Site icon Bangla Choti Kahini

শ্বশুরের কোলে বৌমা দোলে – ২ (Bangla choti new golpo - Sosurer Kole Bouma Dole - 2)

Bangla choti new golpo 2nd part

প্রায় ঘন্টাখানেক বাদে সুপ্রিয়া বিছানা থেকে উঠল এবং একটা শাড়ি পরে পরিপাটি করে সাজলো। শাড়ির আঁচলটা ইচ্ছে করেই একটু নামিয়ে রাখল যার ফলে ওর একটা মাই এবং গভীর খাঁজ দেখা যাচ্ছিল। তারপর দুই কাপ চা নিয়ে বসার ঘরে সুজয়ের কাছে গিয়ে বলল, “হাই কাকু, গুডমর্নিং! সরি, তোমায় চা দিতে একটু দেরী করে ফেললাম। কেমন আছ?”

সুপ্রিয়া সুজয়ের সামনে এমন ভাবে বেঁকে চায়ের কাপটা টেবিলর উপর রাখল যাতে সুজয় ওর মাই এবং মাইয়ের খাঁজটা স্পষ্ট দেখে ফেলল। কিন্তু গতকালের ঘটনার পরে সুজয়ের মনে একটা ভয় হয়েছিল তাই সে সুপ্রিয়ার মাইয়ের উপর থেকে দৃষ্টি সরিয়ে নিল।

সুপ্রিয়া সোফার উপর সুজয়ের গা ঘেঁষে এমন ভাবে বসল যে ওর পাছা সুজয়ের পাছার সাথে ঠেকতে লাগল। সে সুজয়ের গাল টিপে মুচকি হেসে বলল, “কাকু, গতকাল তোমায় বকেছিলাম তাই কি রাগ করে আমার দিকে তাকাচ্ছনা এবং কথাও বলছনা? গতরাতে রমেন আমায় বলেছে যে ওর উপর তোমার অনেক উপকার আছে। এর বিনিময়ে আমি ওর স্ত্রী হয়ে তোমার কাছে এসেছি। সরি কাকু, আর কোনওদিন তোমায় কিছু বলব না। আমি বুঝতে পেরেছি রাতের বেলায় রমেন আমার উপর ওঠার ফলে খাটের ক্যাঁচ ক্যাঁচ আওয়াজে তোমার খূব কষ্ট হয় এবং কাকীমার কথা মনে পড়ে যায়।”

সুজয় যেন নিজের কানের উপর বিশ্বাসই করতে পারছিলনা। যে মেয়েটা গতকাল ওকে যা তা বলেছে তারই পরিবর্তিত রূপ দেখে সুজয় কিছুতেই স্বাভাবিক হতে পারছিলনা।

সুপ্রিয়া সুজয়ে হাতটা টেনে নিজের মাইয়ের উপর রাখল এবং বলল, “কাকু, তুমি গতকাল এগুলো টিপতে চেয়েছিলে, আজ আমি তোমায় এগুলো নিয়ে খেলার অনুমতি দিলাম। আচ্ছা কাকু, এই কিছুক্ষণ আগে চুপি চুপি টর্চের আলোয় নাইটির ভীতর দিয়ে ভাইপো বৌয়ের গুহা দর্শন করলে, তোমার কেমন লাগল বল ত?”

সুজয় যেন বিদ্যুতের শক খেল। সে আমতা আমতা করে বলল, “না, মানে তুমি ….?” সুপ্রিয়া হাসতে হাসতে বলল, “হ্যাঁ কাকু, আমি ইচ্ছে করেই নাইটি তুলে ঘুমের ভান করে শুয়েছিলাম। আমি দেখছিলাম তুমি আমার দিকে এগুনোর সাহস কর কি না। যাই হউক ভাইপো বৌয়ের ঘাস বিহীন গুহা তোমার কেমন লাগল, বললেনা ত? কাকিমার গুহার মত সুন্দর না হলেও আমি তোমায় সেই সব আনন্দ দিতে রাজী আছি যা কাকিমা তোমায় দিত।”

