Site icon Bangla Choti Kahini

থ্রীসাম ইনসেস্ট – চেয়েছিলি একটা পেয়ে গেলি দুটো – ১ (Cheyechili Ekta Peye Geli Duto - 1)

একটা নতুন ধরনের থ্রীসাম ইনসেস্ট বাংলা চটি কাহিনীর প্রথম ভাগ

বন্ধুরা আবার ফিরে এলাম আরেকটা নতুন ধরনের থ্রীসাম ইনসেস্ট বাংলা গল্প নিয়ে। এই গল্পটার কিছুটা সত্যি, আরকিছুটা কাল্পনিক। শুধু মাত্র আপনাদের আনন্দ দেবার জন্য আমার কল্পনাকে জুড়ে দিলাম।

আমাদের যৌথ পরিবার। বাড়িতে থাকেন আমার জ্যেঠা, জ্যেঠি, বাবা, মা, আর আমি নিজে। জ্যেঠা জ্যেঠির কোনো সন্তান নেই বলে বাড়িতে আমার খুব আদর। বাড়ির একমাত্র বংসধর। বর্তমানে আমার বয়স ১৮+। সবেমাত্র কলেজে ভর্তি হয়েছি। জিম করি বলে শরীরটা বেশ আকর্ষনিও, ফর্সা গায়ের রং। আমার জ্যেঠার বয়স ৫০+, জ্যেঠি ৪৫, বাবা ৪৭ আরমা ৪০ এর ধারে কাছে। আমার মা বেশ সুন্দরী, আমার মামারবাড়ী শহর থেকে একটু দূরে একটা গ্রামে। গ্রামের মেয়ে হওয়ার জন্য, মা খুব শান্ত, এবং লাজুক প্রকৃতির। জ্যেঠার সামনে সবসময় ঘোমটা দিয়ে থাকে। পড়াশোনা ক্লাস সিক্স পাস, দেখতে বেশ সুন্দরী, গায়ের রংগ ফর্সা, আর সবচেয়ে সুন্দর মার ফিগর। জ্যেঠি শহরের মেয়ে, গ্র্যাজুযেট, সেও মোটামুটি বেশ সুন্দর, ফর্সা গায়ের রং, কিন্তু মার সাথে জ্যেঠির যেটা সবচেয়ে বড়ো তফাত, সেটা হলো, জ্যেঠি ঠিক মার বিপরীত, মানে সবসময় হাসিখুশি, সবাইকে নিয়ে মেতে থাকতে ওস্তাদ, যদিও মনে মনে একটা দুখঃ সবসময় আছে যে তার কোনো সন্তান নেই আর সেই কারণে আমি তার নয়নের মণি।

সবসময় আমার প্রতি তার নজর, রাত্রে আমাকে ঘুম পরিয়ে দেওয়া, দুপুরে লান্চ করিয়ে দেওয়া সব কিছু জ্যেঠি করেন। মা জ্যেঠির দুখঃ বুঝতে পেরে আমাকে তার হাতেই সপে দিয়েছে। আমাদের পারিবারিক ব্যাবসা। বড়বাজারে একটা কাপড়ের দোকান আছে। বাবা আর জ্যেঠা দুজনে দেখাশোনা করে। বাবা আর জ্যেঠাকে দেখলে কেউ দুই ভাই বলবেনা, একদম বন্ধুর মতো থাকে আর সেই কারণে মা আর জ্যেঠিও দুজনে যেন এক মায়ের পেটের বোন এরকম ভাবে মেলা মেশা করে। মা জ্যেঠিকে দিদিভাই বলে ডাকে আর আমি জ্যেঠিকে বড়মা বলে ডাকে। বেশির ভাগ দিন আমি জ্যেঠার ঘরে জ্যেঠা আর জ্যেঠির সাথে শুই।

প্রায় রোজ রাত্রে আমি জ্যেঠিকে জড়িয়ে ধরে ঘুমায়। একদিন রাত্রে হঠাত করে আমার ঘুম ভেঙ্গে যাওয়ার পর দেখি যে বড়মা বা জ্যেঠা দুজনের কেউ বিছানায় নেই। আমি ব্যাপারটাকে বিশেস গুরুত্ব না দিয়ে আবার ঘুমিয়ে পরি। পরদিন সকালে আমি বড়মাকে জিজ্ঞেস করি, বড়মা, কাল রাত্রে তুমি বা জ্যেঠা কেউ বিছানায় ছিলেনা কেনো? কিছু হয়েছিলো কি?

