Site icon Bangla Choti Kahini

ইতিঃ এক কামপরী (পর্ব -১৭)

আগের পর্ব

আমি কাছে এগিয়ে যেতেই ইতি কাকিমা চোখ বন্ধ করে নিলো। আমি আরও কাছে এগিয়ে গেলাম। তারপর আমার ঠোঁটখানাকে লাগিয়ে দিলাম ওর ঠোঁটে। ওর মুখে লেগে থাকা কেকের অবশিষ্ট টুকরোটাকে নিজের মুখে চালান করে দিলাম। তারপর ওর হালকা ফাঁক হয়ে থাকা ঠোঁটের মাঝে আমার ঠোঁটখানা রেখে প্যাশনেটলি চুষতে লাগলাম ওর ঠোঁট দুখানা। ইতি “উমমম….” করে মোন করে উঠলো। এরপর ও নিজেও সাড়া দিতে লাগলো আমার চুম্বনে।

এদিকে বৃষ্টির তেজ যেন বেড়েই চলেছে। হঠাৎ করেই প্রচন্ড শব্দে একটা বাজ পড়লো। ঘটনার আকষ্মিকতায় ভয়ে ইতি আমাকে জড়িয়ে ধরলো। ওর নরম শরীরটা আমার শরীরে হেলে পড়তেই আমিও ওকে শক্ত করে জড়িয়ে ধরলাম। ইশশ!!! কি নরম শরীর। আমার কামপরীটা আমার বুকে!! প্রকৃতিও বুঝি আজ আমাদের দুজনকে এভাবেই মিলিয়ে দিতে চায়।

আমি বা ইতি কেউই আর নিজেকে ধরে রাখতে পারলাম না। ইতি ওর ঠোঁটখানাকে ডুবিয়ে দিয়েছে আমার ঠোঁটে। আমিও পরম আশ্লষে সাড়া দিয়ে চলেছি। দুজনে চুষতে লাগলাম একে অপরের ঠোঁট। যেন কত বছরের তৃষ্ণা। আমি ওর মুখের ভেতরে ঠুসে দিয়েছি আমার জিভটা। আমাদের দুজনার জিভ একে অপরের সাথে যৌনতার চরম খেলায় মেতে উঠেছে।

এদিকে আমার হাত দুটোও কিন্তু থেমে নেই। ইতির কাঁধ, পিঠ হাতিয়ে আমার ডান হাত পৌঁছুলো ওর মাখনের মতো পেটিতে। সজোরে চাপতে লাগলাম ওর পেটি। আর আমার বাম হাত এখনো ওর পিঠ কচলাতে ব্যস্ত।

এভাবে মিনিট পাঁচেকের একটানা চোষণ আর কচলাকচলিতে ইতির একদম ধরাশায়ী অবস্থা। এবার আমি ওর ঘাড় থেকে চুলের গোঁছা সরিয়ে নাক ঘষতে লাগলাম ওর ঘাড়ে। আর ঠোঁট বুলাতে লাগলাম কাকিমার গলা আর বিউটি বোনে। সেখান থেকে ঠোঁট সরিয়ে নিয়ে আসলাম বাঁ কানের লতিতে। লতিতে কামড় দেবার সাথে সাথে “আহ্…” করে শিউরে উঠলো ইতি কাকিমা। ইতিকে চুমু খেতে খেতে বললাম, “ওওওও কাকিমা…! আই লাভ ইউ… আই লাভ ইউ সো মাচ… উফফফ!!! কি ফিগার পেয়েছো তুমি মাইরি!! তোমাকে দেখার পর থেকেই আমার মনের মাঝে কামনার পোঁকা কুটকুট করছিলো। তোমাকে আদর করবার জন্য মনটা ছটফট করছিলো। কিন্তু সত্যি সত্যি যে সে সুযোগ আমি পেয়ে যাব, তা স্বপ্নেও কোনোদিন ভাবিনি।” এই বলেই আমি আবারও ইতির চোয়াল, থুতনি আর গালে চুমু খেতে লাগলাম। আমার ঠোঁটের স্পর্শ পেয়ে ইতিও যেন খুব দ্রুত গরম হয়ে উঠলো।

ইতি বললো… “সত্যি বলছো জিমি? সত্যি আমাকে দেখে তোমার এতোটা ইচ্ছে জেগেছিলো? এতোদিন তবে বলোনি কেন আমায়?”
আমি- “ভয় হচ্ছিলো কাকিমা। তুমি যদি আমার সাথে কথা বলা বন্ধ করে দাও। কোনোকিছুর বিনিময়েই যে তোমাকে হাঁরাতে চাইনি আমি”
ইতি- “এতো ভালোবাসো আমায়?”
আমি- “খুব….খুব ভালোবাসি তোমায়”

