Site icon Bangla Choti Kahini

ইতিঃ এক কামপরী (পর্ব-১৮)

আগের পর্বের পর থেকে….

তবে আমি শুয়ে পড়তে নারাজ। আদরের শুরুতেই আমি ব্যাকফুটে ব্যাট চালাতে চাইনা। খেলতে চাই একদম ফ্রন্টফুটে। একেবারে মারকুটে ব্যাটসম্যানের মতোন।

আমি মুচকি হাসি হাসতে হাসতে কাকিমার সামনে এসে দাঁড়ালাম। কাকিমা লুঙ্গির উপর দিয়েই আমার বাঁড়ায় হাত রাখলো। বাঁড়াটা আমার একদম ঠাঁটিয়ে আছে। চোষণের সুখ পাবার জন্য যেন ফোঁশ ফোঁশ করছে। লুঙ্গির উপর দিয়ে হাত দিয়ে ধরতেই আমার অজগর সাপটার আকৃতি সম্পর্কে বেশ একটা আন্দাজ পেলো কাকিমা। তারপর অবাকস্বরে বলে উঠলো, “কি রে এটা…? এ যে বিশাল বড় মনে হচ্ছে..!”
আমি মুচকি হেসে বললাম, “লুঙ্গিটা নামিয়ে নিজেই দেখো না…!”

আমি দাঁড়িয়ে আছি। আমার বাঁড়া মহারাজও দাঁড়িয়ে আছে। ইতি কাকিমা হাঁটু গেঁড়ে বসে পড়লো। তারপর আমার লুঙ্গির গিট ধরে মারলো এক হ্যাচকা টান। সেই টানে লুঙ্গিটা খুলে একদম আমার পায়ের কাছে এসে পড়লো। তারপর আমার ঠাঁটানো বাঁড়াটাকে এই প্রথমবারের মতোন একদম কাছ থেকে এক নজর ভালো করে দেখে নিয়েই রীতিমতো ভয়ার্ত চোখে কাকিমা বলে উঠলো– “ইরি বাবা! এ কি সাইজ তোমার বাঁড়ার। এ যে একেবারে ভীম বাঁড়া!”
আমি বললাম, “তোমার পছন্দ হয়েছে তো, কাকিমা?”
ইতি কাকিমা বললেন, “এ যে ভীষণ বীভৎস জিনিস রে সোনা। কে ভেতরে নেবে এমন জিনিস!! এই জিনিস একবার ভেতরে ঢুকলে তো আর কিছু আস্ত রাখবে না। একেবারে জরায়ু ফেটে বেরুবে।”
আমি বললাম, “যাহ! কি সব বলোনা!”
কাকিমার চোখে তখনও অবিশ্বাসের রেশ। এই বয়সী একটা ছেলের যে এমন দানবীয় বাঁড়া থাকতে পারে তা হয়তো উনি কল্পনাতেও কখনো ভাবেন নি। তবে আমার বাঁড়া যে আসলেই বেশ বিভৎস রকমের তার প্রমাণ আমি এর আগেও পেয়েছি। আর আমার চেয়েও বেশি পেয়েছে আমার দুই জানেমান, গুলবদন, আমার চোদনসঙ্গিনীঃ আমার বেস্টফ্রেন্ড ঈশিতা, আর আমার গার্লফ্রেন্ড মাইশা। কি যে দশা করে ছেড়েছিলাম ওদের। সে কথা অন্য একদিন শোণাবো আপনাদের। আজ শুধু আমার কামপরীটার কথাই চলুক।

ইতি কাকিমা আমার ধোন মহারাজের দিকে এখনও বিস্ফারিত দৃষ্টিতে তাকিয়ে আছে। আমি আর কোনও কথা না বলে আমার বাঁড়াটা ওর ঠোঁটে ছুঁইয়ে দিলাম।

ব্যাস! আমাকে আর কিছু করতে হলো না। কাকিমা শুরুতেই এক দলা থুতু মারলো আমার ধোনের মাথায়। তারপর ওটাকে পিচ্ছিল করে নিয়ে হাতের মুঠোয় ধরে আগুপিছু করতে লাগলো।
“এত বড় জিনিস!! আমার সোনাটা যে খুব ব্যাথা পাবে রে বাবু” আমার চোখে চোখ রেখে বাঁড়াটা ডলতে ডলতেই ন্যাকামী স্বরে বলে উঠলো কাকিমা। আর ওদিকে বাঁড়ায় ক্রমাগত ডলানী খেতে খেতে আমি আহ!! আহহ!!.. করে গোঙ্গাতে লেগেছি তখন।

