Site icon Bangla Choti Kahini

বাংলা চটি গল্প – আমার শেলী কাকিমা – ২ (Choti Golpo Bangla - Amar Sheli Kakima - 2)

Choti Golpo Bangla – পেলব স্তনে পুরুষালি চাপ আনন্দধারা ছোটায় তাঁর দেহমনে. কাম রসে ভিজে জব জব করছে তাঁর ৪২ বসন্তের পাকা গুদ. আমি কাকিমা কে বললাম “তোমার এই ডাবকা ম্যানা গুলো যদি দুধে ভরা থাকত তাহলে কি মজা হত.” “তুই আমার পেট করে দে বাবা, তোর বীর্যের সন্তানের মা হতে চাই আমি.”এবার আমি শেলী কাকিমার শরীরে উঠে বসলাম. কাকিমার সারা শরীর জিভের ডগা দিয়ে চেটে দিলাম. কাকিমা বলল “ওনেক রাত হয়েছে, এবার খাটে যাই চল.” কাকিমার নরম বিছানায় শুয়ে কাকিমার নধর শরীরটাকে আদর দিতে লাগলাম. কাকিমার পুরো শরীরটা নগ্ন করে ভোগ করতে লাগলাম.

কাকিমার গুদটা রসে ভিজে আছে. আমি ধিরে ধিরে ওনার উরুতে চুমি দিতে থাকি এবং জিব দিয়ে চাটতে থাকি. অবশেষে আমার মুখে শেলী কাকীর বালের ছোয়া পাই. আর কাকিমা তখন উত্তেজনায় সিৎকার করতে থাকে আমি আস্তে করে কাকিমার ঘন বাল সরিয়ে গুদটা চোখের সামনে মেলে ধরি. আমি কাকিমার গুদটা গন্ধ নিতে থাকি. আমি শেলী কাকিমার গুদের ভেতরের দিকে গোলাপি গর্তটা দেখতে থাকি. আমি চুমু খাই এবং জিব দিয়ে কাকিমার গুদের স্বাদ নিতে থাকি. আমি জ্বিবটা কাকিমার গুদে ঢাকতেই উনি উত্তেজনায় কেঁপে উঠে.

আমি কাকিমার গুদে একটি আঙ্গুল ঢুকিয়ে ভেতর বাহির করতে থাকি কাকীর স্বাস তখন খুব দ্রুত হচ্ছে শেলীর তখন কাম রস ঝড়ে পরছে আমার আঙ্গুলে কাকিমার গুদের রসে ভিজে চপ চপ হয়ে আছে হঠাৎই কাকিমা উত্তেজনায় কেঁপে সিৎকার করে উঠল.
আমার জ্বিহ্বার তালে তালে কাকিমার দেহটাও সাড়া দিতে থাকে. আমি জানি কাকিমা এখন তীব্র উত্তেজনায় আছে কাকিমা দ্রুত আমাকে তার উপর থেকে আবার নিচে নামিয়ে দিল. কাকিমা ফিসফিস করে বলল রাজীব :আহ দারুন লাগছে, আমার জীবনে আমি এত আনন্দ পাইনি.

“কাকিমা তুমি খুব সেক্সি এবং সুন্দরি, আমার অনেক দিনের শখ তোমাকে এভাবে আদর করার. আক্চা কাকিমা কাকা তোমায় এমন আদর দিয়েছে কোনদিন ? “কোন দিনও না বাবু আমার.”
তুই কি সত্যি মনে করিস আমি খুব সুন্দরি?
হুম, আমি সিনেমাতে যত নাইকা দেখেচি ,তুমি তাদের চেয়েও সুন্দরি.

কাকিমা এবার মাথাটা নিচে এনে আমার ঠোটে চুমি দুল. আর জিব দিয়ে জোর করে আমার মুখে ঢুকিয়ে দিল. এবং একই সাথে কাকিমার একটা হাত আমার বাড়াতে চলে গেল. আমি হাত দিয়ে আমার বাড়াটা উপর নিচ করে আমার বাড়াট খেচে দিতে থাকে.

আমি ফিসফিস করে বললাম: কাকিমা আমি তোমাকে অনেক ভালবাসি. কাকিমা তখন আমার উপর উঠে তার পা দুটো যতটা সম্ভব প্রসারিত করে আমার বাড়াটার মাথা তার গুদের উপর স্থাপন করল. আমি তার চোখের দিকে দেখছি যে কাকিমা আমার বাড়াটা তার গুদে ঢুকতে দিচ্ছে. আমার বয়সের তুলনায় আমার বাড়াটা বেশ বড় এবং মোটা. কাকিমার গুদটা ফুলের পাপড়ির মতো মেলে ধরলে একটু চাপ দিল.

