Site icon Bangla Choti Kahini

দত্ত বাড়ির লীলাখেলা পর্ব ৬

পরের মাসে প্রতিমার মাসিক বন্ধ হয়ে গেছিল। সেকথা শাশুড়ি সরমা কে জানাতে আবেগে বৌমাকে জড়িয়ে ধরে বলেছিল আমি জানতাম মা… আজ পর্যন্ত গুরুদেবের কোন বাণী ব্যর্থ হয়নি। তবুও আমার মনে হয় একবার ডাক্তার দেখিয়ে পরীক্ষা করে নিলে ভালো হয়।

তাই করা হয়েছিল, পেচ্ছাপের রিপোর্ট পজিটিভ আসতেই বাড়িতে খুশির বন্যা বয়ে গেছিল। শশুর মশাই পাঁচ কেজি রসগোল্লা নিয়ে হাজির। রাতে অমল খুশিতে আত্মহারা হয়ে বউকে খুব আদর করেছিল। প্রতিমা ওকে সাবধান বানী শুনিয়ে ছিল মনে রেখ এবার থেকে সবকিছু সাবধানে করতে হবে।

সবকিছুই ঠিকঠাক চলছিল, তিন মাস পরে গুরুদেব এসেছিলেন।
শাশুড়ি সরলা গুরুদেব কে জিজ্ঞেস করেছিলেন সবকিছু ঠিকঠাক হয়ে যাবে তো বাবা।

সবকিছুই ঠিকঠাক হবে তবে আর একমাস পর থেকে প্রতিমা বেটিকে একটা নিয়ম মেনে চলতে হবে।
কি নিয়ম বাবা? সরলা জেনেও আবার জানতে চেয়েছিল।
আর এক মাস পর থেকে বাচ্চা না হওয়া পর্যন্ত প্রতিমা বেটি শরীরে পুরুষ লিঙ্গ নিতে পারবে না।

কিছুক্ষণ চুপ থাকার পর প্রতিমা বলেছিল আমার বাচ্চার স্বার্থে আমি এই কষ্ট সহ্য করে নেবো কিন্তু আমার স্বামী কি করে থাকবে ব্যাবা.. ওতো একদিন না করে থাকতে পারে না।

সেটা আমি ভাল করেই জানি, তোদের বাড়ির সবাই খুব কামুক প্রকৃতির। তুই আর সরলা মা রাজী থাকলে এই ক’দিন সরলা মা অমল কে সামলে নেবে তাছাড়া সরলা মায়ের সাথে তো অমলের সঙ্গম হয়েছে। নাহলে কিন্তু অমল বিপথে চলে যাবে।

প্লিজ তুমি না কোরো না মা…. তাহলে আমার সর্বনাশ হয়ে যাবে। তুমিও নিশ্চয়ই তোমার ছেলের ক্ষতি চাও না।

সেদিন সরমার ভেতরে লাড্ডু ফুটলেও, প্রতিমাকে আরেকটু বাজিয়ে নিতে চেয়েছিল। গুরুদেব যখন বলছেন তখন তো রাজি না হয়ে উপায় নেই, কিন্ত অমল কি রাজি হবে বৌমা।

সে নিয়ে তোমাকে ভাবতে হবে না মা, আমি ওকে বুঝিয়ে রাজি করাবো। তাছাড়া প্রয়োজন পড়লে গুরুদেব কে দিয়ে ওকে রাজী করিয়ে নেব।

গুরুদেব সব সমস্যার সমাধান করে দিয়েছিলেন। গুরুদেব প্রতিমাকে একা ডেকে বলেছিলেন, চিন্তা করিস না বেটি দেখবি দুদিন পরেই তোর শ্বশুর ও মেজ দেওর একটা বড় অর্ডারের জন্য তিন চার দিনের জন্য বাইরে চলে যাবে, তুইও অনেকদিন বাপের বাড়ি যাসনি, একবার ওখান থেকে ঘুরে আয়। দেখবি সেই ফাঁকে মা ছেলের মিলন ঘটে গেছে। সেরাতে অমলকে আলাদাভাবে ডেকে গুরুদেব ব্যাপারটা বুঝিয়ে বলে দিয়েছিলেন।

