Site icon Bangla Choti Kahini

ফেমডম সেক্স স্টোরি – সেক্স স্রেভ – ৪ (Femdom sex story - Sex slave - 4)

Femdom sexer Femdom sex story

সকালবেলা উঠতে দেরি হয়ে গেল, দেখলাম দিদি পাসে নেই. মুখ ধুয়ে ফ্রেশ হলাম, বাড়াটাকে আর খাটাতে ইচ্ছা করছিল না, যা ভিসন টর্চার হয়েছে ওর উপর, আর বাতরূমে বেশিক্ষন থাকলে যদি দিদি সন্দেহ করে, যদি নিশা বৌদিকে বলে দেয়, তাহলে তো হয়ে গেল, বৌদি আমাকে কি করবে কে জানে, তাছাড়া নিশা বৌদি অত নিষ্ঠুর নিস্চই হতে পারে না, আজকে আগে ওদের করলেই হয়ত আমাকে চরম তৃপ্তি দেবে.

ফ্রেশ হয়ে যখন বাতরূম থেকে বেড় হলাম, দিদি তখন আমাকে এই বলে বেরিয়ে গেল যে ও একটু বাইরে যাচ্ছে, খানিকক্ষন পরেই ফিরবে, আমি যেন বাড়ি থাকি. এখন বাড়িতে আমি আর আমার মাসতুত বোন রিনি. রিনি এখানেই থেকে পড়াশোনা করে. ওর বয়স ২৬, গায়ের রং উজ্জল শ্যামলা বর্ণ হলে কি হবে ও যখন হাঁটে তখন ওর পাছা দেখে অনেকেই পাগল হয়ে যায়. আর মাইগুলোও নেহাত মন্দ নয়, ভালই.

ভাবলাম যাই একবার দেখে আসি ও কি করছে, দরজায় গিয়ে নক করে ঢুকতে যাব ভাবছি, হঠাৎ ভেতর থেকে আ উহ শব্দ আসছে শুনতে পেলাম. থমকে গেলাম, ভাবলাম চলে যাই, পরে আসব, কিন্তু নিজের কৌতুহল চেপে রাখতে পারলাম না. দরজাটা একটু ফাক করে দেখলাম, ও পুরো নগ্ন আর মাস্টারবেট করছে, আর ওর সামনে চলছে একটা ভিডিও, সেই ভিডিওটা দেখে আমার পা টলে যাওয়ার জোগার, কালকে রাতে আমার আর দিদির সেক্স এক্টটা. কোনরকমে টলতে টলতে বাইরে এসে সোফাই বসলাম . এসব কি হচ্ছেটা কি.

কিছুই বুঝতে পারছিলাম না. ভাবলাম রিনি কে আর কিছু বলব না. কিন্তু কপালে যা থাকার সেটা আটকাবে কে. কিছুক্ষন বাদেই আমার পীঠের উপর একটা হাতের স্পর্ষে চমকে পিছন ফিরে দেখি রিনি, একটা ছোটো গেন্জি আর প্যান্টি পরে দাড়িয়ে আছে. আমায় বলল কি রে কি করছিস ? আমি কি উত্তর দেবও ভেবে পেলাম না, হাঁ করে ওর মুখ আর বুকের দিকে তাকিয়ে থাকতে দেখে, ও আমার পাসে এসে বসে বলল, আমার ঘরে গেছিলিস, না ডেকে চলে এলি কেন ?

এই রে, আমি দরজাটা ভেজাতে ভুলে গেছিলাম, এর ও কি উত্তর দেও ভেবে পেলাম না, রিনি আমাকে বলল সবই তো দেখে ফেলেছিস. আমি তখন রেগে গিয়ে বললাম তুই লুকিয়ে লুকিয়ে কালকে আমার আর দিদির ভিডিওটা তুলেছিস?? রিমি হেসে বলল, হ্যাঁ তোকে নিয়ে যেরকম রিমিদি খেলল তার একটা প্রমান রাখতে হবে না ! সেটা শুনে আমি হকচকিয়ে গেলাম, বললাম,কি দরকার প্রমানের ? রিনীর চোখটা হঠাৎ কেমন এক ক্রড়তাই ভরে গেল, একটা হাত দিয়ে আমার বাড়ার যায়গাটা জোরে চেপে ধরে দাঁতে দাঁত চেপে বলল, যাতে তার সুযোগটা যেন আমি নিতে পারি.

এরপরে আমার আর কিছু বলার ছিল না,রিনি আমাকে ধাক্কা মেরে সোফায় শুয়ে দিয়ে প্যান্টটা টেনে খুলে দিল. বাড়িতে আমি খালি গায়েই থাকা পছন্দ করি, যার ফলে আমি পুরো উলঙ্গ হয়ে গেলাম. এবার দেখলাম ও ওর নিজের গেঞ্জিটা খুলে ফেলল, সঙ্গে প্যান্টিটাও নামিয়ে পাসে ফেলে দিল. এরপর ও আমার উপর ঝাপিয়ে পড়লো যেমন করে বাঘিনী তার শিকার এর উপর ঝাপিয়ে পরে. জোরে জোরে চুমু খেতে লাগলো, আমি তখন অনেক কস্টে ওকে থামিয়ে বললাম, দেখ তুই সুখ চাস, আমিও চাই, কালকে নিশ্চয় তুই পুরোটাই দেখেছিস, আমি প্রচন্ড এগ্জ়াইটেড আছি.

