Site icon Bangla Choti Kahini

বাংলা চটি উপন্যাস – মিলি তুই কোথায় ছিলি – ২ (Bangla choti uponyas - Mili Tui Kothay Chili - 2)

Bangla choti – দুজনের বিয়ের তারিখ ঠিক হয়ে যাবার পর ও আংটি বদলের পরে একদিন সন্ধ্যায় চাহাত ওকে নিজের ফ্ল্যাটে আসার আমন্ত্রন দিল। বিয়ের আগে যদিও ছেলে মেয়ের একসাথে থাকা আজকালকার সমাজে একদমই মেনে নেয় না, কিন্তু কে কার সাথে রাত কাটাচ্ছে এত বড় শহরে, সেই খবর কেই বা আর রাখে. সেটা চিন্তা করে মিলি স্থির করল যে ওর নিজের বাড়িটা সে এখনই ছেড়ে দেবে না।

কোনরকম আর্থিক সংকট নেই মিলির, ও যা রোজগার করে সেটা দিয়ে ও ওদের দুজনের জীবন বেশ ভালো ভাবেই শুরু করার জন্যে যথেষ্ট টাকাপয়সা আছে মিলির হাতে। তাই নিজের বাড়ি হাতে রেখেই চাহাতের সাথে ওর ফ্ল্যাটে থাকতে মিলির দিক থেকে কোনরকম বাধাই ছিল না। কাউকে কিছু না জানিয়ে সে কিছু কাপড় নিয়ে চাহাতের ফ্ল্যাটে চলে এলো। ওর নিজের বাড়িতেও সে গিয়ে মাঝে মাঝে থাকবে, এটাও সে চিন্তা করে রাখল।

আসলে বিয়ের আগে কিছুটা দুজন দুজনকে জেনে বুঝে নেওয়া ও দুজনের শরীরের সুখে দুজনে অভ্যস্থ হয়ে নেওয়ার জন্যেই মিলি এই কাজটা করল ওর পরিবারে কাউকে না জানিয়েই। হ্যাঁ, আরেকটা ব্যাপার হল শারীরিক সুখ, চাহাতের সাথে স্থায়ী সম্পর্কে যাওয়ার আগে মিলির সাথে শরীরের একটা বোঝাপড়া করে নেওয়া উচিতই মনে করল মিলি।

কারন শারিরীক সুখের অভাবে অনেক দম্পতিরই বিয়ের পর সংসার ভেঙ্গে যেতে সে দেখেছে। তাই নিজের বেলায় সে রিস্ক আর নিতে চাইল না। চাহাত যদিও বা মানুষ হিসাবে অসাধারন, কিন্তু পুরুষ হিসাবে বিছানায় কেমন পারদর্শী সেটাও পরখ করে নিতে চাইল মিলি। চাহাত ওকে বেশ ঘটা করেই নিজের ফ্ল্যাটে নিয়ে এলো, আশে পাশের ফ্ল্যাটের লোকদের কাছে মিলিকে নিজের স্ত্রী হিসাবেই চাহাত পরিচয় করিয়ে দিচ্ছিল।

চাহাতের ফ্ল্যাটটা ছিল ১২ তলার উপরে, বেশ বড় আর ভালো ভালো দামী দামী আসবাবপত্রে ভরা। নতুন সংসার শুরু করার জন্যে কোন কিছুরই অভাব ছিল না চাহাতের বাড়িতে, শুধু একটি মেয়ে মানুষেরই দরকার ছিল। মিলি আসাতে সেই অভাবটাও পূর্ণ হয়ে গেল। চাহাত আর মিলি দুজনেই স্বামী-স্ত্রীর মত করে ওদের দুজনের সংসার শুরু করল বিয়ে না করেই।

প্রথম রাত থেকেই চাহাত আর মিলি তাদের যৌন জীবন শুরু করে দিল। ধীরে ধীরে একজনের শরীরকে আরেজনের বুঝে নিতে তেমন কিছু বেগ পেতে হল না। দুজনেই এর আগে অন্য নারী বা পুরুষের সাথে শারীরিক সম্পর্ক করেছে, তাই নতুন শরীর ছাড়া ওদের সেক্স লাইফে সুখের ক্ষেত্রে অভিজ্ঞতার তেমন একটা কমতি মোটেই হল না। একজনের শরীরের অন্যজন সুখ খুঁজে নেওয়ার অভিযানও সাথে সাথেই চলে। ধীরে ধীরে চাহাত যেন মিলিকে আর বেশি বুঝতে পারছে এখন।

যৌনতার দিক থেকে প্রথম প্রথম মিলির সাথে কিছুটা রক্ষণশীল মনোভাবের পরিচয় দিলেও মিলি যে সেক্সকে খুব ভালোবাসে, সেটাকে মিলি প্রথমেই চাহাতের সামনে প্রকাশ করতে চায় নি। কথায় ও কাজের দিক থেকে মিলি খুব নম্র, ভদ্র, বুদ্ধিমতি, আর শারীরিক সৌন্দর্য বলাই বাহুল্য কিন্তু বিছানায় চাহাতের সাথে প্রথম প্রথম কিছুটা নিরামিষ ভাব দেখালেও মিলির এই নকল রুপ বেশিদিন ধরে রাখতে পারল না, ওর বাঘিনী রুপ বের করে নিতে বেশিদিন দেরী হল না চাহাতের।

