Site icon Bangla Choti Kahini

ইতিঃ এক কামপরী (পর্ব-২৭)

আগের পর্ব

ইতির জাং দুটোকে দু’হাতে পাকিয়ে ধরে ওকে আমি আমার কোলে তুলে নিলাম। পাছাটা ধুমসানো হলেও আমার ইতিসোনাটা কিন্তু বেশ স্লিম। ওর ওজনও খুব একটা বেশি না। সাতাত্তর কেজির মাস্কুলার এই জিমি তাই খুব সহজেই ৫৬ কেজির সেক্সি ইতিকে কোলে নিয়ে জড়িয়ে ধরলো। ওকে কোলে তুলে নিতেই ইতি দু’হাতে আমার ঘাঁড়টাকে জড়িয়ে ধরে আমার কোমড়টাকে ওর দু’পায়ে পেঁচিয়ে ধরলো। ইতির ৩৮ সাইজের ধামসানো পাছার দাবনা দুটোকে দুহাতে ধরে আমি ওর গুদটাকে খাঁড়া আমার বাঁড়ার মুখে সেট করে দিলাম। ইতিসোনা ওর শরীর ছেড়ে দিতেই আমার বাঁড়াটা ওর গুদ চিড়ে পড় পড় করে ঢুকে গেলো। এভাবে প্রায় চারভাগের তিনভাগ ঢুকে আমার বাঁড়াটা যেন হঠাৎ করেই ইতির গুদের ভেতরে আটকে গেলো।

এরপর?… এরপর আর কি? আমি ওর পাছাটাকে তুলে ধরে বেশ জোরে করেই আমার বাঁড়ার উপরে বসিয়ে দিলাম। পাছা গেঁথে দিতেই ইতির গুদ চিঁড়ে আমার বাঁড়াটা ওর গুদের শেষ প্রান্ত অব্দি ঢুকে গেলো। ইতি ব্যথায় কঁকিয়ে উঠলো। “আহহহ!!!!!! ইশশশশ……মাগোওও….”। কিন্তু, ওর ব্যথা নিয়ে মাথা ঘামানোর মতোন সময় আমার হাতে নেই। আমার এখন চোদন চাই। ভীষণ চোদন। আমি দুহাতে ইতির ধামসানো পাছাটাকে ধরে ওকে ক্রমাগত আমার ধোনের উপরে ওঠবস করাতে লাগলাম। এভাবে নতুন ভঙ্গিমায় চোদন খেতে খেতে চোদনকুমারী ইতি সুখে সেন পাগলপ্রায় হয়ে উঠলো। এর আগে পর্ণ মুভিতে এভাবে অনেক মেয়েকে চোদা খেতে দেখেছে ও। মুভিতে বিশালদেহী চোদনবাজ নিগ্রো বা হাটাকাট্টা নওজোয়ানরা অল্পবয়েসী মেয়েদের গুদে ওদের পোনফুটিয়া বাঁড়া গেঁদে দিয়ে কোলে তুলে ইচ্ছেমতো ঠাঁপায়। আর মেয়েগুলো ওই অতিকায় অগজর সাপের উপর উন্মাদিনীর মতোন লাফায়। এগুলোর কোনটাই অবশ্য ইতির অজানা নয়। আমি নিজেও ওর ব্রাউজার হিস্ট্রি চেক করে দেখেছি ওখানে ‘বিগ ব্ল্যাক কক’ সার্চ দেয়া। তবে ওর এসব ব্যাপারে হাতেখড়ি হয়েছিলো কলেজে থাকতে। ওরই এক বান্ধবীর মাধ্যমে। CD তে XXX বা ব্লু ফিল্ম দেখার মাধ্যমে।

যাই হোক, অতীন কাকু শরীর স্বাস্থ্যে খানিকটা দুর্বল প্রকৃতির। তাই ওনার কোলে উঠে চোদা খাওয়ার কথা ইতি কখনো কল্পনাও করেনি। তার উপর অতীনের যা ধোনের পাওয়ার, ওই ধোন নিয়ে ইতিকে কোলচোদা দেওয়া? না সে এক প্রকার অসম্ভব কম্ম। এভাবে কারও বাঁড়ার উপরে বসে, লাফিয়ে কোলচোদা খাওয়াটা তাই এতোদিন ইতির জন্য একটা স্বপ্নের মতোন ব্যাপার ছিলো। আজ যেন ইতির সেই স্বপ্ন পূরণের দিন।

