Site icon Bangla Choti Kahini

ধারাবাহিক চটি – বেইশ্যা পরিবার-৫ (Dharabahik Choti - Beshya Poribar - 5)

আগের পর্ব পড়ে আসুন.…..

কাকা নিজের চোখকে বিশ্বাস করতে পারছে না।নিজের আপন বাবা আর দুই ভাই মিলে স্ত্রীকে পশুর মত চুদছে।আর স্ত্রীও তাদের চোদা খেয়ে খিস্তি দিচ্ছে। কাকীমাকে চুদতে চুদতে যতক্ষনে দাদার চোখ কাকার উপর গিয়ে পরেছে ততক্ষনে কাকীমা উত্তেজনার চরম সীমায় গিয়ে পৌঁছেছেন। কাকাকে দেখে দাদা ঠাপ দেয়া বন্ধ করে দিলেন।

কাকীমা চোদন সুখে চোখ বন্ধ করে থাকায় কাকাকে দেখতে পায়নি।দাদার ধোন স্থির হিয়ে কাকীমার গুদে ঢুকে রয়েছে।কাকীমা গুদে কোন নাড়াচাড়া অনুভব করতে না পেরে নিজের পাছা পিছন দিকে দুলিয়ে ঠাপ দেয়া শুরু করলেন আর বললেনঃকিরে মাদারচোদ! থামলি কেন? চোদ শালা চোদ।তোর ছেলের বউকে চুদে খানকী বানিয়ে দে। আহাহহহহ আহহহহ চোদ আহহহহহ।

খিস্তি দিতে দিতে কাকীমা চোখ খুললেন আর সামনে নিজের স্বামীকে দেখে ঘাবড়ে গেলেন।কাকীমা ভয়ে আর লজ্জায় লাল হয়ে গেছেন।কাকার চোখের দিকে কাকীমা তাকাতে পারছেনা।

কাকা কাকীকে ধমক দিয়ে বললেনঃবেইশ্যা মাগী তোকে আমি কত বিশ্বাস করতাম,কত ভালোবাসতাম। আর আজ তুই আমার ভালোবাসার এই মুল্য দিলি। আমারই বাপ ভাইকে দিয়ে গুদ মারচ্ছিস শালী। তোকে আজ মেরেই ফেলব।

কাকা কাকীকে মারার জন্য সামনে এগিয়ে যায়। কিন্তু দাদা এসে কাকীর সামনে দাঁড়ায়।দাদা বলেনঃআমার বউয়ের শরীরে কোন স্পর্শ করবি না।ও আমার আর আমার এই দুই ছেলের বউ। আর আমাদের বউকে যে মারবে বা কষ্ট দিবে তাকে মেরে নদীতে ভাসিয়ে দিব।

কাকা এমনিতেই দাদাকে অনেক ভয় পেতেন। কাকা জানতেন দাদা যেটা বলে সেটাই করে।চুদাচুদির জন্য দাদা যে কাউকে মারতেও পারেন।দাদার কথা শুনে কাকা ভয়ে আর কিছু বললেন না।মৃত্যুর ভয় সবারই আছে।এই ভয় ই কাকাকে নিজের বাপ আর ভাইয়ের বিরুদ্ধে কথা বলতে বাধা দিচ্ছে।

কাকাকে চুপ দেখে বাবা বলেনঃভাই দোষটা কিন্তু তোরই।এই রকম খান্দানি মাগীকে একলা রেখে শহরে গিয়ে তুই ঠিক করিস নি।এই মাগী গুদের জ্বালা মিটানোর জন্য যে কারো সাথে শুতে রাজি হয়ে যাবে।আমার তো মনে হয় নিজের আপন বাপের সাথে বিছানায় যাবে এই মাগী।তাই নিজের দোষটাকে স্বীকার করে নিয়ে সব রাগ ভুলে গিয়ে আমাদের সাথে যোগ দে।তোর বউকে আমরা চুদবো আর তুই দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখবি তা তো আর হয় না। নে তোর খানকী বউকে তুই আগে চুদে দে।

