Site icon Bangla Choti Kahini

বাংলা চটি উপন্যাস – মিলি তুই কোথায় ছিলি – ১ (Bangla choti uponyas - Mili Tui Kothay Chili - 1)

Bangla choti – প্রথমেই এই গল্পের প্রধান কিছু চরিত্রের পরিচয় জানিয়ে দিচ্ছি আপনাদের।

চাহাত-নায়ক। মিলি-নায়িকা
নিজাম সাহেব-চাহাতের বাবা। লিয়াকাত-চাহাতের বড় ভাই
সন্দিপ-মিলির আগের বয়ফ্রেন্ড। রিপন, তৌফিক, সিরাজ-চাহাতের তিন ঘনিষ্ঠ বন্ধু
নিয়ামত সাহেব-মিলির বাবা। জেরিনা-মিলির মা। পারভেজ-মিলির বড় ভাই। সুলেমান-মিলির ছোট ভাই। পলি-মিলির ছোট বোন ।
(ওদের ভাইবোন দের বড় থেকে ছোট ক্রমানুসারে-পারভেজ<–মিলি<–সুলেমান<–পলি)
সুজি-মিলির বড় ভাই পারভেজের বৌ। ওদের দুই ছেলে-সাজিদ, ওয়াজিদ। ছোট ছেলের বয়স ৬ মাস-বুকের দুধ খায়।
কামিনী ওরফে রুবেলা-জেরিনার ছোট বোন, মিলির খালা/মাসি, সমির-উনার একমাত্র ছেলে।
সবুর সাহেব-মিলির চাচা
সাজ্জাদ-মসজিদের ইমাম ও মিলির বাবার ঘনিষ্ঠ বন্ধু
পরেশনাথ-চাহাতের অফিসের মার্কেটিং এর ডিরেক্টর ও পরে চাহাতের ব্যবসার অংশীদার।
নিয়ামত ও লতিফ-দুজন অপরিচিত ব্যবসায়ী
বদরুল-মিলির অফিসের মালিক ও চেয়ারম্যান, মিলির সরাসরি বস।
সামনের দিনগুলিতে আর কিছু চরিত্র চলে আসার সম্ভাবনা আছে, এলে তাদের সম্পর্কেও আপনাদের জানাবো।

প্রথমবার মিলিকে দেখেই মাথা ঘুরে গিয়েছিল চাহাতের। ওর মুখ দিয়ে অস্ফুটে ওয়াও শব্দটি বের হয়ে গিয়েছিল। পুরাই টাসকি খাওয়া বলতে যা বুঝায়, সেই অবস্থা হয়েছিল চাহাতের। মনে মনে নিজের ভাগ্যকে ধন্যবাদ দিয়েছিল এই ভেবে যে মিলির মত মেয়ের দেখা পেয়েছে সে। ৫ ফুট ৫ ইঞ্চি উচ্চতা, সাথে স্লিম ফিগার, ধবধবে সাদা ফর্সা মসৃণ কোমল ত্বক, উজ্জ্বল কামনা মাখা সুন্দর মুখশ্রী.

পান পাতার আকারে কিছুটা লম্বাটে মুখ, কাঁধ পর্যন্ত ছোট করে কাটা ঘন কালো সিল্কি চুল আর ওজন ৬০ কেজি, কোনভাবেই মিল খায় না। সাধারন বাঙ্গালী মেয়েদের চেয়ে বেশ লম্বাটে পাতলা দেহ মিলির। ওর চিকন পাতলা শরীরে দুটো বড় বড় ভারী বাতাবী লেবু ওর শরীরের ওজনকে ৫০ কেজি থেকে বাড়িয়ে দিয়ে একদম ৬০ কেজিতে নিয়ে গেছে, সেটা হল মিলির বড় বড় ভারী ভারী গোল গোল টাইট ৩৮ডি সাইজের দুটো মাই আর তার সাথে পাতলা চিকন ৩৪ ইঞ্চি কোমরের একটু নিচ থেকে ফুলে উঁচু হয়ে থাকা ৪০ ইঞ্চি পাছা।

কাকওল্ড ও ইনসেস্ট সেক্সের Bangla Choti Upanyas প্রথম পর্ব

ওর দিকে কেউ তাকালেই প্রথমে ওর ভিষন উঁচু হয়ে ঠেলে ওঠা গোল গোল ভরাট মাইয়ের দিকেই চোখ যাবে। চাহাতেরও তাই হল, চিকন কোমর যখন একটু নিচে নেমেই দুদিকে অনেকটা ছড়িয়ে ওর গোল ভারী পাছাকে শরীরের পিছনের দিকে ঠেলে দিয়েছে, সেটা দেখেই চাহাতের বাঁড়া মহাশয় ফুলে উঠেছিল। লাল রসালো মোটা ঠোঁট আর টিকালো নাক, বুদ্ধিদীপ্ত এক জোড়া বাঁকানো চোখ যেন এক কামুক নারীরই প্রমান দেয়।