এদিকে কোলচোদা ব্যাপারটা আমার খুব পছন্দ হলেও এ ব্যাপারে আমারও খুব একটা স্মরণীয় কোনও স্মৃতি নেই। এর কারণও অবশ্য আছে। আমার সেক্স পার্টনার ঈশিতার শরীরটা বেশ ভারী। ওকে খুব একটা আরামের সাথে কোলচোদা দেয়া যায়না। অন্যদিকে মাইশা খানিকটা ডেয়ারিং আর ডমিনেটিং টাইপের। আমার হাতে হেস্থনেস্ত হবার চেয়ে ও বরং আমার উপরে উঠে থাকতেই বেশি পছন্দ করে। আমার কোলে উঠে আমার হোৎকা বাঁড়ার ঠাপ খাবার চেয়ে কাউগার্ল পজিশনে আমার বাঁড়া তুলোধোনা করতেই যেন ওর বেশি ভাল্লাগে। যদিওবা কয়েক মিনিট চোদা খেয়ে ওর সব ডমিনেশন পাওয়ার দৌড়ে পালায়। গুদ কেলিয়ে চেতিয়ে পড়ে আমার হটি গার্লফ্রেন্ডটা। তবে মাইশাকে একবার কোলে তুলে দিয়েছিলাম কয়েকটা উদোম পাদম ঠাপ। আহহহহ!!!!! সেদিন যে কি থপাথপ শব্দের ঝংকার উঠেছিলো আমার আর মাইশার ঠাপাঠাপিতে…. উমমম… ফাক…. ভাবতেই ইতিসোনার গুদের মাঝে আমার বাঁড়াটা আরও একবার কেঁপে উঠলো।

আহহ!!! অবশেষে আজ পেয়েছি আমার যোগ্য চোদন সঙ্গিনীকে। যার গুদ মেরে সত্যিকারের এক অপার্থিব সুখ পাচ্ছি আমি। আর মাত্র কিছুটা সময়। এরপর আবার কবে আমার কামপরীটার সাথে এভাবে মিলিত হবার সুযোগ পাবো জানিনা। তাইতো এই মুহুর্তটাকে স্মৃতির পাতায় ভীষণভাবে স্মরণীয় করে রাখতে চাই আমি। এসব কথা ভাবতে ভাবতেই আমি ক্ষেপা ষাঁড়ের মতোন হিংস্র হয়ে উঠলাম। প্রচন্ড গতিতে ইতির পাছাকে দুহাতে ধরে উঠাতে আর নামাতে লাগলাম। ইতিও যেন দু’পা দিয়ে কোমর পেঁচিয়ে ধরে ওর গুদটাকে ওঠানামা করাতে সাহায্য করছে। সেই সাথে ও সামনের দিকে ঝুঁকে এসে আমাকে মাই ঘসা খাওয়াতে খাওয়াতে লাফিয়ে লাফিয়ে নিজের গুদ ধুনতে লাগলো। আমার বুকে বুক লাগিয়ে ভীষণ সুখ করে নিচ্ছে ইতি।
আর আমি?? এ যেন অপার্থিব সুখ। ভাষায় প্রকাশের বাইরে। আহ!!!! ইতি!!!! আমার কামপরী …

আমার হোৎকা বাঁড়ার উপরে উদ্ভ্রান্তের মতোন লাফাতে লাফাতে ইতি শিৎকার দিতে দিতে বলে চললো, “আহহহহহহহহ আহহহহ আহহহহ৷ আহহহহ ইসসসস গেলাম আমি গেলাম…. জিমিইইই…..কত স্বপ্ন দেখেছি গো আমি এভাবে চোদা খাওয়ার…. আহহহ… আজ সে স্বপ্ন পূরণ করছো তুমি…..
আমি: আহহহ… ইতিইইইই…. আহহহ…. কি রসালো ভোঁদা তোমার…. আহহহহহ…
ইতি: ইশশশশস…. এটা তোমার ধোন না অন্যকিছু গো। উফফফফফফফ…..লোহার রড পুঁতে দিচ্ছো মনে হচ্ছে……
আমি: হ্যা, জানপাখি…. এটা আমার পিস্টন…. তোমার ভোঁদা থেতলে দেবো জান…..
ইতি: হ্যা জান….দাও…দাও…আরও দাও…আহহহ…..
আমি: আরও..আরও…আরও…. জোরে চোদো আমায়… আহহহ…। জান…ভালোবাসোনা আমায়?…..
ইতি: বাসি জান….. খুব ভালোবাসি…..
আমি: তাহলে লাফাও… আরও জোরে জোরে লাফাও….. আহহহ…..
ইতি: উমমম…. লাফাচ্ছি জান…. আহহহ… আহহ…. আহহহ…
ইতি এবারে পর্ণ মুভির নায়িকাদের মতোই আমার বাঁড়ার উপরে লাফাতে লাগলো।…. আহহহহ…. কে বলবে এই মাগী পাড়াগেঁয়ে.. একেবারে আনকোরা? একে ভালোমতোন ট্রেনিং দিতে পারলে এ যে বড় বড় পর্ণ হিরোইনদেরও ভাত মেরে দেবে! আহহহ….
ইতি: আমি হেরে যাবো, আমি হেরে যাবো আজ তোমার কাছে। এত্ত সুখ আমি কক্ষনো পাইনি। কেউ আমায় এত্ত সুখ দিতে পারেনি।
আমি: উফফফফফফফ। কি গুদ তোমার সোনা…. গুদ তো নয় যেন আগুনের খনি।
আমার কথা শুনে দ্বিগুণ উৎসাহে আমাকে ঠাপাতে লাগলো ইতি। লাফিয়ে লাফিয়ে আমার সুলেমানী বাঁড়ায় নিজের পাকা গুদটাকে গেঁদে গেঁদে দিচ্ছিলো ও।
ইতি: আমার সোনা মানিক…. আহহহহ… আমার গুদের ভাঁতার… এবারে তুই আমাকে তলঠাপ দে সোনা….

