Site icon Bangla Choti Kahini

বাংলা চটি গল্প – মা ও বোনের প্রেমিক – ৪ (Bangla choti golpo - Maa O Boner Premik - 4)

বাংলা চটি গল্প লেখক: তৌফিক – মা বোনের প্রেমিক

মা ছেলের চোদাচুদির Bangla choti golpo চতুর্থ পর্ব

বড় বড় চোখ করে মা বলল – তোর কি মাথা খারাপ নাকি আমি যদিও তোর সাথে করতে রাজি হই তাই বলে কি তোর বন্ধুদের সাথেও করব নাকি?
লিটন – খুসিতে – তার মানে তুমি আমার সাথে করতে রাজি আছ?
রুমা – আমি কি বলেছি নাকি আমি রাজি?

লিটন – এই যে বললে, আমার সাথে করতে রাজি হলে কি তাদের সাথে করতে করতে রাজি হবে নাকি?
রুমা – ওটা তো কথার কথা বললাম।
লিটন – না ওটা তোমার মুখ থেকে এমনি এমনি বের হয়নি, তার মানে তুমিও চাও আমাকে দিয়ে চোদাতে, তাই না?

রুমা – ছেলের কাছে ধরা পড়ে গিয়ে রুমা আমতা আমতা করে বলল – তা একটু চাই না তা না। তুই আজ কলেজে যাওয়ার পর তোর রুমে গিয়ে তোর বালিশের নিচে বাংলা চটি বইটা পাই এবং গল্পগুলো পড়ে আমার খুব ভালো লাগল আর তখন থেকে চোখের সামনে গতকালের দেখা তোর নুনুটা আর আমাকে নিয়ে বলা কথাগুলো মনে পড়ছিল তাই তো আজ বিকেল থেকে তোর জন্যও সাজগোজ করে আছি যে তুই এলেই তোকে আমার মনের কথাগুলো বলব।

মায়ের মুখে এসব শুনে লিটন আর থাকতে পারল না, জড়িয়ে ধরল মাকে আর বলল – ও মা তুমি খুব ভালো। তোমাকে আমি খুবই ভালবাসি আর অনেক আদর করব যা তুমি কখনই ভুলতে পারবে না। বলে মায়ের কপালে, গালে, ঘাড়ে, গলায় পাগলের মত চুমু খেতে লাগল।
মিসেস রুমাও ছেলের প্রতিটা চুমুর বদলে ছেলেকে চুমু খেতে লাগল। লিটন যখন মায়ের ঠোটে ঠোঁট রেখে চুমু দিল তখন রুমার শরীরে বিদ্যুতের তরঙ্গ বইয়ে গেল। ছেলেকে শক্ত করে জড়িয়ে ধরে ছেলের সাথে টাল মিলিয়ে সেও ছেলের ঠোটে চুমু দিল। কিছুক্ষনের জন্যও মা ছেলে হারিয়ে গেল অন্য দুনিয়ায়।

প্রায় ১০-১৫ মিনিটের মত একে ওপরের ঠোঁট চুষল, লিটন মায়ের বুকের ওপর থেকে শাড়ির আঁচলটা নামিয়ে দিল এবং ব্লাউজের উপর দিয়েই মায়ের ভরাট মাই দুটো টিপতে লাগল।
মিসেস রুমাও প্যান্টের উপর দিয়ে ছেলের দাড়িয়ে থাকা বাঁড়ার উপর হাত বোলাতে লাগল আর এক সময় প্যান্টের চেইন খুলে বাঁড়াটা বের করে অবাক দৃষ্টিতে তাকিয়ে থেকে আস্তে আস্তে উপর নীচ করে খেঁচতে লাগল।
মায়ের হাতে বাঁড়ার উপর পরতেই সেটা আরও শক্ত হয়ে যায় আর ফোস ফোস করতে থাকে। লিটনের খুব ভালো লাগতে শুরু করে।

রুমা – তোর বাঁড়াটা আমার খুব পছন্দ হয়েছে, অনেক বড় আর মোটা।
লিটন – এটা তো আমার সৌভাগ্য যে আমার বাঁড়া তোমার পছন্দ হয়েছে।
রুমা – তুই যখন কাল আমার কথা বলে বলে বাঁড়া খেঁচে মাল বের করছিলিস তখন খুব ইচ্ছে করছিল ওটা আমার এখানে ঢুকিয়ে তোকে দিয়ে চোদাই আর তোর বীর্যগুলো আমার গুদে নিই।
লিটন – তখন বল নি কেন? কালকের পর থেকে তোমাকে চোদার জন্যও আমিও ব্যাকুল হয়ে আছি।
রুমা – আমি জানি। আমিও যে তোকে সারা রাত আর আজকের সারাটা দিন ভেবেছি।

লিটন মায়ের ব্লাউজ খুলতে খুলতে বলল, তোমার মাই, খোলা পেট আর নাভি দেখার পর থেকে তোমাকে চোদার জন্যও দেখছ না আমার বাঁড়াটা কেমন লাফালাফি করছে, কখন তোমার গুদে ঢুকবে আর বীর্য ঢালবে।
মিসেস রুমা ছেলের কথায় কিছুটা লজ্জা পেয়ে বললেন, বাহ তোর তো লাজ সরম সব চলে গেছে দেখছি, মায়ের সাথে চোদাচুদির কথা বলছিস।

