Site icon Bangla Choti Kahini

একান্নবর্তী -(পঞ্চম পর্ব)

আমি মাথা নেড়ে সম্মতি জানালাম।বাবা আর আমি মিলে দাদীকে তুললাম।দাদির মাত্র ৫২ বছর বয়স।চামড়ায় ঝুল আসতে এখনও ১০-১৫ বছর বাকি।দাদি একেবারেই মোটা নন।মাঝারি ফিগার।তাই খুব ভারী নন।আমি একাই তুলে নিতে পারি।দাদি আমাদের দুজনের কাধে হাত রেখেছেন।বাবা এক হাত দিয়ে কাধের ওপরে দাদির হাতটা ধরেছেন আর আরেক হাত দিয়ে দাদীকে জড়িয়ে রয়েছেন যাতে দাদি পরে না যান।সিড়ি দিয়ে নামার সময় দেখলাম বাবার যে হাতটা দাদীকে জড়িয়ে রয়েছে ওটা ঠিক দাদির মাইয়ের ওপর।মনে হলো বাবা যেনো ইচ্ছে করেই দাদির মাইটাকে ধরেছেন আর একটা করে সিড়ি নামতেই ওটাকে সুযোগ বুঝে টিপছেন।দাদির মাই পুরো ঝুলে যায়নি। এখনও ব্রা পরেন।মাইদুটো খুব বড়ো নয়।মাঝারি সাইজের।আমি মাঝে মাঝে দাদির বাদামি রঙের ব্রা টা দেখতে পাচ্ছিলাম।আমার ধোনটা শক্ত হয়েই ছিল।আরো শক্ত হয়ে গেলো।আমি একবার চেষ্টা করলাম আর একটা হাত দিয়ে দাদীকে জড়িয়ে বাবার মত অ্যাডভান্টেজ নি।সুবিধা করতে পারলাম না। যাই হোক অবশেষে ডাক্তারের কাছে পৌঁছে গেলাম।ডাক্তারবাবু দাদার(ঠাকুরদা) ক্লাসমেট।

আমাদের দেখেই দাদীকে ধরে নিয়ে বললেন :
“কি হয়েছে তোমার..বৌদি(আমার ঠাকুমা)?”
বাবা: “গতরাত থেকে মায়ের খুব জ্বর।তাকাতেও পারছেন না।”
ডাক্তার বাবু :”ও কিছু হয়নি…..একটা ইনজেকশান দিলে ৫ মিনিটের মধ্যে ঠিক হয়ে যাবে।”

আমাদের বাইরে বসতে বলে ডাক্তার বাবু নিজেই দাদীকে ভেতরে নিয়ে গেলেন।আমরা বাইরেই বসলাম। বাবা একটু বাইরে গেছিলেন।দাদির জন্যে একটু চিন্তা হচ্ছিলো তাই কিছুক্ষন পর আমি উঠে দেখতে গেলাম।পর্দার ফাঁক দিয়ে দেখলাম দাদি বেডের ওপর শুয়ে আছেন।ডাক্তার বাবু স্টেথোস্কোপ টা দাদির বুকে রেখে চেকআপ করছেন।ভালো করে দেখতে বুঝলাম ডাক্তার বাবু একটা হতে স্টেথোস্কোপ ধরেছেন আর একটা হাত দিয়ে দাদির মাইতে হাত বোলাচ্ছেন।কিছু পর দু হাত দিয়ে মাই টেপা শুরু করলেন।অবাক হলাম দেখে যে দাদির চোখ খোলা।মুখে লজ্জা পাওয়ার কোনো ভাব নেই।আমার ধোনটা আবার শক্ত হয়ে উঠলো।তারপর ঘটনা টা আরো গভীরে গড়াতে লাগলো যখন দাদি কথা বলতে লাগলেন।

