Site icon Bangla Choti Kahini

চটি গল্প বাংলা – তন্বী বিধবার কাহিনী – ১ (Choti Golpo Bangla - Tonwi Bidhobar Kahini - 1)

চটি গল্প বাংলা – ভদ্রমহিলার বয়স যখন প্রায় আঠাশ তখন তার স্বামী এক বাস দুর্ঘটনায় মারা যায়। তার এক মাত্র পুত্রের বয়স তখন এগারো বছর। তন্বী ভরাট যৌবনা সেই ভদ্রমহিলার যৌন আখাঙ্কা ছিল খুব তীব্র। সেই আখাঙ্কা মেটাতে তার এগারো বছরের পুতকে বেছে নেয়। একদিন রাতে খাও-দাওয়া করে শুয়ে পড়ার পড় ভদ্রমহিলা ফেলে আসা দিনের যৌন সঙ্গমের কথা চিন্তা করতে করতে খুব উত্তেজিত হয়ে পড়ে এবং কাপড়ের তলা দিয়ে হাত গলিয়ে নিজের আঙুল দিয়ে তার ভগাকুর মর্দন করতে থাকে রাগ মোচন করার জন্য।

কিন্তু অনেকক্ষণ মর্দন করেও কিছুতেই রাগ মোচন হয় না বরং সে আরও উত্তেজিত হয়ে পড়ে। উত্তেজনায় জ্ঞ্যান হারিয়ে সে তখন তার পাশে নিদ্রিত তার ছেলেকে ডাকে এবং তাকে আলিঙ্গন ও চুম্বন করে পুত্রের হাতটা টেনে নিয়ে পরনের কাপড়টা তুলে হাতটা তার যোনীতে স্পর্শ করায় ও ছেলেটির হাতের আঙুল নিজেই তার যোনী গহ্বরে প্রবেশ করিয়ে দিয়ে ছেলেকে আঙ্গুলটা তার যোনীর মধ্যে নাড়াতে বলে।

ছেলেটি তার মায়ের আচরণে অবাক হয়ে গেলেও অযাচিত ভাবে পাওয়া সুযোগ এই সুযোগে তার যৌন বোধ ও কৌতুহল থেকে মা’র নির্দেশ পালন করে। কিছুক্ষনের মধ্যে মা’র যোনী রসে ভর্তি হয়ে গেলে মা ছেলের আঙ্গুলটা যোনী থেকে বার করে আঙ্গুলটা তার ভগাঙ্কুরে স্পর্শ করিয়ে আঙুল দিয়ে ছেলেকে ভগাঙ্কুরটা নাড়তে বলে।

ছেলেটিও তার মা’র কথা মতো মায়ের ভগাঙ্কুর মর্দন করতে থাকে। ফলে ভদ্রমহিলা আরও উত্তেজিত হয়ে পড়ে ও ছেলেকে জোরে জোরে ভগাঙ্কুরটা মর্দন করতে বলে নিজেই নিজের ব্লাউজের হুক খুলে তার মাইদুটো ছেলেকে চুষতে বলে। ছেলেটি তার মা’র মাই চুষতে চুষতে জোরে জোরে ভগাঙ্কুর মর্দন করতে করতে এক সময় একটা মাইয়ের বোঁটায় সহজাত  ভাবে মৃদু দংশন করায় মায়ের উত্তেজনা চরমে ওঠে।

ভদ্রমহিলা তার ছেলেকে দু হাতে আঁকড়ে ধরে সুখের শীৎকার দিয়ে রাগ মোচন করে তাকে চুম্বন ও আদর করতে থাকে। এবং বহুদিন পড় পুরুষের স্পর্শ পেয়ে রাগ মোচনের সুখের আবেশে সমস্ত কিছু সম্পর্ক বিস্মৃত হয়ে আদর করার সময় পাজামার তলায় ছেলেটির উচ্ছিত লিঙ্গে নিজের তলপেট চেপে ধরে ঘসতে থাকে।

তারপর ছেলেকে ঘুমাতে বলে নিজেও সুখের আবেশে গভীর ঘুমে মগ্নে হয়ে যায়। এইভাবে তার তন্বী তরুণী যুবতী মা’র কাছে ছেলেটির প্রথম যৌন শিক্ষা আরম্ভ হয় এবং ভদ্রমহিলাও অনেক ভেবে লোক জানাজানির ভয় না থাকায় তার একমাত্র পুত্রকে দিয়েই তার যৌন ক্ষুদা মেটাবার মনস্থির করে।