কাকিমা এবার যেন আবেগঘন হয়ে পড়লো। যে জিমির উত্থিত দন্ডটা ওর মনকে চঞ্চলা করেছে। ওর সতীপণা মনে কামনার ঝড় তুলেছে, সেই সাগরকলা যে এতোদিন ওর গুপ্তদুয়ারে ঢুকবার জন্য পাগলপ্রায় ছিলো!! একথা আগে জানলে বেলাল নয়, জিমির কাছেই যে ইতি গুদ খুলে দিতো। হায়!! কপাল। আজ আসল প্রেমিককে চিনতে ভুল করায় ইতি, চাচা-ভাতিজা দুজনের কাম বণিতা। নিজের অশান্ত মনকে সামলে নিয়ে ইতি বললো, “আয় জিমি… তোর যা ইচ্ছে হয় কর। আজ আমি শুধু তোর। সবটুকু তোর”। এই বলে ইতি কাকিমা নিজেই আমার ডানহাতটাকে নিয়ে ওর বাম দুধের উপর রাখলো।

গার্লফ্রেন্ড মাইশা আর বান্ধবী ঈশিতাকে দিনের পর দিন বিছানায় ফেলে চুদে চুদে ফ্যানা তুলেছি। ফলে, সেক্সের বিষয়ে আমার বাস্তব অভিজ্ঞতা নিতান্ত মন্দ নয়। চরম সেক্সি, চোদনপিপাসী সুন্দরী রমণীকে কিভাবে চুদে চুদে খাল করতে হয়, তার পুরোটাই আমার নখদর্পনে।

আমি তাই প্রথমে আলতো হাতে ইতির গোলুমোলু রাজভোগের মতো দুদটাতে হালকা একটা টিপুনি দিলাম। ইতি যেন তাতে স্বর্গসুখ পেলো। দুধটা টিপেই বুঝলাম, কি নিটোল দুধ আমার ইতি কাকিমার! নিজের দুধে আমার বলিষ্ঠ হাতের চাপ অনুভব করা মাত্র ইতি কাকিমা দুচোখ বন্ধ করে ওনার হাত দিয়ে আমার মাথা টেনে ধরলো। তারপর, আমার ঠোঁটে নিজের নরম ঠোঁট গুঁজে দিলো। এরপর অনবরত আমার ঠোঁটে কিস করতে লাগলো।

আমি ইতি কাকিমার বুকের উপর থেকে শাড়ীর আঁচলটা ফেলে দিতেই আমার চোখ দুটো ওর দুধে গিয়ে আটকে গেলো। আমি একদম বিভোর হয়ে গেলাম। দুধ দুটোর খাঁজটা ব্লাউজের বাইরেও বেশ খানিকটা বেরিয়ে আছে। আজকেও কাকিমা টাইট ব্লাউজ পড়েছে। ব্লাউজের চাপে দুদ দুটো একে অপরের সাথে একদম সেঁটে আছে। আমি ইতির মাইজোড়াকে দুহাতে টিপে ধরে ওর দুদুর খাঁজে একটা চুমু দিলাম। ইতি উমমম….আআআআআহহহহ্ করে শীতকার করে আমার মাথাটা নিজের বুকে চেপে ধরলো। আমি জিভ দিয়ে ওর উপত্যকার খাঁজটাকে চেটে দিতে লাগলাম। ইতি কামের জ্বালায় ক্রমশ শীতকার দিতে লাগলো। “আহ…জিমি…. ইশশশশ…. আহহ…..”

এবারে আমি একটা একটা করে ওর ব্লাউজের হুক গুলো সব খুলে দিলাম। দেখলাম লালচে ব্রাইডাল ব্রা পড়েছে আমার কামদেবীটা। ব্লাউজ খুলতেই আমার ধৈর্যের সবটুকু বাঁধ ভেঙে গেলো। আমি ইতিকে বুকের সাথে চেপে ধরে ওর পিঠ থেকে ব্রায়ের শেষ হুকটাও খুলে দিলাম। আলগা ব্রা টা গাঁ থেকে খুলে মেঝেতে ফেলে দিলো ইতি। আমি বিস্ফারিত চোখে ইতির উন্মুক্ত বক্ষদেশে চেয়ে রইলাম।

