Site icon Bangla Choti Kahini

মামার মারের বদলা মামীর গুদ মেরে – ১ (Bangla panu golpo - Mamar marer bodla mamir gud mere - 1)

Bangla panu golpo – পরেশ মাধ্যমিক পরীক্ষা দিয়ে মামার বাড়ি বেড়াতে এসেছে। পাড়া গ্রাম। মামার বাড়িতে মাম-মামী ও তাদের একমাত্র ৭ বছরের ছেলে। বিকেল বেলায় বেরাতে বেরিয়েছিল, সন্ধ্যা হওয়ার মুখে ভীষণ পেচ্ছাব পেতেই পরেশ একটা গাছের গোঁড়ায় এসে বাঁড়াটা বের করে পেচ্ছাব করতে লাগলো। ওর বাঁড়াটা ভীষণ ভাবে ঠাটিয়ে উঠেছিল। তাই শক্ত ও মোটা আকার ধরন করে ছিল।

এদিকে হয়েছে কি এই গ্রামে এক বিধবা যুবতী (সম্পর্কে পরেশের মামার বাড়ির দিক দিয়ে মামী) পায়খানায় বসার জন্য জন্য ঐ গাছের একটু দূরে এক ঝোপের ভেতর বসে ছিল।

কাছ হতে পরেশের পেচ্ছাব রর ঠাটানো বাঁড়া দেখে জয়ার(বিধবা যুবতীর নাম) উপসী গুদ ও দুধ টনটনিয়ে উঠল। তাই সে দাড়িয়ে নিজের গুদের ভেতর একটা নাগুল দিয়ে তৎক্ষণাৎ খেঁচতে শুরু করল।গরম হয়ে নপরল জয়া, থাকতে না পেড়ে বলে উঠল ভাগ্না একটা কথা শোন?
আচমকা ঝোপের ভেতর থেকে এই রকম কথা শুনে চমকে ওঠে পরেশ, মোটা বন্ধ করে ঝোপের দিকে তাকায় – দেখতে পায় সায়া শাড়ি তুলে গুদখানা চিতিয়ে ধরে জয়া ইশারা করছে পরেশকে।

জয়া তাকে কাছে টেনে নিয়ে বলে – ভাগ্না আমার উপসী গুদে ভরে পোকা পক ঠাপ দিয়ে কুটকুটানি থামিয়ে দে। পরেশ দু হাত বাড়িয়ে জয়া মামীকে বুকে জড়িয়ে একখানা দুধ মুখে নিয়ে চুষতে শুরু করল, অন্য হাতে ওর আর একটা মাই ধরে টিপতে লাগলো।
জয়াও পরেশের বাঁড়াটা দুবার হাত দিয়ে খেঁচে নিজের যোনীর মুখে রেখে বলল – দে ঠাপ, দে ঢুকিয়ে দে বাঁড়াটা।

পরেশ যখন দেখল তার বাঁড়াটা জয়া মামী তার যোনীর গর্তে সেট করে ধরেছে তখন আর দেরী না করে তখনই ফচাত করে ঢুকিয়ে দিয়ে দাড়িয়ে দাড়িয়ে আয়েশ করে চুদতে লাগলো।
কোমর ঠিক রেখে মনের সুখে আগদন উপভোগ করতে লাগলো জয়া।

এদিকে তখন হয়েছে কি পরেশের মামা অনাদিবাবু ঐ দিকেই যাচ্ছিল পায়খানা করতে। ঝোপের ভিতরে দিয়ে ফিস ফিস আওয়াজ ও শুকনো পাতার খস খস আওয়াজে ঝোপের দিকে এগিয়ে যায়। কাছে গিয়ে উঁকি মেরে দেখে যে, তার ভাগ্নে পাশের বাড়ির জয়া বৌদির মাং মারছে।
দেখেই রেগে জ্বলে উঠল অনাদিবাবু, পরেশ বলে হাঁক দিলো। চমকে উঠে পরেশ ফচাত করে বাঁড়াটা গুদ হতে বের করে লুঙ্গিটা ঠিক করে দিলো এক ছুট।
লজ্জায় মাথা নিচু করে জয়া বাড়ি ফিরে গেল।

এদিকে রাগে গরগর করতে করতে পায়খানা না করে বাড়ি ফিরে একটা বেত নিয়ে সপাং সপাং করে ঘা দশেক বেত মারে পরেশকে। ওর মামী বাধা দিতে থাকে, ওগো কেন মারছ, আর মেরো না বলে বাধা দিতে থাকে।
কোনও কথা না বলে বেতটাকে দূরে ছুঁড়ে দিয়ে বেড়িয়ে যায় অনাদিবাবু। মামী পরেশকে জিজ্ঞাসা করে তুই কি করেছিস? কোনও উত্তর দেয় না সে। তাই সে বাধ্য হয়েই ঠিক করে স্বামীর কাছেই রাতে ঘটনাটা জানতে হবে।
রাতে খেয়ে দেয়ে সবাই শুয়ে পড়ে। সবিতা (মামীর নাম) স্বামীকে জিজ্ঞাসা করে – হ্যাঁ গো ওকে কেন এমন মারলে?

