Site icon Bangla Choti Kahini

অষ্টাদশ কিশোরের হাতে খড়ি – ২৬তম পর্ব (Bangla choti golpo - Ostadosh Kishorer Hate khori - 26)

Bangla choti golpo  – এদিকে ও বাড়ীতে বলাই বিশাখার গুদ চুসছিল আর বলাই মলিকে দিয়ে নিজের বাঁড়া চুষিয়ে শক্ত করার চেষ্টা চালাচ্ছে।

বলাইয়ের বাঁড়া বেশ খাড়া হতেই মলি বলল “মেসো নাও এবার তুমি কাকিমার গুদে ঢোকাও তোমার বাঁড়া”।

বলাই বিশাখার গুদ চোষা ছেড়ে নিজের বাঁড়া ওর গুদে এক ঠাপে ঢুকিয়ে দিয়ে বেশ জোরে জোরে চুদতে লাগল প্রায়ে পাঁচ মিনিট চুদে বিশাখার গুদে মাল খালাস কোরে নেতিয়ে পরল আর তাই দেখে বিশাখা বলল “ব্যস হয়ে গেলো তোমার গুদ মারা এই জন্নেই মিরা খোকনকে দিয়ে ওর বাবাকে দিয়ে চুদিয়েছে। তুমি এক কাজ কারো তুমি মিরাকে আমার বাড়ী রেখে যাও তাতে ও বাব-বেটাকে দিয়ে চুদিয়ে একটু সুখ ভোগ করুক তারপর নয় তুমি তোমার কাছে নিয়ে যেও ওকে”।

শুনে বলাই বলল “সেটা হোলে তো আমি মাঠে মারা যাব যদিবা এখন একটু আধটু চুদতে দেয় এখানে কিছুদিন থাকলে আর আমাকে ওর গুদের ধারে কাছে ঘেঁসতে দেবেনা, না বাবা দরকার নেই যদি মিরা চায় তো মাঝে মাঝে এসে চুদিয়ে যাক সেটা তবু মেনে নেওয়া যায়”।

মলি বলল “তোমাদের তো বেশ সুখ হোল আমার গুদ তো এখন খাবি খাচ্ছে আমার গুদে এবার কে বাঁড়া ঢোকাবে বল”।

বলাই বলল “ তুই এক কাজকর তুই আমার বাঁড়াটা আবার চোষা শুরু কর আর আমি তোর গুদ চুষি যদি আমার বাঁড়া খাড়া কোরতে পারিস তো তকেও একবার চুদে দেব”।

মলি নিজের গুদটা বালাইয়ের মুখে চেপে ধরে ওর বাঁড়া চুষতে লাগল।

ওদিকে সতিস বাবুও যেন নবযৌবন পেয়েছে অবনিসের সাথে পাল্লা দিয়ে সেও গুদ চুদে যাচ্ছে নিজের মেয়ের। টুনি ওর বাবার চোদা খেতে খেতে বলছে “বাবা আমার খুব সুখ হচ্ছে এবার আমার জল খসবে তুমি থেমনা ঠাপিয়ে যাও, জোরে জোরে চোদো আঃ আঃ এবার আমার হবে তুমি আমার মাই দুটো জোরে জোরে মুচরে আরও বড় কোরে দাও” বলতে বলতে জল খসিয়ে দিল আর সতিস বাবুও নিজের মেয়ের গুদে বাঁড়া ঠেসে ধরে বীর্য উগড়ে দিল, তবে এখন আর আগের মতো বের হয়না।

ওরই পাশে সতিস বাবুর বড় মেয়েকে অবনিস বাবু কুকুর চোদা করছে আর ওর পীঠে ঝুঁকে পরে ঝুলন্ত মাই দুটো ধরে টিপছে। বেশ কিছুক্ষন ঠাপানর পর “ওরে মিনু মাগী ধর আমার বীর্য সবটাই তোর গুদে ঢেলে দিলাম”। মিনুও আআআ কোরতে কোরতে গুদের জল ছেড়ে দিয়ে উপুর হয়েই শুয়ে পরল আর ওর পিঠের উপর অবনিস বাবু।

