Site icon Bangla Choti Kahini

মা ভাই বোনের আনন্দময় একটা পারিবারিক সেক্স লাইফ – ১ (Bangla Incest Choti - Ekta Paribarik Sex Life - 1)

পারিবারিক সেক্স লাইফ – বাবার সাথে চোদাচুদি ভালোই চলছিল । রাত দিন এক করে দিচ্ছিলাম । সকালে বাড়া চুষে ফেদা খাওয়া আবার সন্ধায় অফিশ থেকে আসলে তখন একবার । আবার সারা রাত এ তিন চার বার ভোদা ভর্তি করে ফেদা নিতে লাগলাম । আমার দুদ বড় হতে লাগলো আর আমার শরীর টাও এখন নরম আর স্বাস্থ্য হতে শুরু করলো । বাবা আমার দুদ টিপে টিপে এখন চুদে আর আমিও বাবাকে নিজের বুকের দুদ চুষিয়ে খাইয়ে আদর করি ।

এর মধ্যে মা আর ভাই ইন্ডিয়া থেকে আসার দিন হয়ে এলো । তারা জতদিন থাকবে ততদিন করতে পারবোনা বলে ঐদিন বাবা অফিস থেকে ছুটি নিয়ে আমাকে প্রায় সারাদিন মন ভরে চুদলো আর আমিও পেট ভরে ফেদা খেয়ে খেয়ে বাড়া কে চোদার জন্য তৈরি করে দিতে লাগলাম।

মা ভাই চলে এলো বাড়ীতে । আমাকে আর ভাই কে খুব আদর করলো আর ঐ রাত এ আমি দেখলাম বাবা কে পেয়ে মা খুব করে চোদা খাচ্ছে । আমি ওদের চোদচুদি দেখতে দেখতে নিজের গুদ খেঁচতে থাকলাম আর দুদ টিপতে লাগলাম আর মনে করতে লাগলাম বাবা আমাকে এভাবে ফেলে চুদে ।

২০-৩০ মিনিট পর বাবা কেপে কেপে উঠে মা র গুদে ফেদা ঢালতে লাগলো আর ছোট ছোট থাপ দিতে লাগলো আর সেটা দেখে আমিও নিজের জল বের করে দিলাম । এমন সময় দেখি ভাই আমার পিছনে দাড়িয়ে দাড়িয়ে সব দেখছে।

ভাইঃ কিরে দিদি, এখানে দাড়িয়ে দাড়িয়ে কি দেখতেসিস ?

আমিঃ (আমতা আমতা করে) ও কিছুনা আমি তো জল খেতে আশ্ছিলাম।

ভাইঃ তাই ? জল তো ঘরেই ছিল , সত্যি করে বল নইলে মা কে বলে দিবো যে তুই এখানে দারিইয়ে তাদের সেক্স করা দেখতেছিষ ।

আমি ধরা খেয়ে গেলাম আর ভাই কে বললাম, এসব তাদের না বলতে আর সে বিনিময়ে আমার কাছ থেকে সেক্স করতে চাইলো আর আমি বাধ্য মেয়ের মতো রাজি হয়ে গেলাম । আমি আর ভাই আমাদের রুমের ভিতরে যেয়ে দরজা লাগিয়ে দিলাম ।

ভাইঃ ইশ দিদি, আমার কতদিনের ইচ্ছা আজ পুরন করবো ।

আমিঃ কি ইচ্ছা রে তোর ? আমাকে চোদার ?

ভাইঃ হাঁ, মা কে চুদতে চুদতে আমি ভেবে নিছিলাম তোকেও চুদবো আর মা ও রাজি আছে এর জন্য।

আমিঃ সেকিরে, তুই মা কেও চুদিস ? লজ্জা করলো না ?

ভাইঃ তুমি যদি বাবা কে দিয়ে চোদাতে লজ্জা না পাও তাহলে আমি কেন ?

আমিঃ তুই কি করে জানলি

ভাইঃ তোমাকে একদিন ফোন করছিলাম মনে আছে তখন আমি মা কে থাপাচ্ছিলাম আর তুমি হাফাচ্ছিলে আর বোঝা জাচ্ছিল তুমি কারো চোদাঁ খাচ্ছ । মা এসব জানার পর বুঝে ফেলে যে সপ্না কেন আমাদের এখানে আশ্তে চায়না । নিজের বাবার বাড়া পেয়েছে জন্য । আর আমিও মা এর বাড়ার অভাব পুরন করি ।

আমিঃ তুইনা খুব দুষ্ট হয়েছিস রে । দেখি তোর বাড়া বের কর । মা কে চুদে কেমন বানাইসিস দেখি ।

ভাইঃ ণে না প্যান্ট খুলে দেখ কেমন হইসে ? পছন্দ হয় কিনা ।

আমি তো ভাই এর বাড়া দেখে ভয় ই পেয়ে গেলাম । মাত্র ১২ বছর বয়স আর আমার সাবে ১৭ । এইটুকুন ছেলের ৭ ইঞ্চ বাড়া আর খুব মোটা । বাবার টার থেকে অবশ্য একটু কম ই । ফুলে ফেপে একদম সটান দাড়িয়ে ছিল আমার জিভে জল চলে এলো আর আমি চুষতে শুরু করলাম।
আমিঃ উম্মম উম্মম উম্ম সুজয় উম্মম উম্মম খুব মজার বাড়া রে সুজয় উম্ম উম্ম।