সেদিন গুরুদেব প্রতিমাকে অল্প একটু আদর করে ছেড়ে দিয়েছিলেন। প্রতিমা বেরিয়ে যাওয়ার কিছুক্ষণ পর সরমা গুরুদেবের সেবা করতে এসেছিল। কোলে বসিয়ে সরমার উদ্ধত মাইদুটো ছানতে ছানতে গুরুদেব বলেছিলেন… কিরে মাগী এবার খুশি হয়েছিস তো।

খুব খুশি হয়েছি গুরুদেব, আপনিতো অন্তর্যামী, সবই তো বোঝেন। সে রাতে গুরুদেব সরমার শরীর ফালাফালা করে দিয়েছিলেন।

গুরুদেবের ভবিষ্যদ্বাণী মিলে গিয়েছিল। প্রদীপ ও বিমল ব্যবসার কাজে হায়দ্রাবাদ গেছিল। প্রতিমা সেদিন সকালেই বাপের বাড়ী গেছে, বাড়িতে শুধু অমল ও সরমা। প্রতিমা যাওয়ার আগে অমলকে সব বলে গেছিল।

সন্তান লাভের আশায় গুরুদেবের কথা মত যে কাজ করতে হয়েছিল, আবার সেরকম কিছু করার সুযোগ আসতে পারে অমল ঘুনাক্ষরেও চিন্তা করতে পারেনি। সারাদিন ওর শরীর ও মনের মধ্যে চাপা উত্তেজনা কাজ করছিল, কিছুতেই পুরোপুরি কাজে মন বসাতে পারছিল না। অন্যদিনের তুলনায সেদিন একটু সকাল-সকাল অফিস থেকে বেরিয়ে পড়েছিল।

দরজা খুলে অমল কে দেখে সরমা চমকে উঠেছিল… কিরে এত তাড়াতাড়ি চলে এলি শরীর ঠিক আছে তো।
শরীর ঠিক আছে মা, কিন্তু ভালো লাগছিলো না তাই চলে এলাম…. ওখানেই সরমা কে জাপ্টে ধরে ছিল।

ঘাড়ের উপর অমলের গরম নিঃশ্বাসের আঁচ পেতেই প্রতিমা পরিষ্কার বুঝতে পেরেছিল, ছেলের এই আলিঙ্গন স্নেহের নয় কামনার।

এবার ছাড় অমু, মায়ের কথা কানে যেতেই ওকে আরো নিবিড় করে জড়িয়ে ধরে অমল বলেছিল বুঝতে পারছো না মা কেন তাড়াতাড়ি অফিস থেকে চলে এসেছি। শাড়ীর আচলের উপর থেকেও অমল মায়ের দুদুর স্পর্শ অনুভব করতে পারছিল।

প্রায় একরকম জোর করেই অমলের কাছ নিজেকে ছাড়িয়ে নিয়ে বলেছিল…. দুষ্টু ছেলে তাই বলে এখন ওসব করবি নাকি, যা আগে হতে মুখ ধুয়ে আয় তোকে খাবার দিই।

এ যাত্রা ছেলেকে নিরস্ত করলেও সরমা নিজেও যে ছেলেকে একান্ত ভাবে পাওয়ার বাসনায় ভেতরে ভেতরে উত্তেজিত হয়ে আছে সেটা বলার অপেক্ষা রাখে না। ঘরের লাগোয়া বাথরুম পুরো উলঙ্গ অবস্থায় ঘরে ঢুকে ড্রেসিং টেবিলের আয়নার সামনে দাঁড়িয়ে ছেলের জন্য নিজেকে সাজিয়ে তুলতে শুরু করে। প্রথমে দামী ক্রিম মুখে লাগাতে শুরু করে। ততক্ষণে অমল দু পেগ চড়িয়ে মায়ের ঘরের দরজার সামনে এসে চমকে ওঠে। ভেজানো দরজার ফাঁক দিয়ে দর্পণে সরমার প্রতিবিম্ব ছায়া সাগরের দিকে প্রবাহিত জাহ্নবির সুললিত অঙ্গ, মনোলোভা রূপ দেখে অমল আর নিজেকে সামলাতে পারে না, ঘরে ঢুকে মাকে পিছন থেকে জড়িয়ে ধরে ওর নিরাভরণ পিঠে ঠোট ঘষতে শুরু করে। অমলের অতর্কিত আক্রমণে সরমা বেসামাল হয়ে পড়ে।
কিরে তোর বুঝি আর ধৈর্য ধরছে না, আমাকে কাপড় জামাটা পরতে দে সোনা।

