Site icon Bangla Choti Kahini

অষ্টাদশ কিশোরের হাতে খড়ি – ৩৯ তম পর্ব (Bangla choti golpo - Ostadosh Kishorer Hate khori - 39)

Bangla choti golpo  – পরদিন সকালে সবারই ঘুম বেশ দেরিতে ভাঙলো একে একে সবাই বসার ঘরে জড়ো হলো চা সহযোগে নানা রকম আলোচনা চলছে .

কে কার সাথে কাল রাত্রে কি ভাবে চুদিয়েছে বা চুদেছে . মাধুরী দেবী বললেনআরে খোকন তো কাউকে না পেয়ে শেষে আমার গুদ মারল প্রথমে চমকে গেলেও ওর চোদা আমার খুবই ভালো লেগেছে চোদার কম্পেটিশন হলে খোকন নিশ্চয়ই ফার্স্ট হবে, মাঝে মাঝে আমি খোকন কে দিয়েই চোদাবো আর কারো বাড়া আমার গুদে ঢোকাবোনা

অবনীশ বাবু বললেনসাত দিন আর কেউ খোকনকে পাবে না কারণ আজ ওরা হানিমুনে যাবে বেশি দূরে নয় দার্জিলিং, আমি ওদের এয়ার টিকেট বুক করে দিয়েছি আর বাগডোগরা থেকে হোটেলের গাড়ি ওদের পিক আপ করবে. তোমরা তাড়াতাড়ি খোকন আর ইরাকে রেডি করো ওরে বাবা এখনিত দশটা বাজে তিনটের সময় ফ্লাইট ১২.৩০ মধ্যে বেরোতে হবে”.
.
সবাই তখন খোকনের ঘরের দিকে ছুটলো মিনু ঘরে ঢুকে দেখলো খোকন উঠে বসে আছে আর ওর দু দিকে লাবনী আর ইরা তখন ঘুমোচ্ছে. মিনু ইরাকে ডেকে ওঠালো লাবনীর ঘুমও ভেঙে গেছে . এবার শুরু হলো খোকন আর ইরার সুটকেস গোছানো . ওদের সুটকেস সবাই মিলে গুছিয়ে দিলো

এদিকে খোকন আর ইরা একসাথে বাথরুমে ঢুকে স্নান সেরে নিলো এসব করতে করতে সাড়ে এগারোটা বেজে গেল কোনো রকমে ওদের খাইয়ে দিলো বিশাখা. জামা কাপড় পরে রেডি হতে হতে সোয়া বারোটা .

অবনীশ বাবু পাড়ারই একটা চেনা জানা গাড়ি ঠিক করে রেখে ছিল গাড়ি আসতেই খোকন আর ইরার সাথে মিনু লাবনী টুনি অবনীশ বাবু সামনে বসলেন মাঝখানে টুনি পাতলা মানুস বলে ওর জায়গা হয়ে গেল.

পিছনে খোকন তারপর মিনু লাবনী আর শেষে ইরা. ড্রাইভার ছেলেটি, নাম বাবলু , গাড়ি স্টার্ট করলো আর গিয়ার্ দিতে গিয়ে টুনির মাইতে কনুই বসে গেলো। বাবলু পশে তাকিয়ে দেখলো কেউ দেখেছে কিনা মুঝতে না পেরে গাড়ি চালানোতে মন দিলো।

যতবারই গিয়ার্ চেঞ্জ করতে হচ্ছে ততবারই টুনি মাইতে খোঁচা দিচ্ছে। টুনি কিছু বলছে না দেখে বাবলুর সাহস বেড়ে গেল নিজের গা চুলোনোর অজুহাতে হাত দিয়ে টুনির মাই টিপে দিলো আর যখনি হাত সরাতে গেল বাবলু তখনি টুনি ওর হাত নিজের মাই ধরলো আর টিপতে ইশারা করলো।

বাবলুও এক হাতে স্টিয়ারিং ধরে গাড়ি চালাচ্ছে আর এক হাতে মাই টিপতে থাকলো। পিছনের সিট মিনু খোকনের বাড়া প্যান্টের উপর দিয়ে চটকাচ্ছিল আর না পেরে জিপার খুলে হাত ঢুকিয়ে দিলো আর মুখ নিচুকরে বাড়ার মুন্ডি চাটতে লাগল।

