Site icon Bangla Choti Kahini

ইনসেস্ট সেক্স স্টোরি – জন্মদাত্রী মায়ের যৌবন রস উপভোগ – ১৪ (Jonmodatri Mayer Joubon Ros Upovog - 14)

Bangla choti ma chele – কাকু এবার তার পরণের নাইট গাওনটা খুলে মায়ের উপরে উঠে আসল. আর প্রথমেই মায়ের পেটের খাজে জিভ ঘষতে লাগলো.

মা গত দুই দিন ধরে চোদন খাই না. সোহেল কাকুর জিভটা মায়ের নাভিতে পড়তেই মা উত্তেজিতো হয়ে গেলো. মায়ের গুদ খাবি খেতে লাগলো. মা দুই হাতে কাকুর মাথা চেপে ধরলো. আর মুখ দিয়ে আঃ আঃ করতে লাগলো. কাকু এটা দেখে বুঝলো মায়ের সেক্স উঠে গেছে কাকুও জোরের সাথে মায়ের নাভির মধ্যে জিভ রগরাতে লাগলো. আর নাভি আর পেটে চুমু খেতে লাগলো.

কাকুর একটা হাত মায়ের পায়ের কাছে চলে গেলো আর সায়াটা একটু একটু করে তুলে উরুতে হাত বোলাতে বোলাতে গুদের কাছে হাত নিয়ে গেলো. এবার ফোলা গুদটার কোটে আঙ্গুল ঘোষতে লাগলো. মা এতে একেবারে পাগলের মতো ছট্‌ফট্ করতে লাগলো.

কাকু এবার মায়ের পায়ের কাছে গিয়ে মায়ের পায়ের বুড়ো আঙ্গুলটা চুষে সারা পায়ে আর উরুতে কিস করতে করতে গুদের কাছে মুখটা নিয়ে আসল. নাক দিয়ে কিছুক্ষন মায়ের গুদের মিষ্টি ঘ্রাণ নিলো. এরপর গুদের পাপড়ির উপর একটা চুমু দিয়ে জিভ দিয়ে গুদটা চাটতে লাগলো.

মা আবার কাকুর মাথা জোরে চেপে ধরলে কাকু বলল”ওহ রানী এতো ডিস্টর্ব করো না তো তোমার ফুলতা মন বরে খেতে দাও তো”. এই কথা বলে মায়ের গুদের যতটা ভিতরে যীবতা দেওয়া যাই ওই পর্যন্তও জিভ দিয়ে নারকেল করতে লাগলো. আর হাত দুটো নীচ দিয়ে মায়ের ফুলকো পাছার দুই দাবনায় দিয়ে আচ্ছা মতো দাবনা দুটো কছলাতে লাগলো.

এভাবে মনের খায়েস মিটিয়ে গুদ খাবার পর মুখটা তুলল. আর উঠে দারিয়ে কাকু প্যান্টটা খুলে আবার মায়ের উপরে উঠে এলো. আর ধনটা মায়ের ধনে সেট করলো আর গুদের খাজে দুবার বুলিয়ে আস্তে আস্তে ভিতরে চালান করতে লাগলো.

পুরোটা একবার ঢুকে গেলে বের করে আবার এক ঠাপে ভিতরে ঢুকালো. এবার ঠাপানো শুরু করলো. ১০-১২টা ঠাপ মেরে এবার ধনটা মায়ের গুদের মধ্যে রেখেই মায়ের ব্লাউস আর ব্রা শরীর থেকে বিছ্ছিন্ন করলো. এবার মায়ের লাউএর মতো দুধ দেখে কাকুর চোখ দুটো বড়ো বড়ো হয়ে গেলো.

দুধ দুটা ময়দা মাখার মতো করে মলতে লাগলো. এবার দুধ দুইটার উপর দুই হাত দিয়ে সম্পূর্ন ভর দিয়ে মা’কে ঠাপাতে লাগলো. এভাবে কিছুক্ষণ ঠাপের পরে ঠাপ চলল আর সাথে মাঝে মাঝে চলল দুধ চোসন. কিছুক্ষণ পর কাকুর মাল পড়ার সময় চলে আসল. আর কাকু মায়ের গুদের ভিতরেই মাল চালান করে দিলো.

একই সাথে মাও তার গুদের জল ছাড়ল. এবার ক্লান্ত হয়ে মায়ের উপর কাকু কিছুক্ষণ শুয়ে রইলো. কাকু এবার মায়ের মুখের দিকে চাইল. আরামে ও আনন্দে মায়ের চোখ থেকে ১ ফোটা পানি গরিয়ে পরেছে. কাকু মুখ দিয়ে সেই পানি চেটে নিল.