যদিও ছেলেটির যৌনতা বিষয়ে কোনও পূর্ব অভিজ্ঞতা ছিল না তবুও পরদিন রাতে মা শুতে এলে তার স্বল্প বিকশিত যৌন বোধ ও কৌতুহল থেকেই ছেলেটি নিজেই মা’র কাছে গেলে ভদ্রমহিলা ছেলেকে জড়িয়ে ধরে চুম্বম ও আদর করতে থাকে।

আদর করার সময়ই তার তলপেটে সে তার ছেলের উচ্চিত লিঙ্গের স্পর্শ পায় এবং বুঝতে পারে যে তার ছেলের লিঙ্গও আস্তে আস্তে উত্তেজনায় দৃঢ়তা প্রাপ্ত হচ্ছে। সে তার ছেলেকে চুম্বন করতে বোলায় ছেলেটি তার মা’কে চুম্বন করে।

ছেলেকে আরও ঘনিষ্ঠ ভাবে পেটে তার মা তার উচ্ছিত লিঙ্গতি পাজামার উপর থেকেই ধরে টিপতে থাকে। ছলেটির লিঙ্গ প্রথম নারী হাতের স্পর্শ পেয়ে তার মা’র হাতের মধ্যেই আরো দৃঢ় হয়ে যায় ও ছেলেটিও উত্তেজিত হয়ে পড়ে। তার মাকে দৃঢ় ভাবে জড়িয়ে ধরে আদর ও চুম্বন করতে করতে সহজাত যৌন মানসিকতায় তার মায়ের স্তন দুটি ব্লাউজের উপর থেকে টিপতে থাকে।

ফলে ভদ্রমহিলাও উত্তেজিত হয়ে পড়ে এবং ছেলেকে আগের দিনের মতো ভগাঙ্কুর মর্দন করে দিতে বলে। ছেলেটি তার মা’র কথা মতো মায়ের ব্লাউজের হুক খুলে একটা মাই নিয়ে মাইয়ের বোঁটাটা টেনে টেনে চুষতে চুষতে আর এক হাতে আরেকটা মাই মুচড়ে মুচড়ে টিপতে টিপতে অন্য হাতে মায়ের কাপড়টা সরিয়ে তার আঙুল দিয়ে মায়ের ভগাঙ্কুরটা জোরে জোরে নেড়ে ভগাঙ্কুর মর্দন করতে থাকল।

আরামে ছটফট করতে করতে ভদ্রমহিলা নিজেই নিজের কাপড়টা তুলে নিজের তলপেটটা পুরো নগ্ন করে দিয়ে ছেলেকে আরও উত্তেজিত করে তুলতে যৌন অভিজ্ঞ মা ছেলের পাজামার দড়ি খুলে ছেলের উত্তেজিত দৃঢ় লিঙ্গটা বার করে খেঁচতে থাকলে ছেলেটি আরও উত্তেজিত হয়ে মায়ের স্তন যুগল চোষণ ও মর্দন করতে করতে মা’কে জড়িয়ে ধরে পিষতে পিষতে ভগাঙ্কুর মর্দন করতে থাকল।

মা আরো উত্তেজিত হয়ে একহাতে তার দৃঢ় উচ্ছিত লিঙ্গ নিয়ে খেঁচতে খেঁচতে অন্য হাতে কখনও তার অণ্ড কোষ দুটো তার হাতের মুঠোতে নিয়ে নিপুণ ভাবে কচলাতে লাগলো। কখনও বা তার সদ্য ওঠা কুঞ্চিত যৌন কেশে বিলি কেটে আটকে আদর করে তাকে আরও উত্তেজত করতে লাগলো।

ফলে ছেলেটি আরও উত্তেজিত হয়ে মায়ের স্তন যুগল চোষণ ও মর্দন করতে করতে তার আঙুল দিয়ে মায়ের ভগাকুরটা জোরে জোরে নেড়ে নেড়ে ভগাঙ্কুর মর্দন করতে থাকল। এই ভাবে একদিকে উত্তেজনায় ছটফট করতে থাকা মায়ের সুখের আবেশে “আঃ উঃ” করতে থাকা মায়ের নিটোল গোল গোল উন্নত স্তন যুগল চোষণ ও মর্দন করতে থাকায় ও তার আঙুল দিয়ে মায়ের ভগাঙ্ক্যুরটা জোরে জোরে নেড়ে দেয়।