এভাবেই সবাই সবাইকে চোদার খেলাতে মেতে উঠলো আর মাধুরী ঘরে ঢুকল এক গ্লাস জল আর হাতে এক স্ট্রিপ ট্যাবলেট একটা টুনিকে আর একটা মিনুকে দিয়ে বলল “এই মাগী নে এটা খেয়েনে নাহলেত পেট বাধিয়ে বসবি ওঘরেও সব কটা মেয়ে বৌকে ট্যাবলেট দিয়ে এলাম যাতে পেট না বাধে, কিন্তু ইরাকে দেখছিনা ও কোথায় গেল”। শুনে অবনিস বলল “তুমি ইরাকে নিয়ে চিন্তা করোনা ওকে আমি খোকনের সাথে বিয়ে দেবো, ওর পেট বাধলেও কোন ক্ষতি নেই”।

মাধুরী “তাইনাকি এতো খুব ভালো খবর কিন্তু তোমার খোকন রাজী তো এই বিয়েতে”?

বিশাখা “ইরা আর খোকন দুজন দুজনকে ভালো বেসে ফেলেছে যদিও ইরা খোকনের থেকে বছর চারেকের বড় তবুও আমি ওদের বিয়ে দেব আর ওর বাবারও তাই ইচ্ছে”।

মাধুরী “এরপর আর কোন কথাই থাকতে পারেনা, ইরার আমার ভাগ্য ভালো যে খোকনের মত স্বামী আর তোমার আর অবনিসদার মত শ্বশুর শাশুড়ি পাচ্ছে তাছাড়াও খোকনের বাঁড়া আর ওর বাবার বাঁড়া দুটোই গুদে নিতে পারবে”।

বিশাখা “তা কেন তোমরাও তো ওকে দিয়ে চুদিয়েছ আর ভবিস্যতেও চোদাবে আর খোকন আমার তেমন ছেলেই না যে শুধু বৌকে নিয়েই পরে থাকবে আর ইরাও বলেছে যে খোকন যাকে মন চাইবে বা যে খোকনকে চোদার অনুরধ করবে সকলকেই ও চুদতে পারবে”।

মাধুরী “যাক বাবা শুনে নিশ্চিন্ত হলাম সব এখনকার মতোই চলবে, যাক এবার বিয়ের দিন ঠিক কোরে ফেলো বেশি দেরি করোনা কেননা যদি ওর পেটে বাচ্চা এসে থাকে তো দু চার মাসের মধ্যেই ওপর থেকেই বোঝাযাবে তাই দেরি করা সমীচীন নয়”।

তো সবাই মিলে একটা ভালো দিন দেখে খোকন আর ইরার খুব ধুমধাম কোরে বিয়ে হয়ে গেল। বিয়েতে ইরার দুই বান্ধবি কেয়া আর রূপসা দুজনেই একদম সকাল থেকেই ইরার সাথে রয়েছে; মাধুরী আর মিরা বিয়ের সবকিছু ঠিকঠাক কোরতে ব্যাস্ত। বলাই, অবনিস আর সতিস ব্যস্ত প্যান্ডেল কিরকম হবে কোথায় গেট হবে আর কোথায় কি ফুল ও লাইট দিয়ে সাজাতে হবে সেদিকে তাদারকি করছে।

খোকন ওর কোন বন্ধুকেই জানায়নি কেননা ওর এত তাড়াতাড়ি বিয়ের কারন জানতে চাইবে সে অনেক হ্যাপা, তাই ও দিকটা খোকন এরিয়ে গেছে তবে ও ঠিক কোরেছে যে বিয়ের সব কিছু মিটে গেলে ওর সবকটা বন্ধুকে ডেকে একদিন নিমন্ত্রন কোরে খাইয়ে দেবে।