দাদি : “সুমন বাবু(ডাক্তার বাবু)…..আমার তো জ্বর হয়েছে। আমার….ওগুলো….চেকআপ করার কি দরকার আছে?”
ডাক্তার বাবু তাড়াতাড়ি হাতটা সরিয়ে নিয়ে বললেন :
“না… মানে…..ওই….আমি দেখছিলাম আর কোনো অসুবিধা আছে কি না।”তোমার শরীর একেবারে সুস্থ এখন।তুমি এখন বাড়ি চলে যেতে পারো। পরে যদি আবার শরীর খারাপ করে তাহলে আমার কাছে আসতে একেবারে দ্বিধা বোধ করবে না।”
বলে ডাক্তার বাবু চেয়ারে গিয়ে বসলেন। দাদিও বেড থেকে উঠে ডাক্তার বাবুর পাশের চেয়ারে বসলেন।

ডাক্তার বাবু: “আমি একটা ওষুধ লিখে দিচ্ছি।দুপুরে আর রাতে খাওয়া পরে খেও।”
দাদি প্রেসক্রিপশন হতে নিয়ে বেরিয়ে আসতে আসতে হঠাৎ থমকে আবার ডাক্তার বাবুর কাছে ফিরে এলেন।বললেন :
“সুমন বাবু….আমি সুস্থ হয়ে যাবো তো ?”
ডাক্তার বাবু অবাক হয়ে জিজ্ঞেস করলেন :”এমন কেনো মনে হলো তোমার?”
দাদি একটু লজ্জার সুরে ঠোঁটের কোণায় হাসি নিয়ে একটু ইতস্তত বোধ করে বললেন :
” না…. মানে…বলছিলাম কি….যদি আপনার মনে হয়…..তাহলে…..আবার…..একবার …..ভালো করে….. মানে….সবকিছু যদি ভালো করে দেখে নেন….তাহলে…..ভালো হতো আর কি…!”
ডাক্তার বাবুর চোখ কিছুটা বড়ো হয়ে গেলো।এত ভালো সুযোগ আর কখনো পাওয়া যাবে না।ডাক্তার বাবু উৎসাহের সাথে রাজী হয়ে গেলেন।
দাদি বেডের ওপর উঠে বসলেন।শাড়ির আঁচলটা নামিয়ে দিলেন।শুধু ব্লাউজ পরা খালি শরীরে দাদীকে অসম্ভব সুন্দর ও কামুক লাগছিল।ডাক্তার বাবু দু হাত দিয়ে দাদির সারা শরীরে হালকা হালকা হাত বোলাতে শুরু করলেন।খোলা পেট ও পিঠকে রীতিমত চটকাতে শুরু করলেন। দাদির ঠোঁটে ওই লাজুক হাসিটি তখনও লেগেছিলো।কিছুক্ষন দাদির গলা আর বুকের ওপর হাত বোলানোর পর হঠাৎ করে মাই দুটো টিপতে লাগলেন।দাদি নিজের হাত দুটো পেছনের দিকে সরিয়ে,শরীরটাকে একটু পেছনের দিকে নত করে,চোখ বন্ধ করলেন।দাদীকে জোরে জোরে নিঃশ্বাস নিতে দেখে বুঝলাম দাদির খুব ভালো লাগছিল, ওনার মাইয়ের ওপর পরপুরুষের হাত।দু হাতে মাই দুটো ভালো করে ধরে মাঝখানে নিজের মুখ লাগিয়ে নাড়াতে লাগলেন।দাদি একটা হাত ডাক্তার বাবুর মাথার পেছনে রেখে চুলে হাত বোলাতে লাগলেন।কিছুক্ষন এমন চলার পর ডাক্তার বাবু মুখটা সরিয়ে এনে দাদীকে ব্লাউজটা খুলতে বললেন।দাদি ব্লাউজটাকে খুলে দিয়েই নিজে থেকে এক হাত দিয়ে ডাক্তার বাবুর মুখটা কাছে টেনে নিয়ে আর একটা হাত দিয়ে নিজের একটা মাই ধরে বোঁটা মুখে পুরে চোষাতে লাগলেন।
