Site icon Bangla Choti Kahini

বাবার বিয়ে করা নতুন বৌ ছোটমা কে চোদা – ৪ (Bangla choti golpo - Choto Make Choda - 4)

আগের পর্ব

ছোটমার কথা শুনে আমি ছোটমাকে আমার বুকে টেনে চুমু খেলাম. ছোটমা বলল শুধু চুমু খেলেই হবেনা আমার সবকিছুর দায়িত্ব নিতে হবে তোকে, আমি বললাম তোমার সবকিছুর দায়িত্ব নিতে আমি রাজি আছি. ছোটমা বলল তাহলে তুই আমাকে বিয়ে করে স্ত্রীর মর্জাদা দে।

আমি বললাম যে না তা হয়না তুমি তো আমার বাবার বউ আমার সম্পর্কে মা হউ তা হয় না. ছোটমা বলল যখন আমার গুদে তোর আখাম্বা বাড়াটা ভরে চুদছিলিস তখন সব মান সম্মান কোথায়ছিল।

আমি মনে মনে ভয় পেলাম আবার ভাবলাম যে এরকম একটা সেক্সি মাগিকে সারাজীবন পার্মানেন্ট ভাবে নিজের করে পাব তা ভালোই হয়, তাই আমি বললাম রাজি, ছোটমা বলল সুধুমাত্র তুমি আর আমি জানব যে আমরা সবামী স্ত্রী কিন্ত আর কেউ জানবেনা আমি বললাম ঠিক আছে তাই হবে।

দেখি ছোটমা একটা থালা এনেছে তাতে সকালের কেনা আলতা, সিঁদুর, শাঁখা, পলা, নোয়া গুলো রয়েছে. আমার সামনে থালাটা এনে বলল এগুলো পরিয়ে আমাকে নিজের বউ করে নে। আমি প্রথমে ছোটমার দুহাতে শাঁখা, পলা, নোয়া পরালাম. তারপর পায়ে আলতা পরালাম. এরপর ছোটমা সিঁদুরের কৌটটা আমার হাতে দিয়ে বলল যে আমাকে সিঁদুর পড়িয়ে নিজের বউ করে নে. আমি একচিলতে সিঁদুর নিয়ে ছোটমার সিথির সামনে থেকে পিছন পর্যন্ত টেনে দিলাম. ছোটমা আমার পায়ে হাতদিয়ে প্রনাম করলো আমি বললাম আমি বললাম সোনা তোমার স্থান এখানে নয় বলে বুকে টেনে নিলাম।

ছোটমাকে আমি জরিয়ে ধরলাম, ছোটমার কমলার কোয়ার মতো ঠোঁটে কিস করতে লাগলাম ছোটমা আমাকে থামালো আমি বললাম কি হোলো, ছোটমা বলল এখানে নয় বেডরুমে চলো, আমরা দুজনে রুমে চলে গেলাম,

শুরু হলো আমার আর ছোটমার ফুলসজ্জা, আমারা দুজন দুজনকে লাংটা করে দিলাম, আমি ছোটমাকে বললাম এবার তোমার পতী সেবা শুরু কর ছোটমা আমার বাড়াটা হাতে ধরেই মুখে চলান করে দিলো আর শুরু করল ভয়ঙ্কর চোসা আমি পাগালের মতো ছটফট করতে লাগলাম।

দেখলাম এবার ছাড়াতে হবে নাহলে এ মাগি চুসে বের করে দেবে, আমি আজ একফোঁটাও বাইরে ফেলবনা সবভিতরে ফেলব্‍, মুখ থেকে ছাড়িয়ে নিলাম, ছোটমা একটা মিছকি হাসি দিলো, আমি ছোটমাকে বিছাইয়া ফেলে দিলাম মাগির বিশাল বিশাল মাই দুটো মুখদিয়ে কামড়ে চুসে লাল করে দিলাম, তারপর ছোটমার পাকা গুদে মুখ লাগিয়ে চুসতে লাগলাম মাগি আমার মাথা গুদে চেপে ধরলো আমি আর আরাম করে চুসতে চাটতে লাগলাম, ছোটমা এবার বলল আমি আর পারছিনাগো এবার লাগাও, আমি মজা করে বললাম কোথায় কি লাগাবো।

ছোটমা বলল আরে বোকাচোদা আমার গুদে তোর বাড়া লাগা, আমি খেপে উঠলাম দাড়া খাঙ্কিমাগি তোর কি করি দেখ বলে আমার আখাম্বা বাড়া মাগির গুদে ধুকিয়ে দিলাম এক ঠাপে মাগি আমার কোমরে পা দিয়ে জড়িয়ে ধরলো আমি জোরে ঠাপাতে লাগলাম ছোটমার গুদ আমি ছোটমাকে গায়ের সব শক্তি দিয়ে ঠাপাতে লাগলাম।