ওর সুন্দর মুখশ্রীর সাথে একটি গালে ছোট একটি খুঁত ওর মুখের সৌন্দর্যকে যেন আরও কামনাময় করে তুলেছে, সেটা হল ওর ডান গালের টোল। টোল যদিও মানুষের শরীরের একটি খুঁত, কিন্তু সেই খুঁত যে মিলির জন্যে এক অস্ত্র, সেটা মিলিকে দেখলেই যে কেউ টের পেয়ে যায়। এক কথায় মিলি হল অসাধারন সৌন্দর্য আর রুপের একটা খনি।

মিলির কাজ ছিল দক্ষতা আর অভিজ্ঞতা দিয়ে একদল দক্ষ শ্রমিককে সাথে নিয়ে বিভিন্ন কারখানায় অনেক বড় বড় মেশিনের স্থাপন করা ও সেগুলিকে চালানোর মত উপযুক্ত করে বসিয়ে দেওয়া। মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং মাস্টার্স ডিগ্রি নিয়ে এই কোম্পানিতে বেশ বড় পদে ও বেশ দারুন আকর্ষণীয় প্যাকেজে মিলি কাজ করত। চাহাত ওর কোম্পানিতে গিয়েছিল বাইরের একটা কোম্পানির পরামর্শক হিসাবে।

একটা বিশেষ প্রজেক্টে কাজ করতে গিয়েই মিলির সাথে পরিচয় হয়েছিল চাহাতের, চাহাতের বয়স তখন ৩৩, আর মিলির ২৮। বয়সের তেমন ব্যবধান না থাকায় ও কাজের সুবিধার জন্যে দুজনের অফিসের কামড়া পাশাপাশি থাকায় ওদের বন্ধুত্ব গড়ে উঠতে বেশী দেরী হয় নি। দুজনেই প্রাপ্তবয়স্ক, দুজনেই বিয়ের উপযুক্ত সঙ্গী খুঁজে বেড়াচ্ছে, পরিবারের পক্ষ থেকে দুজনকেই বিয়ের জন্যে জোর দিচ্ছে।

মন ও শরীরের দিক থেকেও দুজনেই একদম পরিপক্ক, তাদের বিবাহিত জীবন শুরু করার জন্যে। চাহাত যেমন প্রথম দেখাতেই একদম মজে গিয়েছিল মিলির প্রেমে, মিলির কিন্তু তেমন হল না। চাহাত বেশ লম্বা, ৫ ফিট ১১ ইঞ্চি, সুদর্শন ফর্সা যুবক, কথাবার্তায়ও বেশ পারদর্শী, খোলামেলা কথা বলে, নিজের মত যুক্তি দিয়ে অন্যকে বুঝানোর কাজে বেশ দক্ষ আর সে নিজেও একই রকম দেশের বাইরে থেকে ইঞ্জিনিয়ারিংয়ের সর্বোচ্চ ডিগ্রি নিয়ে একই রকম ক্ষেত্রে বেশ উচ্চপদস্ত চাকরি করে, আর তা দেখে মিলি প্রথম থেকেই কিছুটা দুর্বল ছিল চাহাতের প্রতি। এর পরে যখন চাহাতের সাথে প্রতিদিন দেখা, কাজ কর্মের ফাঁকে ফাঁকে, ডিনার, লাঞ্চ এসব করতে করতে মিলি ধীরে ধীরে চাহাতের উপর প্রচণ্ড রকম দুর্বল হয়ে পড়ে। এমন হয় এক সময় যে, চাহাতকে দেখেই মিলির বুকের ধড়পড়ানি বেড়ে যাচ্ছে। চাহাতও যতই দিন এগুচ্ছিলো, ততই মিলির প্রতি আরও বেশি দুর্বল হয়ে পড়ছিলো।

দুজনের মনেই দুজনের জন্যে প্রচণ্ড রকম ভালবাসা, কিন্তু কেউ কাউকে বলতে পারছে না। দুজনেই চাইছে যেন অন্যজন এগিয়ে আসুক। কিন্তু চাহাত ভালো করেই বুঝতে পারে যে মিলি ওর কাজের ক্ষেত্রে খুব সিরিয়াস টাইপের, কাজের মধ্যে সে প্রেম ভালবাসাকে একদম পাত্তা দিতে চায় না। এই ভেবে যতদিন ওদের প্রজেক্ট চলছিল ততদিন অনেক কষ্টে ধৈর্য নিয়ে চাহাত অপেক্ষা করছিল। ও প্ল্যান করে রেখেছিল যে প্রজেক্ট শেষ হওয়ার সাথে সাথেই সে মিলিকে প্রপোজ করে বসবে।