দাদা কাকীকে বললেনঃযাও বৌমা এবার তোমার স্বামীকে আদর করে সব রাগ ভুলিয়ে দাও।
কাকীমা কুত্তি পজিশন থেকে উঠে গিয়ে কার সামনে দাঁড়িয়ে,কাকার লুঙ্গির উপর দিয়ে বাড়াটা ধরে বললেনঃআমার গুদের মালিকটা কি আমর সাথে রাগ করছে?আমি এখনই রাগ ভাঙিয়ে দিচ্ছি।

এই বলে কাকার ঠোটে একটা চুমু দিয়ে নিচে বসে পড়লেন আর লুঙ্গি উঁচিয়ে কাকার সাড়ে ৭” লম্বা আর ২” মোটা ধোনটা বের করে মুখে নিয়ে চাটা শুরু করলেন। কাকীমার মুখের জাদুতে কাকার রাগ ভাঙতে সময় লাগলো না।কাকা উত্তেজিত হয়ে কাকীর মাথা ধরে জোড়ে জোড়ে কাকীর মুখে ঠাপ দেয়া শুরু করলেন।

৫ মিনিট কাকীমার মুখ চুদার পর কাকীমাকে বললেনঃনে মাগী এবার উঠে দাড়া।আজ তোকে কুত্তি বানিয়ে চুদবো আমার বাপ ভাইদের সামনে।শালী তুই আমার পারমিশন ছাড়া আমার বাপ আর ভাইরে দিয়ে গুদ মারাইছিস।আজ তোর গুদ দিয়ে ধোন ঢুকিয়ে গলা দিয়ে বাহির করবো।

কাকীমা কাকার খিস্তি শুনে নিজেও চেনালী করতে শুরু করলেনঃহে সোনা আমার, লক্ষী সোনা। আমার গুদের কুটকুটানি মেটিয়ে দাও সোনা আহহহহহ আহহহহ উম্মহহহহহ উম্মম্মমহহহ আহহহ। দাও আরো জোড়ে দাও সোনা। আরো ভিতরে ঢুকাও সোনা, পুরোটা ঢুকিয়ে দাও গুদে আহহহহ আহহহহহ আহহহহ ওরে মাগো কি সুখ রে আহহহহহ আহহহহ। আর মারছিনা আহহহহহ। আরো জোরে আহহহহহহ উম্মম্মম্মমহ।সোনা তোমার বাপ ভাইকে দেখিয়ে দাও তুমিও মাগী চুদতে পারো উম্মম্মম্ম আহহহহ আহহহহহ।

কাকা কাকীকে কুত্তি পজিশনে নিয়ে ঠাপের পর ঠাপ মারছেন আর আমার বাবা দাদা আর ছোটকা তাদের রগরগে খিস্তিতে ভরা চুদাচুদি দেখে নিজেদের ধোন খেচতেছেন।

টানা ১০ মিনিট গদাম গদাম করে কাকীর গুদে রামঠাপ দিয়ে গুদের জল খসিয়ে কাকা গুদ থেকে উঠে গেলেন।আর আমার বাবাকে ডেকে বললেনঃমেজো নে এবার তুই চুদ আমার খানকী বউকে।

বাবা কাকীকে খাটে শুয়ে দিয়ে কাকীর দুপা কাধে তুলে নিয়ে রসে ভরা গুদে ধোন ঢুকিয়ে দিলেন। আর কাকার মত করেই রাম গাদন দেও শুরু করলেন।

এদিকে বাবা কাকী মার বোধা চুদছেন আর দাদা কাকীমার বুকের উপর বসে কাকীর মাই জোড়ার মাঝখানে ধোন রেখে মাই চুদা শুরু করলেন।বড়কা আর ছোটকা কাকীর মাথার দুই পাশে বসে ধোন মুখে পুরে দিয়ে মুখ চুদতে লাগলেন। একবার ডান দিকে মাথা গুড়িয়ে ছোটকার ধোন চুষে দেয় আর একবার বাও দিকে গুড়িয়ে বড়কার ধোন চুষে দেয়। এইভাবে আমার বাপ দাদারা মিলে আমার কাকীমাকে চুদতে লাগলেন।

এইভাবে একজনের পর একজন পালা করে ২ ঘন্টা ভরে কাকীর গুদে ফ্যানা তুলে ফেলেছেন।কাকীর মাই আর মুখ লাল টকটকে হেয়ে গেছে।কাকীকে দেখলে যেকেউই ধর্ষিতা বলবে।