কাকিমা বলে চললো, “বাবু, কি দানব পুষে রেখেছিস রে! তোর মেশিনটার যত্ন নিবি সোনা। এই বয়সেই যে ভয়ানক যন্ত্র তোর। না জানি সামনে আরও কত ভয়ংকর হবে। কত মেয়ের সর্বনাশ করে ছাড়বে! আর শোণ, হাত কম মারবি। ডাইরেক্ট ভোঁদায় লাগাবি কেমন!”
কাকিমার মুখে এই প্রথমবার আমি কোনও নোংরা শব্দ শুণলাম। “ভোঁদা” আহহ!!! এমন মিষ্টি চেহারার আদুরে মাগীগুলো এমন নোংরা ভাষা বললে যাহ ভালো লাগে না!! তা বলে বোঝানো যাবেনা। আমি তাই সাহস করে বলেই ফেললাম, “লাগাবো যে, তা মেয়ে পাবো কই?”
কাকিমা একটা দুষ্টু হাসি দিয়ে বললো, “যে ছেলে এমন মেশিনের মালিক, তার আবার মেয়ের অভাব হয়!”
আমি বললাম, “হয়গো কাকিমা হয়। আর তাছাড়া আমি তো আর যাকে তাকে লাগাবো না। তোমার মতোন সুন্দরী কামদেবী আর কোথায় পাবো বলো!”
ইতি কাকিমা ভীষণ লজ্জা পেলেন আমার কথা শুণে। তারপর বললেন, “ইশশশ!… যদি সত্যি আমাকে এতো ভালোবাসিস, তাহলে আজ আমাকে চরমসুখে সুখী করে দে সোনা। কথা দিচ্ছি যদি আমাকে তৃপ্তি দিতে পারিস, তাহলে তুই যেখানে ডাকবি সেখানে গিয়ে এই ভোঁদাটাকে ফাঁক করে দিয়ে আসবো। আমার এই গুদুরাণীকে তোর নামে লিখে দেবো”।

আহহহ!!! আর কি চাই। এই কথাটা শুণবার অপেক্ষাতেই তো আমার কান দুটো চাতকের মতো প্রতীক্ষা করে ছিলো এতোদিন। কাকিমার মুখে এমন কথা শোণামাত্র আমি ভীষণ রকম গরম হয়ে গেলাম। মনে মনে বললাম, “ঠিক আছে কাকিমা। এবার দেখো আমার পৌরুষ”। আমার লৌহদন্ডটাও যেন আমার কথায় সায় দিয়ে একেবারে লম্ফ দিয়ে উঠলো। কাকিমা আমাকে হাত ধরে টেনে বিছানায় নিয়ে গেলো। আমিও ভদ্র ছেলের মতোন ওনার আজ্ঞা মেনে নিলাম। আমাকে শুইয়ে দিয়ে আমার দুপাশে দুটো পা রেখে আমার উপরে উঠে এলো ইতি কাকীমা। তারপর আমার কপালে, ঘাঁড়ে, গলায়, চোখে মুখে পাগলের মত চুমু খেতে লাগলো। এরপর গলা, বুক, পেট হয়ে কাকিমার ঠোঁট নামতে লাগলো আরো নিচের দিকে| এদিকে আমার অবস্থা বেগতিক। কাকিমা আমার তলপেটে প্রচন্ড একটা চুমু এঁকে দিলো। তারপর আমার বাঁড়াটা হাতে নিয়ে বার কয়েক নাড়া দিয়ে আমার মুসলমানী করা মাশরুম সাইজের প্রকান্ড মুন্ডিটায় একখানা চুমু বসিয়ে দিলো। উত্তেজনায় শিঁউরে উঠলাম আমি।

একি! আমি স্বপ্ন দেখছি না তো! আমার কামপরী, আমার স্বপনচারিণী, আমার ইতি কাকীমা আমার বাঁড়া চুষছে! শুধু চুষছে না, যেন ওটাকে গোগ্রাসে গিলছে। ক্রমাগত যেন চোষার স্পিড বেড়েই চলেছে। আর আমি তাল সামলাতে ব্যস্ত।