তখন ও বলে তোমার ভাগ্নে জয়া বৌদির গুদ মারছিল। মাগী ঐ ছোট ছেলেটার মাথা খেয়ে শেষ করে দিচ্ছিল, ভাগ্যিস আমি দেখতে পেলাম। না হলে ঐ গুদ্মারানী ছেলেতাকে গুদে ভরে রেখে দিতো।
শুনে সবিতাও বলে বাপ ভাতারি জয়া, মাং-মারানী জয়ার গুদে একটা আস্ত বাঁশ ভরে দিতে পারলে না? তবেই বুঝত গুদের কুটকুটানি মিটে যেত।
এই ঘটনার পরের দিনই পরেশ বাড়ি ফিরে এলো।

Bangla panu golpo- Bidhoba Mami o Kochi Vagnar Chodachudir golpo

দিন পাঁচেক পর সবিতার মাসিক আরম্ভ হল। গুদে কাপড় গোঁজা। অনাদিবাবু তাই সবিতার গুদ মারতে পারছে না। এদিকে শরিরটাও খুব গরম হয়েছে। রাতে সবিতা ও ছেলে ঘুমিয়ে পড়েছে। বাঁড়াটা হাতে ধরে খিঁচতে খিঁচতে হথাত জয়ার গুদের বালগুলো চোখের সামনে ভেসে ওঠে। জয়া বৌদির গুদের কথা মনে হতেই অনাদিবাবু মনে মনে ভাবে আচ্ছা যদি জয়া বৌদির সঙ্গে করা যায় তাহলে তো বেশ ভালই হয়।

ওর কাম জেগেছিল তাই পরেশের সাথে করছিল, আর তো কেউ নেই। আমি যদি চেষ্টা করি তাহলে একটা নতুন গুদ মারা যাবে। তাছাড়া দীর্ঘদিন একটা গুদ মারতে মারতে অরুচি ধরে গেছে। এই সব চিন্তা করে সারা রাত আর ঘুম হল না। পরদিন সকাল হতেই জয়া বৌদির বাড়িতে হাজির হলাম।
আমাকে দেখে ভয়ে ভয়ে জিজ্ঞেস করে জয়া – কি গো ঠাকুরপো কি দরকার?

আমি বলি এই আর কি বলে ঢোক গিলতে থাকে। তারপর বলি সেই দিন বাড়িতে এসে পরেশকে খুব মেরেছি তাই ও বাড়ি চলে গেল। তুমি কেন ওকে দিয়ে ঐ সব করাতে গেলে, অন্য কাওকে চেষ্টা করলে তো পেটে?
জয়া মাথা নিচু করে দাড়িয়ে থাকে।

তখন অনাদি বলতে থাকে জানি অনেকদিন হল তুমি কারোর সহিত করনি, আমরা একদিন না করতে পারলে থাকতে পারি না। তোমার কোনও দোষ নেই। তবে কথা কি জানো বাচ্চা ছেলে ও সব করলে নেশা ধরে যাবে এখনই আর পড়াশোনা নষ্ট হয়ে যাবে। তার চেয়ে আমি যদি তোমায় করে দিই তোমার কি আপত্তি আছে?
এই বলে এগিয়ে গিয়ে জয়ার হাত ধরে। বাড়িতে কেউ ছিল না (কেন না গোয়াল ঘরে কথাবার্তা হচ্ছিল) ওকে দুহাত বাড়িয়ে জড়িয়ে ধরে চুমু দেয়। এই কথা বলে অনাদিবাবু জয়াকে গোয়াল ঘরের এক কোণে নিয়ে এসে সায়া কাপড় উপর দিকে তুলেগুদতা ফাঁক করে ধরে। তারপর অনাদিবাবু তার বাঁড়াটা ফচ করে ঢুকিয়ে দিয়ে ঠাপাতে শুরু করে।

দু হাতে মাই দুটো ধরে পক পক করে টিপতে থাকে এবং সজোরে ঠাপাতে থাকে। তখন জয়ার যোনীর ভেতরে থেকে পকাত পকাত করে আওয়াজ বের হতে থাকে। জয়ার বহুদিনের উপসী গুদ থাকতে না পেড়ে শিরশির করে উঠতে থাকে। জয়া তাই কোমর তুলে তুলে ঠাপে নিজের যোনিটাকে উপরের দিকে উঁচিয়ে ধরে বাঁড়াটাকে ঠেসে ভরে নিয়ে চদন সুখ উপভোগ করতে থাকে।

কিছুক্ষণ এইভাবে চোদন খেতে খেতে জয়া পরম সুখে তার যোনীর কাম রস ছেড়ে দেয়। সেই সুযোগে অনাদিও তার বাঁড়ার মদন রস জয়ার যোনীর গর্তে উগড়ে দেয়। তারপর উভয়ে কিছুক্ষণ জড়িয়ে ধএ নেতিয়ে শুয়ে থাকে।
অনাদি উঠে পড়াতে জয়া বলে – রাতে এইখানে এসো ঠাকুরপো আরও ভালো ভাবে মারবে।

অনাদি জিজ্ঞেস করে – কি মারব গো বৌদি?
জয়া বলে – গুদ গো গুদ? অনাদি মনের আনন্দে বাড়ি ফিরে যায়।

অনাদি যাওয়ার সময় পিছন থেকে জয়া ডাকে – এসো কিন্তু – এলে আমার মাঙ্গের মধুরস পান করাবো। তোমার বাঁড়ার মদন জলও পান করব।
রাতে সবাই ঘুমিয়ে গেলে অনাদি খুব সন্তর্পণে ঘর থেকে বেড়িয়ে জয়ার সেই গোপন ডেরা গোয়াল ঘরে এসে উপস্থিত হল।

শেষটুকু পরের পর্বে ….

Exit mobile version