সেই তো আবার কাপড় খুলতে হবে, তোমার পায়ে পড়ি মা আমাকে আর ফিরিয়ে দিও না। বিশ্বাস করো আমি আর সহ্য করতে পারছি না। অমল নিজের একদিনের না কাটা বাসি দাড়ি ওয়ালা গালটা মায়ের মসৃণ গালে ঘষতে ঘষতে বলে।

সরমা অমলের মুখ থেকে মদের গন্ধ পায়। অসভ্য ছেলে নিজে তো গিলে কুটে মুড তৈরি করে চলে এসেছিস, আমাকে অন্তত দু গ্লাস খেতে দে তারপর যা করার করিস।

অমল নিজের ঘর থেকে মদের বোতল আনতে যেতে উদ্যত হলে, সরমা ওকে বাধা দিয়ে বলে, আলমারির ভিতরে বোতল আছে ওখান থেকে বের কর।
এক গ্লাস মদ পেটে পড়তেই সরমার লজ্জা ভাবটা কেটে যায়, নিজেকে এবার ছেলের হাতে ছেড়ে দেয়। অমল ততক্ষণে চোখ দিয়ে মায়ের রুপসুধা পান করা শুরু করেছে।

কোমরের কাছে হালকা চর্বির ভাঁজ,আর একটু নিচের দিকে নজর দিতেই সরমার ভারী ছড়ানো নিতম্ব চোখে পড়ে। প্রায় কোমরের নিচ পর্যন্ত খোলা চুল ওকে আরো মোহময়ী করে তুলেছে। হাতের চাপে দাবনা দুটো থলথল করে নড়ে উঠতে অমলের ধোন বাবাজী আর বাগ মানতে চায় না। অমর লোলুপ দৃষ্টিতে তাকিয়ে দেখে মায়ের বড় আকারের স্তন দুটো নিজেদের ভারে মাথা নিচু করলেও বাদামী স্তন বলয়ের মাঝখানে কালো বোঁটা দুটো শক্ত হয়ে মাথা উচু করে আছে। অমল স্তনের দুপাশ থেকে দুই হাত দিয়ে ধরে কৃত্রিম তৈরি হওয়া গভীর স্তন বিভাজিকায় নাক দিয়ে গভীর নিঃশ্বাস নিয়ে ঠোঁট ঘষতে থাকে। দুই হাত দিয়ে দুটো মাই আলতো করে চাপ দিয়ে অমল খরখরে জিভ দিয়ে উত্তেজনায় শক্ত হয়ে যাওয়া বোটা দুটো ঘুরিয়ে ফিরিয়ে চাটতে থাকে। বোঁটা দুটো জিভের লালায় চকচক করতে থাকে, অমল ও দুটোকে রেডিওর নবের আঙ্গুল দিয়ে ঘুরিয়ে দিলে সরমা আহ্ আহ্ করে গুঙিয়ে ওঠে।

কি রে তোর মায়ের মাই পছন্দ হয়েছে? সরমা মুচকি হাসে।

খুব পছন্দ হয়েছে মা…. তোমার মত দেবভোগ্য মাই পছন্দ হবে না এমন কোন পুরুষ নেই।

ইসসসসসস তুই এমন করে বলছিস, আমি যেন লোক ধরে ধরে আমার মাই দেখিয়ে বেড়াই। গুরুদেব, তোর বাবা আর তুই ছাড়া আমার মাই কেউ দেখেনি বা হাত দেয়নি।

