Site icon Bangla Choti Kahini

বিয়ের ফুল- দ্বিতীয়

আপনারা আমার আগের গল্প বিয়ের ফুল পড়ে ফেলেছেন, জানি অনেকদিন পরে লিখছি কিন্তু আশা করছি খুব ভালো হবে এটা।

তো বিয়ের দিন এগিয়ে আসছিল আর শাশুড়ি ও দিনদিন গরম হয়ে যাচ্ছিল তাই আমি ঠিক করলাম যে তাকে নিয়ে আমি কোথাও একটা ঘুরতে যাব যেখানে শুধু আমি আর আমার শাশুড়ি মা থাকবেন।

কিন্তু তেমন একটা সুবিধা করতে পারছিলাম না। কিন্তু এরমধ্যে একদিন শাশুড়ি আর আমি প্ল্যান করে ওনার বাড়িতেই ওনার মেয়ের উপস্থিতিতে ওনাকে চুদলাম।

তো একদিন সকালে আমার শাশুড়ি ফোন করে বলল যে আর ভালো লাগছে না কবে আসবে, আমি বললাম তোমার মেয়ে আছে তোমার মেয়েকে ঠান্ডা করব না তোমায় ঠান্ডা করব তো উনি বললো যে তুমি আগে আসো তারপর আমি দেখছি তো সেই মত আমি ওই বাড়িতে পৌঁছে গেলাম। আমি যাওয়াতে মেয়ে তো খুব খুশি আর মায়ের কথা বললাম ই না আমি যেতে আমাকে শাশুড়িমা খাবার-দাবার দিল আর মেয়েও আমার পাশে বসে গল্প করতে লাগলো।

তারপর কিছুক্ষণ পরে শাশুড়ি মা বলল যে আমি একটু বেরোচ্ছি কিছুক্ষণ পর আসবো তুই ততক্ষণ জামাইবাবুর সাথে কথা বল কিন্তু যাওয়ার সময় উনি সিঁড়ি থেকে পড়ে গেলেন, সাথে সাথে আমরা ছুটে গেলাম গিয়ে দেখলাম উনি কোমর ধরে শুয়ে আছে আমি ওনাকে পাঁজাকোলা করে খাটে শুইয়ে দিলাম, এবার আমি সঙ্গীতা কে বললাম যে আমি তো কিছু চিনি না তুমি ডাক্তার ডেকে অনো।

সঙ্গীতা ডাক্তার দেখতে চলে গেলো শাশুড়ি মা বলল যে ওই ডাক্তার খুব ব্যস্ত আসতে আসতে মিনিমাম 2 ঘন্টা লাগবে আর সেই টাইমে আমাদের কাজ হয়ে যাবে আশা করি, আমি তখন মনে মনে ভাবলাম যে কি ঢ্যামনা শাশুড়ি চুদা খাবার জন্য মেয়ের সাথে অভিনয় করতেও রাজি।

কথা শেষ কাজ শুরু, আমিও সাথে সাথে ওনার গায়ের ওপর উঠে সায়া শুদ্ধ শাড়ি ওপরে তুলে দুদু গুলো টিপতে লাগলাম, আগে যেহেতু চুদেছি শাশুড়ি মা আমার সব অভ্যেস জানে।

আমি নিজে জামা কাপর খুলে উলঙ্গ হয়ে গেলাম, আর শাশুড়িও ওই ভাবে পড়ে আছে, আমি আমার বাড়া বের করে শাশুড়ির বুকে উঠে মুখে ভরে দিলাম, উনি বাড়া র বিচি হাতে নিয়ে চোষা শুরু করলেন,
– তোমার শশুর মারা যাবার পর এরম সুখ তুমি দিচ্ছ।

– উফফ মা আপনার যা গতর বানিয়েছেন আমি খেয়ে শেষ করতে পারবো না। সারা দিন রাত চুদলেও শেষ হবেনা।
– খাও না আমায়, মেয়ের বিয়ে টা হয়ে গেলে তকন মাঝে মাঝে তোমার বাড়ি যাবো তুমি আসবে ।
– হা মা আসবো তো মা মেয়ে দুজন কে খাবো।