এবারে আমার বাঁড়াটাকে যতটা সম্ভব মুখের মধ্যে ঢুকিয়ে নিলো ইতি কাকিমা|
ওর খোলা চুল এখনও সুরসুরি দিচ্ছে আমার থাই আর কোমরে। ওর নরম মাই দুটো ঘসা খাচ্ছে আমার পায়ের সাথে। আর বোধ হয় খুব বেশিক্ষণ নিজেকে ধরে রাখতে পারবো না আমি। এখুনি বুঝি অন্ডথলি খালি করে ফেলবো।

আমি শোয়া অবস্থা থেকে হাঁটু গেড়ে বিছানায় দাঁড়িয়ে গেলাম। আর আমার প্রতিবেশী সুন্দরী ইতি কাকিমা আমার বিচির তলায় বসে প্রকান্ড বাঁড়াটা মুখে পুড়ে ব্লোজব দিয়ে চলেছে আমায়!

উফফফফ… সে কি এক ফিলিংস। কাকীমা ঠোঁট দিয়ে আমার ধোনের আগা চেপে ধরেছে। সাথে এক হাত দিয়ে ধোনের গোড়া চেপে ধরে আরেক হাত দিয়ে ধোনের মাঝখানে সজোরে খেঁচে চলেছে। ব্ল… ব্ল… ব্ল…গগগ… ধোনের আগা কাকীমার মুখের ভেতরে থাকায় এমন এক অদ্ভুত শব্দ ক্রমাগত ওনার মুখ থেকে বেড়িয়ে চলেছে। এদিকে প্রবল সুখে আমি যেন পাগল হয়ে যাচ্ছি। ইতি কাকীমার কমলালেবুর কোঁয়ার মতোন নরম ঠোঁট দুখানা আমার অন্ডকোষকে চুষে একদম পাগল করে তুলেছে। ধোনের গোড়া থেকে হাত সরিয়ে উনি এখন আমার বিচিতে হাত বুলাচ্ছেন আর সেই সাথে কখনো প্রচন্ডভাবে আমার থলিতে ঠোঁট দুখানা চেপে ধরছেন, তো কখনও জিভের ডগা দিয়ে আমার মাশরুম সাইজের মুন্ডিটা চেটে খাচ্ছেন। আহহহহহহহহ আহহহহহহহ আহহহহহজ উমমমম…মমম উমমমম… কি আরাম!!! কি আরারারা….মমম…… আহহহহহহহ!!!!!!!

আমার সমস্ত শরীর জুড়ে শিহরণ বয়ে চলেছে! “আহহহহ…আহহহ…আহহহহহ… আমি আর নিজেকে ধরে রাখতে পারছিনা। অদ্ভুত এক আকর্ষণে আমার শরীরের সমস্ত রক্ত যেন বীর্যে পরিণত হয়ে অণ্ডকোষে এসে জমা হচ্ছে। ধোনের মাথাটা ক্রমশ ভারী হয়ে আসছে। যেন যেকোনো মুহুর্তে মালের পিচকারী বেরুবে।

আমি ইতির অমন মায়াবী মুখের দিকে তাকিয়ে বেশ কয়েকবার কোমড় আগুপিছু করলাম। নাহ!! আর যেন পারছি না। ওর মুখের ফাঁক দিয়ে লালা ঝড়ছে। আর পারছি না আমি। আমার এতোদিনের পৌরুষ এই কামদেবীর কাছে যেন হার মেনে যাচ্ছে। আর এক মুহুর্ত দেরি করলে কাকিমার মুখেই বীর্যপাত করে ফেলতাম। আমি এক ছুটে বাথরুমের উদ্দেশ্যে দৌড় দিলাম।

বাথরুমে ঢুকেই “আহহ!! আহহহ!!! আহ!!!!!! ইতিইইইইই” করতে করতে ভলকে ভলকে এক গাদা মালের পিচকারী ফেললাম পুরো দেয়াল জুড়ে। এরপর দেয়ালে হেলান দিয়ে চোখ বন্ধ করে মিনিট খানেক সময় নিলাম নিজেকে ধাতস্ত করতে। চোখ খুলে দেখি ইতি কাকিমা বাথরুমের দরজার সামনে দাঁড়িয়ে আছেন। ওনার চোখে মুখে বিষ্ময়ের সাথে বেশ খানিকটা চোরা রাগ। কাকিমা ঠোঁট ফুলিয়ে বললেন, “এই তোর মরদানী। তোর অতীন কাকু তো তাও ৫ মিনিট খেলতে পারে। তুই তো দেখি মাঠে ঢুকবার আগেই আউট”।

