Site icon Bangla Choti Kahini

বাংলা চটি গল্প – আমার নতুন বৌ – ১ (Bangla choti golpo - Amar Notun Bou - 1)

আমি ইন্দ্রনীল সেন, বয়স ২২। আমাদের নিজেদের ব্যবসা আছে, কিন্তু আমি চাকরি করি গত এক বছর ধরে। বাবা দেখেন ব্যবসা। বাবা পাঞ্চকরি সেন নামজাদা ব্যবসায়ী, বয়স ৫০। ছোট বোন গায়েত্রি বয়স ২০, সদ্দ বিয়ে হয়েছে।
স্বামী ইলেকট্রিক ইঞ্জিনিয়ার নাম সুজয় ঘোষ। মা অমলা,বয়স ৪২। বাড়িতে এখন আমরা তিনজন। বাবা ভীষণ ব্যস্ত মানুষ। মাসের ১০-১৫ দিন বাইরে কাটান। আমি ইন্দ্রনীল সুস্বাস্থের অধিকারী।
আমায় দেখলে ২৮-৩০ বছরের জুবক মনে হয়। কলেগ লাইফে অনেক মেয়েই আমার কাছাকাছি আস্তে চেয়েছিল কিন্তু আমার কাওকেই ভালো লাগেনি।
কারন ওরা সব ইয়াং মাইন্ডের ছিল। ম্যাচুরিতি ছিল না। বন্ধুরা বলতো – ইন্দ্র সব মেয়ে তোর কাছে ঘেসে নাকি? আমি এসবের উত্তর দিই না।

এখানে বলে রাখি আমার মা অমলাদেবী এখনও দেখতে ২৪-২৫ বছরের মেয়ে মনে হয়। যেমন ফিগার তেমন গাঁয়ের রঙ, তার ওপর মডার্ন দ্রেসে মারাত্মক লাগে দেখতে। অমলা দেবী (মা) প্রায়ই আমার সাথে বেড়াতে যায়, মার্কেটে যায়, প্রায় বন্ধুর মতয় ব্যবহার করে।
ছোট করে সিন্দুর পড়ে প্রায় দেখায় যায় না। ব্লাউজ তো প্রায় পুরো মাই দেখা যায় এমন এমন সাইজের ব্লাউজ পড়ে শাড়ির পজিশন তো প্রায় গুদের বালের একটু উপরেই পুরো নাভি থেকে ৬ ইঞ্চি নীচে।
শাড়ি শুধু চিকনের পড়ে যাবে যাতে পোঁদের ভাজ ভালো করে বোঝা যায়। দেখেই বোঝা যায় যে সেক্সি চোদনবাজ মেয়েছেলে।

ড্রেস পড়া হলে বাইরে যাবার আগে আমায় ডেকে জিজ্ঞেস করবে – ইন্দ্র দেখত কেমন লাগছে – এমন ভাবে শাড়ি ঘুরিয়ে দেখায় কেউ দেখলে ভাববে যেন নিজের স্বামীকে দেখাচ্ছে।
আমি বলি দারুন লাগছে যে কোন ইয়াং ছেলে প্রপোজ করবে। খুব খুশি হতো – আমায় জড়িয়ে ধরে অনেক সময় ঠোঁটেও চুমু খেত। আমি পাথরের মত দাড়িয়ে থাকতাম।
সেদিন শনিবার ছিল আমাকে নিয়ে মার্কেটে গেল – নানা জিনিস কেনার পর – লেডিস পোশাকের দকানে গেল – ব্রা ও প্যান্টি নিতে – নানা রঙের বেড় করে দেখাতে লাগল – দোকানীর সামনেই বলল – দেখত ইন্দ্র আমায় এটা মানাবে কিনা।

তখন দোকানী বলল – স্যার আপনার স্ত্রী যা রঙই পড়বে ভালো লাগবে তবে পিঙ্ক আর লাল রঙের সেট বেশি মানাবে। এসব কথাবার্তা বলতে বলতেই আমরা বাইরে এলাম।
হঠাতই আমার কলেগের বন্ধুর সাথে দেখা। ও বলল – এই যে ইন্দ্র বাবু কথায় কবে বিয়ে করলে? আমাদের বিয়েতে নেমন্তন্ন করলে না। বেশ ভারী মিষ্টি সুন্দরী বউ হয়েছে তোমার।