সুজয় মনে মনে একটু সাহস পেল এবং সুপ্রিয়া কে বলল, “সুপ্রিয়া, তোমার যোনিদ্বার অসাধারণ সুন্দর! আমি এবং রমেন অনেক ভাগ্য করেছি তাই এই স্বর্গদ্বার দেখতে পেলাম। তোমার কাকী শাশুড়ির সাথে তোমার তাজা এবং কচি জিনিষের কোনও তুলনাই হয়না। তুমি আমায় অনুমতি দিয়েছ তাই আমি তোমার যৌবন ফুলগুলো টিপতে সাহস করছি।”

সুপ্রিয়া হেসে বলল, “না কাকু, এইটুকু সাহসে হবেনা। আরো বেশী সাহস করে আমার ব্লাউজ এবং ব্রেসিয়ার খুলে ওগুলো টিপতে হবে। আচ্ছা দাঁড়াও, আমি নিজেই ঐগুলো খুলে দিচ্ছি।”

সুপ্রিয়া নিজেই নিজের ব্লাউজ এবং ব্রা খুলে দিল। সুজয় একদম সামনে থেকে সুপ্রিয়ার টুসটুসে, নরম, গোলাপি এবং ছুঁচালো মাইগুলো দেখতে লাগল তারপর সাহস করে সুপ্রিয়ার মাইগুলো টিপে দিল।

সুপ্রিয়া আনন্দে সীৎকার দিয়ে বলল, “ওয়াও কাকু, কি মজা লাগছে, গো!! তোমার অনুভবী হাতের ছোঁওয়া পেয়ে আমার মাইগুলো ফুলে উঠছে। তোমার হাতের চাপে আমার মাইগুলো বড় হয়ে গেলে কিন্তু তোমাকেই ভাইপো বৌয়ের জন্য নতুন ব্রা কিনে দিতে হবে!”

সুপ্রিয়া হঠাৎ সুজয়ের কোলে বসে বলল, “কাকু, তুমি ত আমার সব সম্পদ দেখে নিয়েছ, এইবার নিজের সম্পদটাও আমাকে দেখাও না।” সুজয় হঠাৎ করে ভাইপো বৌয়ের সামনে বাড়া বের করতে ইতস্তত করছিল তাই সুপ্রিয়া নিজেই লুঙ্গির ভীতরে হাত ঢুকিয়ে সুজয়ের আখাম্বা বাড়াটা হাতের মুঠোয় ধরে লুঙ্গি থেকে বের করে নিল এবং এক গাল হাসি নিয়ে বলল, “বাঃবা কাকু, কি জিনিষ বানিয়ে রেখেছ, গো! এই বয়সে এত লম্বা, মোটা আর শক্ত হলে রমেনের বয়সে এটা কি ছিল গো?”

সুপ্রিয়া সুজয়ের বাড়ার ছাল ছাড়িয়ে প্রথমে ডগা চাটল তারপর মুখে নিয়ে চুষতে লাগল। তারপর ইয়ার্কি করে বলল, “খুড় শ্বশুর মশাই, দেখুন আপনার ভাইপো বৌ আপনার বাড়া চুষছে। তোমার বাড়াটা নোনতা ললীপপের মত! হ্যাঁ গো কাকু, এর আগে কাকিমা ছাড়া আর কোনও মেয়ে তোমার বাড়া চুষেছে নাকি?”

সুজয় একটু ইতস্তত করে বলল, “হ্যাঁ, আমাদের বাড়ির দুই কাজের বৌ বেশ কিছুদিন আগে আমার বাড়া চুষেছে। কিন্তু এই ঘটনা রমেন বা তার কাকিমা কেউ জানেনা। তুমি যেন রমেনকে বলে দিওনা।”

সুপ্রিয়া মুচকি হেসে বলল, “দুর বোকা, এইসব কথা কি বর কে কেউ বলে। তা কাকু, তুমি ঐ কাজের বৌগুলো কে চুদেছিলে?”