আমি তোকে আমার মুখ দিয়ে পুরো সুখ দিচ্ছি, তার বদলে কিন্তু তোকে আমার ওখান থেকে মাল বেড় করে দিতে হবে. ও কিন্তু কিন্তু করতে দেখলাম এই সুযোগ, বললাম তোর কোনো চিন্তা নেই, আমি তোকে পরে তোর যোনিতে বাড়া ঢুকিয়ে তোকে স্বর্গের সুখ দেব, তোকে আমি প্রমিস করছি, কিন্তু এখন প্লীজ় আমার কথা শোন. ও দেখলাম রাজী হয়ে গেল, বলল কিন্তু আগে তোকে দিতে হবে. আমি তাতেই রাজী. ওকে শুয়ে দিয়ে ওর ব্রাউন কালারের নিপলে ভালো করে খানিকখন চুমু খেলাম . ও সুখে শীৎকার দিতে শুরু করেছে. ওর ঠোঁটতা জীব দিয়ে চাটতে চাটতে আস্তে আস্তে নীচে নামতে লাগলাম. ওর ঘন ঘন নিশ্বাস পড়ছে.ওর ওখানে পুরোটাই শেভ করা, পাপড়ি দুটোকে আস্তে আস্তে মুখ দিয়ে টেনে ধরলাম, ওর দেখছি সুখের মাত্রা যেন বেড়ে গেছে, শরীরটা খুব তাড়াতাড়ি উঠছে আর নামছে.

ক্লিটটায় একটা আল্তো করে কামড় দিলাম. ওঃ আঃ করে উঠে আমার মাথাটা ওর ওখানে চেপে ধরল, বুঝলাম জল খসাতে আর ওর বেসি দেরি নেই. জীভটা ওর কাম গুহার মধ্যে পুরে দিলাম, চুসতে লাগলাম ওকে, ও কাটা ছাগলের মতো ছট্পট্ করতে লাগলো সুখে, আমার মুখটা আরও জোরে চেপে ধরে রাখল. কিছুক্ষন এরকম চলার পর দেখলাম ওর শরীরটা সিঁথিল হয়ে এসেছে, আস্তে আস্তে মুখ তুলে আবার আল্তো করে চুমু দিতে দিতে উপরে উঠলাম.

আস্তে আস্তে ওকে বললাম এবার তোর পালা আমায় সুখ দেওয়ার. রিমি আমাকে একটা চুমু খেয়েই আমার বাড়া ঘসতে লাগলো. আর তারপর নিজের মুখটা নামিয়ে এনে চুমু খেতে লাগল, ওর মুখটা নামছিল আর উঠছিল. কি আরাম! এইবার আমি মাল ফেলতে পারব, পুরোটাই ওর মুখে ফেলব. ওর জোরে জোরে ঘসা আর চুমু খাওয়াতে আমার রস এসে গেছিল দোরগোড়াই, ওকে বললাম তুই মাটিতে বস, আমি তর মুখে মাল ফেলব.

ও তাই করলো, আমি রগড়াতে লাগলাম আমার বাড়াটা. আ! এসে গেছে, ওকে চেঁচিয়ে বললাম আমার মাল পরবে, পুরোটা খেয়ে নিবি কিন্তু, সঙ্গে সঙ্গেই পিছন থেকে এসে কে আমায় জাপটিয়ে ধরে হাত দুটো চেপে ধরল, আর দেখলাম একটা ফর্সা হাত আমার বাড়ার উপর চেপে বসলো. আ আ ছাড়ো আমাকে বৌদি, আমি বলে উঠলাম . তোর সাহস তো ভিসন বেড়ে গেছে দেখছি, নিশা বৌদি তখন আমার পাসে এসে দাড়িয়েছে, আমি বারণ করলাম তাও করছিস.

আমি খেয়ালই করিনি কখন থেকে ওরা দাড়িয়েছিল. আমি মাল বের করার আগেই দিদি আমাকে পেছন থেকে জাপটে ধরল আর নিশা বৌদি আমার পেনিসটা চেপে ধরল. বললাম প্লীজ় বৌদি আমি আর পারছি না. নিশা বৌদি তখন আমাকে বলল শান্ত হ আজকেই তোর মাল বের করে দেব. রিমিকে বলল ওকে তোর ঘরে নিয়ে গিয়ে শোয়া, আমি রিনিকে নিয়ে আসছি. রিমি আমার বাড়াটা ধরে টানতে টানতে ঘরে নিয়ে গিয়ে আমাকে বিছানায় ধাক্কা মেরে ফেলে দিল. দিয়ে আমার উপর চেপে আমাকে বলল রিনিকে সুখ দিয়েছিস খুবই ভালো করেছিস, মালকিনদের সুখ দেওয়া হল স্রেভ এর কাজ, কোন সাহসে তুই নিজে মাল ফেলছিলি, বল!!

এই বলে দিদি বাড়াটা এক হাতে চেপে ধরে অন্য হাত দিয়ে বাড়াটা জোরে রগড়াতে লাগল. আমি রিমি কে কাকুতি মিনতি করে বললাম প্লীজ় প্লীজ় আর নয় দিদি, আমি মরে যাব এরকম করলে. বৌদি আর রিনি তখন ঘরে ঢুকেছে. আমার পাসে বসে বৌদি আমার মাথায় হাত বুলিয়ে দিতে দিতে বলল আমি থাকতে তোমার কিছু হবে না সোনা, এইসবই করা হচ্ছে তোমার ভালোর জন্যেই, তোমাকে পুরো পুরি আমার সেক্স স্রেভ করার জন্যই এরকম ভাবে ট্রেনিং দেওয়া হচ্ছে, যাতে আমি চাইলেই তোমার কাছ থেকে সুখ নিয়ে নিতে পারি, তোমাকে যেমন ভাবে খুসি নিজের সুখের জন্য ব্যবহার করতে পারি. চিন্তা করনা বেবী, আমি তোমার খুব যত্ন নেব.

Exit mobile version