সেটা আমি বিশ্বাস করি মা, আমি এটাই বলতে চাইলাম যে তোমার দুদু যে কোনো পুরুষেরই পছন্দ হবে। আচ্ছা বাবা নিশ্চয়ই তোমার দুদু খুব পছন্দ করে।

আগে আমাকে বিছানায় নিয়ে চল বাবা, দাঁড়িয়ে দাঁড়িয়ে পা ব্যথা হয়ে গেল। অমল মায়ের কাতর অনুনয় ফেলতে পারেনি, পাঁজাকোলা করে তুলে ওকে বিছানায় শুইয়ে দিয়েছিল।

পরের পেগটায় চুমুক দিয়ে সরমা খিলখিল করে হেসে বলেছিল, আমাদের মধ্যে চোদাচূদি হোক বা না হোক, আমার খোলা বুকে মাথা রেখে শুলে তোর বাবার ঘুমই আসেনা। এইতো যাওয়ার আগে কত আদিখ্যেতা করছিল, সরমা তোমাকে ছেড়ে আমার রাতে কি করে ঘুম আসবে।

মায়ের মুখে “চোদাচূদি” কথাটা শুনে অমল খুব গরম হয়ে গেছিলো। উত্তপ্ত লোহার মত গরম রেশমের মত নরম বাল ভর্তি গালিচায় ঠোঁট ছুঁইয়ে আদর করেছিল। অমল লক্ষ্য করে বহু চোদন খাওয়ার ফলে মায়ের যোনী ওষ্ঠ দুটো সামান্য ঝুলে গেছে, প্রতিমার অবশ্য এখনো বেশ টাইট আছে। পুচ করে একটা আঙ্গুল ঢোকাতেই বুঝতে পারে মায়ের গুদ টা ইতিমধ্যেই বেশ বেশ রসে উঠেছে।

ইসস কি করছিস রে বোকাচোদা, সরমা ঝাঁঝিয়ে ওঠে।

মায়ের কথায় অমল হো হো করে হেসে ওঠে…. এতক্ষণ গাছের টা খেলাম, এবার তলার টা কুড়োচ্ছি মা।
নিজে তো আমার উপর-নীচ সব দেখেশুনে নিলি, আমিতো তোর তলার টা এখনো দেখতে পেলাম না।

আমি তো বারণ করিনি মা, আমার জিনিসপত্র আমি বুঝে নিচ্ছি, তোমারটা তুমি নিজে বুঝে নাও। অমল মাকে সুবিধা করে দেওয়ার জন্য 69 পজিশনে গিয়ে ওর কোমরটা মায়ের দিকে করে দেয়।

অমলেট কোমর টা নাগালের মধ্যে আসতে সরমা ওর ইলাস্টিক দেওয়া পাজামাটা টেনে নামিয়ে দিয়ে বাঁড়াটার দখল নিয়ে নেয়। চামড়াটা উপর নিচ করে লাল পিয়াজের মতো মুন্ডি টাই জিব ছোঁয়াতেই অমল ককিয়ে উঠে বলে…. উঃ উঃ মাগো সুড়সুড়ি লাগছে।

“নিজের বেলা আটি শুটি পরের বেলায় দাত কপাটি”…. খানকির ছেলে তখন থেকে আমার শরীরটা নিয়ে ছিনিমিনি খেলছিস কই আমি তো কিছু বলিনি। অমলের ঠাটানো বাঁড়াটা সরমা ঠোঁট ও জিবের সাহায্যে আস্তে আস্তে গ্রাস করতে থাকে। অমল ও আর নিজেকে নিয়ন্ত্রণে রাখতে পারেনা, মায়ের গুদে মুখ ডুবিয়ে দেয়। বেশ কিছুক্ষণ একে অপরের যৌনাঙ্গ লেহন করার পর এক ঝটকায় অমল কে সরিয়ে দিয়ে ওর কোমরের উপর উঠে বসে। মুন্ডিটা গুদের চেরায় ঠেকিয়ে আস্তে আস্তে চাপ দিতে দিতে পুরো ডান্ডাটা গুদ দিয়ে গিলে ফেলে আর অমল চোখ বন্ধ করে রাখে।