কাকওল্ড ও ইনসেস্ট সেক্সের Bangla Choti Upanyas দ্বিতীয় পর্ব

চাহাত বুঝতে পারছিল যে, মিলির মনের ভিতরের বিভিন্ন দেওয়াল পেরিয়ে, যৌনতার গভীরে প্রবেশ করে মিলিকে ভালো করে সুখ দিতে পারলে, মিলি প্রচণ্ড রকম এক কামুকী নারীতে রূপান্তরিত হতে বেশী দেরি করবে না। চাহাতও মনে মনে মিলির এই রূপটাই দেখতে চাইছিল। দুজনে মিলে রাতে বিছানায় শুয়ে টিভীর বড় পর্দায় বিভিন্ন ব্লু ফ্লীম, ম্যুভী ক্লিপ, ও নীল ছবি দেখতে দেখতে, চাহাতের সাথে সেক্স সম্মন্ধে নানা রকম কথা বলতে বলতে ধীরে ধীরে মিলির ভিতরের সেই কাম বাঘিনী জেগে উঠতে শুরু করল।

প্রথম প্রথম না করলেও মিলি ধীরে ধীরে চাহাতের বাঁড়া চোষার কাজেও বেশ পারদর্শী হয়ে উঠল। বাঁড়ার বীর্য খেয়ে নেওয়াও ধীরে ধীরে শুরু করল মিলি। চাহাত নিজে যেটুকু জানে সেটুকু দিয়েই ধীরে ধীরে মিলির মনের যৌন বন্ধনগুলো খুলে মুক্ত করে ফেলল। মিলি যে খুব কামস্পর্শকাতর মেয়ে সেটাও চাহাত বুঝতে পারল। মিলি নিজে থেকে চট করে সেক্স শুরু করে না, কিন্তু ওর প্রতিপক্ষের আগ্রহ দেখলেই ওর নিজের উত্তেজনা জাগ্রত হতেও মোটেই সময় লাগে না।

কাপড়ের নিচে মিলির শরীরের সবচেয়ে মারাত্মক অস্ত্র হল মিলির ডবকা মাই দুটো আর পোঁদ বা পাছা। ওগুলোর সৌন্দর্যের বর্ণনা দেওয়া আমার মত নবীন লেখকের পক্ষে সম্ভব নয়। তারপরেও বলছি, মিলির পাতলা শরীরের সাথে মিলির বড় বড় ধবধবে সাদা মাই দুটো মোটেই সামঞ্জস্য পূর্ণ নয়। বুকের খুব কাছ থেকেই শুরু হয়ে পুরো বুকের সমস্ত অংশটুকু থেকে মাইয়ের স্তম্ভ শুরু হয়েছে। ঠিক যেন কোন মসজিদের গুম্বুজের মত সামনের দিকে ঠেলে উঠেছে, মাইয়ের বোঁটাগুলো যেন সেই গুম্বুজের মিনার। নরম তুলতুলে মাই কিন্তু এতটুকুও ঝুলে পড়ে নি, যদিও মাইয়ের ভার বহন করা মিলির এই শরীরের পক্ষে বেশ কঠিন। নিয়মিত যোগ ব্যায়াম আর সারাদিন প্রচুর কাজকর্মের দৌড়ঝাপে ব্যস্ত থাকতে হয় বলে মিলির শরীরের মধ্যে বাড়তি এক ফোঁটাও চর্বি নেই।

পাতলা চিকন কোমর। সামনের দিকে তলপেটের ঠিক উপরে সুগভির বড় নাভি, আর তার কিছুটা নিচে মিলির নরম ফুলকো কচি গুদের বেদী। বেশ মোটা গুদের ঠোঁট দুটো, লালচে ফর্সা, যেন টোকা দিলেই ফেটে রক্ত বের হয়ে যাবে। গুদের ক্লিটোরিস বা ভঙ্গাকুরটা খুব ছোট। সব সময় গুদের বাল কামিয়ে রাখতেই পছন্দ করে মিলি। গুদে বা পোঁদে একটা বালও যেন গুদ বা পোঁদের সৌন্দর্য নষ্ট করতে না পারে, মিলি সেই বিষয়ে সব সময় কড়া নজর রাখে।

রসালো টাইট গুদের ভিতরটা যেন সব সময় টগবগ করে ফুটছে। খেজুর গাছের নলি দিয়ে যেভাবে রস গড়িয়ে পড়ে, পুরুষের বাঁড়া ঢোকার সাথে সাথে মিলির গুদ দিয়েও ঠিক সেভাবে রস গড়িয়ে পড়ে। সব সময়ই, সব বয়সের পুরুষের কাছে রসালো গরম গুদ এক অতি উপাদেয় বিশেষ সুমিষ্ট খাদ্য। আর মিলির পিছন দিকের উঁচু গোল, ছড়ানো পোঁদটাও ছেলেদের কাম জাগরণের এক মোক্ষম হাতিয়ার।

যে কেও মিলির মসৃণ বড় বড় ফর্সা দাবনা দুটোকে দেখলেই টিপে কামড়ে কাঁচা খেয়ে ফেলতে বাধ্য হবে। কিছুটা গোলাপি রঙয়ের পোঁদের ফুঁটোটাও মিলির শরীরের প্রতি কাম জাগরণের দ্বিতীয় একটা খনি। মিলির এই পোঁদের ফুটোর মজা যে একবার পাবে সে কোনদিনও সেটা ছেড়ে আর উঠতে চাইবে না। হাঁটার সময়ে প্রাকৃতিক ভাবেই ওর পাছার দোলানি যে কোন বয়সী পুরুষদের মস্তিস্ক মিলির পাছার দিকে দ্বিতীয় নজর দিতে বাধ্য করবেই।

Bangla choti লেখক ফের_প্রগ

Bangla choti kahinir সঙ্গে থাকুন ….

সেরা Bangla choti পড়তে এখানে ক্লিক করুন …

Exit mobile version