Site icon Bangla Choti Kahini

বাংলা চটি গল্প – শ্বশুরমশাইয়ের সিঁদুরদান – ২ (Bangla choti - Sosurmoshaiyer Sindurdan - 2)

৬০ বছরেরে শ্বশুর ও ৩০ বছরের বৌমার প্রথম সেক্সের রগরগে Bangla choti golpo দ্বিতীয় পর্ব

ইসস, কি এমন বয়স হয়েছে আপনার, এখনো ইচ্ছা করলে আবার বিয়ে করতে পারেন। ৬০ বছর ছেলেদের একটা বয়স নাকি? আর আপনাকে দেখতে এখনো মাঝ বয়সিই লাগে।
কথাগুলো শুনে প্রেমের মনে নতুন যৌবনের ডাক নেচে ওঠে মুখে তৃপ্তির হাসি ফুটে ওঠে। জুলিকে প্রেম জিজ্ঞাসা করে – কথাগুলো তুমি মন থেকে বলছ।
জুলি – সত্যি? জুলি এবার গম্ভির হয়ে আবার বলে – সত্যি সত্যি সত্যি। এবার হলত বিশ্বাস?

ওদিকে প্রেম মালিশ করা থামিয়ে জুলির পাশে গা ঘেসে বসে ওর পেটে চর্বিতে হাত দিয়ে চটকাচ্ছে।
জুলি আরও বলে আপনার পাশে এখন আমার বয়সী কোনও ৩০ বছরের বউকেও মানাবে। আপনার ৬ গুটের লম্বা সুন্দর এই শরিরতার পাশে অবস্য আমার মত ৫ ফুট ১ ইঞ্চির মেয়েকে বেঁটে লাগে। আর আমাকে যা বাজে দেখতে বলুন? তা ছাড়া আপনার পাশে মাধুরি দীক্ষিতের মত একটা বৌ হলে মানায়। কথাগুলো বলে জুলি বেশ কায়দা করে, প্রেম সবই বোঝে।

প্রেম বুঝতে পেরে জুলির গাল টিপে বলল – ও জুলি তুমি নিজেকে কি ভাবো বলতো? তুমি খারাপ দেখতে হলে আমার কাছে মাধুরি আরও খারাপ। জগতে সবাই খারাপ হবে। তুমি কত সুন্দরী তুমি নিজে তা জাননা। আর তুমি মোটেও বেঁটে নও। বরং তোমার হাইট পারফেক্ট হাইট।
কথাগুলো শুনে জুলি বোঝে কাজ হয়েছে। হথাত জুলির মাথায় একটা বুদ্ধি খেলে গেল। প্রেমকে তেল মাখানর সময় জুলি লক্ষ্য করছিল যে প্রেম অরী বগলের দিকে তাকাচ্ছে। ফলে জুলি বুঝে ফেলে মেয়েদের বগলের লোম দেখে শ্বশুরের সেক্স জাগে।
জুলি তাই হথাত উঠে শ্বশুরের মুখোমুখি বসে আর নিজের ডান বগল্টা দেখিয়ে বলল – আমার এই বগল্টা দেখুন কি লোম হয়েছে। আপনি যখন দাড়ি কাটবেন সেই সময় আমার বগল্টা একটু পরিস্কার করে দেবেন?

প্রেম জুলির বগল থেকে ঘামের একটা গন্ধ পায় নাকের মধ্যে। প্রেম বলে ও জুলি তুমি খুব বোকা। তোমার এমন সেক্সি বগল আর তুমি কাটতে চাইছ লোমগুলো। প্লীজ তুমি লোমগুলো কেটোনা। আচ্ছা জুলি আমি তোমার বগলে চুমু দিতে পারি?
জুলি বলে এ আবার জিজ্ঞেস করতে হয়? আপনার যা মন চায় করুন। প্রেম অমনি জুলির বাহু আর কোমর ধরে বগলের ঘামের গন্ধ শুঁকতে লাগলো। তারপর জিভ বেড় করে জুলির নোংরা বগল চাটতে লাগলো। ভালো বগল চাটা হলে জুলি বাঁ বগল তুলে শ্বশুরকে চাটার জন্য অনুরোধ করে।
প্রেম আর নিজেকে ধরে রাখতে পারে না। দুহাতে জুলির মাই দুটি শক্ত করে ধরে টিপতে থাকে। বাঁ বগলটা চাটতে থাকে। তারপর মুখ তুলে বলে জুলি অ্যাই লাভ ইউ, আজ থেকে তুমিই আমার বৌ। আমার দুখের শেষ নেই, ১০ বছর হল আমার বৌ মারা গেছে। অনেকদিন ধরে বীর্য জমিয়ে রেখেছি আর পারছিনা। তয়াম্র শাশুড়ি বেঁচে থাকলে টাকে চুদে আজ চার ছেলে মেয়ের বাপ হোতাম।

জুলি শ্বশুরের মুখে হাত চেপে বলে – বোলো নাগো ও কথা আজ থেকে তোমার সব দুঃখ ভুলিয়ে দেব। এ বাড়িতে আসার পর তোমাকে দেখে আমার কেবলই মনে হতো কেন আমি এই সাড়ে পাঁচ ফুটের সখি মার্কা ছেলের বৌ হলাম। কেন তোমার মত লম্বা সুন্দর ফর্সা সুপুরুসের বৌ হতে পারলাম না? কেন তুমি আমায় কোনদিনও কাছে টেনে নিয়ে বলনি জুলি তুমি আমার ঘরে এসো। তোমার মত সুন্দরী মেয়ের জায়গা আমার ছেলের ঘরে নয় আমার বিছানায়।
কথাগুলো বলতে বলতে জুলি ইমোশানাল হয়ে পড়ে। চোখ লাল হয়ে চোখ ভরে যায়। ওদিকে জুলির ডান হাতে ততক্ষনে শ্বশুরের শক্ত বাঁড়াটার উপর মুঠি করে ধরেছে প্রেম।

