Site icon Bangla Choti Kahini

আপন মেসোর কাছে চোদোন খেলাম দ্বিতীয় পর্ব(মাসির কাছে ধরা খাওয়া)

(মাসির কাছে ধরা খাওয়া)

আগের পর্বে বলেছিলাম যে কি ভাবে আমার নিজের আপন মেসো আমাকে চুদলো। আর আমাকে ছোট বয়স থেকেই নিজের বেশ্যা তে রূপান্তর করে দিলো।
আগের পর্বে আমার বিবরণ দেওয়া হয়নি।এই পর্বে তাই দিলাম।যখন এই ঘটনা হয়েছিলো আমি ১৯ বছর বয়স।বয়স কম হলেও আমার দুধ অনেক বড় ছিল। ৩৬ সাইজের দুধ ছিল তখন আমার।কোমর ২৬ ও পাছা ছিল ৩৪ এর মত।তখন আমার উড়তি বয়স ছিল।

এবার আসা যাক পরের পর্বে। মেসো আমাকে চুদে
খুব মজায় ছিল আর আমিও একটা ঠাটানো বাড়া নিজের গুদে নিতে পারছিলাম।আমরা বাড়িতে ছাড়াও অনেক সময় হোটেল বা মেসোর বন্ধুর ফাঁকা ফ্ল্যাট এ করতাম।কিন্তু আমাদের সুখ বেশিদিন টিকলো না।

আমার মাসী আমাদের ব্যাপারে সন্দেহ করতে শুরু করলো। এবং একদিন হাতেনাতে ধরে ফেললো।
ঘটনার দিন আসা যাক তাহলে:

মেসো একদিন কাজে থেকে আসলো ও আমিও সময় মত মেসোর কাছে চোদোন খেতে গেলাম। তখন রাত ৮ টা বেজে গেছিলো।মেসো আসে ফ্রেশ হয়ে গেলো আমি ঘরেই ছিলাম।মেসোর বাথরুম থেকে বেরোতেই আমি মেসোর টাওয়েল খুলে বাড়া বের করে চুষতে লাগলাম।এতদিন চোদাচুদির পর মেসোর সাথে কোনো রকম লজ্জা বা ভয় কিছুই ছিল না আর।মেসো আমার চুলের মুঠি ধরে বাড়া চোষাতে লাগলো।
আমি বললাম – মেসো, বাড়া টা কিন্তু দিন দিন আরো বড় হচ্ছে।
মেসো বললো – তোর তো ভালো রেন্ডি, বড় বাড়া টা গুদে নিতে পারবি।

আমি বললাম – দেখো না মেসো, আরেকটা বাড়া জোগাড় করতে পারো নাকি। এখন দুটো বাড়া লাগবে আমার।একটা বাড়ায় হচ্ছে না গো।

মেসো বললো – ঠিক আছে, তোর জন্য জোগাড় করবো, আমাকে কিন্তু ভুলে যাবি না।আমার বাড়ার বেশ্যা হয়ে থাকবি তো?

আমি বললামঃ হ্যাঁ মেসো, সবসময় থাকবো।
এবার মেসো আমাকে কোলে তুলে গুদে বাড়া ঢুকিয়ে  চুদতে লাগলো।

