Site icon Bangla Choti Kahini

বাংলা চটি উপন্যাস – মিলি তুই কোথায় ছিলি – ১৭ (Bangla choti uponyas - Mili Tui Kothay Chili - 17)

Bangla Choti Upanyas – “বাবা, স্যরি” – চাহাত সোফার এক পাশে বসতে বসতে ওর বাবার কাছে ক্ষমা চেয়ে নিলো ওর রুঢ় আচরনের জন্যে।

“মিলি, আজ তুমি যা যা খেতে পছন্দ করো, তাই রান্না হচ্ছে” – মিলির দিকে তাকিয়ে বলল লিয়াকাত।

“ওহ, তাই নাকি? দাদা, আমার খুব খেয়াল আপনি রাখছেন দেখছি” – মিলি লিয়াকাতের দিকে একটা মিষ্টি হাসি দিয়ে তাকালো।

“আরে, তুমি তো এখন আমাদের পরিবারের সবচেয়ে গুরুত্বপূর্ণ সদস্য, তাই তো তোমার পছন্দ আর অপছন্দের খেয়াল রাখতেই হবে”।

“আচ্ছা, মিলি, তোমাদের অফিসে কত জন লোক?” – লিয়াকাত জানতে চাইল।

“সব মিলে প্রায় ৫০০ তো হবেই।” “অফিসে তুমি প্রোজেক্ট ম্যানেজারের কাজ করো, তাই না? তোমার সাথে আরো লোক কাজ করে নিশ্চয়?” – চাহাতের বাবা জানতে চাইল।

“আমার আন্ডারে ৪০ জন লেবার আছে, যারা মেশিন সেটআপের কাজ করে, ওদের দেখাশুনা করার জন্য ৪ জন সুপারভাইজর আছে, আর তাদের উপর দুজন ম্যানাজার, এরা সবাই আমার ডিপার্টমেন্টের, আমিই ওদের বস” – ওর শ্বশুরের দিকে তাকিয়ে বলল মিলি।

“বাব্বা, এত লোক, এরা সবাই তো পুরুষ, নাকি এদের মধ্যেও মেয়েরাও আছে?”

“না, সবাই পুরুষ। আমার টীমে কোন মেয়ে নেই, তবে বেশ কয়েকটা মেয়ে অন্য ডিপার্টমেন্টে আছে, এ ছাড়া আরো দুজন বয়স্ক মহিলা আছে আমাদের অফিসে, বাকি সবাই পুরুষ।”

“বাহ! মিলি তুমি এতগুলি পুরুষ মানুষকে চালনা কর। ওরা তোমার কথা শুনে? তোমার কথা মেনে চলে?”

“হ্যাঁ, অবশ্যই, আমি ওদের সিনিয়ার আর লেখাপড়ায়ও জ্ঞ্যানের দিক থেকেও আমি ওদের সবার চেয়ে অনেক বেশি দক্ষ মানুষ, ওদের চাকরি থাকবে না কারো আমার কথা না শুনলে?”

“ওরা তোমার সাথে ফ্লারট করে না, মানে তোমাকে দেখে কটুক্তি করা বলা বা টিজ করা, করে না এগুলি?”

“দু এক জনে প্রথম প্রথম চেষ্টা করেছে, কিন্তু পরে আমার ক্ষমতা দেখে এখন আর কেউ মুখ খোলার সাহস পায় না। আমাদের চেয়ারম্যান সাহেব আমাকে নিজের মেয়ের মত ভালবাসেন আর আমাকে সব সময় সাপোর্ট দেন, তাই ওদের কারোর আমার দিকে আঙ্গুল তোলার সাহস নেই।”

“বাহ! জেনে ভালো লাগছে, যে, আমাদের বাড়ির হবু বৌ নিজের অফিসের পুরুষমানুষদেরকে চালায়, কন্ট্রোল করে ওদেরকে। এই বাড়ির তুমি যখন বৌ হবে তখনও কি আমাদের উপর সব সময় হুকুম চালাবে মা?” – দুষ্টমি গলায় হেসে চাহাতের বাবা জানতে চাইল।

“অবশ্যই, আপনারা দুষ্টমি করলে বকা দেব, আর কথা শুনলে অনেক অনেক আদর দেব। এইভাবে বলে” – মিলি নিজের হবু শ্বশুরের আরো কাছে গিয়ে জড়িয়ে ধরে উনার গালে একটা চুমু দিয়ে দিল, ওদের দুজনের সামনেই।

“আর আমি?”- কিছুটা হতাসের স্বরে বলল লিয়াকাত।

“শুধু বকা আপনার জন্যে। কোন আদর পাবেন না। বিয়ে করছেন না কেন আপনি? আগে আমাকে একটা সঙ্গীর ব্যবস্থা করে দিন তাড়াতাড়ি বিয়ে করে, তারপর পাবেন আদর” – মিলি ওর ভাসুরের দিকে তাকিয়ে দুষ্টমি মাখা কণ্ঠে হাসি হাসি মুখে বলল।

“বিয়ে যে করব পাত্রি কই, এমন সুন্দরী তোমার মতন একটা পাত্রী যে পাচ্ছি না, সেই জন্যেই বিয়েটা হচ্ছে না আর বোধহয় আর হবেও না। আর আমি যদি বিয়েই করি, তাহলে তখন তোমার কাছ থেকে আর আদর চাইব না তো, তখন তো আমার বৌয়ের কাছ থেকে সব আদর পাব” – হেসে দুষ্টমীর সাথে লিয়াকাতও জবাব দিতে ছাড়লো না।

