Site icon Bangla Choti Kahini

ধারাবাহিক চটি – বেইশ্যা পরিবার-৩ (Dharabahik Choti - Beshya Poribar - 3)

আগের পর্ব পড়ে আসুন……

আমার পঞ্চাশোর্ধ দাদা আর কাকীমার কামলীলা খুব জমে উঠেছিল। প্রতিরাতেই বাবা আর ছোটকা ঘুমিয়ে গেলে কাকীমা চুপিশারে দাদার ঘরে গিয়ে দাদার সাথে চোদনলীলায় মেতে উঠত। দাদার আখাম্বা ধোন আর নিগ্রদের মত শরীরকে ভালবেসে ফেলেছিল কাকীমা।দাদাও কাকীকে ছাড়া থাকতে পারত না। যখনি একটু ফাকা পেত দাদা আর কাকীমা একে অপরকে আদর করায় ব্যস্ত হয়ে যেত। যৌন নেশায় তারা এত মগ্ন ছিল যে তাদের আসল পরিচয় যে শশুড় আর বৌমার সেটা তারা ভুলেই গিয়েছিল। দুজনের মনের মধ্যে একে অপরের জন্য গভীর ভালোবাসা খুব অল্প সময়ের মধ্যেই তৈরী হয়ে গিয়েছিল । কিন্তু এই ভালোবাসার মধ্যে বাদঁ সাজলো আমার বাবা।

তাদের এত ঘনিষ্ট হওয়া আমার বাবার চোখের আড়াল হয় নি। বাবা বুঝতে পেরে ছিলেন দুজনের মধ্যে কিছু একটা চলছে। বাবা লক্ষ্য করেছিলেন কয়েকদিন ধরে কাকীমা অনেকটা খোলামেলা চলাফেরা করছে। যেমন কাকীমা এখন ঘরে শুধু ব্লাউজ পরে থাকেন, শাড়ি পরেন না। আবার কখনো কখনো শুধু সায়া দুধ পর্যন্ত উঠিয়ে দুধের উপর গিট্টু মেরে রাখতেন।সায়ার দড়ি দুধের উপর অবধি নিয়ে গিয়ে বেঁধে দিলে দুধের অর্ধেকটা ঢেকে থাকতো, আর হাটু থেকে কিছুটা উপরে সায়ার শেষ অংশ থাকতো।এভাবেই কাকীমা কাজ করতেন যাতে সুযোগ পেলেই সায়াটা একটু উচু করে সহজেই দাদার ধোন গুদে নিতে পারে।

একরাতে ছোটকা আর বাবা ঘুমিয়ে ছিলেন। হঠাৎ বাবার ঘুম ভেঙে যায় কাকীর চিৎকার শুনে। বাবা খেয়াল করলেন চিৎকার দাদার ঘর থেকে আসছে। বাবা ঘর থেকে বের হয়ে দাদার ঘরের দিকে গেলেন।দাদার ঘরের দরজা চাপানো ছিল। বাবা দরজায় হালকা ধাক্কা দিতেই দরজা খুলে গিয়ে বাবার সামনে যে দৃশ্য ভেসে উঠল তা দেখে বাবা নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলেন না।

বাবা দেখলেন তারই আপন বাবা নিজের পুত্রবুধুর গুদ ঠাপাচ্ছে। দাদা নিচে শুয়ে আছেন আর কাকীমা নগ্ন অবস্থায় দাদার ধোনের উপর উঠা-বাসা করছে। কাকীমার উঠা বসার ফলে কাকীমার মাই জোড়াও লাফাচ্ছে। আর দাদা সেগুলো ধরে কচলাচ্ছে। কাকীমা উত্তেজনার শিখড়ে পৌছে গিয়ে দাদার ধোনের উপর জল খসালো।