এরপর দুই গালে আর ঠোটে কিস করে মা’কে বলল “তুমি আজ আমাকে যে সুখ দিলে তার কোনো তুলনা হয়না. বাড়ির শুটকি কাজের মেয়েদের চুদতে চুদতে নারী দেহের প্রতি নাভিশ্বাস উঠে যাচ্ছিল তুমি আজ সব উশুল করে দিলা.

এরপর কাকু মায়ের উপর থেকে উঠটেই মা বিছানা থেকে উঠে আস্তে আস্তে শাড়ি ব্লাউস পড়তে লাগলো.

কাকু বলল “তুমি কী এখন চলে যেতে চাও”.

মা মাথা নারলো আর বলল “হা বাইরে গাড়ি দাড়িয়ে আছে তো.”

কাকু মায়ের কাছ থেকে মায়ের মোবাইল নংবরটা নিলো. মায়ের হতে ১০,০০০ টাকা দিয়ে মা’কে বলল “এই নাও তোমার মজুরী.” এই কথা বলে উলঙ্গ অবস্থাই ধনে হাত বুলাতে বুলাতে মা’কে সদর দরজা পর্যন্তও এগিয়ে দিলো. বাড়ির কাজের মেয়েরা হাঁ করে তাকিয়ে ছিল মায়ের দিকে আর তাদের মালিকের দিকে. মা গাড়িতে উঠে হোটেলে চলে আসল.

মা হোটেলে পৌছালো রাত ১২. ৩০এর  দিকে. আমরা কাল ভোরে উঠে কক্সবাজ়ারের উদ্দেশে রওনা দেবো. তাই রবি, স্বপন আর তারেক কাকুরা ঘুমিয়ে পরেছে. চিটাগঞ্জে শুধু কাজের জন্য স্টে করলেও কক্সবাজার আর বান্দরবন শুধু ঘোড়া আর ফুর্তি করার জন্যই যাবে কাকুরা. আর আমার মা হবে তাদের মজা আর ভোগের বস্তু.

ভাবতেই আনন্দে আমার মনটা নেচে উঠছে. আমার মায়ের জন্য এখন পর্যন্তও কতো লোক পূজা করেছে. কতো লোকের সামনে ভাবিষ্যতে মা’কে উলঙ্গ করতে হবে. মায়ের জন্য ভাবিষ্যতে কতো পুরুষের লালা ঝড়বে. প্রথমে সব পুরুষের ধৈর্যের পরীক্ষা নেবো আমি আর মা. তার পর মা’কে সেই সব পুরুষের কাছে তুলে দেবো. কতো সোতো প্ল্যান আমার. ভাবতেই এক্সাইটমেন্টে বুকের ভিতর ধক ঢক করে উঠছে.

মা রাতে হোটেলে  ফেরার পর আমার পাশে শুয়ে পড়ল শাড়ি পাল্টে. আর আমি মায়ের বূব্স দুইটা টিপতে টিপতে ঘুমিয়ে পড়লাম.

পরের দিন চিটগাঞ্জকে বাই করে আমরা কক্সবজ়ারের উদ্দেশ্যে রওনা হলাম. গাড়িতে মায়ের সাথে সেই একই রকম খুনসুটি করলো কাকুরা.

রবি কাকু বলল “এখন থেকে কিন্তু আমাদের প্রতি তোমার ড্যূটী কেবল শুরু হলো কুসুম লতা. আমাদের সব কথা কিন্তু তোমাকে শুনতে হবে. যা বলবো সব.”

আমি বললাম “আরে কাকু এতো বার বলার কী আছে.  আপনারা যা বলবেন মা সব সময় তা শুনবে. কক্সবাজার আর বান্দরবান ট্যুরে মা’কে আপনাদের দাসী মনে করবেন.”

এই কথা শুনে কাকুরা জিভ চেটে নিলো আর হো হো করে হাসতে লাগলো. ২. ৩০ ঘন্টা লাগলো আমাদের কক্সবাজার পৌছাতে. আগে থেকেই হোটেল বুক করা ছিল এখানেও ৩ বেডের. আমরা রূমে গিয়ে ব্রেকফাস্ট করে নিলাম. তখন ১১টা বাজে.

