Site icon Bangla Choti Kahini

অষ্টাদশ কিশোরের হাতে খড়ি – ৪২ তম পর্ব (Bangla choti golpo - Ostadosh Kishorer Hate khori - 42)

Bangla choti golpo  – ওদিকে খোকন আর ইরা নিজেদের ঘরে ফিরে এলো পিছনে ওদের খাবার নিয়ে বাহাদুর আর তার সাথে সীমা।

ঘরে ঢুকে খাবার গুলো টেবিলে সাজিয়ে দিয়ে খেতে বসল. সীমা খোকনের পশের চেয়ারে বসল আর ইরার পশে বাহাদুর খেতে খেতে বাহাদুর ঘর ঘুরিয়ে ইরার মাই দেখছিলো সেটা দেখে খোকন বলল “তুমি সোয়েটার খুলে বস বেচারি তোমার মাই ভালো করে দেখতে পাছে না ”

ইরা খোকনের কথামতো সোয়েটার খুলে ফেলল বলল “ব্রা খুলব আমার অসুবিধা নেই ঘর বেশ গরম”

খোকন ” তোমার যদি ঠান্ডা না লাগে তো পুরো ল্যাংটা হয়েও বসতে পারো ” বলে সিমার দিকে দেখলো সীমা মুখে কিছু না বলে উঠে দাঁড়িয়ে নিজের ব্লেজার শার্ট প্যান্ট খুলে সুদু ব্রা আর প্যান্টি পরে বসে পড়ল।

খোকন আর কি করে ও ওর সোয়েটার জামা প্যান্ট খুলে বসল ওর প্রাণে কোনো জাঙ্গিয়া ছিলোনা তাই একদম উলঙ্গ হয়ে গেল; খোকনের দেখা দেখি ইরা ওর ব্রা প্যান্টি খুলে ল্যাংটা হয়ে বসে পড়ল আর খেতে লাগল বাহাদুর এসব দেখে নিজের জামা কাপড় খুলতে চাইলেও ঠিক সাহস হচ্ছে না ওর.

খোকন সীমাকে বলল “তুমি ওকে পারমিশন দাও ল্যাংটা হবার আর তুমিও তোমার মাই আর গুদ বের করে বস “.

সীমার পারমিশন পেয়ে বাহাদুর পুরো উলঙ্গ হয়ে বসল আর বাসার সময় ইচ্ছে করে ইরার মাই কনুই দিয়ে চেপে দিলো। সীমা খেতে খেতে বা হাত নিয়ে গেল খোকনের বাড়ার দিকে আর হাত দিয়েই চমকে তাকালো “এটা কি ! এতো ঘোড়ার মত লম্বা আর মোটা এতো বড় মানুষের হয়” বলে হাতের মুঠোতে নিয়ে চটকাতে লাগল।

ইরা “তোমার ওকে কি মনে হয় ও মানুষ না ঘোড়া”

সীমা বেশ লজ্জা পেয়ে বলল ” না না উনি তো একজন সুপুরুষ ওনার মতো মানুষকে জীবন সঙ্গী করতে পারলে তো আমার জীবন ধন্য হয়ে যেত, আমি ওনার এটাকে ঘোড়ার মত বলেছি ওনাকে নয়” বলে বাড়া হাতে হাতে নিয়ে দেখতে লাগল।

ইরা বলল “ঠিক আছে আগে খেয়ে নাও তারপর দেখা যাবে তোমার কত দম “.

সীমা “কিছু মনে করবেন না ম্যাডাম আমাকে একবার পাঁচ জন পুরুষ মাইল ভোগ করেছিল তখন আমার বয়স মাত্র ১৬ বছর স্কুলে পড়তাম আমার ক্লাসের পাচজন মিলে জোর করে করেছিল”

ইরা “কি করেছিল তোমাকে”

সীমা “ওই ছেলেরা যা করে মেয়েদের সাথে ”

“আমিতো সেটাই তোমার মুখ দিয়ে বলতে চাইছি কি করেছে তোমার সাথে” সীমা বুঝতে পারল ওর মুখ দিয়ে নোংরা শব্দ গুলো বের করতে চাইছে বলল “ম্যাডাম আমার মুখ খুব খারাপ আমি খুব নোংরা কথা খিস্তি বেরোতে থাকে তাতে যদি আপনাদের কোনো আপত্তি না থাকে তো বলুন”

এবার খোকন বলল ” তোমার যা খুশি বল যা খুশি কারো আর পারলে আর দুএকটা মাগি যদি জোগাড় করতে পারো তো দেখো, আমার বাড়া দেখেছো তো ওর খিদে অনেক ইরা আর তোমার দুটো গুদে আমার কিছুই হবে না”.

সীমা ” সে আমি ফোন করে এনিয়ে নিছি কিন্তু সবাইকে চুদে সুখ দিতে হবে। ”

ইরা সাথে সাথে বলল “সে তুমি গ্যারান্টি নিতে পারো ওর হয়ে আমি আমি বলছি সবাই সুখ পাবে ওর কাছে চুদিয়ে কিন্তু গুদের যদি ক্ষমতা না থাকে তো তখন কি হবে”.

সীমা “যদি সেরকম হয় তো আপনাদের বুকিং মানি ফেরত দিয়ে দেব আর আপনাদের যতদিন খুশি এই হোটেলে থাকবেন আমার গেস্ট হয়ে এক পয়সাও দিতে হবেনা”.

ইরা বলল “ঠিক আছে সবার প্রথমে খাওয়া শেষ করো তারপর তোমার গুদে ওর বাড়া ঢুকিয়ে দেখো নিতে পারবে কিনা “.