আরামে আমার মুখে থেকে অস্ফুট ভাবে আওয়াজ বেরোতে লাগলো আর বলতে লাগলাম “আঃ আঃ মেসো আস্তে করো গো,খুব লাগছে আমার” মেসো কোনো কথা না শুনে আমাকে বেশ্যার মত চুদতে লাগলো।কখনো আমার দুধ টিপছে আবার কখনো আমার পাছায় চাটি মারছে।চুদতে চুদতে আমার দিশেহারা হয়ে গেছিলাম।আমরা এতটাই উত্তেজিত ছিলাম যে ঘরের দরজা দেওয়ার কথা ভুলেই গেছিলাম।কারণ আমাদের ঘর ছিল একদম নিচের তলায় আর মেসোর ঘর ছিল ৩ তলায় ছাদের উপরে।তাই রাতে কেউ যাতায়াত করে না।তাই দরজা দাওয়ার প্রয়োজন মনে হয়নি আর সেটাই আমাদের কাল হয় দাড়ালো।
মেসো আমাকে শুয়ে দিলো খাটে ও নিজে উপরে এসে আমার গুদে ঢুকিয়ে চুদতে লাগলো।আমিও কম যাই না।আমিও মেসো জড়িয়ে ধরে চুদন খেতে লাগলাম।মেসো আর আমি চুদাচুদী তে মত্ত ছিলাম এমন সময় দরজা খোলার আওয়াজ আসলো। আমরা তাড়াতাড়ি উঠে দাড়িয়ে পড়লাম। জামা কাপড় যে পড়বো সেই সময় টাও ছিল না। দরজার দিকে তাকিয়ে দেখলাম মাসী ঘরে ঢুকে আমাদের পুরো ল্যাংটো দেখে হা করে তাকিয়ে আছে।
আমাদের দেখে মাসী খুব রেগে গেলো। ও বললো – তোরা এইসব কি করছিস? তোদের কি মাথা খারাপ হয়ে গেছে? আমাকে দেখে মাসী বললো – তোর তো মেসো হয়,তোর কি একদমই লজ্জা বলে কিছু নেই?এইসব করার আগে কি মাথায় কিছু আসেনি তোর? তারপর মেসো কে বললো – সায়নী না হয় ছোট, তুমি  তো বড়, তুমি এটা কী ভাবে করলে? মেসো এবার বললো – দেখেই নিয়েছ যখন তখন আর কি করা যাবে,চুপচাপ যা হচ্ছে দেখতাহলে। মাসী এই কথা শুনে খুবই রেগে গেলো।মাসী তেরে আসে আমাকে মারার জন্য। তখন মেসো জোর করে মাসীর হাত ধরে নিচে নামিয়ে মাসীর গেল জোড়ে একটা থাপ্পর মারে বললো –     “শোন মাগী, আমি তোর বোনজি কে চুদবো আর তুই সামনে দাড়িয়ে দেখবি,নিজে তো চুদতে পারিস না, আবার বড় বড় কথা , এখন থেকে যা হবে সব দেখবি আর চুপ করে থাকবি, বেশি কথা বললে তোকে ডিভোর্স দিয়ে দেবো মাগী”

মাসী কথা টা শুনে খুব ভয় পেয়ে গেলো এবং লোকসমাজে জানাজানির ভয়ে মুখ বন্ধ করে রইলো।

তারপরে মেসো আমাকে মাসীর সামনেই আবার চোদা শুরু করলো।মাসীর সামনেই আমাকে উল্টো করে পিছন দিক থেকে আমার গুদে ঢুকিয়ে ঠাপ দিতে লাগলো। আমার আরো sex উঠে গেলো। আর আমি মুখে আওয়াজ করতে থাকলাম।
“উম্মমমআম্ম” আমি মাসীকে জ্বালানোর জন্য জোড়ে জোরে আওয়াজ বার করছিলাম জাতে মাসী আরো রেগে যায়।মেসো তারপরে আমাকে পাজকলা করে চুদলো।তারপরে আমরা মোটামুটি ৩০ মিনিট ধরে চুদাচুদী করলাম মাসীর সামনে। মাসী চুপচাপ আমাদের চুদাচুদী দেখলো।শেষে মেসো আমার গুদে মাল ফেলে সেগুলো আবার নিজে চেটে পরিস্কার করে আমাকে ছেড়ে দিল।

নিচে নামার সময় মাসী আমাকে বললো – ” কাজ টা তুই ঠিক করলি না। আমি বললাম – “তুমি মেসো কে তার চাহিদা মেটাতে দাও না, কাউকে তো দিতে হবে,তাই আমিই দিলাম। এই বলে হেসে নিচে নেমে গেলাম।

এরপর থেকে আমাদের আর ভয় এর কিছু রইলো না।মাসী বাড়িতে থাকা কালীন আমি আর মেসো চুদাচুদী করতাম।মাসী রান্না ঘরে রান্না করত এর এইদিকে আমরা চুদাচুদী করতাম, মাসিও চুপকি করে আমাদের চুদাচুদী দেখতো,মাসী ও  আমাদের চুদাচুদী দেখে গরম হয়ে যেত সেটা আমি নোটিশ করলাম।মাসী ঘরের কাজ করতো আর আমাদের চুদাচুদী দেখতো।কিন্তু কিছু বলতে পারতো না মেসোর ভয়ে।মাজখানে অনেক দিন হয়ে গেল আমি আর মেসো চুদাচুদী করছি।

(প্রায় ১ মাস পর)

একদিন মেসো কাজ থেকে আসলো আর আমি মেসোর ঘরে চলে আসলাম চোদা খাওয়া জন্য।
চোদা খেতে যাওয়ার সময় শুধু নাইটি আর bra পড়তাম। প্যানটি পড়তাম না।মেসো আমাকে বলে রেখেছিলো যে প্যানটি না পড়তে। ঘরে আসে দেখলাম মেসো বাথরুমে স্নান করছে আর মাসী ঘরে রান্না করছে। মাসী আমাকে দেখে বললো – “কি রে খানকিমাগী, চলে এলি ঠাপ খাওয়া জন্য?

