Site icon Bangla Choti Kahini

বাংলা চটি গল্প – রতনের মেয়ে – ১ (bangla choti golpo - Rotoner Meye - 1)

বাবা ও অষ্টাদশী মেয়ের চোদাচুদির Bangla choti golpo প্রথম ভাগ

নিজের বৌকে চুদে চুদে আর সুখ পাচ্ছে না রতন। তেইস বছরের সংসার। তেইস বছর একজন কে চুদতে চুদতে আর চার্ম থাকে? জবার শরীরটাও গেছে ভেঙ্গে। বিয়ের সময় ফিগার ছিলো ৩৮-২৩-৩৬। গায়ের রং দুধে আলতায়। তুলোর মতো নরম শরীর। হাত রাখলেই ইঞ্চি দুয়েক ডুবে যেতো মাংসে। আর বুক ছিলো মাখনের তালের মতো – সতের বছরে টিপতে টিপতে সেই দুধ এখন রতনের কাছে পানসে লাগছে। জবার ফিগার কোমড় এখন ৪২ আর বুক – বুক আর বুকে নেই – কোমড়ের নিচে ঘোরা ফেরা করে। তীর্থের কাকের মতো রতন তাই প্রতিদিন সকালে বারান্দায় বসে তাকিয়ে থাকে রাস্তার দিকে।

কলেজের টসটসে মেয়ে গুলো আসা যাওয়া করে রাস্তা দিয়ে। হাটার ছন্দে ছন্দে তাদের বুক দোলে, পাছা দোলে। তাই দেখে জাইঙ্গার নিচের ধোনটাকে নিজের হাত দিয়ে ম্যাসেজ করে সুখ পায় রতন। আট ইঞ্চি ধোনটায় শান্তি নেই গত বছর পাঁচ ধরে। জবার পাশে দাড়ালে তাকে মনে হয় জবার ছোট ভাই। বিয়াল্লিশ বছর বয়স হলেও চুল এখনো একটিও পাকেনি রতনের । পেটা শরীর – ছাতি আর বাইসেপের মাসল দেখলে যে কোন যুবক লজ্জা পাবে। শরীর ঠিক রাখতে রতন রীতিমতো ব্যায়াম করে, অথচ জবার এ সবের বালাই নেই। সারাদিন শুধু সোসাইটির পার্টি, হেন মিটিং, তেন জনসেবা এসব নিয়ে আছে। সব কিছু থাকা সত্তেও রতনের কোন শান্তি নেই।

জবার অত্যাচারে অফিসে কোন যুবতী সুন্দরী পি.এস রাখার উপায় নেই। ব্যাবসার কাজে সময় নেই বলে বাইরেও যাওয়া হয় না। হাত মেরে আর কদিন সুখ পাবে ? এই কথা ভাবতে ভাবতে রতন দোতলার বারান্দার আলসেতে ভর দিয়ে এক্সারসাইজ করতে করতে তাকিয়ে ছিলো বাইরে রাস্তার দিকে। কিন্তু কানে লাফ ঝাপের শব্দ যেতেই রতন ঘাড় ঘুড়িয়ে পাশে তাকিয়ে দেখে থমকে গেলো। তার মেয়ে সোমা বারান্দায় দাড়িয়ে স্কিপিং করছে।

অস্টাদশী সোমার দিকে তাকানোর সাথে সাথেই রতনের চোখ আটকে গেল সোমার বুকে। বাপরে বাপ কি বুক মেয়ের – স্কিপিং এর সাথে ভয়ংকর ভাবে নাচছে বুক দুটো। বোঝাই যাচ্ছে ভিতরে ব্রা পড়েনি সোমা। দুই চুচীতে তাই দুই ধরনের ছন্দ। ঘামে ভিজে গেছে বলে পাতলা টিশার্টের আবরন ভেদ করে বাইরে চলে আসতে চাইছে ওর বুক দুটো। বড় বড় টাঙ্গাইলের বেলের মতো বুক। ঠিক মাঝখানে পাকিস্তানী আঙ্গুরের মতো বোঁটা দুটো কাপড়ের ওপর দিয়েই বেশ দেখা যাচ্ছে। সোমার চেহারাও দেখার মতো। আয়েশা টাকিয়ার কাছাকাছি । কমলার কোয়ার মতো দুটো ঠোট দেখলে যে কোন লোকই কিস করতে চাইবে। গোলাপী রং এর টিশার্টের সাথে ম্যাচ করে গোলাপী রং এর সুতীর হাফপ্যান্ট পড়েছে সোমা। ঘামে ভিজে গেছে হাফপ্যান্ট। শরীরে এটে বসেছে – পাছা দুটোর সাইজ এত দুর থেকেই বোঝা যাচ্ছে।