দাদা কাকীমার কোমরে ধরে এক ঝোটকায় কাকীমাকে নিচে ফেলে দিয়ে কাকীমার উপর চরে বসলেন আর মিশনারী কায়দায় কাকীমার গুদের ভেতর নিজের বিশাল ধোন দিয়ে আঘাত করতে লাগলেন।কাকীমার রসালো গুদে দাদার ৯” লম্বা আর ৩” মোটা বিশাল ধোনটা নির্বিচারে যাওয়া আসা করছে।দাদার ধোনে কাকীমার গুদ ভরে গিয়েছে। দাদার রামঠাপ খেয়ে কাকীমার গুদ লাল হয়ে গিয়েছে। দাদা কাকীমাকে বেইশ্যা পল্লির বেইশ্যা দের যেমন কোন দোয়া মায়া ছাড়া ইচ্ছা মত চুদে গুদ খাল বানিয়ে দেয় ঠিক সেভাবে কাকীমার গুদ চুদে ফাটিয়ে দিচ্ছে। চুদাচুদির সুখে দাদা আর কাকীমা ভুলেই গিয়েছে যে পাশের ঘরে দুজন মানুষ ঘুমাচ্ছে।দাদার ঠাপের থপ থপ থপ শব্দে সারা ঘর ভরে গেছে।

কাকীমা চুদোন সুখে চোখ বন্ধ করে দাদার আখাম্বা ধোনের রাম গাদন খাচ্ছে আর বলছেঃ বাবা আরো জোরে ঠাপান আহহ আহহহহহ আহহহহহ আহ হাহহহহ! নিজের রক্ষিতা হিসেবে চুদেন বাবা আহহহহহ ওওহহহহ উহহহহ আহহহ কি সুখ দিচ্ছেন গো বাবা। আপনি আমার চুদার দেবতা,আপনাকে আমি রোজ সকালে পূজা করব।আহহহহ আহহহহ আহহহ।আমার চোদনখোর মাগীবাজ বাবা চুদ আরো জোরে চুদ খানকির ছেলে আহহহহ আহহহ আহহহ উহহহু। আপনার চুদোন না খেলে চুদার মজা টাই পেতাম না বাবা। আহহহহ আহহহহ বাবা, ঠাপান বাবা। ঠাপিয়ে আমার গুদ খাল বানিয়ে দেন।আহহহহ আহহহহ উহহহহ আহহহ অওঅঅঅঅ আহহহহ উউহহহহহ আহহহহহহহ!!

খিস্তি দিতে দিতে কাকীমা আবারো গুদের জল খসিয়ে দিল।

দাঁড়িয়ে দাঁড়িয়ে শশুড় আর বৌমার রগরগে চুদাচুদি দেখতে দেখতে বাবার পা ব্যথা হয়ে গিয়েছিল। কিন্তু বাবার পুরোটা না দেখে যেতে ইচ্ছা করছিল না।

এরপর আরো ১৫ মিনিট এবং আরো দুবার কাকীমার গুদের জল খসানোর পর দাদা নিজের বিচির সব মাল কাকীমার মুখে ফেলে দিলেন। কাকীমা এবারে দাদার সাদা থকথকে ফ্যাদা সব চেটে পুটে খেয়ে নিল,একটুও বাইরে পরতে দিল না।এরপর দাদা আর কাকীমা এক সাথে নগ্ন হয়ে একে উপরকে জড়িয়ে ধরে শুয়ে রইলেন।
বাবাও নিজের বাবা আর বৌদির চুদাচুদি দেখে লুঙির উপর দিয়ে ধোন খেচে লুঙীর ভেতরই মাল ফেলে দিয়ে শুতে চলে গেলেন।

পরের দিন সকালে ছোটকা কে সব কথা বললেন বাবা।কিন্তু ছোটকা কিছুতেই কিছু বিশ্বাস করতে চাইলোনা।তাই বাবা ছোটকাকে আজ ঘুমাতে বারণ করলেন।বাবা ছোটকাকে বললেন আজকে দাদা আর কাকীমাকে হাতে-নাতে ধরবেন।

যেই কথা সেই কাজ।রাত হল, সবাই রাতের খাবার খেয়ে যার যার ঘরে গুইয়ে শুয়ে পড়ল।বাবা আর ছোটকাও শুয়ে শুয়ে ভাবছে কখন কাকীমার চিৎকারের আওয়াজ আসবে। হঠাৎই বাবা কাকীমার গোঙানীর আওয়াজ শুনতে পেলেন। সাথে সাথে ছোটকাকে নিয়ে দাদার ঘরের দিকে গিয়ে দরজার ফাক দিয়ে উকি দিলেন। বাবা আর ছোটকা দেখতে পেলেন দাদা আর কাকীমা সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় চুদাচুদি করছে।

