Site icon Bangla Choti Kahini

বাংলা চটি গল্প – আমার মিডল-এজ মা ও বন্ধুরা – ৪ (Bangla choti golpo - Middle Aged Mom - 4)

আম্মুর বেলেল্লাপনার Bangla choti golpo চতুর্থ পর্ব

রেহেনা কালো লোকটিকে চিনতে না পারলেও বুঝল এলাকার মাস্তান , লোকটি এরকম কালো ম্যাক্সির আরালে জুসি দুধের মেনা দেখে মনে মনে জাস্তি মাগি বলল। রেহেনা ইতস্তত হয়ে বললঃ আপনাকে চিনলাম না ? লোকটি চেয়ারে বসে পরলেন ”আমি মানিক আপনাদের এলাকায় থাকি তাই আপনার কাছে একটা কাজে আসলাম, শুনেছি আপনি ইয়াবার বিজনেস করেন ?

রেহেনা যেন আকাশ থেকে পড়ল কথাটা শুনে ”না আমি কেন এসব বিজনেস করবো”

মানিক স্মিত হেসে চুটল দৃষ্টি হেনে বলল ”আমরা সবই জানি তুমি কাদের সাথে লটর পটর করো আর নেশা করে সকালে বাড়ী ফিরো, লুকিয়ে লাভ নেই ”

রেহেনা ভয় পেয়ে গেলো কি বলবে বুঝতে পারছিল না তাই বসে পড়ল আর থপ করে দুধগুলো লাফিয়ে উঠলো তা দেখে মানিকের ধন দাঁড়িয়ে গেলো। ”আসলে আমি … আপনি কি চান? ”

”আমি না আমার বস আপনার সাথে দেখা করতে চায়”

রেহেনা বুঝতে পারল না বস আবার কে ”আমি কি করবো ”

”কিছুই না বসের ইয়াবার বিজনেস উনাকে হেল্প করতে হবে তোমার , তাহলে তোমার এইসব কেচ্ছা গোপন রইবে কেউ জানবে না , সাথে টাকাও পাবে ”

রেহেনা বুঝল তার কোন উপায় নাই একদিকে এরা ভয়াবহ মাস্তান না মানলে সম্মান সবই যাবে, মুখ দেখাতে পারবে না তাই কথা না বাড়িয়ে রাজী হয়ে গেলো । মানিক উঠে পড়ল ওকে একটি ঠিকানা দিলো বলল রাত ১০.০০টায় গাড়ী আসবে ওকে নিতে ও যেন রেডি থাকে। রেহেনা লোকটিকে বিদায় করে দিয়ে হাফ ছেড়ে বাঁচল তারপর বুঝতে পারল সে জীবনে কত বড় ভুল করে ফেলেছে।

যাইহোক সময় এসে পড়লো সেই বসের সাক্ষাতের তাই ছেলেকে বলল ”দেশের বাড়ীতে ইমারজেন্সি যেতে হচ্ছে তোর নানার অসুস্থতার জন্য সারারাত হাসপাতালে থাকতে হবে ”

ছেলে সাথে যেতে চাইলে রেহেনা বলল বাসা খালি রিস্ক আছে তাছাড়া আমি সকালেই আসছি। ম্যাজেন্টা রঙের একটি সালোয়ার পড়ল রেহেনা বুকের খাঁজ থেকে নিয়ে পিঠ পর্যন্ত বেশ কাটা গলার। ঠোঁটে জেল দিয়ে কালো আন্ডারপ্যান্ট পড়ে নিল। শরীরে বডি লোসন মেখে নিয়েছে । বড় রাস্তার মাথায় দেখতে পেলো একটি হলুদ ক্যাব আর মানিক দাঁড়িয়ে । ওকে এভাবে দেখেই মানিক অবাক হল গাড়ীর পেছনের দরজা খুলে দিল রেহেনা বসার পর চলতে শুরু করলো।

প্রায় এক ঘণ্টার জার্নিতে মধ্যবয়স্ক রেহেনা ঘুমিয়ে গিয়েছিলেন। মানিকের ছোঁয়ায় উঠে পড়ল, ওরা একটি হাইওয়েতে নামলো সেখান থেকে নিকষ অন্ধকারে মেঠো পথ ধরে নামলো অনেক্ষন হাঁটার পর একটি বাড়ীর সামনে আসলো সেখানে বাতি দেখল রেহেনা। তারপর ওরা একটি দরজা পেরিয়ে ভিতরে ঢুকার পর সিঁড়ির সামনে একজনের মুখোমুখি হতে মানিক লোকটিকে কানে কানে কি যেন বলার পর লোকটি ওদের যেতে দিল।

ওরা একটি পাতাল দরজা খুলে সিঁড়ি দিয়ে নিচে নামতে লাগলো। রেহেনা একটু ভয় ও অবাক হল যে এরকম পাতালে জীবনে ওকে আসতে হয়নি। সুড়ঙ্গ শেষ হয় একটি অন্ধকার রুমের সামনে এসে মানিক ওকে ঢুকিয়ে দিয়ে চলে যায়, রেহেনা ঘেমে যায় ভয়ে। বসার কিছু খোঁজে না পেয়ে সামনে এগোয় সেখানেই একটি মোম বাতি দেখে তারপর হঠাৎ কাঁধে একটি শক্ত সমর্থ হাতের ছোঁয়া।