আমিও কম গেলাম না আমিও বললাম – “নিজে বর কে একবার জিজ্ঞেস করো না কেমন মজা দি”

সেইদিন  দেখলাম মাসি রেগে গেলো না,জানিনা কেনো।মাসিও মনে হয় আমাদের চুদাচুদী দেখতে দেখতে নিজের লজ্জাও শেষ করে দিয়েছিল।

মাসী আমার কাছে এসে কানে বললো – “তাহলে আমিও দেখি,তুই কত মজা দিতে পারিস। এই বলে মাসী আমার নাইটি তুলে গুদে মুখ বসিয়ে দিল।

আমি অবাক হয়ে মাসীর দিকে তাকিয়ে থাকলাম।
কারণ মাসী এরকম কাজ করতে পারে আমি জানতাম না।আমি অবাক হয়ে তাকিয়ে আছি দেখে মাসী আমাকে বললো – “ওরকম ভাবে কি দেখছিস? তুই যদি নির্লজ্য এর মত নিজের মেসোর ঠাপ খেতে পারিস তাহলে আমি কেনো  আর লজ্জা পাবো।

এটা বলে মাসি জোড়ে জোড়ে আমার গুদ চুষতে লাগলো। আমিও মাসীর মাথা ধরে গুদে ঢুকিয়ে দিলাম।খুব আরাম লাগছিল আমার। মাসী গুদ থেকে মুখ বার করে বললো ‘ তোর গুদে খুব স্বাদ আছে রে’ আমি মাথা চেপে ধরে বললাম ” তো খাও না” মাসী ১০ মিনিট ধরে গুদ চুষে আমার জল বার করে দিল।

এমন সময় মেসো বাথরুম থেকে বেরোলো।মেসো আমাদের এই অবস্থায় দেখে অবাক।মেসো বললো – “এটা কি করে হলো ”

মাসী বললো – “ওর গুদের স্বাদ তুমি একা নেবে নাকি? আমি নেব না” মেসোর বাড়া খাড়া হয়ে গেলো কথাটা শুনে।মেসো টাওয়েল খুলে আমাদের দিকে আসলো। আমাদের দুজনকে লেংটা করলো।
মাসি – ” তোদের চুদাচুদী দেখতে দেখতে আমারও খুব করতে ইচ্ছে করে রে”

মেসো – “তাহলে আর বাকী কি রইলো? তুমি আজ থেকে আমাদের সাথে চুদাচুদী করবে। আজ থেকে আমার ২ টো খনকিমাগী”

তারপর মেসো আমাকে শুয়ে দিলো,
মাসী আমার মুখের উপর নিজের গুদ রাখলো,
ও মেসো আমার গুদে বাড়া ঢুকিয়ে চোদা শুরু করলো।এক এক ঠাপে আমার প্রাণ বেরিয়ে যাচ্ছিল। প্রায় ২০ মিনিট ধরে মেসো আমাকে চুদলো।আমি চিৎকার করে আওয়াজ করতে থাকলাম আরামে। মেসো চুদে আমার গুদে মাল ফেললো, সেটা মাসী চেটে চেটে পরিস্কার করে দিল।তারপরে মেসো মাসীর গুদে বাড়া ঢুকিয়ে দিলো আর আমি দাঁড়িয়ে দাঁড়িয়ে মাসীর মুখে নিজের গুদ ঘষতে লাগলাম। এরকম ভাবে আমরা টানা ৩ ঘণ্টা ধরে sex করলাম।আমি ২ বার জল খসল ও মাসীর ১ বার জল খসল।শেষে মেসো আমাকে এর মাসীকে নিচে বসিয়ে দিলো।আর আমাদের মুখের উপর থকথকে সাদা ফ্যাদা ফেললো।আমরা দু জনেই সেটা চেটেপুটে খেয়ে নিলাম।সেইদিন আমাদের সবার sex খুব উঠে গেছিলো। জীবনে প্রথমবার আমি থ্রীসাম করলাম, তাও নিজের আপন মেসো ও মাসীর সাথে। তারপর থেকে আমরা নিয়মিত sex করতাম। বিয়ের আগে পর্যন্ত আমরা জুটিয়ে sex করেছি।

তারপরে আমার বিয়ে হয়ে গেলো।বিয়ের পরে আমার হাসব্যান্ড santunu একটি কাককোল্ড হাসব্যান্ড বেরোলো।বিয়ের পরে কি কি হলো সেটা খুব তাড়াতাড়ি জনাব ☺️

এই গল্প টি আপনাদের কেমন লাগলো কমেন্ট করে জানাবেন।এটি আমার দ্বিতীয় গল্প।কিছু ভুল হলে মার্জনা করিবেন।আরো গল্প নিয়ে আসবো আমি আপনাদের জন্য ।

Exit mobile version