দাদি :”সুমন বাবু….. চুষুন….. উহহহহহ…….আপনি খুব ভালো চুষতে পারেন।প্লিজ …..চোষা বন্ধ করবেননা।…..কতদিন এই মাই দুটো কেউ চোষেনি। উহহহহহ….২০ বছর হয়ে গেলো….আপনার বন্ধু তো এই শরীরের দিকে দেখেনই না।…..”
ডাক্তার বাবু :”বলো কি বৌদি !……এত সুন্দর মাই গুলোকে কেউ কিভাবে অবহেলা করতে পারে? এত সেক্সী বউ তো কপাল করেই পাওয়া যায়।”
দাদি :”ওমা….তাই বুঝি !”
এই বলে দাদি বেড থেকে নেমে কোমর থেকে শাড়ি,তারপর সায়াটা খুলে পুরো নেংটো হয়ে পড়েন।ডাক্তার বাবুও কাপড় খুলে ফেলেন।দাদীকে বেডের ওপর শুইয়ে গুদের মধ্যে নিজের বাঁড়াটাকে ঢুকিয়ে কয়েকবার আস্তে তারপর জোরে জোরে ঠাপ দেওয়া শুরু করেন। দাদিও ঠাপ খেতে খেতে ডাক্তার বাবুকে জড়িয়ে নিয়ে উহহহহহ আহহহহ করে আস্তে আস্তে আনন্দে চিৎকার করতে থাকেন।প্রায় ৬-৭ মিনিট পরে ডাক্তার বাবু গুদের মধ্যেই মাল আউট করে দেন দাদিও পরম সুখে রস ঝরিয়ে দেন।তারপর দুজন একে ওপরকে জড়িয়ে কিছুক্ষন ঠোঁটে, গালে,কপালে,চোখে, মাইতে চুমু খান।তারপর জমা কাপড় পরে নেন।
দাদি :”সুমন বাবু…..আজকে আপনার জন্যে বহু বছর পর নিজের যৌবন ফিরে পেলাম।কি করে যে আপনাকে ধন্যবাদ জানাবো বুঝতে পারছি না !”
ডাক্তার বাবু :”বৌদি….ধন্যবাদ তো আমার আপনাকে জানানো উচিত।আপনার জন্যেই আমি বহুদিন পরে চোদার আসল মজা পেলাম।”
দুজন দুজনকে জড়িয়ে ধরলেন।ডাক্তার বাবু আগে বেরিয়ে গেলেন। দাদি বেরোনোর আগে টেবিলের ওপর থেকে প্রেসক্রিপশন টা নিতে গেলেন।আমি পর্দা থেকে সরে ফিরে আসছিলাম হঠাৎ চেম্বারের ভেতর থেকে বাবার গলার আওয়াজ পেয়ে আবার পেছনে ফিরে গেলাম পর্দার কাছে।
বাবা :”মা(ঠাকুমা/দাদি)…..আমি তোমার আর ডাক্তার বাবুর মধ্যে কি চলছিলো সব দেখেছি আর শুনেছি……তুমি শেষে একজন পর পুরুষের সাথে সেক্স করলে ?”
দাদি খুব ভয় পেয়ে বাবাকে জড়িয়ে ফেলেন।
দাদি :”খোকা…প্লিজ তোর বাবাকে এসব কথা বলিস না।….প্লিজ খোকা….তোর পায়ে পড়ি।”
দাদি চেয়ারে বসে পড়েন।দুজনেই চুপ। বাবাও কিছুক্ষন দাড়িয়ে থাকার পর দাদির পাশেই একটি চেয়ারে বসে পড়েন।দাদি মাথা নিচু করে বসে রয়েছেন।
বাবা :”তা বলে…তুমি একজন বাইরের লোকের সাথে সেক্স করলে যে কিনা আবার তোমার বরের একজন বন্ধু !”