জুলির ঐ রুপ দেখে মোহিত হয়ে যায়। মনে মনে ইশ্বরকে ধন্যবাদ জানায়। এই ৬০ বছর বয়সে এমন ৩০ বছরের একটা নধর কচি মাল জুটে যাবে এ প্রেমের স্বপ্নের অতীত। এই জুলি কাঁদছ কেন? চোখের জল মোছো।
প্রেম নিজেই জুলির চোখের জল মুছে দেয়। আমার ছেলে রমেন তোমায় কিছু দিতে পারেনি। আমি তোমায় সারাদিন সুখ দেব। কত চাও?
কবার চাও? সকাল হতে সন্ধ্যে পর্যন্ত তোমার গুদে বাড়া গুজে রাখব। জুলি বলে তাহলে তো খাওয়া দাওয়া সব মাথায় উঠবে। রান্না করবে কে?

প্রেম জুলির পাছা ডলতে ডলতে বলে – রান্নাও করবে তবে শরীরে কোনও কাপড় থাকবে না। পেছন হতে তোমার গুদ মারব এবং তুমি ওদিকে খুন্তি নারবে। উভয়ে হাসে।
প্রেম এবার জুলির ঠোটে ঠোঁট দিয়ে ওর মুখে জিভ ঢুকিয়ে লালা ঝোল টানতে থাকে। জুলিও শ্বশুরের জিভ চুষতে থাকে। অনেকটা সময় চুম্বন করে দীর্ঘ নিশ্বাস ছাড়ে। প্রেম জুলিকে চিত করে শুইয়ে জিজ্ঞাসা করে – কি জুলি রানী এক্কাট হবে নাকি স্নানের আগে?
জুলি শ্বশুরকে বাঁধা দিয়ে বলে – এইনা গো এখন না। য়াগে স্নান করে নাও তারপর আমার সিঁথিতে আজ তুমি সিঁদুর পড়াবে। তারপর খাওয়া দাওয়া সেরে সারা দুপুর তো পড়ে আছে ফুলশয্যার জন্য।

প্রেম বলে – ও জুলি তুমি সত্যি এতো ভালবাস আমাকে? আগে বুঝিনি বলেই জুলিকে জড়িয়ে ধরে বুকে। জুলিও দু হাতে শ্বশুরের চওড়া পিঠ শক্ত করে ধরে শ্বশুরের লোমশ বুকে ছোট ছোট বোঁটা দুটিতে দাঁত লাগিয়ে আলতো করে কামড় বসায়।
মৃদু স্বরে বলে আজ থেকে তুমি আমার স্বামী, সিঁদুর পড়িয়ে তোমার স্ত্রীর মর্যাদা দাও। আমি তোমার বাচ্ছার মা হতে চাই। তোমার খুব ইচ্ছা ছিল কচি বাচ্ছার বাপ হবার, আমি তোমার সেই আশা পুরণ করব। আমাকে মা হবার সুযোগ দাও। তোমার মত এতবড় মোটা লিঙ্গের স্বামী গত জন্মের অনেক পুণ্যের ফলে পেয়েছি। প্রেম কথাগুলি শোনে এবং জুলির সারা শরীরে হাত বোলায়।

জুলির কানে কামড় দিতে থাকে আলতো করে। জুলির ব্রেসিয়ারটা এমনিতেই টাইট। তার উপরে ঘামে ভিজে লেপ্টে বসে আছে। প্রেম ওর পিঠে হাত বোলাতে বোলাতে ব্রার স্ট্রাপ্টা খুলে দিতে চেষ্টা করে।
সঙ্গে সঙ্গে জুলি বাঁধা দিয়ে নিজেকে ছাড়িয়ে আনে। ও বলে এখন না প্লীজ। এই বুক বুকের মধু সবই তো আজ থেকে তোমার, একটু ধৈর্য ধর লক্ষ্মীটি। স্নান করে নাও তারপর সিঁদুর দান করো তোমার স্ত্রীকে এবং যত ইচ্ছে যা ইচ্ছে করো। আগে সিঁদুর পড়িয়ে তোমার দাসী করো তারপর আমার কাপড় খুলে সারা গায়ে চাবুক মারো, মুতে স্নান করাও, মাই চোষ, মুখে বাড়া ভরে দাও সবেতে আমি রাজী। আমার গুদে বাড়া ভরে চুদে চুদে গুদ ফাটিয়ে দাও কিছু বলব না। কথাগুলো এক নিমিষে বলে গেল জুলি সেক্সে ভীষণ রকম উত্তেজিতও হয়ে। প্রেম এবার গম্ভির ভাবে বলল দেখো জুলি আজ আমি তোমার সিঁথিতে সিঁদুর দেব কিন্তু একটা কথা মনে রেখো, আমি খুব বদমেজাজী মানুষ।

কখনও আমার উপরে কথা বলা আমি পছন্দ করি না। আর আমি যখন চাইব তখনই তোমাকে কাপড় তুলে চোদন খেতে হবে। তাছাড়া তোমার শাওরি আমাকে জমের মত ভয় পেত বুঝলে? আর ভীষণ শ্রদ্ধ্যাও করত। তোমার শাওরিকে আমি ছুটির দিনে দুপুরে দুবার রাত্রে তিনবার গাদন দিতাম।

চলবে ….

Exit mobile version