বাবা আর ছোটকা দরজা শব্দ করে ধাক্কা দিয়ে ঘরের ভিতরে ডুকে গেলেন।বাবা আর ছোটকাকে দেখে দুজনই ভূত দেখার মত ভয় পেয়ে গেলেন।

বাবাঃ খানকী মাগী তোর এত বড় সাহস আমার বড় ভাইয়ের বউ হয়ে আমার বাবাকে দিয়ে গুদ মারাচ্ছিস।এত বড় সাহস তোকে কে দিল?

দাদা বাবার কথার উত্তর দিলেনঃঃ এই সাহস আমি ওকে দিয়েছি।আমরা দুজন দুজনকে ভালোবাসি। তোরা এখনে নাক গলাতে আসলে তোদের মেরে মাটিতে পুতে দিব।কেউ জানতেও পারবে না।

বাবাঃআপনি চুপ করেন বাবা। আপনাকে দিয়ে এটা আশা করিনি।নিজের ছেলের বউকে নিজের মাগী বানাতে একটুও লজ্জা করল না আপনার?আপনাকে তো আমার বাবা বলতেই গিন্না করছে।

কাকীমা দাদা আর বাবাকে শান্ত হতে বললেন।
কাকীমাঃকি ঝগরা লাগাইয়া দিছেন।এত সুন্দর বউ পাইয়াও যে শহরে গিয়া থাকে তারে এই ভাবেই শাস্তি দেওয়া উচিৎ।তোমার ভাই তো সারা মাস শহরে থাকে আর আমার গুদ থাকে উপোস করে। সারা মাস কি আর শুধু আঙুল চুদা খেয়ে আমার মত খানকী গুদ শান্ত হবে?

বাবাঃশালী মাগী! এত বড় খানকী তুই।আমি আজকেই সব কথা ভাইকে জানাবো।তারপর ভাই তোর বারোটা বাজাবে।

কাকীমাঃবাবা আপনার ছেলেরা এত বোকা কেনো? আমার মত এত সুন্দর খানদানী মাগী হাতের কাছে পেয়েও,আমাকে না চুদে ভাইয়ের কাছে গিয়ে আমার নামে নালিশ করবে।আসো তোমার বাবার মত তুমিও আমার গুদ মেরে ফাটিয়ে দেও।

বাবা কাকীমার কথা শুনে মোম্বাতির মত গলে গেলেন।বাবার মুখ দিয়ে একটাও কথা বের হচ্ছে না এখন। কাকীমা লক্ষ করলেন বাবার লুঙির নিচে বাবার ধোন দাঁড়িয়ে তাবু বানিয়ে রেখেছে।
কাকীমা দেরি না করে বাবার ধোন ধরে লুঙ্গির উপর দিয়ে খেচা শুরু করে দিল।বাবা আর কোন কথা না বলে কাকীমাকে নিজের করে নিতে ব্যস্ত হয়ে উঠলেন।
এইদিকে ছোটকাও নিজের লুঙ্গী খুলে কাকীমার সামনে এসে দাড়ালেন।কাকীমা অন্য হাত দিয়ে ছোটকার ধোন খেচা শুরু করল।

পাঠকগণ আগেই বলেছি আমার কাকী ইলা একটা পাক্কা খানকী মাগী।খানকি গিরির যাদুতে আমার বাবা আর ছোটকাকেও নিজের নাগর বানিয়ে ফেলেছে।

দাদাঃবৌমা তুমি এত বড় চোদনখোর মাগী জানতাম না।আমাদের তিন বাপ-বেটা কে নিজের ভাতার বানিয়ে ফেল্লা।

কাকীমাঃকী করব বলেন আমার গুদ তো খালি ধোনের জন্য খাম-খাম করে।

বাবাঃতাহলে আজ থেকে আমরা তিনজন মিলে তোমার ধোনের চাহিদা মিটাবো।এখন থেকে আমরা তিনজন তোমার গুদের রাজা।
বাবা এই কথা বলে কাকীমার ঠোটে গভীর চুমু দিলেন।