হাফপ্যান্ট এর নীচে ঘামে ভেজা কলাগাছের মতো উরু ঘামে ভিজে চক চক করছে। স্কিপিং এর সাথে সাথে সোমার পুরো শরীরের নাচ দেখে রতনের ধোনটা খাড়া হতে শরু করলো। মেয়ের শরীর তো দেখি পুরো কামের বালাখানা! এই অবস্থায় ওকে দেখলে যে কোন পুরুষই চুদে দেবে। সোমার চিকন কোমড়ের নিচে দুটি পাছা দেখেই মনে হতে লাগলো এখুনি গিয়ে ধোন ঘষে দি। পাছা নরম পেশী গুলোও স্কিপিং এর তালে দুলছে। ইস্সসসস চুদতে গেলে না জানি কিভাবে দুলবে। পরক্ষনেই মনে হলো – কি যাতা ভাবছে সে – শত হলেও সোমা নিজের মেয়ে।

পরক্ষনেই আবার তার মনের ভিতরের লুচ্চা লম্পটটা মাথা চাড়া দিয়ে উঠলো। নিজের চোখের সামনে এরকম যুবতী একটা মেয়ে থাকতে কিনা রতন হাত মেরে নিজের বীর্যস্খলন করছে বাথরুমে গিয়ে। সোমার নরম শরীরটার স্বাদ নেবার জন্য হাত নিশপিশ করতে লাগলো রতনের। গোগ্রাসে গিলতে থাকলো সোমার শরীরের ছন্দ। সোমা অনেকক্ষন ধরে তার বাপির কোন সাড়াশব্দ না পেয়ে স্কিপিং থামিয়ে তাকালো । সোমার চোখে চোখ পড়তেই – সোমা সাথে সাথেই বলে উঠলো –
– উহু – চোখ সড়িয়ে লাভ নেই বাপি – তুমি ধরা পরে গেছো –
চমকে উঠলো রতন – সর্বনাশ। শেষ পর্যন্ত মেয়ের কাছে বেইজ্জতি – সোমার দিকে তাকিয়ে হাসি দিয়ে ম্যানেজ করার চেষ্টা করলো রতন –
– কি ধরেছিস বলতো ?
– তুমি আমার ফিগার দেখছিলে তাই না ?
– হুম – দেখার জিনিস তো দেখতে হবেই।
– কিসের দেখার জিনিস। সবাই বলছে আমি নাকি মোটা হয়ে গেছি – তাইতো মোটা কমানোর জন্যই তো স্কিপিং করছি
– মোটা হয়ে গেছিস মানে ? কে বললো – ?

বলে রতন দাড়িয়ে সোমার দিকে এগিয়ে যায় । সোমার টিশার্টটা ঘামে ভিজে সোমার শরীরে এটে বসেছে বলে বুক দুটো প্রায় পুরোই বোঝা যাচ্ছে। ভিজে টি শার্টের নিচে ভিজে নোনতা বুক দুটোর কথা ভেবেই রতনের হৃদস্পন্দন বেড়ে গেলে। লোভ সামলাতে না পেরে – এগিয়ে গিয়ে সোমার কোমরের দু পাশে দু হাত দিয়ে তাকে কাছে টানলো – সোমা এগিয়ে এলো রতনের দিকে। রতনের বুকে খাড়া নিপল দুটো ছোয়া লাগতেই রোমাঞ্চিত হয়ে উঠলো সোমা। আস্তে আস্তে দাড়িয়ে যেতে শুরু করলো তার বুকের নিপল দুটো। আস্তে করে সোমাকে আরো কাছে টেনে নিতেই সোমার বুক চাপ খেল রতনের বুকে।

