Site icon Bangla Choti Kahini

পলি পলাস পল্লবী তিন ভাই বোন – ১ (Bangla choti - Poli Polash Pollobi Tin Vai Bon - 1)

আমি এই সাইটে অনেক দিন আসি। তবে লগ ইন করে কখনো লিখব বলে ভাবিনি। আজ মন চাইলো কিছু লিখতে তাই শুরু করলাম। আপনাদের সমর্থন পেলে গল্পটা চালিয়ে নিয়ে যাব। আশা করি খারাপ মন্তব্য করবেননা।
পলি পলাস পল্লবী। তিন ভাই বোন। যথাক্রমে একুশ বিশ আর ১৫ বছর বয়স। পলি সবার বড় তাই সবার উপর একটু প্রভাব খাটাতে চায়। যে কোন সময় এটা ওটা করতে আদেশ করে পলাস আর পল্লবীকে। পলাস আর পল্লবী ছোট হওয়ায় কখনো নিষেধ করেনা। তাছাড়া পলি প্রচন্ড আদর করে পলাস আর পল্লবীকে। ভাই বোনের দিকে সবসময় খেয়াল রাখে পলি। পড়াশুনা থেকে শুরু করে খাওয়া দাওয়া সব জায়গায়।

পলি অত্যন্ত সুন্দরী। দুধে আলতা গায়ের রং, টানা টানা চোখ, লম্বা চুল সব মিলিয়ে নজর কাড়ার মত। তাই রুপের অহংকার ও আছে প্রচুর। সহপাঠিদের প্রেমের প্রস্তাব দিয়ে জুতার বাড়িও খেয়েছে অনেকে। বড় লোকের মেয়ে, তার উপর দেখতে সুন্দরী হলে যা হয় আর কি? বাড়িতে খাওয়ার টেবিল থেকে শুরু করে শোবার রুমে পর্য়ন্ত পলির কতৃত্ব। এখন পড়তে বস, এখন খেতে এস, স্নান সেরে নাও, কলেজে যাও ইত্যাদি। পল্লবী একটু বেশি ভয় পায় পলিকে। পলাস তেমন কেয়ার করেনা। তার পরও বোনের সামনে কিছু বলার সাহস এখনো হয়নি। পলি যাই বসে মাথা পেতে নেয়, যদিও পেছনে দজ্জাল, ঝাঁসি কি রানী, এমন আরো অনেক উপাদি দেওয়া হয়ে গেছে।

আজও অন্য দিনের মত পড়তে বসেছে সবাই। একটা টেবিলে পলাস আর পল্লবী মুখামিখি বসেছে, আর পলি সবার হেড হিসেবে অন্য ধারে বসেছে। পলাসের আজ পড়ায় মন বসছেনা। পল্লবী রোজকার মত একধ্যানে পড়ছে। পলাস মাঝে মাজে পল্লবীর দিকে আবার মাঝে মাঝে পলির দিকে আড় চোখে তাকচ্ছে। বাইয়ের দিকে কোন খেয়াল নেই। পলি তা খেয়াল করল।
পলি -কিরে তোর কি হল, পড়ছিসনা যে?

পলাস – আমতা আমতা করে,কই আমি তো পড়ছি দিদি।
পলি -আমাকে বোকা বানাতে আসিসনা।
পলাস – সরি দিদি। বইয়ের দিকে নজর দিল। তার পরও পলাসের পড়ায় মন বসছেনা। কেন জানি আজ পলির বুকের দিকে বার বার তাকাতে ভালো লাগছে পলাসের। এর আগে কখনো এমন হয়নি। আগে কখনো পলি কিংবা পল্লবীকে নিয়ে এমন ভাবেনি পলাস। আজ কেন যানি পলির বুকের ভি সেপ গলা দিয়ে স্তনের ভাজটা দেখতেই পলাসের মাথা নষ্ট হযে গেছে। বার বার সেদিকেই চোখ চলে যাচ্ছে।

পলি -পলাস আমার মাথাটা কেন যানি ধরেছে, একটু বাম নিয়ে আয়তো?
পলাস কিছু না বসে সোজা উঠে গেল,একটা বাম এনে পলির হাতে দিয়ে আবার বসে পড়লো।

পলি -তুইত আজ পড়ছিস না,এদিকে আয় আমার মাথায় একটু মালিশ করে দে? কি আর করবে পলাস? বাধ্য ছেলের মত উঠে পলির হাত থেকে আবার বামটা নিয়ে একটু বের করে পলি কপালে লাগিয়ে মালিশ করতে লাগলো। পলি তখন মাথাটা একটু পেছনে হেলান দিয়ে চোখ বন্ধ করে নিল। পলাস ধিরে ধিরে পলির কপালে গাড়ে মালিশ করতে লাগলো। পেছনে হেলান দেওয়াতে পলির জামার গলা দিয়ে ভেতরের অনেক খানি দেখা যাচ্ছে। এমন কি দুই স্তনের মাজখান দিয়ে নিছের দিকের অনেক খানি অনুভব করা যায়। পলাসের তখন মাথা খারাপ হবার পালা। পলির গাড় মালিশ করতে করতে চোখের ক্ষুদা মেটাতে লাগলো পলাস। হয়েছে এবার পড় গিয়ে পলি বলল। পলাস বলল আজ পড়তে ভালো লাগছে না দিদি আমি যাই?