ভগাঙ্কুর মর্দন করতে থাকার অযাচিত যৌন অভিজ্ঞতায়, অন্যদিকে মায়ের অভিজ্ঞ হাতে তার দৃঢ় উচ্ছিত লিঙ্গ নিয়ে খেঁচতে থাকা এবং নিপুণ হাতে অণ্ডকোষ মর্দন করায় ও যৌন কেশে বিলি কাটায় উত্তেজিত হয়ে পড়া ছেলেতিত পক্ষে আর তার বীর্য ধারণ করা সম্ভব হল না। সে একহাতে তার মায়ের একটি মাই সজোরে মুচড়ে ধরে অন্য মাইটির বোঁটাটা সজোরে চোষণ করতে করতে উত্তেজনার চরমে উঠে তার দৃঢ় উচ্ছিত কিশোর লিঙ্গটি তার মায়ের সুডৌল মসৃণ ঊরুতে সজোরে চেপে ধরে যৌন উত্তেজনায় কাঁপতে কাঁপতে সুখের আবেশে “আঃ উঃ ওঃ ওঃ” করতে করতে ঝলকে ঝলকে ঈষদুষ্ণ ঘন সাদা বীর্য বার করতে করতে মায়ের উরু ভাসিয়ে দেয়।

তার আঙুল দিয়ে মায়ের ভগাঙ্কুরটা জোরে জোরে নেড়ে ভগাঙ্কুর মর্দন করায় মাও উত্তেজনার চরমে পৌঁছে ছেলেকে দু হাতে নিবিড় ভাবে জড়িয়ে ধরে চুম্বন করতে করতে সুখের আবেশে “ওরে আমার ভীষণ আরাম হচ্ছে রে, আমি আর পারছি না রে” ইত্যাদি বলতে বলতে কিশোর ছেলেটিকে চিত করে ফেলে তার উপর উঠে ছেলেটির সদ্য বীর্য ওগরানো বীর্য রসে মাখামাখি তখনও সম্পূর্ণ নড়ন না হওয়া লিঙ্গতে নিজের তলপেট ওঃ ঘন কালো কেশে ঢাকা যোনী চেপে তার লিঙ্গে নিজের নরম মসৃণ তলপেট ওঃ ঘন কালো কেশে ঢাকা যোনী ঘসতে ঘসতে সুখের শীৎকার দিয়ে রাগ মোচন করে ছেলেটির সদ্য গজিয়ে ওঠা কুঞ্চিতি যৌন কেশে ঢাকা লিঙ্গ ও অণ্ডকোষ ভাসিয়ে দিয়ে তার বুকের উপর মাথা রেখে শুয়ে পড়ল।

কিছুক্ষণ শুয়ে থাকার পড় ছেলেটিকে চুম্বন করে তাকে নিজের খুব ভালো লাগার কথা বলে ছেলেটিকে তার পিঠে তার উলঙ্গ নিটোল গোল মসৃণ নরম তন্বী ন্তম্বে হাত বুলিয়ে আদর করতে বলে ছেলেটিকে তার ভালো লেগেছে কি না জিজ্ঞাসা করায় ছেলেটি তার খুব আরাম ও লাগার কথা তার মা’কে জানায়। মা তার ছেলের কাছ থেকে পাওয়া যৌন সুখ ও রাগ মোচনের আবেশে ছেলেটির নরম হয়ে যাওয়া রসে ভেজা সবে বীর্য ওগরানো লিঙ্গতে হাত বুলাতে থাকায় ছেলেটিও তার মা’র কাছ থেকে পাওয়া এই অযাচিত যৌন অভিজ্ঞতা ও প্রথম বীর্যপাতের চরম পুলক দেওয়ার কৃতজ্ঞতায় মা’র ঘন কালো কুঞ্চিত যৌন কেশে বিলি কাটতে থাকে ও তার মা’র যোনীওষ্ঠ, যোনীগহ্বরে আঙুল দিয়ে শৃঙ্গার করতে করতে মা’কে আবার করবে কি না জিজ্ঞাসা করে।

বাংলা চটি গল্প লেখক বুধনিকুই …

বাংলা চটি কাহিনীর সঙ্গে থাকুন ….

ইনসেস্ট বাংলা চটি গল্প পড়তে এখানে ক্লিক করুন …

Exit mobile version