Site icon Bangla Choti Kahini

আমি, আমার লক্ষী ছোটবোন আর অন্যরা..( পর্ব ১) (Bangla choti - Ami amar Bon ar Onyora - 1)

ছোটবোনকে চুদা,গনচোদা,বিয়ে, প্র্যেগন্যান্ট বানানোর Bangla choti golpo প্রথম পর্ব

আমি রাশেদ. অনার্স থার্ড ইয়ারে পড়ি. বাবা মায়ের বড় ছেলে. মাকে হারিয়েছি আমার ছোট বোনের জন্মের পরপরই. এই পৃথিবীতে আমার আপন বলতে আছে বাবা আর একমাত্র ছোট বোন রেনু. রেনু ইন্টার সেকেন্ড ইয়ারের ছাত্রী. বয়স ১৭.
আসল কাহিনী শুরু করার আগে নিজের ব্যাপারে কিছু বলি. আর সব ছেলের মতই আমিও বয়সের তুলনায় অকালপক্ক ছিলাম. বয়স বাড়ার সাথে সাথে বদগুন বলো আরো বেড়েছিলো. মেয়েদের প্রতি আকর্ষন ছিলো ছোটবেলা থেকেই. বয়সের সাথে সাথে সেই আকর্ষন আরো বেড়েই চলেছে. কিন্তু রেনুর প্রতি ওভাবে কখনো তাকাইনি.

ঘটনাটার শুরু এক বর্ষার দিনে. জুমজুম করে বৃষ্টি পড়ছিলো সকাল থেকেই. আমি নিজের রুমে শুয়ে শুয়ে বই পড়ছিলাম. এমন সময় রেনু দৌড়ে এসে আমার রুমে ঢুকলো. বললো আজকে নাকি বৃষ্টিতে গোসল করবে ও. তাই আমাকেও যেতে হবে ছাদে নাহয় বাবার বকা একা শুনতে হবে ওকে.

ইচ্ছা না থাকলেও মা মরা বোনটার আবদার ফেলতে পারলাম না. তাই বই রেখে ওর সাথে ছাদে গেলাম. ছাদে পৌছেই ও আর আমার অপেক্ষা না করে একা একা বৃষ্টিতে ভেজা শুরু করলো. সেকি আনন্দ তখন ওর. ভালো লাগেছিলো বোনটাকে মন খুলে হাসতে দেখে. আমি সিড়ির রুমে দাড়িয়ে দাড়িয়ে দেখছিলাম ওকে একমনে. হঠাৎ ও দৌড়ে এসে আমার হাত ধরে টেনে আমাকেও বৃষ্টিতে নিয়ে গেলো. কি আর করা আমিও ভিজতে লাগলাম ওর সাথে. কিছুক্ষন পর হঠাৎ বজ্রপাত হলো প্রচন্ড জোরে. রেনু ভয়ে আমাকে ঝাপটে ধরলো শক্ত করে.আমি এর জন্য একেবারেই প্রস্তুত ছিলাম না. আমি একটা হার্ট বিট মিস করলাম. ও আমার বুকের মধ্যে থির থির কাঁপছিলো. ওর ভেজা জামার মধ্যে দিয়ে ওর দুধ দুটোর ছোঁয়া আমি পরিষ্কার অনুভব করছিলাম.

ওগুলো আমার বুকের সাথে লেপটে রইলো. আমি নিজেকে কন্ট্রোল করতে পারলাম না..ওকে শক্ত করে আমার বুকে জড়িয়ে ধরলাম.
একটু পর ও স্বাভাবিক হয়ে গেলো. মুচকি হেসে আমার বুক থেকে নিজেকে ছাড়িয়ে নিলো. ওই প্রথম ওর দিকে আমি অন্য চোখে তাকালাম. ওর ভেজা কাপড়ের ভিতর দিয়ে ওর স্তনের খাঁজগুলো পরিষ্কার বুঝা যাচ্ছিলো.
ওইদিনের পর থেকে আমার মনের মধ্যে বিশাল একটা পরিবর্তন ঘটে গেলো. রেনুকে নিজের ছোট বোন ভাবার চেয়ে নিজের কামনার ধন বেশি মনে হতো.
কিছুতেই ওর চিন্তা মাথা থেকে দূর করতে পারছিলাম না.