খুব গরম হয়ে গেছিলে তাই না মা? অমলের কথা শুনে চোখ খুলে সরমা ফিক করে হেসে বলে… শুধু কি তুই একা উতলা হয়ে ছিলিস নাকি, তোর ডান্ডাটার নেওয়ার জন্য আমিও আনচান করছিলাম রে গুদের ব্যাটা।

গালাগালিটা করে সরমার খেয়াল হয়, আজ এখনো পর্যন্ত অমলকে বেশ কয়েকটা গালাগালি দিয়ে ফেলেছে। অমল এটা কতটা নিতে পারছে সেটা জানার দরকার আছে, তাই একটু নরম হয়ে বলে…. উত্তেজনার বশে তোকে কয়েকটা গালাগালি করে ফেলেছি, তুই কিছু মনে করিস নি তো সোনা।
রাগ করবো কেন মা, আমিতো তোমার গালাগালি গুলো বেশ ভালোই উপভোগ করছি… অমল বাড়াটা আরো উপরের দিকে ঠেসে ধরে।

আসলে কি বলতো গুরুদেব খুব মুডে থাকলে নিজেও খিস্তি করেন আমাকে দিয়ে ও করিয়ে নেন। তাছাড়া তোর বাবা আজকাল গালাগালি টা খুব পছন্দ করে…. তাই ফট করে মুখ দিয়ে বেরিয়ে গেছে রে।

তোমাকে তো আগেই বললাম মা আমি কিছু মনে করিনি, তুমি যত পারো খিস্তি করো।

যাঃ কোন কিছু একতরফা হয় নাকি, তাহলে তোকেও করতে হবে। সরমা ছিনাল দের মত হাসে।

সরমা হঠাৎ গুদ বাড়ার জোর খুলে নিয়ে অমলের পাশে শুয়ে পড়ে গুদ কেলিয়ে বলে এবার আয় খানকির ছেলে কত ঠাপাতে পারিস দেখি।

অমলের মাথায় আগুন জ্বলে ওঠে… সরমার উত্তাল মাইদুটো নির্দয় ভাবে খামচে ধরে,পুরো বাঁড়াটা গুদের মধ্যে ঢুকিয়ে দিয়ে বলে, তবে রে খানকিমাগী এবার দেখ কত ঠাপাতে পারি।

অমলের অতর্কিত আক্রমণে প্রথম একটু চমকে গেলেও নিজেকে সামলে নিয়ে বলে, এটাই তো আমি চাই রে গুদমারানির ব্যাটা। চুদেচুদে তোর মায়ের গুদ ফাটিয়ে দে।

অমলের শরীরের রক্ত চলাচলের গতি বেগ বহুগুণ বেড়ে যায়… ঠাপ মারতে মারতে চরম উত্তেজনার বশে সরমার ডান দিকের মাইয়ের উপরিভাগে দাঁত বসিয়ে দেয়।

আঃ আঃ খানকির ছেলে কামড়াচ্ছিস কেন রে, যত জোরে পারিস ঠাপ মার আমি কিছু বলবো না।

এই গুদ আমি পাকাপাকিভাবে চাই মা, প্রতিমার বাচ্চা হওয়ার পরও এই গুদ আমি ছাড়তে পারবো না। কি করে ব্যবস্থা করবে সে তোমার ব্যাপার।
বোকা ছেলে তোর এই তাজা ডান্ডাটা একবার পাওয়ার পর আমি কি ছেড়ে থাকতে পারব। সেসব নিয়ে তুই ভাবিস না, আমি ঠিক ব্যবস্থা করে নেব। এখন তোর মা টাকে চুদে শান্তি দে। বেশ কিছুক্ষণ ছেলের চরম ঠাপ খেয়ে সরমা গুদের ঠোঁট দিয়ে বাঁড়াটা কামড়ে ধরে পিচ পিচ করে গুদের জল খসিয়ে দেয়। অমল মায়ের গুদের কামড় সহ্য করতে পারেনা। শেষ কয়েকটা ঠাপ জোরে জোরে মেরে সব রস মায়ের গুদে নিংড়ে দেয়।

Exit mobile version