সেই সময় মা আর বড়মা দুজনেই রন্নাঘরে ছিলো। আমার কথা শুনে মা একবার বড়মার দিকে আর বড়মা মার দিকে তাকলো। আমি আবার একই কথা বললাম, এবার বড়মা বলল, আসলে আমি বাতরূম গিয়েছিলাম, আর আমার একটু ভয় করে তাই তোর জ্যেঠা আমার সাথে গিয়েছছিলো। মা বড়মার কথা শুনে একটু মুচকি হেঁসে বলল, নে তোর ব্রেকফাস্ট দিয়েছি, তুই খেয়েনে।আমি আর বিশেস কিছু না বলে ওখান থেকে চলে এলাম। আমার ব্রেকফাস্ট হয়ে যাওয়ার পর আবার যখন আমি রন্নাঘরের দিকে যাচ্ছি, তখন মা আর বড়মার কিছু কথা আমার কানে আতেই আমি দাড়িয়ে পড়লাম, কারণ তখন মা বড়মাকে বলছে, দিদিভাই, এরপর যা করার একটু বেশি রাত্রে, কারণ বাবু যদি আবার কালকের মতো উঠে পরে তাহলে কেলেংকারী হয়ে যাবে। বড়মা বলল, কি করবো বল?

তোর ভাসুর কিছুতে আমার কথা শুনলনা, জোড় করে বিছণা থেকে নামিয়ে মেঝেতে শুইয়ে করলো। ভাগ্যা ভালো যে বাবু আবার ঘুমিয়ে পড়েছিলো, না হলে কি যে হতো তা বলার নই। আমার বয়স ১৮+ হলে কি হবে, আমি মা আর বড়মার কথা থেকে বুঝলাম যে কাল রাত্রে জ্যেঠা আর বড়মা কি করছিলো কারণ বন্ধুদের পাল্লায় পরে আমিও ওইসব ব্যাপারগুলো কিছুটা বুঝতে শিখেছি। তখন থেকে আমার মনের মধ্যে একটা সুপ্ত ইচ্ছা জাগলো যেটা আমার আগে কোনদিন চিন্তাতে আসেনি সেটা হলো বড়মার শরীর আর মার শরীর নগ্ন অবস্থায় দেখার।

যদিও মনে মনে বুঝতে পারছি যে এটা ঠিক নয় কিন্তু আমার বয়সের কোনো ছেলের পক্ষে মার আর বড়মার মুখে ওইসব কথা শোনার পর আর নয় ওনায় সম্পর্কে কোণে বাধা মানছেনা।যাইহোক, পরদিন আমি যথারীতি বড়মার ঘরে গেলাম শোয়ার জন্য আরআজকে বড়মা আমাকে বলল, বাবু, ঘুমিয়ে পর, সকালে কলেজ আছে।

আমি বুঝতে পারলাম কেনো বড়মা আমাকে ঘুমিয়ে পড়তে বলছে। আমি বাধ্য ছেলের মতো শুয়ে পড়লাম আর ঘুমের ভান করে পরে থাকলম কারন আমাকে আজকে দেখতেই হবে জ্যেঠা আর বড়মার রাত্রের খেলা। মাঝরাত্রে যথারীতি টের পেলাম জ্যেঠা উঠে বাতরূম গেলো আর যাওয়ার সময় আস্তে করে বড়মাকে ইশারা করে নীচে নামতে বলে গেল। আমি টের পেলাম যে বড়মা উঠে আস্তে করে নীচে নেমে গেল, আর যাওয়ার সময় আমার দিকে একবার তাকিয়ে দেখে নিলো যে আমি ঘুমিয়ে আছি কিনা, কিন্তু আমার অভিনয় দেখে বুঝতে পারলনা যে তাদের আদরে ভাইপো দুজনের চোদনখেলা দেখার জন্য ঘাপটি মেরে পরে আছে। একটু পরে জ্যেঠার অস্ফুটো গলার আওয়াজ পেলাম, বড়মাকে বলছে, কিগো, হলো, এরপর বাবু উঠে পরবে, তাড়াতাড়ি তৈরী হও,বড়মা বলল, এই নাও ,আমি তৈরী।

