Site icon Bangla Choti Kahini

ইনসেস্ট সেক্স স্টোরি – পোং মাং সাং – ১ (Bangla choti golpo - Pong Mang Shang - 1)

বাবা তার নিজের দু মেয়েকে চোদার Bangla choti golpo প্রথম পর্ব

সেদিন সোমার স্কুল ছুটি হয়ে গিয়েছিলো হাফ টাইমে। বাসায় দ্রুত ফিরে এসে বড় বোন রুমার সাথে ভিডিও গেমস খেলবে এই আসাতেই দৌড়ে বাসায় এসে দরজায় দাড়িয়ে থমকে গিয়েছিলো সোমা। দরজা বাইরে থেকে বন্ধ । পিছনের দরজা দিয়ে বাড়িয়ে ঢোকা যায় বলে বাড়ির পিছনে এসে বাড়ির ভিতরে ঢুকেই সোমা আবারো থামকে গিয়েছিলো। ঢুকেই শুনলো তার বাবার কন্ঠ। তার বাবা কাকে যেন ধমকাচ্ছে –
– খোল খোল বলছি মাগী –
– না বাবা প্লিজ –
– চুপ – বাপ ভাতারী – চোঁদানোর ইচ্ছে আছে তবু নখরামী করবে আয় বলছি – সুখ দেবো – আহা জোড় করিস নাতো। একবার করেই দেখ না । এই বুড়ো ধোন কতবার তোর জল খসায় !
– না বাবা – রুমা চলে আসবে –
– না আসবে না – বাইরে দিয়ে তালা দেয়া আছে – ঢুকতেই পারবে না – আয় – টি শার্টটা খোল –

কথা শুনে চমকে উঠেছিলো সোমা। ড্রইংরুমে উকি দিয়ে দেখলো সোফায় বসা জাঙ্গিয়া পড়া নজরুল রুমার পড়নের টিশার্ট নিয়ে কাড়াকাড়ি করছে। সুযোগ পেলেই গেঞ্জির ওপর দিয়ে তাদের বাবা টিপে দিচ্ছে রুমার মাই। দেখে মুখ হা হয়ে গিয়েছিলো সোমার। বাবা একি করছে ? আপু ও তো কেমন যেন বাধা দিচ্ছে না? ব্যাপারটা কি ?

অন্য দিকে ড্রইংরুমের ভিতরে নজরুল জোড় করে তার মেয়ে রুমার পড়নে থাকা টিশার্ট খুলে ফেলতেই চকলেট কালারের ব্রায়ে ঢাকা রুমার বেলের মতে মাই দুটো বেরিয়ে এলো। নেটের ব্রা, নিচে রড দেওয়া। তারপরেও কাপের উপর দিয়ে রুমার বুকের বোঁটা দুটো স্পষ্ট দেখা যাচ্ছে। সাথে সাথে নজরুল দু হাত দিয়ে রুমাকে কাছে টেনে নিয়ে নিজের মেয়ের বুকে নিজের মুখ চেপে ধরলো। সজোড়ে মুখ দিয়ে বুক ডলতে ডলতে কিস করতে শুরু করেছিলো রুমার বুক দুটি।

বুক থেকে রুমার গলায়। সেখান থেকে রুমার গলায় – গলা থেকে মুখে। রুমার ঠোট দুটো নিজের ঠোটের ভিতরে নিয়ে চুষতে চুষতে নিজের জিভ ঢুকিয়ে দিয়েছিলো নজরুল রুমার মুখের ভিতরে। রুমা শরীরও ছেড়ে দিয়েছিলো তার বাপের উপর। নজরুল রুমার ঠোঁট চুষতে লাগলো নিজের ঠোঁট দিয়ে।

আস্তে আস্তে রুমা কে আদর করতে করতে নজরুল তার হাত দিয়ে রুমার ব্রায়ের হুক খুলে দিলো । আস্তে করে শরীর থেকে ব্রা খুলে যেতেই বের হয়ে এসেছিলো রুমার মাই দুটো। বুভুক্ষের মতো সেই মাই দুটোর ওপর ঝাপিয়ে পড়লো রতন। সোমা দুর থেকেই দেখছিলো, রুমার মাই দুটো নিয়ে তাদের বাবা কি করছে। প্রথমে কিস – তারপর আস্তে আস্তে রুমার মাইয়ের গোলাপী বোঁটা মুখে নিয়ে আলতো করে চুষতে শুরু করেছিলো নজরুল।
– উই মা –

রুমার শীৎকার শুনে সোমা আকাশ থেকে পড়েছিলো। ভেবেছিলো রুমা বুঝি ব্যাথা পাচ্ছে – কিন্তু তার মুখের আরাম ধ্বনি শুনে সোমার পা কাপতে লাগলো। তার চোখের সামনে তার বাবা তার আপুর বুক দুটো নির্দয় ভাবে টিপতে ও চুষতে লাগলো।
– উফ বাবা – আস্তে – লাগছে তো –
– চুপ কর মাগী – কতদিন পর তোকে পেয়েছি –