এরপর কাকীমাকে নিচে মেঝেতে বসিয়ে তিন পাশে তিনজন দাঁড়িয়ে কাকীমার মুখে তিন জনের ধোন পালা করে ঢুকিয়ে কাকীমার মুখ চুদা দিতে শুরু করলেন। বাবার ৭” আর ছোটকার ৬” ধোন পুরাটা মুখে নিলেও দাদার ধোন কাকীমা অর্ধেকই মুখে নিতে পারছেন।কাকীমার মুখ বেয়ে লালা গরিয়ে মাইতে পরতে লাগলো।

১০ মিনিট পর বাবা কাকীমার মুখ থেকে ধোন বের করে কাকীমাকে কুত্তি পজিশনে বসিয়ে কাকীমার গুদ চুদতে শুরু করলেন।আর এদিকে কাকা আর দাদা কাকীমার মুখচুদায় ব্যস্ত ছিলেন।বাবার এটাই ছিল জীবনের প্রথম কোন মেয়ের গুদ চুদা।বাবা রামঠাপ দিতে দিতে কাকীমার গুদের জল খসিয়ে দিলেন।

১৫ মিনিট বাবা কাকীমার গুদ থেকে উঠে আবারো মুখ চুদা শুরু করলেন আর ছোটকা এসে বাবার জায়গাটা নিলেন।ছোটকা রসিয়ে রসিয়ে কাকীমার গুদে ঠাপ মারতে লাগলেন।

ছোটকা বল্লেনঃ নে মাগী। কত চুদা খেতে পারিস আজ দেখব।তোর গুদ চুদে আজ খাল বানিয়ে দিব আমার তিন বাপ বেটা।

কাকীমাঃ হে চুদ মাদারী। চুদ আরো জোরে চুদ আহহহহ আহহহহ গেল রে আমার গুদ গেল। আহহহহ আর পারছি না। আহহহহহহহ আহহহহহহ উহহহহহহহ রে
কাকীমা আবারও নিজের গুদের জল খসিয়ে দিল।

ছোটকার ধোন কাকীমার গুদের জলে মিশে চকচক করছে। সেই রসে মাখা ধোন কাকীমার মুখে সামনে নিয়ে ছোটকা বললেনঃ নে মাগী নিকের গুদের রস খেয়ে দেখ কেমন লাগে।
কাকীমা নিজের গুদের রস মাখা ধোনটা গলা অবধী ডুকিয়ে নিল।

এবারে দাদা এসে ছোটকার জায়গা দখল করে রামঠাপ দিতে দিতে কাকীমার গুদে ফেনা তুলে ফেললেন।দাদা তার ৯” র পুরো ধোনই কাকীমার গুদে ঢুকিয়ে দিয়ে বের করছে আবার পুরোটা ঢুকাচ্ছে।

এইভাবে টানা ১ ঘন্টা তিন জনকে দিয়ে ঠাটিয়ে গুদ চুদিয়ে মোট ৭ বার গুদের জল খসানোর পর কাকীমা নেস্তেজ হয়ে পরল।

আপনারাই বলেন পাঠকগন এত লম্বা সময় ধরে একটানা কোন মাগী চুদা খেতে পারবে।

১ ঘন্টা চুদার পর দাদা-বাবা-ছোটকা একসাথে তাদের বিচির শেষ বিন্দু মাল টুকুও আমার চোদনখোর খানকী মাগী মুখে ঢেলে দিলেন।কাকীমার মুখ আর মাই ভর্তি করে তিন জনের সাদা চটচটে ফ্যাদা লেগে আছে।

এই ঘটনার পর থেকে যার যখন ইচ্ছা হত কাকীমার গুদ চুদতেন।

চলবে…..

আগামী পর্বে আমার মা কীভাবে এই পরিবারের সকলের বউ হলেন আর মাকে কীভাবে দাদা-বাবা আর কাকা মিলে চুদলেন সেই রগরগে ঘটনা বলব।

এই গল্প কেমন লেগেছে তা কমেন্টে জানাতে ভুলবেন না।যত ভাল রেস্পনস পাবো তত তাড়াতাড়ী গল্প প্রকাশ করব।

Exit mobile version