ও বাড়ীতে খোকন ইরার বাড়ী থেকে কখন গায়ে হলুদ আসবে তাঁর অপেক্ষা কোরতে লাগল কেনোনা বেলা প্রায় একটা সন্ধে লগ্নে বিয়ে আর কখন স্নান করবে, একটু বিশ্রামও নিতে হবে তারপর ধুতি পাঞ্জাবী পোরতে হবে এতো কিছু কখন করবে তাই ভাবছিল। দুবার ইরাকে ফোন করেছে খোকন ইরা ওকে বলেছে একটু পরেই সবাই যাবে তোমার গায়ে হলুদ দিতে।

বেশিক্ষণ আর ভাবতে হোল না সব কটা মেয়ে গায়ে হলুদ নিয়ে হইহই কোরতে কোরতে বাড়ীতে ঢুকল আর এসেই খোকনকে বসার ঘর থেকে টেনে বাইরে আনল। তারপর শুরু হোল ওকে হলুদ মাখান টুনি হাতে হলুদ নিয়ে খোকনের ধুতির নীচে নিয়ে বাঁড়াতে খুব কোরে হলুদ মাখাল টুনি কে দেখে সব মেয়েরাই খোকনের বাঁড়া বিচিতে হলুদ লাগাল শুধু বাকি রইল ইরার দুই বান্ধবি ওরা এসব দেখে বেশ অবাক হোল। টুনি এগিয়ে গিয়ে ওদের বলল “কি গো তোমরা খোকনদা কে হলুদ দিলে না”। শুনে ওর দুজনেই বলল “কেন বৌয়ের বান্ধবিদেরও কি বরের গায়ে হলুদ দিতে হয়”?

টুনি “আজ যে কেউই ওর গায়ে হলুদ দিতে পারে তোমরাও পারো”।

কেয়া “তুমি যেখানে যেখানে হলুদ মাখালে আমরাও কি সেখানে সেখানে হলুদ মাখাব তাতে বর মশাই রেগে যাবেন না”।

টুনি “আরে না না আমাদের খোকনদা রেগে যাবার মানুষী নয়, ও ভীষণ ভালো, আর কেউ কিছু কোরতে চাইলে খোকন দা কখনই মানা করেনা, তবে জোর করলে রেগে যায়, তোমরা যাও তাড়াতাড়ি আমি আর দিদি তো ওকে স্নান করাতে নিয়ে যাব আর নিজেদের হাতে ওকে স্নান করিয়ে দেব, অবশ্য তোমরা চাইলেও স্নান করাতে পারবে”।

রূপসা কেয়াকে বলল “চল কেয়া আমারাও ওকে হলুদ মাখাই” বলে কেয়ার হাত ধরে খোকনের কাছে গিয়ে দুজনে দুহাত ভোরে হলুদ নিয়ে প্রথমে মুখে তারপর বুকে আর পরে ধুতির নীচে বাঁড়া আর বিচিতে মাখাতে গিয়ে হোঁচট খেল রূপসা কেয়েয়ার দিকে আর কেয়ে রূপসার দিকে অবাক হয়ে চেয়ে রইল।দূর থেকে বিশাখা দেখে হাসতে লাগল আর ওদের বলল “কি গো বর পছন্দ মানে বরের বাঁড়া পছন্দ”? শুনে কেয়া বলল “কাকিমা ওটা কি আমরা কোনদিনও ওরকম জিনিষ দেখিনি, ইরার ভাগ্য ভালো যে এরকম জিনিষ পেল”।

বিশাখা “তোমরা চাইলেও দু একবার ওর স্বাদ পেটে পারো যদি অবশ্য ইরা পারমিশন দেয়, দেখো ইরাকে বলে”।

কেয়া যখন এসব কথা বলছে ততক্ষণ রূপসা খুব কোরে খোকনের বাঁড়া বিচিতে হলুদ মাখানোর নামে চটকাতে শুরু করেছে, কেয়া চোখ ঘরাতেই দেখল রূপসার কাণ্ড আর ও নিজেও রূপসার মত বাঁড়া বীচি চটকাতে লাগল।

Always be with Bangla choti kahini – MG

Exit mobile version