বলে ধাক্কা দিয়ে রুমাকে সোফার ওপর শুইয়ে দিয়ে তার পরনের স্কার্ট টান দিয়ে খুলে ফেলেছিলো নজরুল। প্যান্টি একদিকে সড়িয়ে রুমার গুদ বের করে সোজা নিজের তর্জনী ঢুকিয়ে দিয়েছিলো রুমার রসালো গুদে – চিৎকার করে উঠেছিলো রুমা –
– আহ – বাবা – কি করছো ? আমার বুঝি ব্যাথা
লাগে না।

– একটা আঙ্গুল ঢোকাতেই ব্যাথা !!! লাগছে – চার ইঞ্চি মোটা ধোনটা যখন ঢুকাবো তখন কেমন লাগবে –
– না বাবা প্লিজ বাবা – আমি মরে যাবো –
– কেন মরবি কেন ? বয়ফ্রেন্ডের সাথে চোঁদাতে পারো আর আমি চুদলেই দোষ –

বলে খিস্তি করতে করতে সজোড়ে আঙ্গুল দিয়ে মেয়ের গুদ খেচতে লাগলো নজরুল – রুমা প্রথম বাধা দিতে থাকলেও আস্তে চোখ বন্ধ করে দুই পা ছড়িয়ে দিয়েছিলো। নজরুল প্রথম এক আঙ্গুল তারপর দুটো তারপর তিনটা আঙ্গুল দিয়ে রুমার গুদ খেচেতে শুরু করেছিলো। স্পষ্ট দেখেছিলো তার বাবার হাত বেয়ে বেয়ে গুদের রস পড়ছে কার্পেটে। রুমার মাই চুষতে চুষতে ততক্ষনে লাল করে ফেলেছে নজরুল – তার হাতের স্পীড বাড়ছিলো আস্তে আস্তে। সোমার গুদেও তখন রসের বন্যা। দরজার কাছে দাড়িয়ে সে বেশ বুঝতে পারছিলো তার প্যান্টি ভিজে যাচ্ছে।

– আমমমমমমমমমম – মাগো – উই মামমমমমমমম
– শালী – তোকে পাবো জানলে কোন শালা মিসেস মতিনের বুড়ি ভোদার পিছনে ছোক ছোক করে বেড়ায়। আহ কি সরস মাল – কি ভোদা – কি দুধ – এতদিন তুই কোথায় ছিলি –
বলেই রুমার দুই উরুতে কিস করতে করতে লাল সুচোলো জিভটা বের করে তার বাবা ঢুকিয়ে দিয়েছিলো রুমার গুদে। চো চো করে গুদের পাপড়ি দুটো চুষতে চুষতে জিভ দিয়ে নাড়তে থাকলো মেয়ের ভগাংকুর।
– ওমমমমমমমমম –
– আহ ——-
– মাআআাআআআ্ –

সোফার ওপর শরীর বাকা করে নিজের বাবার মুখে চেপে ধরতে লাগলো সোমা তার গুদ। নীচ থেকে তল ঠাপ দিতে লাগলো। জিভ দিয়েই আলতো করে মেয়েকে চুদতে শুরু করলো নজরুল। হাত দিয়ে দুই বুকের দুই বোঁটায় সুড়সুড়ি দিতে দিতে নজরুল তার জিভ দিয়ে গুদের ভিতরে ঢুকাচ্ছিল আর বের করছিলো।

দরজা দাঁড়ানো সোমা অবাক হয়ে দেখছিলো সেই দৃশ্য। শীৎকারের শব্দে তার নিজের কানই তখন ঝালাপালা হবার যোগাড়। বেশ বুঝতে পারছিলো যে তার নিজের গুদটাও ঘেমে গেছে। মনে হচ্ছে লক্ষ্য শুয়োপোকা যেন তার গুদে কিলবিল করছে। দাড়িয়ে থাকতে না পেরে মাটিতে বসে দরজা দিয়ে ভিতরে দেখছিলো সোমা। হঠাৎ দেখতে পেলো তার বড় বোন ধনুকের মতো শরীর বাকা করে দুই হাতে তার বাবার চেপে ধরছে তার গুদে। চিৎকার করছে –
– আহহহহহইইইই

সোমা দেখতে পেলো বাবার মুখের পাশ দিয়ে রসের বন্যা বের হয়ে আসছে রুমা গুদ থেকে। স্যুাপ খাবার মতো করে বাবা সেই রস চো চো করে খেতে লাগলো।
– আহ বাবা – উফ –

বলে শরীর ছেড়ে দিয়েছিলো রুমার তখন। সাথে সাথেই নজরুল নিজের প্যান্ট খুলে – নিজের জাইঙ্গা সড়িয়ে ভিতর থেকে দাড়িয়ে যাওয়া আট ইঞ্চি ধোন বের করে এনেছিলো নজরুল । রুমা ধোন দেখে চিৎকার করে উঠেছিলো –
– ও মা – না না এত বড় ধোন আমি নিতে পারবো না – বাবা – আমি মরে যাবো
– চুপ মাগী –
– চোঁদন খেয়ে কাউকে মরতে শুনেছিস –

বলে নিজের ধোনটা কিছুক্ষন রুমার গুদের ওপর ঘসে তাতে রাগরস লাগিয়ে নিয়ে সজোড়ে নজরুল ধোন গেথে দিয়েছিলো রুমার গুদে –

তারপর কি হল পরের পর্বে বলছি …..

Exit mobile version