আপনারা বিশ্বাস করবেন না, এমন ঠাস বুনটের মাই বাঙালী মেয়েদের মাঝে একপ্রকার দেখাই যায় না। বিবাহিত মেয়েদের মাঝে তো নয়ই। এদেশের বেশিরভাগ মেয়েরই মাই একটু লম্বাটে হয়। আর অল্পবিস্তর টেপন আর চোষণ খেলে মাইয়ের মুখটাও যায় ঝুলে। কিন্তু, ইতি কাকিমার মাই একদম গোলাকার। পাকা বেল ফলের মত। একটুও টুসকি খায়নি। আমি অবাক চোখে চেয়ে রইলাম। বিয়ের এতাদিন পরেও এমন গোলাকার শেপ! এ যে একরকম অসম্ভব ঘটনা! আমি যে কাকিমার বুকের দিকে অপলকভাবে চেয়ে আছি, সেটা দেখে কাকিমা জিজ্ঞেস করলো, “কিহ!! পছন্দ হয়েছে…?”
আমি বললাম, “খুব.. খুব পছন্দ হয়েছে। এতো সুন্দর দুধ এর আগে আমি কখনও দেখিনি কাকিমা”
“যাহ!! দুষ্টু!” এই বলে কাকিমা চোখ নামিয়ে নিলো।

চলুন পাঠকবৃন্দ আপনাদেরকে ইতির মাই সম্পর্কে আরেকটু বিস্তারিত বলি, যাতে করে ওর দুধের খাঁজে বাঁড়া ঢুকিয়ে কল্পনায় ওকে টিটজব দিতে দিতে আপনারা নিজেদের পুরুষাঙ্গের থলি খালি করতে পারেন। ওর রাজভোগের মতোন উতঙ্গ গোল মাইজোড়াকে ফ্যাঁদা দিয়ে ভরিয়ে দিতে পারেন।

কাকিমার গায়ের রঙের থেকেও প্রায় দু টোন বেশি ফর্সা ওনার মাই। সবসময় কাপড়ের আড়ালে থাকে বলেই বোধহয় এমন রঙ। সাথে ঈষৎ বাদামি ফোলা কিসমিসের মতো নিপলস। তার চারপাশে গোলাকার হালকা বাদামী রঙের স্তন্য বলয় মাই দুটোর সৌন্দর্য যেন আরও অনেকখানি বাড়িয়ে তুলেছে। এই মুহুর্তে আমার চুমুতে সেই বাদামী রঙের বোঁটাগুলো জেগে উঠেছে চেরীফলের মতো।

ভীষণ ইচ্ছে করছিল এই দুর্লভ স্তনের যৌনসুধা পান করতে। হাত নিশপিশ করছিল মাই দুটোকে টেপার জন্য। ইশশশ!! আপনারাই বলুন, এমন সুন্দর মাই দেখে নিজেকে আটকে রাখা যায় !! ইতি আমার মনের আকাঙ্খা বুঝতে পেরে আমার মুখ চেপে ধরলো ওর ডবকা মাইজোড়ায়। আমি এক হাতে ওর ডান মাই চটকাতে চটকাতে, বাম মাইটা মুখে নিয়ে চুষতে লাগলাম। আবেশে চোখ বুজে আসছিলো ইতি কাকিমার। আর সেই সাথে উনি উম্ম্… আহ্… আউউচচ…… করে শিৎকার তো করেই চলেছে।

“আঃ আআহ .. উউউউ মা… গো … উফফফ আহহহহ … থামিসনা জিমি … প্লিজ থামিসনা!” – আমাকে দিয়ে মাই চোষাতে চোষাতে কঁকিয়ে উঠলো ইতি কাকিমা। আমি আমার দুহাতে কাকিমার সফেদার মতো মাই দুটো দলাই মলাই করতে করতে বোঁটায় একটা কামড় বসিয়ে দিলাম। ইতি কাকিমা ব্যথার পাশাপাশি প্রবল কামোত্তেজনায় থরথর করে কেঁপে উঠলো।

মাই ছেড়ে এবারে আমি নিচের দিকে নজর দিলাম। কাকিমার পেটের উপর থেকে ওর জামদানী শাড়ীটাকে পুরোটা নামিয়ে দিলাম। তারপর আমার ডানহাতের তর্জনী দিয়ে ইতির তুলতুলে পেটের উপরে আলতো ছোঁয়ায় এলোমেলোভাবে উংলি করতে লাগলাম। এরপর একটু নিচে চোখ পড়তেই দেখতে পেলাম সুগভীর নাভি-কুণ্ড টা। সাথে হালকা মেদযুক্ত কার্ভি পেটি। উফফফ…নাভিটা এতোটাই গভীর যে এমন নাভির গভীরে গেলে যেকোনো নাবিক দিক হারিয়ে ফেলবে। ওই সুগভীর নাভি কুন্ড দেখে আমার বাড়াটা একবার ঝাঁকি দিয়ে কেঁপে উঠলো।