আমি বড়মা আর জ্যেঠার এইসব কথা শুনে একটু খাটের কোণের দিকে এসে দেখি যে বড়মা একদম পুরো উলঙ্গ হয়ে নিজের দুপা দুদিকে ছড়িয়ে দিয়ে গুদ কেলিয়ে সূ আছে, আর জ্যেঠা নিজের বাঁড়াটা একহাতে ধরে বড়মার গুদের মুখে সেট করে একটা চাপ দিলো আর জ্যেঠার বাঁড়াটা পুরোটা বড়মার গুদে ঢুকে গেলো। এরপর জ্যেঠা একভাবে কিছুক্ষন বড়মাকে ঠাপানোর পর নিজের মাল বড়মার গুদে ঢেলে দিলো আর বড়মাকে বলল, তোমার কি জল বেরিয়ে গেছে? বড়মা বলল, হ্যাঁ, এবার ওঠো। জ্যেঠা বড়মার এই কথা শুনে বড়মার ওপর থেকে উঠে পড়লো। আমি তাড়াতাড়ি বিছানায় নিজের জায়গায় এসে ঘুমের ভান করে শুয়ে পড়লাম। এরপর থেকে আমার মাথায় একটা ছিনতাই ঢুকে গেল যে যেই করেই হোক একবার বড়মাকে চুদতে হবে কারণ বড়মা যখন জ্যেঠার সামনে গুদ ফাঁক করে শুয়ে ছিলো তখন বড়মার ওই সুন্দর বাল কামানো গুদ দেখার পর আর কোনো না য়ে অন্যায় বোধ আমার মধ্যে নেই শুধুমাত্র বড়মাকে চোদা ছাড়া।

যদিও আমি বড়মাকে চোদার কথা ভাবছি, কিন্তু কি করে এটা সম্ভব সেটা কিছুতে বুঝতে পারছিনা। সকালে ঘুম থেকে ওঠার পর থেকে এই প্রথম আমি অন্য দৃষ্টিতে বড়মাকে দেখা শুরু করলাম। সে যখন আমার সামনে দিয়ে হেটে যাই তখন আমি এক দৃষ্টিতে তার পাছার দিকে দেখি, আমার সামনে এসে দাড়লে অটোমেটিকালী তার মাইয়ের দিকে নজর চলে যাই। আর এই সব কথা চিন্তা করে বাতরূম গিয়ে হাত মেরে আসি।

এভাবে দুদিন চলার পর আমার সামনে সুযোগ এসে গেল। বাবা আর জ্যেঠা দুজনে শহরের বাইরে গেল এক সপ্তাহের জন্য মাল কিনতে। বাড়িতে আমি মা আর বড়মা। বাবারা যাওয়ার পরদিন আমি বড়মাকে বললাম, আজকে তুমি আর মা একসাথে শুয়ে পরও, আমি পাসের ঘরে ঘুমবো। বড়মা বলল, কেনো? তুই আজকেও আমার সাথে শুবি। আমার একা একা ভয় লাগে না? আমি বললাম তাহলে তো মারো ভয় লাগতে পারে। মা বলল, আমার জন্য চিন্তা করতে হবেনা, তুই তোর বড়মার সাথে শুয়ে পর। যথারীতি আমি আর বড়মা বড়মার ঘরে চলে গেলাম। শুয়ে পড়ার পর আমি আর নিজেকে ঠিক রাখতে না পেরে বড়মাকে বলে ফেললাম, জানো বড়মা, পরসু রাত্রে তুমি আর জ্যেঠা যা করছিলে আমি সব দেখেছি। বড়মা ভুত দেখার মতো চমকে উঠে বলল, কি দেখেছিস? আমি বললাম, জ্যেঠা তোমাকে কি করছিলো সব দেখেছি।