২ ঘন্টা একটানা কাকীর গুদ মেরে ১১ বার কাকীর গুদের জল খসিয়ে আমার পরিবারের তাগড়া পুরুষরা কাকীর মুখে নিজেদের বিচির মাল ফেলে দিলেন।কাকীমা কোন রকমে চারজনের মাল চেটেপুটে খেয়ে বিছানায় এলিয়ে পড়লেন।

২ ঘন্টা যাবৎ এক্সট্রিম চুদাচুদির পর কারো শরীরে একবিন্দু পরিমানও শক্তি অবশিষ্ট নেই।সকলই যার যার মত নিজেদের ঘরে গিয়ে লেংটো হয়েই শুয়ে পরলেন।

পাঠকগণ চুদাচুদি এমন একটা জিনিস যেটা সবকিছুকেই হার মানায়। আজ আমার পরিবারের সদস্যরা চুদাচুদির নেশায় এতই ডুবে গেছে যে সমাজের চোখে যেটা নিষিদ্ধ সেটাই করছে আমার পরিবারে চোদনবাজ সদস্যরা।তারা আজ নিজেদের সত্তিকারের সকল সম্পর্ককে ভেঙ্গে বাপ-ভাই একসাথে এক মাগীকে চুদছে।

পরের দিন সকলের দেরীতেই ঘুম ভাঙ্গলো।সকলে উঠে ফ্রেশ হয়ে নাস্তা করতে বসলো।আজ কাকীমা সম্পূর্ণ লেংটা।শরীরে একটা সুতো পর্যন্ত নেই।যখন হাটছে কাকীমার বিশাল মাই আর পাছা দুলছে।কাকীমা যার সামনেই যাচ্ছে সে-ই কাকীমার মাই গুদ পাছা চটকাচ্ছে।

নাস্তা করে দাদা সকলকে নিজের ঘরে ডাকলেন।দাদা বললেনঃযেহেতু এখন থেকে আমার পরিবার সম্পূর্ণরূপে বেইশ্যা পরিবারে পরিণত হয়েছে সেজন্য পরিবারের সকল সদস্যদের কিছু নিয়ম মেনে চলতে হবে।যদি কেউ তা না মানে তাহলে তাকে পরিবার থেকে বহিষ্কার করা হবে।

নিয়ম-১/বাড়িতে কেউ শরীর সম্পুর্ন ঢেকে রাখতে পারবে না।বাড়ির মেয়েরা বাইরে এমন পোশাক পরে বের হবে যাতে বাইরের লোকেরা দেখলেই তাদের ধোন দাঁড়িয়ে যায়।

নিয়ম-২/ বাড়িতে নতুন বউ আসলে,সে বউয়ের গুদ ফাটানোর দায়িত্ব থাকবে পরিবারের অন্য পুরুষদের কাধে।

নিয়ম-৩/ পরিবারের কোন মেয়ে বাইরের লোককে দিয়ে গুদ মারাতে পারবে না।কিন্তু পরিবারের পুরুষেরা বাইরের যেকোন মেয়েকে চুদতে পারবে।

নিয়ম-৪/ পরিবারে কোন সন্তান হলে সে সন্তানের ১৮ বছর না হওয়া পর্যন্ত চুদাচুদি করতে দেয়া যাবে না।

নিয়ম-৫/চুদাচুদিতে কখনো কেউ বাধা দিতে পারবে না। যে যাকে চাইবে তাকেই চুদতে পারবে। এটা নিয়ে পরিবারে কোন জগড়া করা চলবে না।

এই রকম কিছু নিয়ম দাদা সকলকে বলে দিল। সেদিন থেকে আমার পরিবারে নিয়ম গুলো সকলেই মেনে চলছে।
(চলবে…….)

আগামী পর্বে এই বেইশ্যাদের পরিবারে আমার মায়ের আগমন কীভাবে হয়েছিল সেই গল্প বলব।

আজকের গল্প কেমন লেগেছে তা জানাতে ভুলবেন না।আর আপনাদের যদি মনে হয় আরো কোন নিয়ম আমার পরিবারে সংযোগ হওয়া উচিৎ সেগুলো কমেন্ট করে জানাবেন।আশা করি আজকের গল্প আপনাদের ভালো লেগেছে।

Exit mobile version