দিন দিন ওর প্রতি আমার আকর্ষন বাড়তেই থাকলো. কিন্তু ওকে আমি এব্যাপারে একটুও বুঝতে দিলাম না. আগের মতই স্বাভাবিক ভাবে ওর সাথে মিশতাম আর সুযোগ পেলেই ওর দেহের সম্পদগুলো চোখে দিয়ে উপভোগ করতাম. ও ঘরে না থাকলে ওর ব্রা প্যান্টি গুলো খুজে নিয়ে চুমু খেতাম.

ওর উপর আমার লোভ বাড়তে বাড়তে এমন এক পর্যায় গেলো যে ওকে চোখের সামনে দেখলেই চোদার চিন্তা ছাড়া মাথায় আর কিছুই আসতোনা. চোখ বন্ধ করলেই ওর নগ্ন দেহখানা আমার চোখের সামনে ভাসতো যেন. ভুলেই যেতাম ও আমার আপন ছোটবোন.

নিজের আপন ছোট বোন হওয়ায় চাইলেই চোদা যেতোনা ওকে. তাই ফন্দি খুজতে লাগলাম কি করে ওকে চুদা যায়.ভালোভাবেই জানতাম আমি নিজে ওকে চুদাচুদির ব্যাপারে রাজি করাতে পারবোনা.অন্য কারো সাহায্য আমার দরকার ওকে চুদতে.তাই বিশ্বস্ত মানুষ খুজতে লাগলাম মনে মনে যে আমাকে আপন ছোটবোন চুদতে সাহায্য করবে. শেষমেশ আমার এক বন্ধু শাহেদ কে পছন্দ হলো. ব্যাটা আস্তো এক মাগীবাজ. নিজের ভাবিকে ও নিয়মিত চুদে সেটা আমি জানতাম.তাই মনে হলো ওই আমার কাজের জন্য পারফেক্ট. আর শাহেদের সাথে রেনুর সম্পর্কটা বেশ ভালোই ছিলো.

পরেরদিন শাহেদ কে বাসায় নিয়ে আসলাম সাথে করে..ওকে তখনো কিছুই জানাইনি. রেনুর একজন প্রাইভেট টিউটরের দরকার ছিলো. তাই শাহেদ কে বললাম প্রতিদিন বিকালে রেনুকে বাসায় এসে পড়াতে. শাহেদের টাকা দরকার তাই সে না করলোনা. রেনুকে ডেকে বললাম, “শাহেদ তোকে কালকে থেকে পড়াতে আসবে”. রেনুও আপত্তি করলোনা শাহেদের ব্যাপারে.

এরপর বেশ কিছুদিন কেটে গেলো. শাহেদ রেনুকে পড়ানোর পর আমার ঘরে এসে প্রতিদিন আড্ডা মারতো. লক্ষ্য করলাম ইদানিং সে রেনুর দিকে এখন অন্যরকম চোখে তাকায়,আগের তুলনায় বেশি সময় নিয়ে পড়ায়. একদিন একদিন বিভিন্ন মেয়ের ব্যাপারে ওর সাথে কথা বলার সময় হঠাৎ করে বললাম, “আমার বোনটা দিনদিন সুন্দর হয়ে যাচ্ছে”.
শাহেদ কোনকিছুু চিন্তা না করেই বললো, “হম রেনু অনেক হট রে. “

ওকে আমি আরো উসকে দেয়ার জন্য বললাম, “হট হলেও বা আমাদের কি,ওতো আর আমাদের জন্য নয়.”
শাহেদ হ্যাঁ না কিছু বললোনা.