আমি কিছু বলার আগেই ও মার সাথে পরিচয় করল। মা নিজেকে লতা হিসাবে পরিচয় দিল। ও বলল আমি সুকান্ত, ইন্দ্রর কলেজ ফ্রেন্ড। ও বোধ হয় ভয় পেয়ে আমাদের নেমন্তন্ন করেনি পাছে ওর সুন্দরী বউ আমরা না নিয়ে যায়।
মাও নমস্কার করল, মিষ্টি করে হাসল, বলল – একদিন আসুন না বাড়িতে সবাই মিলে এঞ্জয় করা যাবে।
আমি আশ্চর্য হলাম। সুকান্ত বলল – কলেজে সব মেয়ে ইন্দ্রর সাথে প্রেম করার জন্য ব্যস্ত ছিল – ও কিন্তু কাওকে পাত্তা দিত না।

আজ বুঝলাম আপনার সাথে প্রেম চলছিল তাই পাত্তা দেয়নি। অমলা দেবী চোখ ভুরু মায় নাচিয়ে হাসল। সুকান্ত জিজ্ঞেস করল বৌদি ইন্দ্র নিশ্চয় খুব আরাম দিচ্ছে।
মা অসভ্যের মত হাসল। এরপর আমরা বাড়ি চলে এলাম। এখানে বলে রাখি অমলাদেবিকে প্রায়ই আমি চান্স পেলে বাথরুমে চান করা অবস্থায় দেখতাম।
শরীরে পুরো জিনিস গুদের বাল বগলের বাল মাইয়ের সাইজ বোঁটা পোঁদ সব দেখেছি। আর ওসব দেখে দেখে খেঁচে মাল ফেলতাম কিন্তু কোনদিন প্রকাশ করিনি।
তার ওপর বাড়িতে সবসময় সেক্সি ড্রেস পড়ত, বাড়ি ফিরে আসার পর বলল – রেস্ট নিয়ে বেডরুমে এসো কথা আছে।

রাত ৯টা নাগাদ উপরে গেলাম। গিয়ে দেখি সর্বনাশ কাণ্ড, নতুন কেনা ব্রা প্যান্টি পড়ে আয়নার সামনে দাঁড়াল। আমায় কাছে ডেকে বলল দেখত ইন্দ্র ঠিক আছে কিনা।
আমার হাত পা কাঁপছিল, তবুও বললাম তোমাকে সুন্দর দেখাচ্ছে।
অমলা দেবী বলল ব্রা তো ঠিকই আছে কিন্তু প্যান্টি অর্ডার দিয়ে বানাতে হবে। তোমাকে আগামি শনিবার নিয়ে যাব টেলারের দোকানে।
তারপর বলল- আচ্ছা ইন্দ্র কলেজের কোনো মেয়ের সাথে তোমার কিছু হয়নি বলতো।

আমি কিন্তু বলছিলাম না, তোমার বন্ধু তো কত কথা বলল। এই বলে ঐ প্রায় অর্ধ নগ্ন অবস্থায় আমাকে জড়িয়ে ধরে বলল – কি গো লতার সাথে প্রেম হয়ে গিয়েছিল নাকি?
আমি চোখের দিকে তাকালাম – দুষ্টুমি ভরা সেক্সি ভাবে দেখছিল, বলল এতে লজ্জার কি আছে?
শোন আজকে থেকে লজ্জা নয় – এখনই খুলে নাও কি দেখবে তোমার প্রেমিকার। আমি সেক্সে পাগল হয়ে গিয়েছিলাম।

এক টানে ব্রা প্যান্টি খুলে পুরো ন্যাংটো করে লতাকে দেখছিলাম। তারপর নিজেই ঘুরে আমায় পোঁদ পিঠ দেখাল, আর বলল – প্রেমিকাকে দেখে পছন্দ হয়েছে তো?
কথাবার্তা শুনলে যে কেও বুঝবে কাম পাগল মহিলা। তারপর বিছানায় শুয়ে দু পা ফাঁক করে গুদ চিরে দেখালো।