ভাইঃ আআহহ আহহ দিদি চোষ দিদি চোষ আআহহ আহহ কি গরম তোর মুখের ভেতর । আআহহহহ

আমিঃ উম্ম উম্মম ভাই মা তোর বাড়া চুষে ? উম্মম উম্ম

ভাইঃ হাঁ দিদি মা খুব করে বাড়া চুষে কিন্ত বাড়ার রশ খেতে চায়না জানিস।

আমিঃউম্মম উম্মম আমি আছিনা আমি মাকে সিখিয়ে দেবো । আর আমি তোর বাড়ার রশ খাবো । খাওয়াবিনা তোর দিদি কে বল উম্মম উম্মম্ম উম্মম্মম উম্মমাআহহহহ

ভাইঃ হুম দিদি খাবি তো তোর ভাই এর রস তো তুই ই খাবি রে আআহহ উম্মম উহহ দিদি দিদি আমার রশ বেরোবে দিদি আআহহহা আহহহহহ দিইদ্দিইদ্দদিইইইইই আআহহহহহ
আমিঃ উম্মম্মম উম্মম্মম্ম আহহহহহা হহহহহ উম্মম্মম্মম্মম্মম

আমার মুখের ভিতরে ভাই টার পাতলা রশ ছেরে দিলো আর আমি খুব মজা করে খেতে লাগলাম । বাবার ফেদার মতো তেস্তি নয় তবে আঁশটে গন্ধে ভরা একটা অন্যরকম স্বাদ পেলাম । অনেক রশ বেরোল ওর নুনু থেকে , ওটা এখনো বারায় পরিণত হয়নি । নুনুর রশ খেয়ে ভাই কেলিয়ে পড়লো । আমি তার উপর যেয়ে আমি তাকে দুদ খাওয়াতে লাগলাম আর সে মজা করে চুষতে লাগলো বাচ্চা ছেলেদের মতো ।

আমার খুব সুরসুরি আর মজা লাগছিলো । ও আমার দুদ চুষতে চুষতে আমার বুকের উপরেই সুয়ে পড়লো । সকাল হলে আমি ভাই কে আমার বুকের উপর থেকে নামিয়ে দিয়ে ওর নুনু টা খেঁচতে লাগতেই নুনু টা শক্ত হয়ে উত্থলো আর আমি মুখে পুরে চুষতে লাগলাম । টানা ১৫মিনিত এর চোষণ এই তার রশ পরে গেলো আর আমি চুক চুক করে রশ খেতে লাগলাম । খুব মজা লাগলো । ভাই সুয়েই থাকলো আর আমি উঠে পরলাম ।

মা দেখি, রান্না ঘরে রান্না করছে । বাবা অফিস এ চলে গেছে । সারা বাড়ীতে আমরা ৩ জন । আমি মাকে পিছন থেকে ধরে ফেললাম ।
মাঃ কিরে, উঠছিস , সুজয় উঠছে ?

আমিঃ না, মা এখনো উথেনি । আমি মাকে পিছন থেকে পেট এর ভিতর হাত ঢুকিয়ে শারির বাধন টা নাভির নীচে নামালাম আর ঘারে চুমু খেতে লাগলাম

মাঃ কিরে সপ্না, কিহল এরকম করছিস কেন ? এরকম করিশ্না মা । আআহ উম্ম

আমিঃ মা তোমাকে দারুন লাগছে উম্ম উম্ম আজ দেখতে বাবা মনে হয় আগের রাত এ খুব আদর করছে তাইনা।

মাঃ হাঁ রে এতদিন পর পেয়েছে তো তাই আআহ তুই ছাড় আমাকে কেউ দেখে ফেলবে । আআহহ উফফ ছাড় সপ্না

আমিঃ উম্মম উম্মম না মা তোমাকে আমার ভালো লাগচে একটু আদর করতে দাওনা ।উম্মম উম্মম করতে করতে আমি মার সাথে লিপকিস করতে লাগলাম । কিছুক্ষন করতেই মা আমার থেকে ছারিয়ে নিলো আর আমাকে রান্না ঘর থেকে ঠেলে দিলো আর আমি চলে আসলাম । বুঝলাম, মা গরম খেয়েছে আর তার সাথে মজা করা যাবে । আমি ভাই এর ঘরে জেতেই দেখি ভাই উঠে গেছে ।

আমিঃ কিরে ভাই ঘুম হল তোর ? উম্মমাহহ আমার সোনা ভাই টা উম্ম করে কিস করছি

ভাইঃ উম দিদি খুব ভালো ঘুম হয়েছে । মা কোথায় রে ।

আমিঃ মা তো রান্না ঘরে । হাঁ রে মা সাথে দুস্তুমি করবি ?

ভাইঃ হুম করবো ।

আমিঃ আচ্ছা । তুই মাকে ডাক দে আমি ঘরের দরজার পিছনে আছি ।

ভাইঃ মা, ও মা শোন না একটু ঘরে আসো ।

Exit mobile version