আমি হাঁটু গেঁড়ে বসে কাকিমার নিটোল মেদযুক্ত পেটি চাটতে চাটতে ওর গভীর নাভিতে হামলে পড়লাম। আমার মুখটাকে ওর নাভির কাছে এনে ঠোঁটদুটোকে আলতো ছোঁয়ায় স্পর্শ করিয়ে একটা চুমু খেতেই ইতির পেটটা কেঁপে উঠলো। “উমমম…মমমমম….” করে হালকা একটা শিতকার করে কাকিমা আমার মাথাটা ধরে নিজের নাভির উপরে লাগিয়ে দিলো।

এই জিমি অভিজ্ঞ চোদনবাজ। আমি দিব্যি বুঝে গেলাম এই কামুকী মাগীর শরীর কি চায়। আমি ক্রমাগত ইতির নাভিতে চুমু খেতে লাগলাম। ইতি কাকিমা শরীরটাকে এলিয়ে দিলেন। আমার মাথাটাকে নাভির উপরে চেপে ধরে কাকিমা বলতে লাগলেন… “খা সোনা…! আমার নাভিটাকে খেয়ে ফেল…! চাট, চুষ, তোর জিভটাকে ভেতরে ঢুকিয়ে দে আহ!!!!…!”

কাকিমার কথা শুনে আমি আমার জিভের ডগাটাকে সরু করে ওর নাভিতে ঢুকিয়ে জিভটা এদিক ওদিক ঘোরাতে লাগলাম। ইতির পুরো শরীরটা থর থর করে কাঁপছে। যেন মৃদু একটা ভূমিকম্প বয়ে চলেছে। ইতির উত্তেজনার পারদ ক্রমশ উর্ধ্বমুখী হয়ে গগণচুম্বী হতে লাগলো।

আমি ক্রমাগত জিভ চোদা করতে লাগলাম কাকিমাকে। “উফফফফ… মা… গো… শিৎকার দিয়ে উঠল ইতি। প্রচন্ড সুখ পাচ্ছে ও আমার জিভ চোদা খেয়ে। আমি নাভি চুষতে চুষতেই দু হাতে কাকিমার মাই দুটো কচলে দিচ্ছিলাম। কাকিমা চুলে বিলি কাটতে কাটতে এলোমেলোভাবে বলতে লাগলো… “মমমম… জিমিইইইইই…. আহহহ……. আস্তে…! আস্তে আস্তে খা বাবা….! আআআআহহহ্….! এত সুখ আমি যে কখনও পাইনি …! আহহহহহ… জিমি…… কি সুখ দিচ্ছিস রে তুই। আহহহহ……”

আমি মনে মনে বললাম, “এখনও তো গুদেই নামতে দিলেনা কাকিমা। একবার গুদে নামি, তারপর তোমার দফারফা করে ছাড়বো”।
মুখে বললাম, “আমি তোমাকে প্রচন্ড ভালোবাসি গো কাকিমা। প্রচন্ড ভালোবাসি….”

ইতি কাকিমা এখন প্রায় নিশ্চিত যে আমি শুধু ওর শরীরকেই কল্পনা করিনা। আমি ওকে মনেপ্রাণে ভালোবাসি। আমার ভেতরে যা আছে তা শুধু শরীরের খিদে নয়। আমি যেন ওর মনের খোড়াকও মেটাত এসেছি। ভালোবাসার নাও সাজিয়ে ওকে নিয়ে দূর সাগরে হারিয়ে যেতে এসেছি। তাই আর বিন্দুমাত্র দ্বিধা না করে ইতি কাকিমা আমার হাতে নিজেকে সঁপে দিলো।