তাকাতেই একটি লোক যার বয়স আনুমানিক ৫০ বেশ পেটানো শরীর মুখটা ভরাট। লোকটি ওকে বসতে বলে বাতি জালালো তারপর পুরো দরজা লক করে এলো। রেহেনার ভয় দেখে একটি বিকট হাসি দিল ক্রাইম বস ও এলাকার বড় ভাই রফিক একসময়ের বডি বিল্ডিং উস্তাদ।

”আমি আপনাকে চিনি , আমারে মনে হয় চিনেন না আপনি” রেহেনা এবার একটু আশ্বস্ত হল ; ”আসলে আমি এলাকায় তেমন কাউকে চিনি না” রফিক নিজের পরিচয় দিল কাজের কথা বলল রেহেনাকে বলল কি খাবেন রেহেনা ঠাণ্ডা চাইলে রফিক ফ্রিজ খুলে হুইস্কি নিলো দুজনের জন্য।

তারপর রফিক তার বিজনেসের কথা বলল রেহেনাকে ওকে তার দরকার কারন অনেক জায়গায় মহিলারা সেইফ পুরুষদের থেকে। রেহেনা সব জেনে নিজের সিকিউরিটি ও টাকার লোভে রাজী হল। রফিক রেহেনার চোখে এক দৃষ্টিতে তাকিয়ে রইল মনে মনে ভাবল এরকম খাস্তা বুড়ী মাগি আজকাল দুর্লভ কচি মাল চুদতে চুদতে আসল ন্যাচারাল সেক্সের স্বাদটাই ভুলে গেছে। রেহেনার তুলতুলে শরীর তুসের মত ঠোঁট আর মাখনের রঙ দেখে ওর ধন জেগে উঠল।

রেহেনাও আর চোখে রফিকের দেহ সৌষ্ঠব দেখছিল কি শরীর ! পুরো হিরোদের মত এরকম ভারিক্কি পুরুষ খুব কম দেখেছে, রফিক এবার রেহেনাকে সিগারেট ধরিয়ে দিলো। দুজনেই কথা বলতে বলতে খুব কাছে এসে পড়েছিল রেহেনা একটু ঝুঁকে পরায় ওর ডীপ পিঙ্ক ব্রা ভেদ করে দুধের ক্লিভেজ দেখা যাচ্ছিল।

রফিক আর না পেরে রেহেনাকে জড়িয়ে ধরে কিস করতে শুরু করলো, গরম রেহেনাও রেস্পন্স করল কিসে। রফিক ওর গলায় দুধের মেনায় মুখে কিস করে লেহন দিতে লাগলো। রেহেনা ওকে আঁকড়ে ধরল আর বড় বড় নিঃশ্বাস ফেলতে থাকলো। এভাবে রফিক ওকে কোলে তুলে নিলো ওর পালোয়ান মার্কা শরীরের একটি পায়ে থলথলে রেহেনা বসে ওর মুখে জিহ্বা দিয়ে চুষতে থাকলো। রফিক ওর সালোয়ার খুলে ফেলল , ব্রার উপর দিয়েই দুধে কামড় বসাল।

রেহেনা ওর চুল খুলে ফেলল পেছন থেকে ব্রাটা খুলে ফ্লোরে ফেলে দিলো তারপর রফিকের মাথাটা দুই দুধের মাজখানে ফিট করে ধরে রাখল। রফিক পাগলের মত দুধে কিস আর চুষোন দিতে থাকলো। রেহেনা ওকে ধরে এবার একটা লম্বা লিপ কিস করলো। রফিক ওকে পাঁজাকোলা করে বিছানায় নিয়ে ফেলল।

রেহেনা এবার কালো প্যান্টি খুলে পুরো উলঙ্গ হয়ে গেলো রফিক ওর রানে হাত বুলাতে লাগলো , রেহেনার নরম থাইয়ে রফিক চুমোতে ভরে দিল, রেহেনা এরকম সুখ জীবনে পায়নি মনে হচ্ছে ওর বাসর। রফিক ওর সারা শরীরে লেয়ন দিচ্ছে ওর গুদের চাম্রায় চেটে দিচ্ছে রেহেনা পাগলের মত আহ আহ আহ উহ … করে গোঙাতে লাগলো। রফিক ওকে কিস করলো ঠোঁটে তারপর চোখে রেহেনা সুখের হাসি দিয়ে ওকে জড়িয়ে ধরে বলল ”আমায় করো … ”