কাজ শেষ হওয়ার পর একদিন সন্ধ্যায় চাহাত ওকে বেশ নামি দামী একটা হোটেলে মিলিকে ডিনারের নিমন্ত্রন দিল ওর মনের কথা মিলিকে বলার জন্যে। সেদিন সন্ধ্যায় মিলি নিজে থেকেই বলে ফেলল চাহাতকে ওর প্রতি নিজের দুর্বলতার কথা। চাহাত যেন মরুভুমির এক তৃষ্ণার্ত যাত্রী, এক ফোঁটা জলের দেখা পেলেই যে ঝাপিয়ে পড়ে, এমনভাবে মিলির প্রস্তাবে শুধু সায় দিল না, সরাসরি মিলিকে বিয়ের প্রস্তাব দিয়ে বসলো। মিলি মনে হয় সর্বোচ্চ ৫ সেকেন্ড সময় নিলো ওর হ্যাঁ বলার জন্যে।

ব্যাস হয়ে গেল প্রেম, এবার শুরু হল দুই প্রেমিকের প্রেমের জীবন, রোমান্স, দেখা করা, কথা বলা, চুমু খাওয়া, একজন আরেকজনকে জড়িয়ে ধরা, হাত ধরাধরি, বাইরে ডিনার করা, একে অপরকে দামী দামী জিনিষ গিফট করা, এইসব প্রেমের ষোলো কলাই চাহাত আর মিলি দুজনে মিলে পূর্ণ করে ফেলল। চাহাতের কাছে মিলি হল এক সাক্ষাত যৌনদেবী আর সাথে সাথে অসাধারন আবেগি ভদ্র একটি মেয়ে।

মিলির কাছে চাহাত হল সুন্দর সুপুরুষ প্রতিষ্ঠিত সত মনের একজন উপযুক্ত জীবনসঙ্গী। চাহাতের কথা ও কাজের মধ্যে সততা বার বারই মুগ্ধ করে মিলিকে। দুজনের জীবন যদিও মেশিনকে কেন্দ্র করে ঘুরছে, তারপরও দুজনের বুকের মাঝে যে কিভাবে দুজনের জন্যে এত ভালবাসা, এত আবেগ ছিল, সেটা যেন এখন চাহাত আর মিলি দুজনেই ভালো করেই বুঝতে পারছিল।

এর মাঝে ওদের পরস্পরের সাথে দেখাদেখির একটি বছর পেরিয়ে গেছে। চাহাত আর মিলি দুজনেই দুজনের পরিবারকে জানালো ওদের সম্পর্কের কথা। আপত্তি করার মত অবস্থা বা কারণ কোন পক্ষেরই ছিল না। দুজনেই নিজের নিজের কর্মক্ষেত্রে ভালো ভাবেই প্রতিষ্ঠিত। চাহাত ওর পরিবার থেকে কিছুটা দূরে নিজের টাকা দিয়ে কেনা একটা বেশ বড় সুন্দর ফ্ল্যাট বাড়িতে একাই থাকে।

মিলি ও কিছুটা স্বাধীন চেতা প্রকৃতির মেয়ে, তাই মিলিও একটা ছোট বাড়ি ভাড়া করে আলাদা থাকে। ওদের দুজনেরই পরিবার থেকে আলাদা থাকার আরো একটা কারন আছে, সেটা হল ওদের পৈত্রিক বাড়ী আর অফিসের মাঝের দুরত্ব. জ্যামজটে ভরা এই শহরে অফিসের কাছে বাড়ি থাকা খুবই দরকারী ছিল। দুই পরিবারের সবাই মিলে ওদের বিয়ের তারিখ ঠাক করল আরও ৫ মাস পরে।

ইচ্ছা করেই ওরা বিয়ের তারিখ একটু দেরিতে ফেলল, যাতে ওরা দুজনে মিলে আরও কিছু দিন বিয়ের আগে প্রেম ভালবাসা করতে পারে। এদিকে চাহাত, ও যেই চাকরি করে মনে মনে, সেটা ছেড়ে দিয়ে নিজের একটা কনসালটেন্সী ফার্ম খোলার চিন্তা করছে। অফিসে, ওর ডিপার্টমেন্টের একজন বয়স্ক কলীগ ওর সাথে ব্যবসায় পার্টনার হওয়ার আগ্রহও প্রকাশ করে ফেলেছেন। তাই চাহাত, নিজের ফার্ম শুরু করার আগে বিয়ে করবে নাকি শুরু করার পরে বিয়ে করবে, এটা নিয়ে একটু দন্ধে আছে। মিলিও ভালমত জানে সেই কথা। তাই দ্রুত বিয়ে করার কোন রকম তাড়া ছিল না ওদের মাঝে।

Bangla choti লেখক ফের_প্রগ

Bangla choti kahinir সঙ্গে থাকুন ….

সেরা Bangla choti পড়তে এখানে ক্লিক করুন …

Exit mobile version