– খেয়ো, উফফ দেখতে এসে যেভাবে পোধ মেরে গুদ মেরেছ, ভুলবো না।
– আজকেও গাঢ় দিয়ে শুরু করবো।
এই বলে আমি ওনার লেঙ্গটা ধাবনা চটকাতে চটকাতে পা ফাঁক করলাম, দেখলাম গুদ কামানো, কিছু না বলে গুদ থুতু দিয়ে ভোচাত করে বাড়া ঢোকালাম, উনি চিৎকার করে উঠলো।

– মা এই ভাবে কুমারী মাগীর মত আওয়াজ করছেন কেনো,
– উফফ তুমি না বলে ঢুকিয়ে দিলে,
– জামাই এর সাথে চোদাচ্ছেন আবার বলতে হবে, নে মাগী ।

এই বলে পচাৎ পচাৎ করে গুদ মারতে লগলাম, গুদের রস বেয়ে পোদের ফুটো তে জমা হচ্ছে, আগের বার এর মত এবারও পোদেও বাড়া ভরলাম। এই ভাবে মিশনারী স্টাইলে চুদলাম।
তরপর আমি উঠে বাড়াটা গুদ থেকে বের করে চেয়ারে এসে বসলাম হঠাৎ বাড়া বের করা তে উনিও চমকে উঠে বসলো,
– কি হল?
– হাফিয়ে গেছি শাশুড়ি মাগী।
– ও তাই।

এবার উনি এসে লোদকা পোঁদটা নিয়ে আমার বাড়ার ওপর বসলো , নিজে হাতে বাড়া ধরে গুদ এ ঢুকিয়ে লাফাতে লাগলো মাগী। এই ভাবে কিছুক্ষণ চোদার পর আমি ওকে নামিয়ে খাটের সামনে ডগি পজিশনে চুদতে লাগলাম, তখনও সায়া তুলে চোদা খাচ্ছে কারণ সঙ্গীতা চলে আসতে পারে। ওই সময় সঙ্গীতা ফোন করে বললো ডক্টর কে নিয়ে ও ঢুকছে, আমি সাথে সাথে বাড়া টা গুদ থেকে বের করলাম। তারপর দুজনেই জামাকাপড় ঠিক করে নিলাম। শাশুড়ি মা শুয়ে থাকলো, বললাম যতখন ন আসছে বাড়া ত চোষ, আমি খাটের পাশে দাড়িয়ে বাড়া টা ওনার মুখে দিলাম পরম যত্নে চুষতে লাগলো। দরজায় আওয়াজ হতেই সব ঠিক করে নিলাম।

ডক্টর বাবু বললেন বুঝতে পারছিনা ঠিক, আমি কয়েক টা টেস্ট লিখে দিচ্ছি, আর একটা ইনজেকশন দিচ্ছি । বুজবে কি করে কিছুই ত হইনি মাগী চোদা খাওয়ার জন্যে ব্যাথার ভান করেছে। ইনজেকশন পুশ করতেই মাগীর ঘুমিয়ে গেলো। সঙ্গীতা ফিস দিয়ে মায়ের পাশে গিয়ে বসলো।

– মাকে দেখে কি ক্লান্ত লাগছে, সত্যি খুব কষ্ট পেয়েছে, তুমি আসলে আর এর মধ্যে কি হয়ে গেল।
– আরে না না, একন তো সব নিজেদের মধ্যে।
আমি সঙ্গীতার কাছে গিয়ে ওকে জড়িয়ে ধরলাম।
– মা তো ঘুমাচ্ছে, চলো তুমি আমি ওই ঘরে যাই।

আসলে ওই মাগীর সাথে লাগিয়ে তো মাল পড়েনি তাই ভাবছি ওকে নিয়ে আজ কাটাব।
ওই ঘরে যেতেই ওকে জড়িয়ে কিস করতে লাগলাম।
– উফফ কি করছো
এদিকে মাগী আমার বাড়া তে হাত বোলাচ্ছে, কিস করতে করতে পাছা টা টিপতে লগলাম।
– আমি আজ কিন্তু ছাড়ছি না।
– এই বলে আমি আমার প্যান্ট খুলে ফেললাম, আমার খাড়া বাড়া দেখে ও বললো চোদার জন্যে তৈরী ছিল নাকি।
– হা তোমার মত কাউকে পেলে হবেই।

