Site icon Bangla Choti Kahini

অষ্টাদশ কিশোরের হাতে খড়ি – ৪৩ তম পর্ব (Bangla choti golpo - Ostadosh Kishorer Hate khori - 43)

Bangla choti golpo  – একটু পরেই পাঁচটা খুবই সুন্দরী মাগি নিয়ে ঢুকলো ঢুকেই খোকনের বাড়া দেখে সবাই অবাক চোখে দেখতে লাগল একজন কাছে গিয়ে দেখতে থাকল আর খোকন তাকে টেনে বুকে জড়িয়ে ধরল আর চিৎ করে ফেলে ওর জামার উপর দিয়ে বেশ বড় মাই দুটো টিপতে লাগল তাই দেখে সীমা বলল “ওকে ল্যাংটো করে আচ্ছা করে গুদ মেরে দাও তোমার বাড়া দিয়ে ওর খুব গর্ব যে ওকে চুদে কেউ আজ পর্যন্ত খুশি করতে পারেনি”

খোকন মেয়েটাকে ল্যাংটো করতে থাকলো সব খোলার পর দেখলো ওর গুদের বেদিতে বেশ সোনালী পাতলা বাল রয়েছে, দেখতে বেশ ভালো লাগছে তাই গুদটা ফেরে ধরে মুখ ঢুকিয়ে চুষতে লাগল আর হাত বাড়িয়ে ওর একদম খাড়া খাড়া মাই দুটো চটকাতে লাগল।

ওদিকে ইরার গুদে বীর্য ঢেলে বাহাদুর ওর পাশেই শুয়ে পড়েছে সীমা স্লিপিং সূত্রে খুলে ল্যাংটো হয়ে গেল আবার আর সব মেয়েকে ওদের ভাষায় ল্যাংটো হতে বলল মনেহয় কেননা ওর সবাই তখন জামা প্যান্ট খুলতে লাগল।

খোকন গুদ থেকে মুখ তুলে ওর বাড়া গুদে সেট করে চাপ দিতে লাগল আর মেয়েটি পরিত্রাহি চিৎকার করতে লাগল খোকন বুঝতে পারলো না কি বলছে, শিমা কাছে এসে আমাকে বলল “তুমি ওর গুদ ফাটিয়ে তোমার বাড়া ঢোকাও চুদে ওর গুদ থেঁতো করে দাও, তোমার কোনো ভয় নেই তুমি তোমার মতো যত শক্তি আছে ওকে ঠাপাও দেখি মাগি কি করে”.

খোকন ঠাপিয়েই চলেছে দশ মিনিট ঠাপ খেয়ে মাগীর দম বেরিয়ে গেল আর খোকনকে ঠেলে নামিয়ে দিতে চেষ্টা করতে লাগল। খোকন বুঝলো যে ওকে দিয়ে আর হবে না তাই ওর গুদ থেকে বাড়া করে নিলো।

এটা দেখে সীমা আর একটা মেয়েকে পাঠালো সে সেই চিৎ হয়ে ঠ্যাং ফাক করে গুদ কেলিয়ে শুয়ে পড়ল খোকন ওর গুদে একটা আঙ্গুল দিয়ে দেখলো যে গুদ রসে ভর্তি ওদের দেখে গুদ ভিজিয়ে ফেলেছে তাই আর কিছু না করে সোজা ওর গুদে বাড়া পুড়ে ঠাপাতে শুরু করলো.

ওই মাগিও বেশিক্ষন টিকলো না. এ ভাবে পঞ্চম মাগি এলে তার গুদে বাড়া ঢুকিয়ে চাপ দিতেই চিতকার করে উঠলো খোকন বুঝলো যে এ মাগি একেবারে নতুন এই প্রথম গুদে বাড়া নিচ্ছে কিন্তু খোকনের যা অবস্থা তাতে যাই হোক এই মেয়েকে ও ছাড়তে পারবে না.

ওর বাড়া বিচি সব টন টন করছে বীর্য বের না করা পর্যন্ত শান্তি নেই তাই খোকন উপর্যুপরি ঠাপাতে লাগল. প্ৰায় টানা কুড়ি মিনিট ঠাপিয়ে ওর গুদে বীর্যপাত করল আর একদম কাহিল হয়ে শুয়ে পড়ল মেয়েটির পাশে . ওর আর চোখ খুলে রাখার ক্ষমতা নেই. ওদিকে মেয়েটির গুদ দিয়ে খোকনের বীর্য আর গুদের পর্দা ফাটানোর জন্য যে রক্ত বেরিয়েছে দুটো মিশে গড়িয়ে পড়ছে।

সীমা এগিয়ে এসে দেখে আর একটি মেয়েকে বলল যে জল আর কাপড় নিয়ে আস্তে। জেলে কাপড় ভিজিয়ে ওর গুদ মুছিয়ে দিলো।