সীমা আর বাহাদুর তখন গোগ্রাসে খেতে লাগল আর ইরা বাহাদুরের বাড়া খেচে দিতে লাগল, বেশি লম্বা নয় কিন্তু বেশ মোটা প্রায় খোকনের মতো. এক পর্যায়ে সবার খাওয়া শেষ হলো খাবার প্লেট গুলো সব টেবিলেই গুছিয়ে রেখে হাত মুখ ধুয়ে সবাই বিছানাতে এসে বসল।

সীমা এবার খোকনকে ঠেলে শুয়ে দিয়ে ওর বাড়া ধরে মুখে ঢোকাল আর চুষতে লাগল। খোকন সিমার পাছা ধরে নিজের মুখের কাছে নিয়ে এসে ওর গুদে মুখ ডুবিয়ে দিলো, ওর পাছাটা সত্যি খুব সুন্দর গুদটা একটু বেটে মতো কিন্তু খুব সুন্দর সেপ যেন বাচ্চা মেয়ের গুদ।

ওদিকে ইরা বাহাদুরের বাড়া মুখে ঢোকাতে পারছেনা তাই মুন্ডিটা চাটতে লাগল আর বাহাদুর ওর মাই দুটো ময়দা মাখার মতো মাখতে লাগল। বাহাদুর বাড়া চোষা আর সহ্য করতে না পেরে ইরার মুখ থেকে বাড়া বের করে ওর গুদের কাছে নিয়ে বাড়া সেট করে ধীরে ধীরে চাপ দিয়ে গুদে ঢোকাতে লাগল।

ইরার একটু ব্যাথা লাগছিলো তাই উঃ উঃ করে উঠলো ইরার গলা পেয়ে সীমা মুখ তুলে দেখলো বাহাদুর ইরার গুদে ওর মোটা বাড়া ঠেলছে , বুঝল যে ওর মোটা বাড়ার জন্যে একটু লাগছে।

বাহাদুকে নেপালি ভাষায় কিছু একটা বলল সীমা বুঝতে নাপেরে খোকন জিজ্ঞেস করল কি বলল ওকে সীমা বলল “আমি বললাম তোমার ওই খুঁটি অটো তাড়াতাড়ি গুদে গেঁথে দিও না গুদ ফেটে যাবে ধীরে ধীরে করো পারলে একটু ভেসলিন দিয়ে নাও”

খোকন দেখল সত্যি সত্যি বাহাদুর হোটেলের ড্রয়ারের থেকে একটা ভেসলিনের কৌটো বেরকরে নিজের বাড়াতে আর ইরার গুদে ভালো করে মাখিয়ে নিলো।

খোকন সিমাকে বলল “ভেসলিনের কৌটোতা নিয়ে এস তোমার কাজে লাগবে “.

সীমা একটু মুচকি হেসে ভেসলিনের কৌটো নিয়ে এলো. খোকন এবার ভালো করে নিজের বাড়াতে লাগল সীমার গুদে লাগাতে যাবে সীমা ইশারাতে বলল আসছি আর ফোন করে কাকে কি যেন বলল, ফোন রেখে কাছে এলো বলল ” নাও এবার আমার গুদে ভেসলিন লাগাও আর তোমার বাড়া আমি আমার গুদ দিয়ে গিলে খাবো ও তোমার জন্যে পাঁচজন মাগি আসছে সবারই মাই পাছা দেখার মতো তবে গুদ কেমন আর তোমার বাড়া তারা গুদে নিয়ে কতক্ষন চোদাতে পারবে জানিনা'”

খোকন বলল “আগে আসুক দেখা যাবে”

খোকনের বাড়া একদম আকাশের দিকে মুখ করে রয়েছে সীমা ধীরে ধীরে ওর গুদ বাড়ার মুন্ডির উপর রাখলো আর একটু একটু করে বসতে লাগল সীমা হঁ হঁ করতে করতে একসময় বাড়াটা গুদের ভিতর অদৃশ হয়ে গেল আর খোকনের বুকে শুয়ে একটু জিরিয়ে নিলো।

ওদিকে বাহাদুর ইরার মাই টিপতে টিপতে কোমর দুলিয়ে র্যাম ঠাপ দিয়ে চুদতে লাগল ইরা সুখে ওঃ ওঃ ওঃ করতে লাগল আর বেশ ঘন ঘন রস খসাতে লাগল; সীমা বাড়ার উপর নেচে নেচে ঠাপাতে লাগল পাঁচ মিনিট ঠাপিয়ে সীমা ওদের নিজেদের ভাষাতে একটা কিছু বলতে বলতে প্রথম রাগ রস বের করলো আর খোকনের বুকে আবার শুয়ে পড়ল.

এবার খোকন সিমাকে চিৎকরে শুইয়ে দিয়ে আবার ওর গুদে নিজের বাড়া ঠেসে ঢুকিয়ে দিয়ে ঠাপাতে লাগল পাঁচ মিনিটও হয়নি সীমা চিৎকার করতে লাগল “আমি আর পারছি না আমার গুদের ছাল উঠে গেলো, আমার গুদ জলে যাচ্ছে, তুমি তোমার বাড়া আমার গুদ থেকে বেরকরে নাও প্লিস।”

খোকন ওর বাড়া সিমার গুদ থেকে বের করে নিলো আর জিজ্ঞেস করল তোমার পাঁচটা মাগীর একটাও তো এলোনা। খোকনের কথা শেষ হতেই দরজাতে টোকা পড়ল। সীমা একটা স্লিপিং, সূট রাখা ছিল ওয়ারড্রবে সেটা পরে দরজা খুলতে গেল.

Bangla choti kahinir সাথে থাকুন।

Always be with Bangla choti kahini – MG

Exit mobile version