ইরা আর লাবনী ঘুমিয়ে পড়েছে আর সামনের সীটে অবনিশ বাবুও ঘুমিয়ে। পিছনের সীটে মিনু ওর কাজ করছে আর সামনে বাবলু টপের ভিতর হাত পুরে মাই টিপছে আর গাড়ী চালাচ্ছে।

গাড়ী যখন ইস্টার্ন বাইপাস ধরল তখন টুনি ডান হাত বারিয়ে দিল বাবলুর বাঁড়ার দিকে, হাত দিয়েই বুঝতে পারল যে ওটা লোহার মত শক্ত হয়ে গেছে তাই জিপটা টেনে খুলে জাঙিয়ার মধ্যে থেকে বাঁড়াটা বের করে আনল দেখল যে বে মোটা বাঁড়া দেখেই টুনি বাবলুর কলে মুখ ঢুকিয়ে বাঁড়াটা মুখে নিয়ে চুষতে লাগল।

ভাবে কিছুটা রাস্তা জাবার পর সামনে জ্যাম দেখে গাড়ী দার করাল। গাড়ী দারাতেই টুনি মুখ থেকে বাঁড়া বেরকরে সজা হয়ে বসল, মিনুও টুনির দেখা দেখি একি ভাবে বাঁড়া থেকে মুখ তুলে সোজা হয়ে বসল। অবনিস বাবুর ঘুম ভেঙ্গে গেলো বাবলু কে জিজ্ঞেস করল কিরে এয়ারপোর্ট এসে গেছে।

বাবলু বললনা কাকু সামনে জ্যাম আছে তাই দাঁড়াতে হল

অবনিসআর কত কিলোমিটার বাকিরে

বাবলুএইত এসে গেছি কাকু আর মাত্র চার কিলোমিটার বাকি”  শুনে অবনিস ঘড়ি দেখল দেড়টা বাজে নিশ্চিন্ত হয়ে আবার ঘুমিয়ে পরলেন।

এবার বাবলু টুনিকে নিজের আর কাছে টেনে নিয়ে টপের নিছে দিয়ে হাত ঢুকিয়ে মাই চটকাতে লাগল একটু পরে বা হাত মাই থেকে সরিয়ে স্কারটের নিচে দিয়ে সরাসরি গুদে হাত দিল.

বাবলু একটু অবাক হোল প্যান্টি নেই দেখে একদুবার গুদের চেরাতে হাত বুলিয়ে নিয়ে গুদের ফুটোতে একটা আঙ্গুল ঢুকিয়ে খেছে দিতে লাগল আর টুনিও চুপ করে বসে নেই সে বাবলুর বাঁড়া ধুরে বেস জোরে জোরে খেঁচতে লাগল।

টুনির রস খসার সময় হয়ে এসেছে তাই সে দু ঠোঁট চেপে বাবলুর বাঁড়া খেছে যাচ্ছে। বাবলু বেশি গরম হয়ে গেছে ওঁ ওঁ করতে করতে মাল উগ্রে দিলো টুনির হাত ভরে আর টুনিও অর রস খসিয়ে দিলো।

কয়েক মিনিট চুপ করে থেকে বাবলু নিজের বাঁড়া আর টুনির গুদ ভাল করে মোছা মুছি করে ঠিক হয়ে বসল। এর মধ্যে জ্যাম ক্লিয়ার হয়ে গেছে আবার গাড়ী চলতে সুরু করল। পিছনে মিনু খকনের বাঁড়ার থেকে নিজের মুখ সরিয়ে নিয়ে সোজা হয়ে বসলো। দশ মিনিতের মধ্যেই এয়ারপোর্ট পৌঁছে গেল

এবার বিদায় নেবার পালা ইরা আর খোকন অবনিস বাবুকে প্রনাম করে নিজেদের ব্যাগ নিয়ে ভিতরে ছলে গেলো। এবার সবার বাড়ি ফেরার পালা অবিনিস বাবলুকে বললেনতুই মিনু আর টুনিকে নিয়ে বাড়ি যা আমি লাবনিকে অর বাড়ি দিয়ে আসি

বাবলুকাকু চলুন আমি না হয় আপনাদের নিয়েই লাবনি দিদি কে পৌঁছে তারপর নয় সবাই বাড়ি ফিরবো

