Site icon Bangla Choti Kahini

মামাতো ভাই কে দিয়ে গুদ চোদানো – ১ (Bangla Choti - Mamato bhai ke diye gud chodano 1)

আমার মামাতো ভাই অমিত দেলহিতে থাকে. অমিতের বয়েস হচ্ছে ১৮ আর সে অখন সীনিয়ার স্কূল এক্সামিনেসনের জন্য তৈরী হচ্ছে. অমিত এমনিতে খুব ভালো স্টুডেন্ট. অমিতের বাবা, মানে আমার বড় মামা বললেন যে অমিত কলকাতার এংট্রেন্স পরীক্ষার জন্য তৈরী করুক. যেহেতু আমার মামরা খূব বড়লোক নয় তাই তারা স্লীপারে করে দেলহি থেকে কোলকাতাতে আসলেন. আমি আমার মা, বাবা আর দুই ভাইয়ের সঙ্গে কোলকাতাতে থাকি. আমার দুই ভাই, এক জন বড় আর এক জন ছোটো. আমার বাবা এক বড় কোম্পানীতে এগ্জ়িক্যুটিভ অফীসার.

যখন মামাবাবু আর অমিত কলকাতাতে এলেন আমরা হাওড়া স্টেশন গিয়ে রিসীভ করতে গেলাম. আমি শুরু থেকে পড়াশোনাতে ভালো নয়. আমার নানান রকম লোকের সঙ্গে মেলা মেশা করতে ভালো লাগে আর তার জন্য আমার মা আমাকে হাওড়া স্টেশন পাঠালো মামাবাবু আর অমিতকে রিসীভ করতে. আমি আমাদের গাড়ি করে মামাবাবু আর অমিতকে হাওড়া থেকে আনতে গেলাম. যখন ট্রেন ঠিক টাইম আসল আমি মামাবাবু আর অমিতকে ট্রেন থেকে নামতে দেখলাম. আমি তাদের দেখে তাদের কাছে গেলাম আর গিয়ে মামাবাবুকে প্রণাম করলাম আর অমিতকে বললাম যে আমাকে প্রণাম কর.

অমিত আমার কথা শুনে বলল, “যা. ভাগ. তোকে, আবার প্রণাম? মাথা খারাপ?” ফেরার সময় মামাবাবু গাড়ি তে আগের সীটে বসলেন আর আমি আর অমিত পিছনের সীটে বসলাম আর সারা রাস্তা বক বক করতে থাকলাম. মাঝে মাঝে অমিত আমাকে আমার চশমা নিয়ে চাট ছিল. আমি মামাবাবু কে বললাম, “মামাবাবু. দেখ না, অমিত যা তা বলছে.” মামাবাবু আমার কথায় কান না দিয়ে বললেন, “তোমাদ্যের ভাই বোনের ব্যপার. আমি আর কি করব?”

কিছুক্ষন পরে আমরা বাড়ি পৌঁছে গেলাম. মামাবাবু আর অমিত গেস্টরুমেতে চলে গেল আর আমি নিজের ঘরে চলে গেলাম. কিছুক্ষন পরে মামাবাবু আর অমিত স্নান করে গেস্টরুম থেকে বেড়ুলো. মামাবাবু আর অমিতকে জলখবার দেওয়া হলো আর তারা দুজনে মিলে খাবার খেয়ে নিলো. খাবার খাওয়া হয়ে গেলে মামাবাবু একটু জোড় গলায় অমিত কে বললেন, “যাও. পড়তে বসো.” অমিত চুপচাপ গেস্টরুমে গিয়ে পড়তে বসলো. দুদিন পরে অমিতের পরীক্ষা শেষ হয়ে গেল. পরীক্ষা দিয়ে অমিত কিন্তু ঠিক স্যাটিস্ফাইড নয়. মামাবাবু তা শুনে অমিতের ওপর খুব রাগ করলেন. মামাবাবু আমার মা কে বললেন, “শ্যামা. কি করি বল তো? পড়াশুনো করেয় না.”

এর পর তিন দিন ছুটি. মামাবাবু আর মা দুজনে বাল্কনী তে বসে পুরনো দিনের কথা বলছিল আর হাঁসা হাঁসি করছিল. আমি তখন গেস্ট রূমে গিয়ে মুন্তু কে আমার ঘরে নিয়ে আসলাম আর আমরা গল্প শুরু করে দিলাম. শুরু শুরু তে আমরা নানা রকম বিষয়ে কথা বলছিলাম তারপর আমরা বয় ফ্রেংড আর গার্ল ফ্রেংড টপিক নিয়ে কথা বলতে শুরু করলাম. অমিত আমাকে জিজ্ঞেস করল যে আমার কোনো বয় ফ্রেংড আছে কিনা আর আমিও অমিতকে জিজ্ঞেস করলাম যে তার কোনো গার্ল ফ্রেংড আছে কিনা. আমি বললাম যে আমার কোনো বয় ফ্রেংড নেই আর অমিত বলল যে তারও কোনো গার্ল ফ্রেংড নেই.

