Site icon Bangla Choti Kahini

সেক্সের প্রথম স্বাদ – ২ (Bangla Choti - Sexer Prothom Swad 2)

Bangla Choti golpo – সেদিন সন্ধ্যায় মাকে বললাম – মা, তোমার কাছে শুলে মোটেও ফ্যানের হাওয়া গায়ে লাগে না। পাসের ঘরে তো দুটো সিঙ্গেল খাট, একটাতে বড়দা শোয় অন্যটা ফাঙ্কা থাকে যেটাতে মেজদা শুত। সে তো এখন কলেজ হোস্টেলে, কাজেই সেই খাটে আমার বিছানা করে দাও। ঐ ঘরে দুটো ফ্যানও আছে শুয়ে আরাম পাব। তোমার কাছে শুলে গরম লাগে।
মা বলল ঠিক আছে ওখানেই শুবি।

রাতে খাওয়া দাওয়া সেরে শুতে ছলে গেলাম। শুয়ে শুয়ে মেসো আর মাসির দুফুরের চোদন দৃশ্যটা ভেবে ভেবে আস্তে আস্তে গরম হয়ে গেলাম।

বড়দা অরুণ রায় তিরপল ব্যাবসা করে, দোকান বন্ধ করে এসে খেয়ে শুতে শুতে রাত দশটা হয়ে যায়। দাদা খেয়ে এসে আমার পাসের খাটে শুয়ে পড়ল।

শুতে আসার আগে মা তাকে বলে দিয়েছে আশা তোর ঘরেতে শুয়েছে।

বড়দা শুয়ে জিগ্নাসা করল আশা ঘুমিয়েছিস।

আমি বললাম নারে বড়দা, বিছানায় খুব পিঁপড়ে। বলে উঠে বসলাম, বিছানা হতে নাম্লাম। টেবিলের উপরে রাখা জাগ থেকে কয়েক্তা ঘোট জল খেয়ে দাদাকে বললাম – বড়দা আমার বিছানায় খুব পিঁপড়ে তোর বিছানায় একটু শোবো।, এই কথা বলেই দরজায় ছিটকানি দিয়ে লাইট নিভিয়ে বরদার মসারির মধ্যে ঢুকে পরি।

আগেই জামাটা খুলে ফেলেছি, শুধু টাইট টেপ জামাটি আছে গায়ে। ইচ্ছে করেই গায়ে শুধু হাত ঘসছি খস খস করে। বড়দা বলে কি হল খস খস করছিস কেন?

আমি বলি, পিঁপড়ে কামড়েছে জ্বালা করছে তাই হাত ঘসছি, তুই একটু হাত বুলিয়ে দেনা, পিঠে আমার হাত যাচ্ছে না। বড়দার দিকে পিছন ফিরলাম। সরু খাট, আমার পাছাটা দাদার কলের মধ্যে ঢুকে গেল। বড়দা পিঠে হাত বোলাতে থাকে, বড়দার বাদুদন্ডটা আমার পাছার ফাঁকে লেগে আছে। ইচ্ছে করেই পাছাটা আরও পিছিয়ে দিলাম। বড়দার বাঁ হাতটা নাভির উপর নিলাম, বললাম ঐখানে পিঁপড়েটা জোরে কামড়েছে। বড়দা নাভিতে হাত ঘসতে লাগল। আমি এমনিতেই রোগা আর লম্বা, কোমরটা সরু। বড়দা আমার নাভিতে হাত বুলাতে শুরু করতেই আমি আমার পাছাটা বড়দার কলের দিকে এগতে পিছতে শুরু করি।

এভাবে বড়দার বাঁড়ায় বারবার নরম পাছার খোঁচা দিতেই বাঁড়াটা নাচানাচি শুরু করল।

আমি বুঝতে পারছি বড়দার হাতটা থর থর করে নাভির নিচের দিকে একবার যেতে চাইছে তো পরের বাড় বুকের কাছে উঠে আসতে চাইছে।

আমি বললাম বড়দা তুই আর হাত নিচে নামাস না আমার অখানে সুড়সুড়ি লাগছে। এই কথা বলে হেসে খপ করে বড়দার দিকে ঘুরে পড়ি। বড়দা তোর সুড়সুড়ি নেই?

বলেও হঠাৎ তার তলপেটে হাতটা চালিয়ে দিই। আঙ্গুল দিয়ে তলপেটটা আঁচড়াতে থাকি।

হ্যাঁ রে বড়দা তোর পেটে এত চুল কেন রে? বড়দা গরম খেয়ে গেছে, কথা না বলে আমার পাছায় প্যান্টির ভিতর হাত বুলাতে বুলাতে বলল – তোর এখানে সুড়সুড়ি লাগছে না তো?

আমি বললাম – না।

এবার বড়দা সোজা আমার গুদের কাছে চিমটি দিয়ে বলল – এখানেই যত সুড়সুড়ি তাই না?