বড়মা লজ্জায় লাল হয়ে বলল, বদমাশ ছেলে, তোর পেটে পেটে এতো? আমরা মনে করলাম তুই ঘুমিয়ে আছিস আর তুই ঘুমনোর ভান করে জেগে ছিলিস? আমি বললাম, সেদিন সকলে তোমার আর মার কথা শোনার পর থেকে আমি আর নিজেকে ঠিক রাখতে না পেরে তোমাদের মিথ্যে বলে ঘুমের ভান করে তোমরা কি করো দেখার জন্য জেগে ছিলাম আর তারপর তোমরা যা করলে সব দেখলাম। বড়মা কিছুটা ধাতস্ত হয়ে বলল, কি দেখেছিস সব বল। আমি বললাম, তুমি যখন উলঙ্গ হয়ে তোমার ওই জায়গাটা ফাঁক করে শুয়ে ছিলে আর জ্যেঠা যখন তার মোটা ডান্ডাটা তোমার ওখানে ঢোকালো তারপর তোমাকে করতে লাগলো সব দেখেছি। বড়মা এবার আমার গালে একটা টোকা মেরে বলল, এই কথা কাওকে বলবিনা, সমস্ত ছেলে মেয়েরাই বিয়ের পর এইসব করে। আমি ফস করে জিজ্ঞেস করলাম, তাহলে কি বাবা আর মাও করে? বড়মা রাগের ভান করে বলল, ওরে বদমাশ, বাবা মা করে কিনা আমার কাছে জানতে চাইছিস? দারা তোর হচ্ছে, বলে ঘর থেকে বেরিয়ে গেল আর একটু পরে মাকে সাথে নিয়ে এসে মাকে বলল, শোন তোর ছেলে কি জানতে চাইছে। মা আমাকে বলল, কিরে কি হয়েছে? তুই বড়মার কাছে কি জানতে চাইছিস?

আমি বললাম, কিছুনা। বড়মা এবার বলে উঠলো, জানিস ছোট, তোর ছেলে বড় হয়ে গছে, পরসু রাত্রে আমি আর তোর ভাসুর কি করেছি সব দেখেছে আর এখন আমাকে জিজ্ঞেস করছে যে বাবা আর মা কি এইসব করে? মা বড়মার কথা শুনে বলল, দিদিভাই, তোমার মুখে কি কিছুই আটকাইনা? বড়মা বলল, যেটা সত্যি সেটইতো বলেছি, বলে আমাকে বলল, কিরে বাবু, তুই জানতে চাসনি? তা আমার কাছে না জেনে তোর মাকে জিজ্ঞেস করনা কেন যে তোর মা আর বাবা চোদাচুদি করে কিনা? আমি লজ্জায় মার দিকে তাকাতে পারছিলাম না। এবার বড়মা মা কে বলল, ছোট, আর লজ্জা করে লাভ নেই, বাবু বড় হয়ে গছে, ও সব জেনে আর বুঝে গেছে, বলে আমাকে ডেকে বলল, এদিকে আয় দেখি তোর অস্ত্রটা কতো বড়ো হয়েছে? মা বলে উঠলো, দিদিভাই, প্লীজ় আমার সামনে না।

বড়মা বলল, কেনো শুধু শুধু লজ্জা পাছিস, ঠাকুর্পো তোকে তো প্রায় করেনা তা আমরা যখন একটা সুযোগ পেয়ে গেছি তখন এটাকে হাতছারা করে কি লাভ? মা নিরূপায় হয়ে বলল, তোমার যা ইচ্ছা তাই করো, তবে আমার খুব লজ্জা করছে। বড়মা বলল,শোন ছোট, এটা তো ঠিক যে সুযোগ যখন একবার এসে পড়েছে তখন এটার সদব্যাবহার করাই বুদ্ধিমানের কাজ, বলে আমাকে বলল কিরে বদমাশ, চেয়েছিলি একটা পেয়ে গেলি দুটো

তারপর কি হল কাল বলব …….

Exit mobile version