বলল দেখ চুমু খেয়ে চুসে কেমন মিষ্টি। আমি ঝাঁপিয়ে পরলাম। সব বিশেষণ ভুলে ভীষণ ভাবে গুদ চুষলাম মাই টিপলাম – পোঁদে চুমু খেলাম, ফুটোয় জিব দিয়ে চাটলাম। এদিকে অমলা দেবী সামনে ন্যাংটো করে কিছুক্ষণ দেখল তারপর বাঁড়া চুসল চকলেট চোসার মত।
বলল কি গো যেন আমি ওর বর নতুন বউকে কেমন লাগল ন্যাংটো দেখে – কোঁট চুসে আমি বললাম – তোমাকে তো ন্যাংটো সেই ১৮ বছর বয়স থেকেই দেখি আর প্রেমে পড়ে গেছি। তোমার ফিগার, গুদের বাল, মাই, পোঁদ দেখে আর অন্য কোন মেয়েকে পছন্দ হতো না।
এতদিন কোন সুযোগ পাইনি বলার।

 

এক নতুন বৌ চোদার Bangla choti গল্প

 

অমলা দেবী বলল – কি গো নতুন বউ এর গুদ মেরে শান্ত করো। বলে নিজেই কুকুরের ভঙ্গিতে হাঁটু গেঁড়ে বসল। প্রথম দিন পেছন থেকে চোদো তবেই গুদের চেরা বা পোঁদ বাঁড়ার যাওয়া আসা দেখতেও পারবে আর অনুভবও করতে পারবে।
বলে নিজেই দু হাত দিয়ে পোঁদের দাবনা ফাঁক করে বলল – কি গো পোঁদের ফুটো এখন না দেখলেও হবে আগে গুদে ঢোকাও – একেবারে চোদনবাজ মাগীর মত কথা বলছিল। আমিও আর সময় নস্ট করলাম না।

সোজা ১০ ইঞ্চি বাঁড়া এক ঠাপে গুদে ঢুকিয়ে চুদতে লাগলাম। আরামে বলতে লাগল – ইন্দ্র আমার নতুন নাং, বড্ড আরাম পাচ্ছি, তোমার মোটা বাঁড়া দিয়ে চদ, চুদে চুদে আজ আমাকে ফাতিয়ে দাও, তোমার বউ করে নাও। তোমাই আজই বিয়ে করে নেব।
আমিও খিস্তি করলাম – নে বে মাগী ছেলে চোদানে। এত বছর তাকে ন্যাংটো দেখে খেঁচে মাল ফেলতাম আজ তার গুদে মাল ফেলব। তোর পোঁদ গুদ মেরে শালী নাম ভুলিয়ে দেব।
মা ভীষণ আরাম পেল। আমায় বলল – ইন্দ্র আজ থেকে এই শরীর গুদ, মাই, পোঁদ সব তোমার, যখন ইচ্ছে তখনই মারবে কোন বাঁধা নেই।

তোমার বাবা থাকলেও রাত্রিরে তোমার নতুন বউ তোমার ঘরে গিয়ে গুদ পোঁদ মারিয়ে আসবে। এই বলতে বলতে আমি পুরো মাল গুদে ঢাললাম। দুজনেই আরামে চোখ বুঝলাম। বলল – ইন্দ্র এখন থেকে বাইরে গেলে আমরা স্বামী স্ত্রী।
সোজা চলে গেল সাজের টেবিলে, সিন্দুর নিয়ে বলল – তোমার নতুন বউকে পরিয়ে দাও।
আমি জড়িয়ে ধরে চুমু খেলাম। সব লজ্জা ভেঙ্গে গেল। অমলা ন্যাংটো হয়ে সারা ঘর ঘুরতে লাগল।

তারপর রাত্রিরে আমার কোলে বসেই ভাত খেতে খেতে গরম খেয়ে গেল, আমার বাঁড়াও তাঁতিয়ে কলাগাছ।
ওভাবে বসিয়েই গুদে পুরোটা ঢোকালাম। ও আরামে চোখ বুঝে ঠাপ খেতে লাগল।

একেবারে মনে হচ্ছিল নতুন বউ। আমার গলা জড়িয়ে বলল – কি গো আমার গুদ মারলে –
নতুন বউ বাড়িতেই পেলে যখন ইচ্ছে তখন চুদতে পারবে।

তাহলে আমার নতুন গিফট দাও।

গিফট এর ব্যাপারটা পরর পর্বে বলছি …..

Exit mobile version