আহা ন্যাকা, তোর যেন ওখানে সুড়সুড়ি নেই – বলে হাতটা নামিয়ে বাঁড়াটা ধরলাম।

বড়দা বলল – আশা ওটা ছেড়ে দে। আমি ঐটা দিয়ে তোর অখানে বরঞ্চ সুড়সুড়ি দি।

বড়দা এবার আমার প্যান্টিটা খুলে ফেলে দিল এবং সে নিজেও লুঙ্গি খুলে দিয়ে বাঁড়াটা আমার কচি গুদের মুখেতে ঘসতে লাগল।

অরে বড়দা রে আমার কি আরাম লাগছে রে। বড়দা এক হাতে একটা মাই টিপতে থাকে আর অন্য মাইএর বোঁটায় দাঁত দিয়ে মৃদু কামড়ে দিল।

আমি প্রচণ্ড সুখে কাতরে উঠে বড়দাকে জড়িয়ে ধরে থর থর করে কাঁপতে থাকি।

নিজের বড়দাকে দিয়ে গুদের পর্দা ফাটানোর Bangla choti golpo

উঃ উঃ উঃ …। তুই আমার বড়দা … তুই আমার গাদন দা … তুই আমার চোদনদা … তুই আমার সোনা দাদা … আমার গুদের চেরাটা রসে রসে ভরে গেছে গো … তোমার ঐ বাঁশটা ঢুকিয়ে নাও না গো। সেদিন স্কুলের মাঠে একটা ছেলে কুকুর একটা মেয়ে কুকুরকে যেমন চুদছিল তুমি তেমনি করে আমাকে চোদ গো দাদা।

এই প্রথম পরিনত বোনের সম্পুর্ন নগ্ন দেহ দেখল বড়দা। আমার মসৃন দেহের মাঝে যেন সমুদ্রের ঢেউ। পা ফাঁক করে আমার লাল গুদের দিকে তাকিয়ে রইল বড়দা। আমার মন চাইছিল যেন অনন্তকাল এই গুদের দিকে বড়দা এই ভাবেই তাকিয়ে থাকে। ‘কি হল বড়দা? এত কি দেখছিস’ আমি অধৈর্য স্বরে বলি। বড়দা তাই মুখ নামিয়ে আমার গুদে মুখ দিল।

বড়দা এমনভাবে চুষতে লাগল যেন পৃথিবীর সবচেয়ে মজার জিনিস খাচ্ছে। আমার মুখ দিয়ে চরম সুখের শীৎকার বেরিয়ে আসতে লাগল।

‘উউহহহ ……… আআহহহ …… ওহহ বড়দাআআ’ গুদ চুষতে চুষতে একসময় আমার শরীর ধনুকের মত বাকা হয়ে যেতে লাগল। আমার গুদ থেকে গরম মাল এসে বড়দার সারা মুখ ভরিয়ে দিল। বড়দাও চেটে চেটে খেতে লাগল।

‘বড়দা …… উহহহ …. উপরে এস আমি তোমার মুখ থেকে …… আআহহহ …… আমার গুদের রসের স্বাদ নিতে চাই’ আমি কোনমতে বললাম। দাদা আমার মাল মুখে নিয়েই উঠে এসে আমাকে কিস করতে লাগল। আমিও আমার নিজের মালের নোনা স্বাদের সাথে বড়দার কিস উপভোগ করছিলাম। বড়দা একহাত দিয়ে আমার একটা মাই টিপতে লাগল আর অন্য হাত দিয়ে আমার গুদে আঙ্গুল ঘষতে লাগল।

আশা তুই আমার ছোট বোন, তোর কচি গুদে এত রস রস আছে তা আগে বলিসনি কেন রে? আমার বাঁড়াটা তোর গর্তে ঢুকে কাতাকুতু দিতে চাইছে তুই তোর গুদটা একটু ফাঁক করে ধরনা।

বড়দার কথা শুনে আমি আমার কচি গুদটা দুদিকে চিরে ফাঁক করতেই সেন্টারে বাঁড়াটা লাগিয়ে দাদা একটা গদাম করে ঠাপ মারল আর বাঁড়াটা পড় পড় করে বাঁড়াটা ঢুকল।

আমি মাগো-মরে গেলাম গো দাদা বলে বড়দাকে সজোরে আঁকড়ে ধরলাম।

বড়দা বলল – তোকে মরতে দিলে আমার বাঁড়া কোথায় দুবে মরবে রে বোন? আমার গুদের পর্দা ছিড়তেই আমি থরথর করে কেঁপে উঠলাম। বড়দা টের পেল ওর ধোন রক্তে একটু ভিজে যাচ্ছে। বড়দা ঐ অবস্থাতেই স্থির থেকে আমার মুখে হাত বুলিয়ে আমাকে আদরের কথা বলতে লাগল। এখুনি ব্যাথা চলে যাবে সোনা বোন আমার আরেকটু সহ্য কর. ব্যাথায় আমি চোখ বন্ধ করে ঠোট চেপে রেখেছিলাম। আস্তে আস্তে ব্যাথা কমে এলে আমি চোখ খুলে তাকালাম।

আস্তে আস্তে আমার ব্যাথা কমে যাওয়াতে আমি উপভোগ করতে লাগলাম। আমার মুখ থেকে সুখের শীৎকার শুনেই দাদা আর একটা গদাম করে মারল আর এক ঠাপ। বাকি বাঁড়াটাও গুদস্ত হল। আমি বাবাগো আর পারি না বলে দম ছারলাম।

Bangla choti golpo বাকিটা পরের দিন বলব ……

Exit mobile version