আমি নিজ থেকে আবার বললাম, ইস রেনু যদি আমার বোন না হতো. ”
শাহেদ হা করে আমার দিকে তাকিয়ে বললো, “কি বলছিস এসব দোস্ত? তোর মতলব তো ভালো নয়.”
আমি এবার সিরিয়াস হয়ে বললাম, “ঠিক বলেছিস দোস্ত. ওকে দেখলে আমার মাথা ঠিক থাকেনা. তুই আমার সবচেয়ে কাছের মানুষ দেখে তোকে বলছি এসব কথা.”
ও এবার নিজেকে আর কন্ট্রোল করতে পারলোনা মুখ ফসকে বলে ফেললো, “দোস্ত ওকে দেখলে আমারও কন্ট্রোল থাকেনা.”

দুজনে কিচ্ছুক্ষন চুপ করে থাকার পর আমি মুখ খুললাম, “দোস্ত তুই কি ওকে চুদতে চাস..? আগে পরে কেও না কেও ওকে চুদবে আমি চাই সেই কেওটা তুই হও. আমি ওর আপন ভাই তাই ওকে চুদতে পারবোনা কিন্তু তোর তো কোন সমস্যা নাই. তুই চুদবি আমি জাস্ট আড়াল থেকে দেখবো.ওতেই আমার মনে ভরে যাবে.”
ও কিচ্ছুক্ষন আমার দিকে হা করে তাকিয়ে থেকে বললো, “রাশেদ তুই কি সিরিয়াস.?’

আমি সম্মতি দেওয়ায় ও আবার বললো, “ওকে দোস্ত তোর কথা আমি রাখবো. আর তুই চুদলে সমস্যা কোথায়. এখন তো কত ফ্যামিলিতেই ভাই বোন সেক্স করছে. ”
আমি বললাম, “আমারটা পরে দেখা যাবে. তুই আগে চুদ.”
এবার শাহেদ বললো, “কেমনে চুদবোরে..ওকে রাজি করাবো কেমনে..?”

আমি আগেই সব প্ল্যান করে রেখেছিলাম তাই চিন্তা না করেই বললাম, “রেনু নিজে তোকে চুদতে দিবে এমন মেয়েইনা ও. কালকে বিকালে আমি বাসায় থাকবোনা. তুই পড়াতে এসে জোর করে ওকে চুদবি. তোদের চুদাচুদির মাঝে আমি বাসায় আসবো.
শাহেদ ইতস্তত করে বললো, “ও যদি আংকেল কে বলে দে তখন কি হবে?”

” তুই তো জানোস বাবা সপ্তাহে পাঁচদিন ব্যবসার কাজে বাইরে থাকে. কালকে বাবা সিলেট গেছে.এই সপ্তাহের শেষে আসবে.আর বাকি সব আমি ব্যবস্থা করবো.তোর ওসব টেনশন করা লাগবেনা.” আমি জবাব দিলাম.
রেনুকে চোদার চিন্তায় শাহেদ তখন বিভোর. তাই আর কিছু চিন্তা না করে রাজি হয়ে গেলো. তবে ওকে আমি সাবধান করে দিলাম যেন বেশি ব্যাথা না দেয় আমার আদরের বোনটাকে. সব কথা পাকা করে শাহেদ চলে গেলো. সেরাতে উত্তেজনায় আমি একফোঁটা ঘুমাতে পারলাম না.

পরেরদিন সময়টা অনেক কষ্টে কাটলো. বিকালে আমি রেনুকে ডেকে বললাম, “আমি একটু দোকানে যাচ্ছি. তুমি দরজা লক করে পড়তে বসো. আমার কাছে চাবি আছে তাই তোমাকে উঠতে হবেনা পড়া ছেড়ে.”
তারপর বাসা থেকে নেমে আমি রাস্তার মোড়ে শাহেদের অপেক্ষায় থাকলাম. একটু পর শাহেদ আসলো. ওকে শেষবার সময় ভালো করে বুঝায় দিলাম. বললাম আধঘন্টা পর আমি আসবো.

তার পর কি হল পরের পর্বে বলছি …..

Exit mobile version