শিউরে উঠলে রতন। দু হাত দিয়ে আদরের ছলে সোমাকে বুকে জড়িয়ে ধরলো রতন। রতনের বুকে পিষ্ট হতে লাগলো সোমার বুক দুটো। নিজের কোমড় চেপে ধরলো যুবতী মেয়ের তলপেটে। মনে হচ্ছে যেন নরম মাখানো আটার দলার ওপর পড়লো গিয়ে ধোনটা। ভাগ্যিস শর্ট প্যান্টের নিচে জাইঙ্গা পড়ে আছে। নয়তো রতনের শক্ত হয়ে যাওয়া ধোনটা সোজ গিয়ে লাগতো সোমার তলপেটে। গরম শরীর চেপে ধরতেই রতন রোমাঞ্চিত হতে শুরু করলো। সোমার কপাল থেকে তার চুল গুলো সড়িয়ে দিলো রতন। সোমার ঘামে ভেজা মুখটা তুলে ধরে সোমাকে আদর করার ছলে সোমার ঠোটে চুমু খেল রতন। চুমু খাবার সময় হঠাৎ করেই নিজের জিহবা ঢুকিয়ে দিলো মেয়ের দুই ঠোটের ভেতর। লাল লার ঠোট দুটো জোড়ে জোড়ে চুষে দিলো। উফ কি মিষ্টি !

সোমা বাবার এই আদরে চমকে গেলেও কিছু বললো না। বাবার আদর তার কাছে আজকাল ভালই লাগে।

রাতের বেলা বাপ মেয়েতে ড্রইংরুমে বসে একসাথে ছবি দেখার সময় সোমা প্রায়ই বাপের কোলে বসে পরে। পড়নে থাকে হয়তো পাতলা নাইটি। ভিতরে প্যান্টি ছাড়া আর কিছুই থাকে না। নিজের মায়ের চোখ এড়িয়ে মাঝে মাঝে নিজের বুক চেপে ধরে বাপের বাহুতে, বুকে। বান্ধবীদের কাছে শুনেছে সে চোদাচুদির কথা। ওদের অনেকে ওদের বয়ফ্রেন্ড দিয়ে চোদায়। তাদের গল্প শুনতে শুনতে চোদন সুখের আবেশে তার গুদও ভিজে উঠে। বিশেষ করে মাসিকের পরের কয়েকটা দিন শরীরের জ্বালায় সোমা প্রায় তার গুদে আঙ্গলি করে। বুক টিপতে টিপতে নিজের আরেক হাতের আঙ্গুল দু তিনটা ঢুকিয়ে দেয় ভোদার ভিতর।

বাবার মতো পুরুষের আদরের কথা ভাবতে ভাবতে তার গুদের জল খসে যায়। আজ তার এত দিনের প্ল্যান সার্থক হবার সম্ভাবনা আছে বুঝতে পেরে সে আর বাধা দেয় না। দু হাত বাবার কাধের উপর দিয়ে নিজের শরীরটা তার গায়ের ওপর ছেড়ে দেয় সোমা। রতনের হাত আস্তে আস্তে কোমড় থেকে পিছনে সোমার পাছা ওপর গিয়ে পাছার নরম মাংস ম্যাসেজ করতে থাকে। নরম মাংস ম্যাসেজ করতে করতে আলতো করে টিপে ধরে রতন। রতন যা ভেবেছিলো তার চেয়ে অনেক নরম সোমার শরীর। শরীরের ভাজে ভাজে সেক্স যেন কিলবিল করছে। সোমার দুই পাছার মাঝে নিজের আঙ্গুল ঘষতে ঘষতে রতন সোমার মনোযোগ অন্য দিকে সড়ানোর জন্য বললো –
– কে বললো তুই মোটা হয়ে গেছিস ?
– কারা আবার – আমার বান্ধবীরা – ওদের ফিগার কতো সুন্দর আর আমার নাকি সব কিছুই মোটা মোটা – বড় বড় –
– ওদের না আছে দুধ – না আছে পাছা – ওরা ফিগারের মর্ম কি বুঝবে-
– ছিঃ তুমি বড্ড নোংরা ভাষায় কথা বলো বাপী –
– নোংরামীর কি দেখলি – ওদের যা ফিগার গায়ের কাপড় খুললে বোঝাই যাবে না ছেলে না মেয়ে –
– আরে না না তুমি নিজেই দেখ না –
বলতেই সোমা দুই হাত দুটো উপরে উঠিয়ে টান টান হয়ে দাড়ালো।
– দেখো আমার পেটে এখনি কতো ফ্যাট জমে গেছে।

তার পর কি হল Bangla choti golpo পরের পর্বে বলছি …..

Exit mobile version