এর পর আমরা বীচে যাবার স্থির করলাম. আমি একটা হাফ প্যান্ট আর ৩ কোয়ার্টার পড়লাম. কাকুরা খালি গায়ে আর একটা করে হাফ প্যান্ট পরে বীচে গেলো. আমরা লোকালয় মানে যেখানে দর্শনার্থীদের ভির তার থেকে কিছুটা দূরে গিয়ে পানিতে নামব বলে ঠিক করলাম.

মা সমুদ্রে নামতে চাইছিল না কারণ মা সাঁতার জানে না. কাকুরা মা’কে জোড় করে পানিতে নামলো.

রবি কাকু মা’কে বলল “কুসুম শাড়ি ব্লাউস শুধু শুধু ভিজিয়ে কী হবে ও গুলা খুলে পানিতে নামও.”

মা গাই গুই করাই তারেক কাকু বলল “আহা এখানে আসে পাশে তো কেউ নেই তাছাড়া এখানে সবাই ব্যস্ত আছে যে যার মতো মজা করতে অন্যরা কে কী করছে সেদিকে কেউ দেখে না.” বলে মায়ের আঁচলটা সরিয়ে আঁচল ধরে মায়ের চারপাশে ঘুরে মায়ের শাড়িটা গা থেকে আলাদা করে দিলো.

স্বপন কাকু অমনি মায়ের পেটে হাত বুলিয়ে আর ব্লাউসের উপর দিয়ে দুটো চাপ দিয়ে ব্লাউসের বোতাম খুলতে লাগলো. আর ব্লাউসটাও গা থেকে আলাদা করে ফেলল. এবার মা ব্রা সমেত নগ্ন পেট নিয়ে কাকুদের সামনে দারিয়ে আছে.

কাকুরা তাদের হাফ প্যান্ট গুলো খুলে শুধু আন্ডারওয়ার পরে মা’কে নিয়ে পানিতে নামলো. মা’কে ঘিরে তিনজন মায়ের গায়ে পানি ছিটাতে লাগলো. আমি একটু দূরে পানিতে নেমে আর ওদের কার্যকলাপ লক্ষ্য করছি.

ওদের মধ্যে কেউ মায়ের নগ্ন বাহুতে হাত বুলাচ্ছে. কেউ ব্রাএর উপর দিয়ে মায়ের দুধ প্রেস করছে. কেউ মায়ের ঠোটে ঠোট ভরে দিয়ে মা’কে ফ্রেঞ্চ কিস করছে. তারেক কাকু দেখলাম মায়ের পেটিকোটের ভিতরে হাত ঢুকিয়ে দিলো. আর মায়ের ব্রাটা খুলে নিয়ে এসে সমুদ্রের মধ্যে ছুড়ে দিলো. আর হাত দিয়ে মায়ের সায়ার ভিতরে উরুতে হাত বুলাচ্ছে.

এই দেখে স্বপন কাকুও মায়ের সায়ার ভিতর হাত ঢুকিয়ে দিলো. মা কিছুক্ষণ পর আঃ উঃ করে উঠলো. বুঝলাম মায়ের গুদ কাকুদের হাত দারা আক্রান্ত হয়েছে. রবি কাকু ও চুপচাপ বসে রইলো না. পানির উপরে উঠে নিজের জঙ্গিয়াটা একটু নামলো আর বেড়িয়ে পড়ল রবি কাকুর লম্বা বাড়াটা.

মায়ের হাতটা কাকু তার বাড়ার উপরে নিয়ে গেলো. মা তার কাজ বুঝে ফেলল. মা তার কোমল হাত দিয়ে কাকুর ধনটা খেঁছে দিতে লাগলো. এই দেখে তারেক কাকুও মায়ের আর এক হাত ধরে নিজের ধনের কাজে লাগিয়ে দিলো.

এদিকে স্বপন কাকু মায়ের পিছনে চলে গেলো আর সায়া ভেজা মায়ের পাছার খাজে ঢুকে পড়ায় ছায়ার উপর দিয়েই ধনটা মায়ের পাছার খাজে ঘোষতে লাগলো. এভাবে ১৫ মিনিট চলার পর ৩ জনেরই মাল বেরলো. এরপর আমরা সমুদ্রে কিছুক্ষন ঝপাঝাপি করে গোসল করলাম আর মা অল্প পানিতে গোসল করলাম. আর সমীদ্রও তীরে ভেজা কাপড় পাল্টে হোটেলে ফিরে এলাম.

Bangla choti ma chele – লেখক কালা পাহার

বাংলা চটি কাহিনীর সঙ্গে থাকুন ….

ইনসেস্ট বাংলা চটি উপন্যাস পড়তে এখানে ক্লিক করুন …

Exit mobile version