ওদিকে ইরা এসে খোকনের বাড়া পরিষ্কার করে দিলো আর সীমা বাহাদুর আর পাঁচটি মেয়েকে জামাকাপড় পড়তে বলে খোকনকে বলল “আপনার কোন চিন্তা নেই স্যার আপনি যেকদিন হোটেলে আছেন প্রতিদিন আপনাকে নতুন নতুন মেয়ে সাপ্লাই দেব আর যদি ম্যাডামের জন্যেও পাঠাতে পারি; শুধু আপনাদের হুকুমের অপেক্ষায়, এখনা চলি স্যার কাল সকালে হবে, শুভরাত্রি ” খোকন আর ইরাও ওদের শুভোরাত্রি জানালো ওরা গেলো।

খোকন আর ইরা উলঙ্গ হয়েই কম্বল মুড়ি দিয়ে শুয়ে ঘুমিয়ে পড়ল।

ওদিকে বাবলু মিনু আর টুনিকে বাড়িতে নামিয়ে দিয়ে চলে গেল। বাড়ি ঢুকতেই সবাই ওদের জিজ্ঞেস করল কিরে এতো দেরি কেন ওরা জানাল যে সায়েন্সসিটি দেখতে গেছিলো আর অবনীশ বাবুর কথা জিজ্ঞেস করতে বলল যে উনি লাবনী কে পৌঁছে দিতে গেছেন ওর বাড়িতে। চলে আসবেন।

অবনীশ বাবু লাবনীকে নিয়ে একটা গাড়ি করে ওদের বাড়ি গেল গিয়ে ওর মামা মামীর সাথে দেখা করে ওদের কাছে লাবনীকে তুলে দিয়ে বললেন “এই আপনাদের মেয়েকে দিয়ে গেলাম আমার দায়িত্ব শেষ আবার কোনো কাজ থাকলে আমি জানিয়ে দেব ”

শুনে লাবনীর মামা সুশীল বাবু বললেন ” সেকি দাদা এখনই চলে যাবেন একটু বসুন আমার গিন্নি চা মিষ্টি না খাইয়ে আপনাকে ছাড়বে না”

অবনীশ “না না এখনই সত্ টা বাজে বসলে আজ আর গাড়ি পাবনা”

সুশীল ” গাড়ি না পেলে একটা রাত আমাদের গরিব খানায় থেকে যাবেন”

এরই মধ্যে ওনার স্ত্রী পারুল এক প্লেট মিষ্টি নিয়ে ঢুকলো আর বলল “আজ আপনাকে যেতে দিচ্ছিনা আমাদের কাছে আজ থাকতে হবে” বলে নিজের স্বামীর দিকে চেয়ে বলল “যাও না লাবনীর চা করা হলো কিনা দেখো” .

সুশীল রান্না ঘরের দিকে চলে গেলেন আর পারুল অবনীশের গা ঘেসে দাঁড়িয়ে বলল “আমাকে লাবনী সব বলেছে কতটা জনের কাছে ও ঠাপ খেয়েছে, আর আপনার কথাও শুনলাম এই বয়সে আপনিও খুব ভালো ঠাপাতে পারেন, আজ রাতে এখানে থেকে আমাকে আর লাবনীকে ভালো করে ঠাপিয়ে একটু সুখ দেবেন”.

পারুলের কথা শুনে অবনীশ ভালো করে পারুলকে দেখলো বেশ সূন্দরী মাই দুটো বেশ বড় আর ব্লাউজের ভেতর থেকে বেরিয়ে আস্তে চাইছে পাছাটাও বেশ ভারী পিছন থেকে ঠাপাতে বেশ সুখ হবে এসব ভাবতেই ওর বাড়াতে সির সিরানি শুরু হয়ে গেল।

পারুল বুঝতে পারল যে উনি ওর মাই দুটো দেখছেন বলল “কি আমার মাই দুটো আপনার পছন্দ হয়েছে, পছন্দ হলে একবার হাত দিয়ে দেখুন না , লাবনীর থেকে কোনো অংশে কম নয়” বলে অনীশের বা হাত নিয়ে নিজের একটা মাই এর উপর রাখলো আর অবনীশ বেশ করে টিপতে লাগল বলল :”বাঃ বেশ সুন্দর মাই তোমার”

সুশীল বাবুকে আসতে দেখে হাত সরিয়ে নিলো. সুশীল বাবুর পিছনে লাবনী চায়ের কাপ নামিয়ে রেখে বলল কাকু তাহলে আজ রাতে তুমি আমাদের এখানে থাকছ। তাই তো ”

অবনীশ “সে থাকতে পারি কিন্তু বাড়িতে চিন্তা করবে, একটা খবর তো দিতে হয়” শুনে সুশীল বাবু বলযেন ” অরে আমার বাড়ির পাশেই পিসিও আছে আপনি চা খেয়ে নিন তারপর আপনাকে নিয়ে যাচ্ছি , ফোন করে বাড়িতে বলে দিন “.