আমি অমিতের সঙ্গে কথা বলতে বলতে অমিতের গায়ে চিঁমটি কাটছিলাম আর অমিত আমার কোমরে কাতুকুতু দিচ্ছিলো. অমিতের কাতুকুতু দেওয়াতে আমি মাঝে মাঝে লাফিয়ে উঠছিলাম. ঐইরকম করতে করতে আমি আর অমিত খূব কাছাকাছি হয়ে গেলাম আর আমার কখন অন্যের গায়ে হাত দিতে দ্বিধা করতাম না. অমিতের পরীক্ষা হয়ে গেলে মামাবাবু আর অমিত আবার দেলহিতে ফিরে গেলেন আর বলে গেলেন যে অমিতের রেজ়াল্ট বেরোবার পর আবার অমিত কোলকাতাতে পড়াশুনা করতে আসবে.

দু মাস পরে অমিতের রিজ়ল্ট আউট হলো আর অমিত খড়গপুর ইইট তে ভরতী হবার চান্স পেগেল. অমিত ২৮সে এপ্রিল দেলহি থেকে কলকাতার জন্য রওনা হলো আর ২৯সে এপ্রিল অমিত কলকাতা পৌঁছে গেল. আমি আবার হাওড়া থেকে অমিত কে নিয়ে এলাম. অমিত আমাদের বাড়িতে দু দিন থাকল আর তার পর লোকল ট্রেন ধরে অমিত খড়গপুর চলে গেল. যে দু দিন অমিত আমাদের বাড়িতে ছিল, আমরা মসারীর ভেতরে বসে বসে গল্প করলাম. প্রথম দিনেই আমাদের গল্প আবার থেকে বয় ফ্রেংড আর গার্ল ফ্রেংড নিয়ে শুরু হলো.

আমরা মসারীর ভেতরে ছিলাম বলে আমাদের শরীর এক দুজনের সঙ্গে মাঝে মাঝে ঠেকছিল. কখনো আমার হাত অমিতের গায়ে গিয়ে পড়ছে আর কখনো অমিতের হাত আমার গায়ে এসে পড়ছিল. কিন্তু এতে আমরা কেও কোনো খারাপ মনে করছিলাম না. অনেকখন গল্প করার পর আর আমার বার বার জিজ্ঞেস করাতে অমিত বলল যে হ্যাঁ তার একটা গার্ল ফ্রেংড আছে. তারপর আমি অমিতকে চেপে ধরলাম, যে বল তোর মেয়ে বন্ধুর কথা বল. আমি আরও জিজ্ঞেস করলাম যে, “তুই কি তোর মেয়ে বন্ধুকে চুমু খেয়েছিস কিনা?”

 

দিদি ওভাইয়ের বন্ধুত্বের সম্পর্ক ফিজ়িকাল রীলেশনে পরিনত হওয়ার Bangla choti golpo

 

অমিত যখন আবার কোলকাতা এলো আমরা আবার দুজনে বসে বসে আড্ডা মারতে লাগলাম আর তখন অমিত আমাকে বলল যে সে তার মেয়ে বন্ধুকে চুমু খেয়েছে. আমি আবার অমিত কে চেপে ধরলাম, লে বল আর কি কী করেছিস মেয়ে বন্ধুর সঙ্গে, কিন্তু অমিত আর এবিষয়ে মুখ খুললনা. আমি মনে মনে ভাবলাম যে হয়ত অমিত আর তার মেয়ে বন্ধুর মধ্যে আর কিছু হয়নি. এরপর অমিত আমাকে চেপে ধরলো আমার ছেলে বন্ধুর কথা জানতে. আমি পরিষ্কার ভাবে অমিতকে বললাম যে আমার কোনো ছেলে বন্ধু নেই. কিন্তু অমিত আমাকে নানা ভাবে প্রশ্নও করে গেল, যেরকম ছেলে বন্ধুটা কি খূব সুন্দর দেখতে না খারাপ দেখতে, আমি কি আমার ছেলে বন্ধুকে চুমু খেযেছি কিনা আরও অনেক প্রশ্ন.