আমার বাড়া চুষতে লাগলো, আমি খাটে শুলাম আর সঙ্গীতাকে কোলের উপর তুললাম, তারপর ওর সবকিছু খুলে ওকে ন্যাংটো করে দিলাম। তারপর ওকে পাগলের মত চেপে ধরে চুমু চাটা সবকিছু করতে লাগলাম। সঙ্গীতা আর থাকতে পারছিল না। ও বললো একটা কিছু করো আমি আর পারছি না, আমি বললাম এইতো তুমি বললে বিয়ের আগে কিছু করবে না, আমি অত কিছু বুঝি না তুমি আমাকে খাটের উপর ফেলে চুদ।

আমি আর দেরী না করে আমার ঠাটানো বাড়াটা নিয়ে ওর গুদে ঢুকিয়ে দিলাম, ওর টাইট গুদে আমার বাড়াটা চেপে ধরলো আর আমি দুধ টিপতে টিপতে দু পা চেপে ধরে পকা পক পকা পক পক পক পক পক চুদতে লাগলাম। তারপর কিছুক্ষণ পরে আমার ঠাটানো বাড়াটা বের করে ওর মুখের মধ্যে ঢুকিয়ে সেই আগের দিনের মতো মুখ চোদা দিতে লাগলাম। তারপর খাটের সাইটে এসে তুই ফাকিরে আমার বাড়াটা গুদে ঢুকিয়ে গায়ের জোরে ভকা ভক ভক ভক ঠাপাতে লাগলাম। এইভাবে কিছুক্ষন ঠাপানোর পরে আমার মাল চলে আসলো আমি ওকে জিজ্ঞেস করলাম কোথায় ফেলবো ও বলল প্রথম বার আমার গুদমারলে তুমি আমার গুদেই ফেল আমি পিল খেয়ে নেব।

এরপর চোদা হয়ে গেলে সঙ্গীতা বলল যে মায়ের ওষুধগুলো নিয়ে আসতে হবে তাহলে আমি ওষুধ গুলো নিয়ে আসি তুমি কিছুক্ষণ মায়ের কাছে থাকো । দেখলাম বেরোনোর সময় মায়েরও একটু ঘুম ভেঙেছে, আমি কাছে যেতেই আমাকে জিজ্ঞেস করল ওকি বেরোলো আমি বললাম হ্যা। কি করব আপনি তো ঘুমিয়ে পড়লে তাই আপনার মেয়ের গুড মেরে মাল ফেললাম।

শাশুড়ি মা বলল ঠিক আছে আজকে তোমার মাল ফেলতে পারলাম না কিন্তু পরে সুযোগ হলে আমি তোমার মাল সারারাত ধরে ফেলবো তার ব্যবস্থা করছি। আমি তখন হালকা ঠাটানো বাড়াটা উনার সামনে বের করে বলল একটু চুষে দিন তাহলে নিয়ে আসতে আসতে। আমি প্যান্টের চেইন খুলে বাড়াটা বের করে উপুড় হয়ে বারা উনার মুখে ভরে দিলাম , শাশুড়ি মা চকাত চকাত করে বাড়াটা চুষোল এবং বাড়াটা দাঁড় করিয়ে দিল আমিও উনার মুখে মুখ চোদা দিতে লাগলাম।

তারপর কিছুক্ষণ পরে সঙ্গীতা চলে আসলো, মায়ের সামনে সঙ্গীতা এবং উনাকে বিদায় জানিয়ে বেরোতে যাচ্ছি, সঙ্গীতা বলল চলো তোমায় নিচে এগিয়ে দিয়ে আসি, নিচে নামলাম যাওয়ার আগে প্যান্টের ওপরে বাড়ায় হাত দিয়ে সংগীত ও বলল বাড়াটা আবার কি করে খারা হলো, আমি একটু ঘাবড়ে গেলাম তোমার গুদের রস পেয়ে আবার দাঁড়িয়ে গেছে, আমার চোদনা হবু বউ পোদ উচু করে দাড়িয়ে বলল আমাকে তাহলে একটু ঠান্ডা করে যাও আমি কোনো কথা না বলে বাড়াটা বের করে লেগিংস টা নামিয়ে গুদে বাড়াটা ভরলাম।

এইভাবে বাড়ির গেটের সামনে কিছুক্ষণ চুদে আমি বিদায় নিলাম। আর মনে মনে ভাবতে লাগলাম আবার কবে শাশুড়ি মা আর আমার চোদারু বউকে লাগাতে পারবো।

যদিও বিয়ের আর বেশি দেরি নেই।

Exit mobile version