অবনীশ চা খেয়ে সুশীল বাবুর সাথে গিয়ে বাড়িতে ফোন করে বলে দিলো যে আজ আর উনি যেতে পারছেন না কেননা কোনো গাড়ি পাওয়া গেল না কাল ফিরবেন। সুশীল বাবুর সাথে বাড়ি ফিরে এলেন আর পারুল সুশীল বাবুকে নিয়ে ভিতরে নিয়ে গিয়ে বলল “অরে একটু ভালো মাছ নিয়ে এস ওনাকে কি শুধু ডাল ভাত খাওয়াবো, বড় বাজারে গেলে তুমি ভালো মাছ পাবে যদিও একটু দূরে যেতে হবে তোমাকে” .

শুনে সুশীল বাবু বললেন ” অরে তাতে কি হয়েছে আমাদের মেয়েটাকে তো ওনারা দুদিন বাড়িতে রেখেছেনা আর ভালো মন্দ খাইয়েছেন ওনার জন্ন্যে এটুকু তো করতেই হবে” বলে উনি বেরিয়ে গেলেন।

পারুল আবার অবনীশ বাবুর কাছে ফিরে এলেন লাবনী ওনার সাথে গল্প করছে ” কি কথা হচ্ছে আপনাদের, আমি কি থাকতে পারি ”

শুনে লাবনী বলল ” মামী কেন থাকতে পারবে না তোমাকে বাদ দিয়ে আমি কোন কথাই বলছিনা, আমরা খোকনড আর ইরা র কথা বলছিলম্ ওরা কখন পৌঁছলো, কাকু বাড়িতে ফোন করে জানিয়েছেন যে ঠিক মতো হোটেলে পৌঁছে গেছে আর খুব আনন্দ করছে।

বলে ও অবনীশে বাবুকে বলল ” কাকু তুমি জামা প্যান্ট খুলে ফেলো ও মামী মামার একটা লুঙ্গি দাওনা কাকুকে”

পারুল বললেন ” আপনি ঘরে আসুন দাদা জামা প্যান্ট পাল্টে লুঙ্গি পরে নিন অবশ্য শোবার সময় তো আর কিছুই পরনে থাকবে না, এই পারুল ওনাকে ঘরে নিয়ে যা আমি সদর দরজা বন্ধ করে আসি “.

লাবনী অবনীশকে ওর ঘরে নিয়ে ঢুকলো, একটু বাদে পারুল এলো বলল ” কি হলো দাদা জামা প্যান্ট খুলবেন না নাকি আমি বা লাবনী কে খুলেতে হবে”.

অবনীশ বললেন ” তাহলে তো ভালোই হয় তোমরাই খোলো” শুনে পারুল লাবনীকে বলল ” যা রে তোর কাকুকে ল্যাংটো করে দে, দেখি বাড়ার সাইজ টা, লাবনী অবনীশের কাছে গিয়ে ওনার জামা প্যান্ট খুলে দিলো বলল “নাও কাকু তুমি এবার নিজে খুলে নাও তোমার জাঙ্গিয়া আর গেঞ্জি আর এই রইল তোমার লুঙ্গি ইটা পরে নাও”

অবনীশ বলল “অরে তোর মামী তো দেখবে তো তোর বল আমার জাঙ্গিয়া খুলে বাড়া দেখতে, কি গো পারুল রানী এস আমার বাড়া দেখ”.

পারুল গিয়ে অবনীশের জাঙ্গিয়া ধরে একেবারে পায়ের কাছে ফেলে দিলো আর অবাক হয়ে বলল “বাবা এতো বড় বাড়া দাদা লাবু কি করে ওর গুদে নিলো এই বয়সেও আপনার বাড়া এরকম খাড়া হয়ে আছে দেখেই আমার গুদে জল এসে গেছে, দাদা একবার আমাকে তাড়াতাড়ি চুদে দিন না”

অবনীশ “তা তুমিকি শাড়ি সায়া পরেই চোদাবে না কি খুলবে।”

পারুল “না না আমি এখন লেংটো হতে পারবো না সে না হয় রাতে হবে” বলে শাড়ি সায়া কোমরের উপর তুলে বিছানাতে শুয়ে পড়ল আর বলল “নিন দাদা আপনার বাড়া আমার গুদে ভোরে দিন ভালো করে চুদে আমার গুদের রস খসিয়ে দিন”

অবনীশ কাছে গিয়ে ব্লাউজের উপর দিয়েই ওর মাই দুটো টিপতে লাগেল বলল ” কিগো ইটা খুলে মাই দুটো বের কারো তোমার মাই দেখে দেখে টিপব আর চুষবো তবেতো চুদে মজা হবে.

Bangla choti kahinir সাথে থাকুন।

Always be with Bangla choti kahini – MG

Exit mobile version