অবনিসনারে তুই অদের নিয়ে যা আমি আর কেতা গাড়ী নিয়ে অকে পৌঁছে দিয়ে বাড়ি ফিরবো

বাবলু আর আপত্তি করল না মিনু আর টুনিকে নিয়ে গাড়ী ঘুড়িয়ে বাড়ির দিকে চলতে লাগল, কিছু দূরে আসার পর মিনু বললবাবলুদা তুমি গাড়ী একটু ফাঁকা যায়গা দেখে দার কারও আমার ভীষণ বাথরুম পেয়েছে

বাবলু বললএখানে সেরকম ফাঁকা যায়গা নেই যেখানে তুমি বাথরুম কোরতে পারবে তার থেকে চল সামনে একটা ভাল রিসোর্ট আছে ওখানে গিয়ে তুমি বাথরুম কোরতে পারবে

মিনু কিছক্ষন চুপ করে থেকে বললওখানে ঢুকতে গেলে তো অনেক টাকা লাগবে আমি জানি দিল্লিতে আমরা অনেকবার গেছি

বাবলু বললআর না না এখানে বেশি টাকা লাগেনা যদি তোমরা রেস্ত নিতে চাও তো ঘর ভারা লাগবে তাও মাত্র ৩০০ টাকা আর চা কফি বা অন্য কিছু খেলে তার দাম দিতে হবে, তা ছাড়া এই রিসোর্ট আমার এক বন্ধুর আমার থেকে পয়সা নেবে না মিনু শুনে বললআমার কাছে হাজার টাকা আছে এতে হয়ে যাবে মনে হয়, তাই না বাবলুদা

বাবলু বললহ্যাঁ হয়ে যাবে তাহলে যাবে রিসোর্টে“?

মিনু আর টুনি বললহ্যাঁ আমরা যাবো আর খুব মজা করবো সবাই

একটু পরে ওরা একটা ছোট রিসোর্টের সামনে এসে দারাল বাবলু বললতোমরা নেমে এসোবলে বাবলু আগে আগে জেতে লাগল আর ওরা পিছনে পিছনে। মিনু আর দাঁড়াতে পারছিল না তাই ওয়াস রুম লেখা রয়েছে দেখে সেদিকে গেল দেখল আর ওয়য়াশ রেমে ঢুকে লেগিন্স আর প্যান্টি এক সাথে টেনে নামিয়ে বসে পরল হিসি কোরতে।

খেয়াল করেনি যে সামনে একটা ছেলেদের জন্ন্যে উরিনাল প্যান আছে আর হিসি করে উঠতে গিয়ে মাথার সাম্নের দিকে বেস জোরে লাগল।

এদিকে বাবলুর খুব জর হিসি পেয়েছিল একদম রওের শেষের টা থেকে বেরতেই দেখল মিনুকে মাথায় হাত দিয়ে ঝুঁকে দাঁড়িয়ে আছে কাছে এসে দেখল ওর লেগিন্স আর প্যান্টি তখনও হাটুর কাছে। ওর ফর্সা পোঁদ দেখে আবার ওর বাঁড়া খারা হতে সুরু করল।

কোন মতে সামলে নিয়ে বাবলু বললকি গো মিনুদি তুমি ছেলেদের টয়লেটে ঢুকেছ, তোমার কি হোল বলতো মাথায় হাত দিয়েছ কেন“?

মিনুআর বোলো না হিসি করে উঠতে গিয়ে উরিনালে মাথা ঠুকে গেছে মাথাটা ঘুরছে এখন জল দিয়ে ধুতেও পারিনি

বাবলু তখন ওর হাত ধরে তুলে দার করিয়ে ওর প্যান্টি আগে পড়াল আর সেই সময় দেখতে পেল মিনুর ছোট ছোট বালে ঢাকা সুন্দর গুদটা,তারপর লেগিন্স পরিয়ে হাত ধরে বাইরে নিয়ে এল।

মিনুথাঙ্কস বাবলু দা, তুমি ভিতরে না থাকলে আমি বাইরে বেরতেই পারতাম না, আমাকে একটু কোথাও শুইয়ে দাও একটু বিশ্রাম নিলেই ঠিক হয়ে যাবে।

Bangla choti kahinir সাথে থাকুন।

Always be with Bangla choti kahini – MG

Exit mobile version