সুজয় বলল, “সুপ্রিয়া, গতকাল এবং আজ, এর মধ্যে তুমি সম্পূর্ণ পাল্টে গেলে কি করে, বল ত? গতকাল এত রক্ষণশীল ছিলে, আজ ত তোমার মুখে আর শরীরে খই ফুটছে।”

সুপ্রিয়া সুজয়ের বাড়ায় চুমু খেয়ে হেসে বলল, “গতকাল আমি তোমার ভাইপো বৌ ছিলাম, আজ আমি নিজেকে সম্পুর্ণ পাল্টে তোমার বান্ধবী হয়ে গেছি। এখন থেকে আমি কিন্তু তোমায় কাকু না বলে সুজয় বলে ডাকব, কোনও আপত্তি নেই ত?”

সুজয় সুপ্রিয়ার গালে এবং ঠোঁটে অনেক চুমু খেয়ে বলল, “কোনও আপত্তি নেই, সোনা। তুমি আমার বাড়া চুষছ, তাই কাকু সম্বোধন মোটেই মানাচ্ছে না। আর হ্যাঁ, ওই কাজের বৌগুলোকে আমি বেশ কয়েকবার ন্যাংটো করে চুদেছিলাম। হেভী মজা লেগেছিল।”

“এইবার এই যুবতী বান্ধবীকে চুদলে তুমি অনেক বেশী মজা পাবে” সুপ্রিয়া বলল।

সুপ্রিয়া নিজেই শাড়ী, সায়া ও প্যান্টি খুলে সম্পুর্ণ উলঙ্গ হয়ে গেল তারপর একটানে লুঙ্গিটা খুলে দিয়ে সুজয়কেও সম্পুর্ণ উলঙ্গ করে দিল। সুপ্রিয়া সুজয়ের মুখের সামনে গুদ দুলিয়ে বলল, “সুজয়, দেখো, আমি গুদটা কত মসৃণ এবং নরম বানিয়ে রেখেছি। আমি নিয়মিত বাল কামাই, তবে ছেলেদের ঘন বালে ঘেরা বাড়া এবং বিচি আমার বেশী ভাল লাগে। তোমার ভাইপো যেদিন বাড়ি থাকে, সেইরাতে আমায় অন্ততঃ তিন বার চোদে। অবশ্য এখন থেকে রমেন বাড়ি না থাকলেও আমার গুদ ফাঁকা থাকবেনা, তুমিই আমায় চুদে দেবে।”

সুজয় সুপ্রিয়ার গুদে মুখ লাগিয়ে গুদ চাটতে লাগল। ২৫ বছরের যুবতী বৌয়ের গুদের সুস্বাদু রস খেয়ে সুজয়ের যৌবন পুরোদমে ফিরে এল। সুপ্রিয়া সুজয়ের কোলে উঠে সুজয়ের বাড়ার ডগাটা নিজের গুদের মুখে ঠেকিয়ে জোরে লাফ মারল। সুজয়ের আখাম্বা বাড়াটা ভচ করে সুপ্রিয়ার গুদে ঢুকে গেল। সুপ্রিয়া উপর থেকে এবং সুজয় তলা থেকে ঠাপ মারতে লাগল।

সুপ্রিয়ার পাছাটা খূব সুন্দর ভাবে সুজয়ের কোলের উপর দুলছিল। সুজয় নিজের বলিষ্ঠ হাতে জাপটে ধরে সুপ্রিয়ার পাছাটা টিপতে লাগল। সুপ্রিয়া আনন্দে সীৎকার করে বলল, “বাঃ সুজয়, ভাইপো বৌকে ত বেশ ভালই চুদছ। তোমার এবং রমেনের ঠাপের মধ্যে আমি কোনও পার্থক্য পাচ্ছিনা। তোমার জোর দেখে কে বলবে তোমার ৪৫ বছর বয়স!”

ঠাপের জন্য সুপ্রিয়ার মাইগুলো সুজয়ের মুখের সামনে দুলছিল।

Bangla Choti Kahiniir Songe thakun

Bangla choti new golpo lekhok Summirtoy2016

Exit mobile version