“বিয়ে না করলে আদর ও পাবেন না আমার কাছ থেকে। শুধু বকাই পাবেন। আর যদি ভাবী নিয়ে আসেন, তাহলে ভাবীর সামনেই অনেক আদর করব আপনাকে” – মিলি যেন বিজয়ীর ভঙ্গীতে লিয়াকাতের দিকে তাকিয়ে বলল।

“তাহলে আমার কপাল খারাপ। আর কি” – লিয়াকাত দীর্ঘনিঃশ্বাস ফেলল।

এই ফাঁকে সবার জন্যে চা জলখাবার চলে এল, সবাই মিলে কথা বলতে বলতে চা-নাস্তা জলখাবার লাগল। এর পরে চাহাতের বাবা উঠে চলে গেল সেখান থেকে। চাহাত তখন ওর বড় ভাইয়ের কাছে জানতে চাইল, ওর নারী সংক্রান্ত জীবন কেমন চলছে, কোন নতুন মেয়েকে পটাতে পেরেছে কি না লিয়াকাত।

“কি আর করব রে চাহাত, এই বয়সে ঘরে একটা মেয়ে মানুষ না থাকলে আমাকে তো এদিক সেদিক মুখ ঢুকিয়ে এটা সেটা খেয়েই বেঁচে থাকতে হবে, সেভাবেই বেঁচে আছি। এখন আমার একটা দুই বাচ্চার মায়ের সাথে প্রেম চলছে । ইদানীং তাকেই লাগাই সপ্তাহে একদিন করে” – নির্লজ্জের মত লিয়াকাত নিজের যৌন জীবনের কথা মিলির সামনে অকপটে বলতে লাগল নিজের ছোট ভাইকে উদ্দেশ্য করে।

বেশ আগ্রহ নিয়ে চাহাত আর মিলি শুনছিল ওর কথা। “দু দিন আগে আমার এক বন্ধুকে নিয়ে গিয়েছিলাম ওই মহিলার বাড়িতে, তারপর কথায় কথায় আমি আর আমার বন্ধু দুজনে মিলে একসাথে ওই দুই বাচ্চার মাকে দু ঘণ্টা এক নাগাড়ে চুদলাম। প্রথমে ওই মহিলা রাজী হচ্ছিলো না থ্রিসাম সেক্সের জন্যে। রাজী করিয়ে ফেললাম ওকে পরে। আমাদের কাজ যখন প্রায় শেষ, ঠিক তখনি, ঘরে এসে ঢুকলো ওই মহিলার স্বামী। ওই মহিলার সাথে আমাদের সম্পর্ক নিয়ে উনি একদম বিচলিত হল না। ওই মহিলার স্বামীর কোন আপত্তিই ছিল না, উনি বরং চাইতেন, উনার স্তিকে অন্য কেউ চুদুক আর সে নিজে তার আনন্দন উপভোগ করবে। ওই লোকটাও আমাদের সাথে মিলে নিজের বৌকে চুদলেন। ওর বৌকে চোদন্রত অবস্থায় ছবি তুললেন, এমনকি সেক্স ভিডিও করলেন। নিজেই নিজের স্ত্রীকে উৎসাহিত করলেন যেন আরো ভালো করে আমাদেরকে সুখ দেয়। অসাধারন একটা দারুন অভিজ্ঞতা হল সেদিন আমারও” – লিয়াকাত বেশ শান্ত স্বরে ওর এই মেয়েমানুষ জয়ের গল্প শোনাচ্ছিলো

মিলি আর চাহাতকে। মিলি চোখ বড় বড় করে অবিশ্বাসের দৃষ্টিতে লিয়াকাতের কথা শুনছিল, আর দাদার কান্ড শুনে চাহাতের বাঁড়া ঠাঠিয়ে শক্ত হয়ে উঠেছিল।

“বিশ্বাস হচ্ছে না আমার মোটেই। একদম অসম্ভব, এরকম হতে পারে না। আপনি দাদা, বানিয়ে বানিয়ে আমাদেরকে গল্প বলছেন” – মিলি নিজের মতামত জানাল।

লিয়াকাত প্রতিবাদি কণ্ঠে বলল, “যৌন ক্ষুধা কিছু কিছু মেয়েদের খুব বেশি থাকে, আর তাদের অনেকেরই স্বামীও খুব বুঝদার থাকে, তাই সেই ক্ষেত্রে অসম্ভব বলে কিছু নেই। আমার কাছে ভিডিও করা আছে। তোমরা প্রমান চাইলে দেখতে পারো। আর যৌনতার ক্ষেত্রে অনেক মেয়েই একাধিক পুরুষ আর নোংরামি ভালোবাসে। এটা একদম সত্যি কথা। চাহাতকে জিজ্ঞেস করো, ও ভালো করেই জানে” – ওর ছোট ভাইয়ের দিকে ইঙ্গিত করে লিয়াকাত মিলিকে চোখ মারল।

“আচ্ছা অনেক গল্প হয়েছে, মিলি এবার চল তোমাকে আমাদের বাড়ি আর আশেপাশের এলাকাটা ঘুরে দেখায়” এই বলে ওর লিয়াকতকে আর কিছু বলার সুযোগ না দিয়ে চাহাত মিলির হাত ধরে ওকে নিয়ে ওই রুম থেকে বের হয়ে গেল আর এদিকে লিয়াকাত চলে গেল রান্নার খবর নিতে। “আচ্ছা চাহাত, দাদা তোমাকে জিজ্ঞেস করতে বলছিল?” – মিলির মনে লিয়াকাতের শেষ কথাটা খোঁচা দিচ্ছে।

Bangla Choti Upanyas লেখক ফের_প্রগ

বাংলা চটি কাহিনীর সঙ্গে থাকুন ….

ইনসেস্ট Bangla Choti পড়তে এখানে ক্লিক করুন …

Exit mobile version