আমি লজ্জায় মাথা নত করে রইলাম। কাকিমা বলে চললেন, “এই যদি হাল হয় তবে অমন মুষলদন্ডের কাজ কি শুণি? বৃষ্টি কমে এসেছে। যা, গাঁ ধুয়ে বাড়ি চলে যা”।

কাকিমা আমার দিকে পেছন ফিরে গজগজ করতে করতে ঘরের ভেতরে হেঁটে চলে গেলেন। ওনার রাগ আমি দিব্যি আন্দাজ করতে পারলাম। কিন্তু, প্রতিবাদ করবার কোনো ভাষা আমার ছিলোনা। নিজের যে মেশিনটাকে নিয়ে এতোদিন আমি গর্ব করে এসেছি, সেই কিনা এমন চরম মুহুর্তে আমাকে ধোঁকা দিলো। নিজের উপর আমার নিজেরই ভয়ানক রাগ হতে লাগলো।

কিন্তু, আমিও আজ আর খালি হতে ফিরে যাবো না। আমার কামদেবীকে তুষ্ট না করে আমি কিছুতেই ফিরে যাবো না। আমাকে প্রমাণ করতেই হবে, আমি কি জিনিস!

ধীর পায়ে আমি কাকিমার ঘরে ঢুকলাম। ঢুকে দেখি ইতি কাকিমা পা দুখানা ফাঁক করে গুদে উংলি করে চলেছেন। ইশ!! সে কি এক কামোদ্দীপক দৃশ্য!! এমন দৃশ্য দেখলে স্বয়ং কামদেবও নিজেকে ধরে রাখতে পারতো কিনা সন্দেহ। আমাকে ওঘরে ঢুকতে দেখেই কাকিমা খেঁকিয়ে উঠলেন– “কি চাই?”
আমি লজ্জায় মাথা নত করে রইলাম।
কাকিমা- “তোকে না বললাম গাঁ ধুয়ে বাড়ি চলে যেতে”।
আমি- “কাকিমা…”
আমাকে থামিয়ে দিয়ে উনি বললেন, “ভেবেছিলাম সত্যিকারের কোনও পুরুষকে পেয়েছি। যে আমার শরীরের এতোদিনের জ্বালা মেটাবে। কিন্তু, আমার পোড়া কপাল। আর জ্বালাস না তো তুই। যা বাড়ি যা”।

আমি ছুটে গিয়ে কাকিমার পা জড়িয়ে ধরলাম। তারপর ওনার পায়ের পাতায় চুমু খেতে শুরু করলাম। আস্তে আস্তে পায়ের পাতা থেকে ওনার নগ্ন পা বেয়ে উপরে উঠতে লাগলো আমার ঠোঁট। দেখলাম কাকিমা চোখ বুঁজে ফেলেছেন। ধীরে ধীরে ওনার স্বর নরম হতে লাগলো।
কাকিমা বললেন, “ইশশ জিমি… ছাড়.. কি করছিস… কেন আবার আমাকে উত্তেজিত করছিস…?”
আমি মনে মনে বললাম তুমি তো উত্তেজিত হয়েই আছো কাকিমা। তাইতো এঘরে এসে ভোঁদায় উংলি করছিলে। মুখে বললাম, “প্লিজ কাকিমা, একটা চান্স দাও। যদি তোমাকে সুখী করতে না পারি তবে কথা দিচ্ছি, আর কখনো এ মুখ তোমাকে আমি দেখাবোনা”।

ইতি কাকিমা আমার চোখে চোখ রাখলেন।
ওর চোখে যেন সমস্ত কাম জগতের আগুন! সেই আগুনের সামনে দুনিয়ার সব কিছু যেন পুড়ে দগ্ধ হয়ে যাবে।

আমি এক মুহুর্ত সময় নষ্ট না করে কাকিমার ঠোঁটে চুমু একে দিলাম। কাকিমা আমার মাথা চেপে ধরে চুমুতে সাড়া দিলো। মিনিট খানেক নিজেদের ঠোঁট আর জিভ চেটে চুষে খেলাম আমরা। একজন অন্যজনের মুখের লালায় তখন যাচ্ছেতাই রকমের মাখামাখি এক অবস্থা।