লিটন – কিসের লজ্জা যেখানে তুমি তোমার ছেলের চোদা খাওয়ার জন্য তৈরি হয়ে আছ, সেখানে লাজ লজ্জা করে কি লাভ বলে লিটন তার মায়ের গোল গোল বড় বড় মাইগুলো টিপতে শুরু করল।
মিসেস রুমা কোনও কথা না বলে চুপ করে ছেলের হাতে মাইয়ে টেপন খাচ্ছেন আর এক মনে ছেলের বাঁড়াটা খেঁচে যাচ্ছেন। লিটন মায়ের মাই দুটো ভালো করে টিপে দিয়ে একটা মুখে নিয়ে চুষতে শুরু করল। এমনভাবে চুসছিল যে দুধ বের করে ফেলবে।
মিসেস রুমার বেশ ভালই লাগছিল। কিছুক্ষন চোসার লিটন তার মাকে চুমু দিতে দিতে কিছুক্ষন মাই টিপল আর চুষল। তারপর আস্তে আস্তে বুকে পেটে নাভিতে চুমু দিয়ে মিসেস রুমাকে আরও উত্তেজিত করে দিল।
লিটন মনে মনে ভাবতে লাগল এতগুলো মাগী চুদলাম কিন্তু আমার মায়ের মত এমন খাসা মাল একটাও পাই নি। এমন মাল হাতে পেলে অন্য কাওকে কি চুদতে ইচ্ছে করে।

লিটন মায়ের পেটে নাভিতে হাত বুলিয়ে চুমু দিয়ে নাভি চাটল কতক্ষন। তারপর তার সেই আখাঙ্কিত মায়ের কোমল মসৃণ ফর্সা ফোলা গুদের দিকে হাত বারাল। কিছুক্ষন গুদের চারপাশে হাত বোলানোর পর সে উঠে গিয়ে মায়ের দু পায়ের মাঝখানে বসল।
তারপর মায়ের দু পা ফাঁক করে গুদের ভিতরে তাকাতেই দেখল মায়ের গুদটা ভিজে গেছে গুদের রসে। কারো মুখে কোন কথা নেই। সে গুদের চেরাটা ফাঁক কর ভিতরে দেখল। কি টকটকে লাল মায়ের গুদের ভেতরটা। সে একটা আঙুল ঢুকিয়ে দিল মায়ের গুদের ভিতর। তারপর জিভটা দিয়ে ক্লিটটা চাটতে চাটতে আঙ্গুলটা ঢুকাতে আর বের করতে লাগল।

এক মনে করে যাচ্ছিল সে। মিসেস রুমা টিকতে না পেরে আবারো গুদের জল খসিয়ে দিলেন আর সেই সাথে লিটন আরও একটা আঙুল ঢুকিয়ে দিয়ে দুটো আঙুল খুব জোরে জোরে ঢুকাতে আর বের করতে লাগল।
মিসেস রুমা সুখের আবেশে কাতরাতে লাগলেন, ছেলের চোসানি আর গুদে আঙ্গুলি করাটা তিনি দারুণ ভাবে উপভোগ করতে লাগলেন।, উফফফ আহহহ লিটন বাবা আমি আর থাকতে পারছি না, এভাবে চুষলে তো আমি মোড়ে যাবো আহহহ উহহহ কি শান্তি। চোষ বাবা মনের খায়েস মিটিয়ে মায়ের গুদ চুষে খা উহহহ আহহহ।

মায়ের কথায় লিটন আরও বেশি উত্তেজিত হয়ে গেল। সে এবার মুখ দিল মায়ের ভেজা গুদে আর চু চু করে চুষে চুষে মায়ের গুদের রসগুলো খেতে খেতে আঙুল দিয়ে ক্লিটটা জোরে জোরে নাড়াতে আর ঘসতে লাগল। এভাবে আরও ১৫ মিনিটের মত গুদ চুষে খাওয়ার পর লিটন তার আখাম্বা বাঁড়াটা মায়ের ভেজা গুদে ঠেকিয়ে জোরে একটা ঠাপ দিয়ে অর্ধেকটা মায়ের পিচ্ছিল গুদে ঢুকিয়ে দিল। তারপর মায়ের শরীরের উপর উপুড় হয়ে আস্তে আস্তে ঠাপাতে ঠাপাতে মিসেস রুমার মাই একটা মুখে নিয়ে চুষতে লাগল।

ছেলের বাঁড়া গুদে পেয়ে মিসেস রুমা মনে হয় স্বর্গে চলে গেলেন। ছেলের ঠাপের সাথে তাল মিলিয়ে তল্টঠাপ দিয়ে বাঁড়াটা পুরা গুদে ঢুকিয়ে নিতে লাগলেন। লিটনের পাগল করা ঠাপের চোটে মিসেস রুমার মুখ থেকে সুখের শব্দ বেড়িয়ে আসছে আহহহ উহহহ আহহহ উহহ উম্মম করে।

চোদাচুদিতে লিটন খুবই অভিজ্ঞ মিসেস রুমা তার কাজকর্মে বুঝতে পেরেছেন আগেই আর এখন যে ভাবে ঠাপাচ্ছে লিটন এ রকম লিটনের বাবাও ঠাপাতে পারে না। লিটন যে ভাবে মায়ের শরীর নিয়ে খেল্ল তা লিটনের বাবা কখনই করতেন না। মাঝে মধ্যে যদিও মাই চুষতেন টিপতেন কিন্তু গুদ তেমন চুষতেন না। মিসেস রুমার পিড়াপিড়িতে একটু খানি চুষে ঠাপিয়ে মাল ঢেলে দিতেন। যদিও লিটনের বাবা খারাপ চুদতেন না আর মিসেস রুমাও স্বামীর চোদায় দারুণ তৃপ্তি পেতেন তবে আজ ছেলের কাছ থেকে নতুন সুখ পেলেন এবং শরীরের সব চাওয়াই যেন আজ পূর্ণ হয়ে গেল তার।

মা ছেলের চোদাচুদির Bangla choti golpo চলবে ……

Exit mobile version