দাদি :”আমাকে ক্ষমা করিস খোকা…..কিন্তু…তুই বল…আমি কি করবো ?…..আমারও তো কিছু চাহিদা রয়েছে। সেই তোর বিয়ের পর থেকেই তোর বাবা শুধু তোর বউ(আমার মা) আর ছোটো খোকার বউকে ভেবে মাল বের করে ফেলে।আজ ২০ বছর ধরে আমাদের মধ্যে কোনো সেক্স হয়নি জানিস !….তোর বাবা তো ওদের দেখে মজা নিয়ে নেয়…..আমি কোথায় যাই তুই বল….?”
তারপর কিছুক্ষন দুজনেই চুপ করে থাকলেন।বাবা দাদির কাধেঁর ওপর একটা হাত, আর একটা হাত দিয়ে দাদির হাত ধরে বললেন :
“আমি জানতাম ….বাবা(আমার দাদা) আরতিকে আর সাবিত্রীকে(আমার কাকিমা) দেখে মাল ফেলতেন….কিন্তু তোমাদের মধ্যে যে এতদিনে একবারও সেক্স হয়নি ওটা জানতাম না।…..ভয় পেওনা মা…..আমি কাউকে বলবনা।”
দাদি বাবার মুখের দিকে তাকিয়ে একটু হাসলেন।দাদির মুখ থেকে ভয়ের ছাপটা এবার উড়ে গেছে।আমি মনে মনে ভাবছিলাম বাবা সুযোগের ঠিক ব্যবহার করবেন।আর আমার ভাবনাটা সত্যি হয়ে গেলো। বাবা হঠাৎ করেই বললেন :
“তুমি তো আমাকে একবার বলতে পারতে !”
দাদি একটু অবাক হয়ে বাবার দিকে তাকিয়ে বলেন :
“এসব কি বলছিস খোকা ?….আমি না তোর মা?…..আমি কি করে তোকে এসব কথা বলি ?”
বাবা এবার মুখটা একটু নিচের দিকে করলেন।একটু লাজুক গলায় বললেন :
“মা….ছোটোবেলা থেকেই আমরা…. মানে…আমি,দাদা আর করুন তিনজনই…..তোমাকে ভেবে মাল বের করেছি…..তুমি খুব সেক্সী…..লুকিয়ে তোমার মাই দেখতাম আমরা……তাই বললাম…..তুমি আমাকে বলতে পারতে।”
দাদি একটু মুচকি হেসে হাত দিয়ে বাবার মাথাটা তুলে নিজের দিকে তাকাতে বললেন।
দাদি :”তাই নাকি খোকা !…..তোরা তিনজনই আমাকে দেখে মাল বের করেছিস ?….. তা সত্যি করে বলতো….লুকিয়ে লুকিয়ে আমাকে কোথায় দেখতিস ?”
বাবা :”ওই ….তুমি যখন স্নান করতে…..ঘরে যখন কাপড় পাল্টাতে তখন তোমায় নেংটো দেখতাম…. যখন ঘর মুছতে বা খাবার বাড়তে তখন তোমার….. মাই দেখতাম…..”
দাদি :”তোরা তিনজনই দেখতিস আমায় ? আমি তো কখনও বুঝতেই পারিনি !”
বাবা একটু হতাশ হয়ে বললেন :
“ছোটোবেলা থেকেই তোমার মাই দেখে বড়ো হয়েছি……কতবার ভেবেছি তোমার মাই একবার টিপবো….তোমার সাথে লিপ কিস করবো। আমি সারাদিন তোমার দুধ খেতে চাইতাম….. মানে….এখনও চাই অবশ্য….”
দাদি :”আরতি…. মানে…..তোর বউ তো এত সুন্দরী… এত সেক্সী।আমি জানি, আমি থাকা সত্বেও ওকে ভেবেই তোর বাবা আর শক্তিপদ বাবু সোমার (সোমা কাকিমা,বাড়ির কাজের লোক) সাথে সেক্স করে নিজেদের সাধ মেটান।…..
To be continued…. 😊

Exit mobile version