কাকিমা খুব অবাক হলো কুড়ি বছরের চোদা খাওয়া গুদে বাড়াটা টাইট হচ্ছে দেখে. আমি আমার বাড়াতে আম্মার গুদের কামড় টের পাচ্ছি.আমি আস্তে করে উপর নিচে করে তাল দিচ্ছি. শেষ পর্যন্ত আমার মতো একজন আনকোরার পক্ষে সেক্সি শেলী কাকিমাকে পাটাতে সক্ষম হয়েছি. আমাদে চোদার তালে তালে কাকিমার দেহটা নেচে চলেছে. আমার বাড়াটা অল্প সময়েই শেলী কাকিমার গুদের ফেদায় ভেসে গেছে. আমরা আমাদের সুবিধা মতো চুদার জন্য ঘুরে গেলাম. এখন আমার আপার স্টোক এবং কাকিমার ডাইন স্টোক সমান তালে চলছে. আমি টের পাচ্ছি আমার বাড়ার মাথাটা কাকিমার জড়ায়ুতে গিয়ে ঠেকেছে. তাতে কাকিমার গুদ থেকে কাম রস বেয়ে বেয়ে পড়ছে.

এভাবে পনের মিনটি পাশবিক চোদার পরে কাকিমা আমার উপর জল ছেড়ে দিল. এবং আমিও দুইটা ধাক্কা দিবার পর একই সময়ে আমার বীর্য আমার শেলী কাকিমার গুদে ঢেলে দিলাম. আমি এতই বেশি মাল কাকিমার গুদে দিলাম যে গুদে সব বীর্যে জায়গা হলো না.

এভাবে আমরা জড়িয়ে ধরে কিছু সময় থেকে চুমু দিতে দিতে উত্তেজিয়ে হয়ে উঠলাম. আমি আবার আমার কাকিমার গুদের ভেতরে শক্ত হয়ে উঠল। আমি আস্তে আস্তে এবার বাড়াটা কাকিমার গুদে ভেতর বাহির করতে থাকি. এবার আমরা দীর্ঘ সময় চোদা চোদি করলাম. অবশেষে আমরা দুজনে একসাথে বীর্য ত্যাগ করি.

আমাদের এই রোমান্টিক চোদাচোদির পর কাকিমা বলল:রাজীব, তুই দারুন করেছিস, আমি আমার জিবনে তোর কাকার কাছে এত সুখ পাই নাই. আমি মনে করতে পারছিনা শেষ করে আমার জল খসেছে. আমি নিজে খুব গর্ব বোধ করলাম আমার জীবনের প্রথম বাড়েই আমাকেকে সুখ দিতে পেরেছে যা আমার বাবা বিবাহিত জিবনে কখনো দিতে পারেনি.আমি কাকিমাকে বললাম এর কারন হলো আমি তোমাকে অনেক ভালবাসি. কাকিমা বলল: ওহ সুইট হার্ট এটা আমার জীবনে সবচেয়ে বেশি অর্গাজমিক চোদন.

আমরা কিছু সময় অনেক চুমু বিনিময় করলাম. তার পর কাকিমা উঠে পরিস্কার হয়ে নিল.
আমি কাকিমাকে বললাম: কাকিমা আমি কি তোমার ব্লাউজটা রেখে দিতে পারি? কাকিমা নিরব থেকে বলল কেন আমাদের প্রথম প্রেমের নিদর্শন হিসেবে?

আমি মাথা নাড়লাম।কাকিমা বলল ঠিক আছে তবে লুকিয়ে রাখতে হবে
তারপর দুজনে ফ্রেশ হয়ে এসে ঘুমিয়ে পড়লাম.

পরদিন সকালে আমি কলেজে যাওয়ার জন্য রেডি হলাম. কাকিমা তখন রুমে আসল
কাকিমা বলল: রাজীব,আমাদে কিছু কথা বলা দরকার.

আমি জানতে চাইলাম.কাকিমা কোন সমস্যা?
কাকিমা কিছুটা লজ্জা পেল। তার পর বলল –  “আমি মনে করি গত রাতটা ছিল ওন্ডারফুল, আমি সারা জীবন তা মনে রাখব, কিন্তু আমি একজন বিবাহিত মহিলা. তাই এই বিষয়টা আর ঘটানো উচিত না..

আমি কাকিমার কাছে গিয়ে তাকে জড়িয়ে ধরলাম. কাকিমা, আমি তোমাকে ভালবাসি আমি জানি তুমিও আমাকে খুব ভালবাস, আমি তোমার থেকে যা পেয়েছি তাতেই আমি ধন্য…..

সমাপ্ত ……

পরবর্তী গল্প –  “রসে ভরা দাদার শালী “

Bangla choti kahinir সঙ্গে থাকুন ….

Choti Golpo Bangla লিখে পাঠান …

Exit mobile version