খড়গপুর যাওয়ার আগে আমরা নিজেদের মধ্যে সুসম্পর্ক রাখব একে অপরকে রেগ্যুলার চিঠি লিখব. এরপর কয়েক মাস পর্যন্তও আমরা রেগ্যুলার ভাবে চিঠির আদানপ্রদান করতে থাকলাম. আমাদের চিঠির বিসব ধীরে ধীরে সেক্সের দিকে যেতে লাগলো. ধীরে ধীরে আমরা চিঠিতে খোলাখুলী ভাবে সেক্স নিয়ে আলোচনা করতে থাকলাম তবে সেক্সের অংগগুলোর নাম উহ্য থাকত. প্রায়ে দুবছের পর আমরা, মানে আমি আমার দাদরা, আর মা সবাই মিলে জানুয়ারী মাসে দিঘা বেড়াতে গেলাম. বাবা আমাদের সাথে গেলেন না. আমি আমার মা কে জিজ্ঞেস করলাম যে আমরা কি অমিত কে আমাদের সঙ্গে যেতে ডাকতে পারি? মা বললেন যে তুই চিঠি লিখে জিজ্ঞেস কর যে অমিত আমাদের সঙ্গে যেতে পারবে কিনা? আমি অমিত কে চিঠি লিখলাম যে আমরা সবাই মিলে দিঘা যাচ্ছি আর আমরা যাবার পথে তাকে নিজেদের গাড়ীতে তুলে নেব কিনা?

অমিত নিজের বাবার কাছ থেকে পার্মিশন নিয়ে আমাদের জানলো যে আমাদের সঙ্গে যাবে. আমি ভাবতে লাগলাম যে অমিত কি করে আমাদের গাড়ীতে যাবে, কারণ আমাদের গাড়ী ছোটো গাড়ী. যাক আমাদের যাবার দিন এসে গেল আর আমরা সবায় মিলে গাড়ী করে আগে খড়গপুরে অমিতের হোস্টেলে গেলাম. অমিত নিজের জামাকাপড় গুছিয়ে তৈরী ছিল. আমরা আমাদের গাড়ীতে কোনো রকম করে বসে দিঘার দিকে যেতে থাকলাম. অমিত সামনের সিটে আমার আর ড্রাইভারের মাঝখানে বসে ছিল. আমি মাঝে মাঝে অমিতের সঙ্গে হাঁসিঠাট্টা করছিলাম.

একবার আমি অমিতকে আস্তে করে জিজ্ঞেস করলাম, “ওই লোকটা, মানে ড্রাইভারটা, গিয়ার চেংজ করতে গিয়ে অন্য কিছুতে হাত দিয়ে দেবে তো?” আমি যখন অমিতকে কথাটা প্রথম বার জিজ্ঞেস করলাম তো অমিত চমকে গেল আর তার পর মুচকী হাঁসি হেঁসে বলল, “আআর আমার কি হবে?” আমি আবার অমিতকে বললাম, “তোর কী? ওই লোকটা ভাববে যে ও গিয়ার চেংজ করেছ. আর কি?” যতবার ড্রাইভার গিয়ার চেংজ করছিল, আমি অমিতের দিকে তাকিয়ে মুচকী হাঁসছিলাম আর চুপিছুপি বলছিলাম, “কি. রে. ধরে নেয় নি তো?” একবার অমিত আমার কথা শুনে বলল, “যদি অতই চিন্তা করিস তো তুই বাচিয়ে রাখ ওটাকে.”

আমিও সঙ্গে সঙ্গে বললাম, “ঠিক আছে. আমি তাই করব.”

তারপর প্রায় দস মিনিট অব্দি এক বার কি দুবার আমি আমার হাতটা নিয়ে অমিতের ধনের ঊপরে রাখলাম. এর পর আমি বললাম, “দেখ. আমার ভাইয়ের জিনিসটাকে আমি বাচিয়ে রাখছি তোর গার্ল ফ্রেন্ডের জন্য.” আমার কথা শুনে অমিত খূব অপ্রস্তুত হয়ে গেল আর বলল, “কী হচ্ছেটা কী? ওই লোকটা দেখছে.” এক বার যখন গাড়ীটা একটা টার্ন নিল, অমিত প্রায় ড্রাইভারের ঘারে গিয়ে পড়ছিল আর তাই দেখে আমি অমিতকে জিজ্ঞেস করলাম, “তুই কি ড্রাইভারের উপরেই ঢলে পরবি নাকি. জানি না বাবা. তোর কি ইচ্ছে?” অমিত সঙ্গে সঙ্গে আমাকে জিজ্ঞেস করলো, “তাহলে কি ধরি বল?”

আমি উত্তর দিলাম, “আমার কাঁধে হাত দিয়ে রাখ.” অমিত তাই করল. আমার কাঁধে হাত রাখার সঙ্গে সঙ্গে তার আঙ্গুল গুলো আমার মাইকে বার বার ছুঁচ্ছিলো.
ধীরে ধীরে আমরা দীঘার দিকে এগোতে লাগলাম. আমি আর অমিত শুধু খূব ভালো বন্ধুত্ব নয় আমাদের মধ্যে ফিজ়িকাল রীলেশনটাও বাড়ছিল. এরপর আমরা দিঘা পৌছে গেলাম.

 দিঘা পৌছে কি হল Bangla Choti golper পরের পর্বে বলব ….

Exit mobile version