রফিক ওর দুধে ধরে টিপতে লাগলো বাড়াটা গুদে ফিট করে চাপ দিলো। রেহেনা ওকে জড়িয়ে ধরল রফিক উপর নীচ করতে ঠাপ দিতে থাকলো। রেহেনা ওকে কিস করতে থাকলো। তারপর আসন চেঞ্জ করে রফিক রেহেনাকে ওর উপরে উঠিয়ে বসিয়ে ঠাপ স্টার্ট করলো। রেহেনা ওর তুলতুলে দুধ ঝুলিয়ে আরামে সীৎকার দিতে থাকলো। রফিক ওর যুলন্ত দুধগুলো চটকে দিলো।

রেহেনার হর্নি শরীরের সাথে জিমের বানানো মাংসল বডির রফিকের সঙ্গম লিলায় এক পস পস শব্দ হতে লাগলো। রফিক একটি জোরে ঠাপ দিলে শব্দটি বাড়ল সাথে রেহেনা সুখের জ্বালায় চিৎকার করে গোঙাতে থাকলো। এবার রফিক ওকে নীচে শুইয়ে ওর উপরে উঠে বাড়া ফিট করে ওর ঠোঁটে রোম্যান্টিক লং কিস করলো তারপর রেহেনা ওকে আবার ঠোঁটে টেনে এনে কিস করলো রফিক আরামে ওর দুধের বোটা কামড়ে দিল, মাংসল পেটে চুষল ডীপ নাভিতে কিস করলো।

রেহেনা আরামে রফিকের চুলে বিলি কেটে দিচ্ছে। রফিক দুধ চটকে ধরে চুদতে থাকলো , এভাবে প্রায় অনেক্ষন চোদার পর মাল ফেলল রেহেনার পেটে, রেহেনার ঠোঁটে কিস করে ওকে নিয়ে সাওয়ারে গিয়ে দুজনে গোসল করে আবার বিছানায় আসলো। রেহেনা ওর লুস চুল বেধে রফিকের বাড়াটা নিয়ে খেলতে লাগলো ।

রফিক ওকে বলল ”কি কেমন লাগলো আমার এটা” রেহেনা একটি দুষ্টু হাসি দিয়ে বলল ” এরকম সুখ আমি জীবনেও পাইনি” রফিক ওকে ধরে এবার কিস করলো। তারপর রফিক ওর আঙ্গুলগুলো রেহেনার পাকা গুদে ঢুকিয়ে ঝাঁকি মারল রেহেনা জ্বালায় চিৎকার করে উঠলো রফিক ওর শক্ত হাত দিয়ে জোরে জোরে নাড়ায় রেহেনার গুদের রসের সাথে ওর প্রসাব বের হয়ে আসলো।

রফিকের হাত ভিজে যায় সাথে বিছানা , রেহেনা চরম সুখে রফিককে কিস করতে থাকলো আর হাঁপাতে থাকলো। রফিক আবার গুদে আঙ্গুল চালালে রেহেনা পুরো প্রসাব করে বিছানা ভিজিয়ে দিলো। এবার রফিক ওকে ঘুরিয়ে ওর পাছায় হাত দিয়ে ভারি মারল টাস টাস শব্দ হল। এভাবে খাস্তা পাছায় থাপ্পর খেয়ে লাল হলে রফিক রেহেনার দাবনায় আঙ্গুল দিলো, রেহেনা আহ করে উঠল ।

বাড়া ঢুকিয়ে দিলো , উপর নীচ করতে করতে সুখচোদন দিতে থাকলো রেহেনা আরামে নিঃশ্বাস ফেলল। রফিক কিছুক্ষন পর ওর গুদে বাড়া ফিট করে রেহেনার উপরে শুয়ে দুজন দুজনকে জড়িয়ে ধরে চোদনসুখ উপভোগ করতে লাগলো। রেহেনার নরম শরীরটাকে পালোয়ান রফিকের নীচে একটি কচি মেয়ের মত লাগছিল। রেহেনা আরামে রফিককে কিস করছিল , রেহেনার চোখে পানি এসে পড়েছিল সুখে । রফিক দ্বিতীয়বার রস খসিয়ে ক্লান্ত হয়ে ওর উপর শুয়ে পড়ল।

রেহেনা ওকে জড়িয়ে শরে দুধে ফিট করে দিল। রফিল দুধগুলোকে দুমড়ে মুচড়ে চুষল। এভাবে রফিক – রেহেনা উলঙ্গ হয়ে তাঁদের প্রথম রাত কাঁটালো। এরপর ওরা অনেক রাত কাঁটায়। রেহেনা রফিকের রক্ষিতা হয়ে যায় পরে। রফিক ওর রক্ষিতাকে মাঝে মাঝে পাছা দিয়ে ঢুকায় , যখন ওকে মনে পরে ডেকে আনে উলঙ্গো হয়ে দুজন গোসল করে বাথট্যাবা দুজন সময় কাঁটায়।

রেহেনা যতই বয়স হতে থাকে মনে হয় যেন সফিয়া লরেনের মত সেক্সি হতে থাকে। রফিক তার বুড়ী রক্ষিতাকেই এখন বেশী ভালবাসে ঐসব কচি মালের চেয়ে।

Exit mobile version