হটাৎ ছোটমা গুদের জল ছেড়ে দিলো আমিও আর বেশিখন ধরে রাখতে পারলাম না মাল পরার সময় ছোটমাকে জড়িয়ে ধরলাম আহ খাঙ্কি নে নে গুদদিয়ে সবমাল শুষে নে ছোটমা বলল যে দে দে তোর সবমাল আমার গুদে ফেল আমাকে তোর বাচ্চার মা বানা আমি তোর কচি ছেলের মা হব। তোর বাবার দারা আমাকে চুদে পেট বাধানোর খমতা নেই, তুই আমকে মাবানা আমি মাতৃত্বের শাদ নিতে,আমার টাটকা মাল ছোটমার গুদে পড়ে গেল. মাল ফেলে খুবই ক্লান্ত লাগছিল, ছোটমার গুদেই বাড়া গুজেই শুয়ে রয়লাম অনেক সময় ছোটমা আমার মাথায় হাত বুলাতে লাগলো, আমার ঘুমিয়ে পড়লাম।

সকালে ঘুমথেকে উঠে দেখি ছোটমা.পাশে নেই আমি অনেক খোজাখুজির পর দেখি ছোটমা ঠাকুর ঘরে পুজা দিচ্ছে আমি পিছন থেকে গিয়ে জড়িয়ে ধরলাম, ছোটমা চমকে পিছনে তাকালো আমাকে আমার দিকে একটা মিছকি হাসি দিয়ে তাকালো আর বলল তুমি টেবিলে বসো আমি আসছি।

কিছুক্ষণ পরে ছোটমা খাবার টেবিলে আমি ছোটমাকে দেখে চমকে গেলাম ছোটমার সাজসজ্জা পাল্টে ফেলেছে নিজের্। যে ছোটমা ঠিকঠাক শাখা সিন্দুর পরত না সে, পরেছে লাল শাড়ি, লাল ব্লাউজ, সিথিতে চওড়া সিন্দুর,কপালে লাল টিপ পরেছে, হাতে শাখা পলা নোয়া পরেছে, ছোটমাকে দেখে হেব্বি সেক্সি লাগছে।

আমার কাছে এসে একটা চুমুখেল আমিও খেলাম। আর মনে মনে ভাবলাম যে মাগিকে চুদে ঠান্ডা করেছি তাই ও আমার বাধ্য হয়েছে. আমরা এক সাথে খেয়ে দেয়ে নিজেদের নিজেদের কাজকর্ম সেরে নিলাম। দেখতে দেখতে রাত হয়ে গেল আর শুর হয়ে গেল আমাদের খেলা।

আমি বললাম শুনছ গো আমার বাবু উঠছে না দেখ ছোটমা দৌড়ে এলো কই দেখি আমি এই দেখ বলে পান্ট খুলে দিলাম ছোটমা একটা মিস্ট হাসি দিয়ে আমার নেতানো বাড়াটা ধরেই গপাত করে মুখে পুরে নিলো কিছুক্ষণের মধ্যেই বাবু দাড়িয়ে গেল মুখ থেকে বের করে বলল দেখো বাবু উঠে পড়েছে আমার সোনার রস খাবে বলছে বলেই আমকে ধাক্কা দিয়ে বিছানায় ফেলে দিলো।

আমার উপরে এসে সোনাটা আমার মুখের উপর রেখে বলল রস বের করে দাওগো আমি মুখদিয়ে চাটতে লাগলাম কিছুক্ষণ পরে রস হাল্কা বের হলো, মুখ থেকে সোনা সরিয়ে শাড়ি সায়া তুলে বাবুর উপরে সোনা একটু ঘসে বসে পড়লো আর মুখদিয়ে আহ আহ আহ উহ উহ উহ আম আমম করতে লাগলো।

আর শুরু করলো বাড়ার উপরে উঠবস আমার কমোর ধরে লম্বা লম্বা ঠাপ দিতে লাগলো আমি ও আরামে ওহ ওহ আ আ আ করতে লাগলাম. কিছুক্ষণ পরে ছোটমা আমার উপরে শুয়ে পরলো আমার গলা জরিয়ে বলল ওগো শুনছ আর পারছিনা এবার তুমি কর, আমি এবার উঠে শুরু করলার জোরেজোরে ঠাপ দিতে লাগলাম. প্রথমে চিত করে তারপর উল্টো করে ডগি স্ট্যাইলে ঠাপাতে লাগলাম।

ছোটমা জল ছেড়ে দিলো আমিও মাল ছেড়ে দিলাম গুদে।…………

Exit mobile version