তিন ভাই বোনের Bangla choti golpo

পলাস নিজের রুমে এসে ভাবতে লাগলো। পলির পাগল করা রুপের নেশায় পুর মাতাল হয়ে গেছে আজ পলাস। এর আগে কখনো এমন করে ভাবেনি। আজ হঠাৎ কেন এমন হচ্ছে। পলি তার আপন বোন। আপন বোনকে নিয়ে এমন ভাবা কি ঠিক? কিন্তু কি করবে পলাস? মন থেকে আজ কিছুতেই সরাতে পারছেনা। বার বার পলির খাড়া খাড়া স্তন দুটো চোখের সামনে ভেসে উঠছে। কম্পিউটারে বসে পর্নো দেখার মন চাইলো। তাও ভালো লাগছেনা। কেন জানি মনে হতে লাগলো এসব নেংটা মেয়েদের চাইতে চুরি করে পলির স্তন দেখেই বেশি মজা পেয়েছে পলাস। যদি পলিকে পুরো নেংটা দেখে তাহলে হয়ত পলাস পাগলই হয়ে যাবে। এসব চিন্তা করতে করতে ওদিক থেকে ডাক পড়লো খাবার টেবিলে। খালি বারবার তাকাচ্ছে পলাস পলির দিকেই খাবার টেবিলে বসেও। মন থেকে একটু আগে দেখা সেই ছবিটা কিছুতেই পলাসের চোখের সামনে থেকে সরাতে পারছেনা।

পলাস পলি পল্লবী, তিন জনই দোতলায় থাকে। ওদের বাবা মা নিচ তলায়। পলাস আর পল্লবীর রুমের দরজা একধম মুখামুখি। পলাসের রুম থেকে বেরুলে ডান পাশে বাথরুম।পল্লবীর রুমের পাশে পলির রুম। পলি আর পল্লবী আগে একই রুমে ঘুমাত। এখন পল্লবী নাকি ঘুমের মাঝে বেশি গড়াগড়ি দেয়। তাই পলি আর পল্লবীর সাথে থাকেনা। যদি সবার রুম আলাদা, তবে তিনজনেই একই বাথরুম ব্যবহার করে। দোতলায় আরো একটি বাথরুম আছে তবে সেটা একটু দুরে পড়ে। তার পরও যদি কখনো এই বাথরুমে কেউ থাকে তখন ওটাতেই যায়।

পলাসদের বাড়িটা দোতলা। দোতলা বললে পুরোটা ঠিক হবেনা। কারন দোতলা উপরে আরো তিনটা রুম করা হয়েছে সিড়ি দিয়ে ওঠার মুখে। অবশ্য কেউ থাকেনা সেখানে। নিচতলা আর দোতলায় থাকার মানুষই নাই। মোট পাঁচ জন কাজের লোক। সব আউট হাউসে থাকে। তিন জন মহিলা আর দুইজন পুরুষ। ঘরের ভেতরে আসার পারমিশন মাত্র দুজন মহিলার কাছে আছে।
পলাস সারা রাত শুয়ে শুয়ে শুধু পলিকে নিয়েই ভেবেছে। একটুও ঘুমাতে পারে নি। পর দিন সকাল বেলা কলেজে যাবার আগে পলির কাছে গেল পলাস। পলি জানতে চাইল কিরে কিছু লাগবে? পলাস বলল আমকে কিছু টাকা ধার দিবি দিদি?

পলি -মার কাছে চাইলেই পারিস, ধার নিতে হবে কেন?
পলাস -দিবি কিনা সেটা বল। এত বাহানা বানাতে হবেনা।
পলি -উলেলে একটু মজা করেই পলাসের চিবুকে হাত দিয়ে বলল এত রাগ? কত লাগবে বল?
পলাস – দুই হাজার টাকা থেকে পাচ হাজার।
পলি -কত লাগবে সেটাও জানিস না?
পলাস – তোর কাছে কত আছে সেটা আমি কি করে বলব?

পলি -ঠিক আছে, কবে ফেরত দিবি?
পলাস -টাকা দেবার আগেই ফেরত কবে দেব সেটা জানতে চাইছিস?
পলি -এমন আরো বহু বার নিয়েছিস, ফেরত দিয়েছিলি কখনো?
পলাস – এবার আর তেমন হবেনা। এগুলা অবশ্যই ফেরত দেব।
পলি – আগে বল কবে দিবি?

পলাস -দিয়ে দেব বলছিত দিদি। একটু এগিয়ে গিয়ে পলির চেয়ারের পেছনে দাড়ালো। পলির চুলে একটা হাত দিয়ে বিলি কাটতে কাটতে দেনা দিদি।
পলি -আর তেল মারতে হবেনা। দাড়া দিচ্ছি, বসে নিজের ব্যাগ থেকে তিন হাজার টাকা বের করে পলাসের হাতে দিয়ে বলল, তাড়াতাড়ি ফেরত দিস, আবার আগের মত ভুলে যাসনা?
পলাস একটু ঝুকে পলির মুখে একটা চুমু দিয়ে, আই লাভ ইউ দিদি, বলে বেরিয়ে গেল। পলি তার চলে যাওয়া পথের দিকে চেয়ে একটু হাসলো।

বাকিটা পরে ….

Exit mobile version