আমি আর দেরি না করে সোজা হাত চালান করে দিলাম ইতির ভেঁজা গুদে। সেই সাথে গুদুমণিকে ডলে দিতে লাগলাম।
– “ইশশশ…….. আহঃ…………ওহঃ……
জিমি……” বলে কাকিমা আমার পিঠ খাঁমচে ধরলো।
আমি আরও জোরে জোরে ওর গলায়, ঘাড়ে চুমু খেতে খেতে কাঁধে কামড় বসিয়ে দিলাম।
– আহঃ……………….
উত্তেজনায় কোমড় থেকে পিঠটা বেঁকিয়ে উপরের দিকে চাগাড় দিল কাকিমা। আমি ইতিকে পেঁচিয়ে ধরলাম নিজের শরীরের সাথে। তারপর ওর বাম দুদুর বোঁটায় জিভ স্পর্শ করলাম।
– আহহহহ………….. করে আবার শরীরটা বেঁকিয়ে তুললো কাকিমা। আমি জিভ দিয়ে ওর দুদুর বোঁটার চারপাশের বলয়ে চাটতে লাগলাম। এর মাঝে নিপলটাকে মুখে পুরে চুষেও দিচ্ছিলাম আচ্ছামতো। আর এদিকে আমার ডান হাতের মধ্যমা তখন ইতি কাকিমার ফুলকো লুচি গুদের ভেতর উংলি করে চলেছে।
– “আহহহহহ……উফঃ…… ইশশশস… আউচচ…” এভাবে ক্রমাগত শিৎকার দিয়ে চলেছে ইতি। এমন ফোরপ্লে পেলে কোন মেয়ে সুখে আর্তনাদ করবে না!

আমি কাকিমার গুদ থেকে আঙ্গুল বের করে রস মাখানো আঙ্গুল টা ওর মুখের সামনে ধরতেই ও আমার আঙ্গুল টাকে কামড়ে ধরল দাঁতের ফাঁকে। তারপর ওটাকে মুখে নিয়ে বিশেষ ইঙ্গিতপূর্ণ ভাবে চুষতে থাকলো। আমি ওর মুখ থেকে আঙ্গুল বের করে এবারে ডান দুদুটা চেটে চুষে একশা করতে লাগলাম। আর ওদিকে আবারও একইভাবে গুদ খেঁচে চললাম। আমার মুখ আর হাতের যৌথ আক্রমনে ইতির বেগতিক অবস্থা। ও চোখ বুঁজে ফেলেছে। শ্বাস পড়ছে ঘন ঘন| বেশ বুঝছি সুখের ভেলায় ভাসছে কাকিমা। এমন মুহুর্তে তাড়াহুড়ো করার কোনো মানেই হয় না|

আমি আরও খানিকক্ষণ একইভাবে ওকে যৌনসুখ দিয়ে তারপর ভালোবাসা জড়ানো কন্ঠে বললাম, “এবার আমাকে তোমার স্বর্গ দুয়ার দর্শন করাও গো কাকিমা”।

কাকিমা পা দুটোকে ফাঁক করে দিলো।
আহহহহহ!!!!! অপুর্ব!!!!
ইতি- “কি রে, হাঁ করে কি দেখছিস? পছন্দ হয়েছে? কি হলো, একেবারে স্ট্যাচু হয়ে গেলি যে..” খিলখিল করে হাঁসতে লাগলো ইতি। কথার আঘাতেই ও যেন আমার সুপ্ত পৌরুষকে জাগিয়ে দিতে চাইলো।
আমার সুপ্ত পৌরুষ এমনিতেও এখন পুরোপুরি জাগ্রত। আমি ঝাঁপিয়ে পড়লাম ইতি কাকিমার উপর। পাগল হয়ে গেছি ওর খানদানী গুদখানা দেখে। আমি ইতির গুদের দিকে মাথা এগুতেই ইতি পা দুখানি মেলে ধরলো। আহহহ!!! মন কাড়া গন্ধরাজের ঘ্রাণ বেরুচ্ছে ওর ভেজা গুদ থেকে। সেই মিষ্টি একটা তীব্র ঘ্রাণ আমার নাকে এসে লাগলো। চারপাশটা ম ম করছে দারুণ এক গন্ধে। আমি নাক লাগিয়ে দিলাম ওর সোঁদা গুদবেদীতে।
ইতি- “ আহহ!!!! উমমম…. জিমি…..”
আমি- “ইতি…. আমার ইতি পরী…”

গল্প লেখা হয়ে গিয়েছে। তবে, ছাড়ছি না। মেইল এবং টেলিগ্রামে যথেষ্ট পরিমাণে মতামতের প্রেক্ষিতে পরবর্তী পর্ব আসবে… তাই দেরি না করে করে ফেলুন নক aphroditestruelover@gmail.com অথবা @aphroditeslover

Exit mobile version