কাকিমা নিজ হাতে ওর কোমড় থেকে শাড়ির গিঁট আলগা করে দিলো। আর কোমর থেকে শাড়িটা পাছার ঢেউ বেয়ে পড়ে গেল মাটিতে। ওর পায়ের কাছে। আমি আর দেরি না করে ইতির পেটিকোটের ফিতে খুলে দিলাম। তারপর ধস্তাধস্তি করে ওকে বিছানায় নিয়ে তুললাম। ইতি চিৎ হয়ে শুয়ে পড়লো বিছানায়। খেয়াল করে দেখলাম ইতির প্যান্টির গুদের কাছটায় পুরো ভিজে উঠেছে। আমি নাক ঘষতে লাগলাম ওখানটায়। প্যান্টির উপর দিয়েই। উমমমম…. কি মন মাতানো সুঘ্রাণ…
ইতি নিজেই প্যান্টির লাইনিং ধরে ওটাকে নামিয়ে দিলো। বাকিটা আমি টেনে খুলে নিলাম। এই প্রথম আমার কামদেবী ইতির অনিন্দ্যসুন্দর গুদখানার দর্শন পেলাম। ওর নধর শরীরের মতোই ফুলটুসি গুদ। কোথাও কোনও অবাঞ্চিত লোম নেই। কালই যে পরিস্কার করেছে নিজেকে। আমি ওর অমন মায়াবী গুদের মাদকতায় হাঁরিয়ে গেলাম। পরম আরাধ্যা সেই মাদকীয় ভোঁদারাণী চেখে আগেই বিছানায় ওকে একবার উল্টিয়ে দিলাম।

আহহহ!!! তানপুরার খোলের মত সুডৌল মাংসল নিতম্ব। ঢেউ খেলানো কোমড়ের ভাজ। পাছার বিভাজিকায় কোনও কালচে শিরা বা অবাঞ্চিত দাগ নেই। একদম মোহনীয় পাছাসুন্দরী।

ইতির নিটোল মাংসল পাছা দুটোয় চুমু খাবার লোভ সামলাতে পারলাম না। চুমু খেতে গিয়ে একটু আলতো করে কামড় দিতেই কাকিমা ছদ্ম রাগে বলে উঠলো, “উফ, কি দুষ্টুমি হচ্ছে!”

উরু আর পাছায় আমার জিভের ছোঁয়া পেয়ে ইতি কাকিমার সারা শরীর শিউরে উঠছিলো। আমি আস্তে আস্তে পিঠ বেয়ে উঠে কাকিমার ঘাড়ে একটা আলতো কামড় দিলাম। কাকিমার শরীর ভয়ংকরভাবে কেঁপে উঠলো.. উনি মুখ ঘুরিয়ে আমার ঠোঁট কামড়ে ধরতে চাইছেন। তাই আমি সম্পূর্ণ উলঙ্গ নগ্নদেবী ইতি কাকিমাকে আবার চিত করে উল্টিয়ে দিলাম। তারপর কাকিমার উপর শুয়ে ওকে জাপটে ধরে ওর মাইদুটোকে দুহাতে চেপে ধরে মুখে নিয়ে চুষতে লাগলাম। কাকিমা আমার চুল ধরে আমাকে টেনে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট রাখলো। তারপর আবারও দুজনার জিভ দুজনের মুখের ভিতরে আদিম বন্য খেলা শুরু করলো।

এদিকে কাকিমার গুদে রসের বান ডেকেছে। আমি ওর গুদে হাত দিতেই বুঝলাম কি পরিমাণ কামুকী এই কামপরীটা। আমি গুদবেদী ডলতে ডলতে নিচে নামবো এমন সময় কাকিমা আমাকে আটকিয়ে দিলেন।

আমাকে ধাক্কা দিয়ে ওনার শরীরের উপর থেকে সরিয়ে দিলেন। আমার পড়নে এখন অতীন কাকুর হাফ হাতা শার্ট আর ওনার লুঙ্গি। কাকিমা পটপট করে শার্টের বোতামগুলো খুলে ফেললেন। তারপর শার্ট ছুড়ে মারলেন মেঝের এক কোণায়। এরপর আমাকে বিছানায় ধাক্কা দিয়ে ফেলে দিয়ে আমার উপরে হামলে পড়লেন….
এরপর কি হলো…… বাকিটা পরের পর্বে….

ব্যক্তিগত কিছু কারণে বেশ কিছুদিন আপনাদেরকে গল্পের আপডেট দিতে পারিনি। সেজন্য ক্ষমাপ্রার্থনা করছি। ইতিঃ এক কামপরী সিরিজ টি লিখা ইতিমধ্যেই শেষ করে ফেলেছি। আশা রাখছি নিয়মিত আপডেট পাবেন। সেই সাথে আরও আরও ভালাবাসা দেবেন আমায়।

যেকোনো মতামত বা অভিযোগের জন্য ইমেইল বা টেলিগ্রামে উপলব্ধ আছি। সবাই ভালো থাকবেন।

Exit mobile version