এবারে আমি শুরু করলাম আমার পাগলা ঠাপ। আমার প্রতিটা ঠাপ ইতির গুদের ভেতরে এতটাই তীব্র গতিতে এসে পড়ছিল যে আমার তলপেট টা ওর গুদুর আশেপাশে আছড়ে আছড়ে পড়ছিল। আর তাতে ফচাত ফচাত শব্দের সে কি এক উত্তাল ধ্বনি…
আর সেই সাথে ইতির গগণবিদারী শিৎকার, “ওহ্… ওহ্… মমমমমমম….. মমমমমম….. আহ্… আহ্…. চোদ্! চোদ্ সোনা….. আহ…. চোদ তোর খানকি কাকিকে…!! উমমমম….দারুউউউউণ লাগছে রে মানিক….! চোদ… আরও জোরে জোরে চোদ…!”

আমার প্রবলকার উপর্যুপরি ঠাপের ধাক্কায় ইতির রসালো রাজভোগের মতোন তুলতুলে নরম দুদ দুটোতে রীতিমত ভূমিকম্প সৃষ্টি হয়ে গেলো। এদিকে আমি আমার ইতিসোনার দুদ দুটোর সেই নয়রাভিরাম ছান্দিক আন্দোলন দেখতে দেখতে গাঁই গাঁই করে ঠাপ মেরে ওকে চুদে শেষ করে দিচ্ছিলাম।

আদিম পৃথিবীর বন্যতায় ফিরে গিয়ে আমাদের লোলুপ শরীর দুটো একে অপরকে নিজেদের মাঝে পিষে নিতে নিতে আদিমতম যৌনতায় মেতে উঠলো।
ইতি: “আহ্…আহ্….আআআআআহহহহহ্…… মা…. মাআআআআআ….. মা গোওওওওওও….. মরে গেলাম….! মরে গেলাম মাআআআআআ….!!! আমি সুখেই মরে গেলাম….!!!
আমি আমার ইতি মেনকার গুদের দর্পচূর্ণ করতে ওর গুদে মুহূর্মুহূ ঠাপ বর্ষণ করে চুদতে লাগলাম। আমি যেন এখন আর কোনও রক্তমাংসের মানুষ নই। যেন কোনও যন্ত্রমানব।

আমার সাড়ে সাত ইঞ্চির মোটা লম্বা বাঁড়াটা ক্রমে ওর জরায়ুকে গিয়ে ধাক্কা মেরে ওর গুদটাকে চুরতে লাগল। এভাবে প্রায় পাঁচ থেকে সাত মিনিট ধরে একটানা এই পজিশনে চুদে আমি বেশ ক্লান্ত হয়ে পড়লাম। আমার জাংটাও প্রায় ধরে আসছিলো। আমার প্রবল ঠাপে ইতিও ধ্বংস হয়ে যাচ্ছে ভেতর ভেতর। আমাকে শক্ত করে জড়িয়ে ধরলো ও। খামচে ধরলো পিঠ। হয়তো আবার জল খসাবে ইতি। কিন্তু নাহহ!! এবারে আমরা একসাথে জল খসাবো। ইভেন আমিও বুঝতে পারছি যে আর দু তিন মিনিটের বেশি আমিও আর মাল ধরে রাখতে পারবো না। তাই ইতিকে আমি কোল থেকে নামিয়ে দিলাম।
তারপর ওকে বললাম, “তুমি শুয়ে পড়ো সোনা। আমি তোমার মাই চুদবো।”

ইতি দু হাত দিয়ে ওর দুদু দুটোকে যতটা সম্ভব টাইট করে চেপে ধরলো। এর ফলে দুই দুদুর মাঝে বেশ গভীর একটা খাঁজের সৃষ্টি হলো। আমি ওর বুকের উপর ঝুঁকে বসে আমার আখাম্বা বাঁড়াটা ওর গোলুমোলু দুদুর খাঁজে গুঁজে দিলাম। তারপর শুরু করলাম মাইচোদা। আমার আখাম্বা বাঁড়াটা ক্ষণে ক্ষণে ওর দুদুর খাঁজে হারিয়ে যাছিলো, আবার পরক্ষণেই নিজের অস্তিত্ব জানান দিয়ে ইতির মুখের সামনে এসে ঊঁকি মারছিল। এভাবে বারবার করে দুধের মাঝে হাঁরিয়ে যাচ্ছে, আবার পরমুহুর্তে ঊঁকি মারছে। সে এক অপরূপ দৃশ্য। ইতির নরম দুদুর মাঝে আমার গরম বাঁড়া গুঁজে ঠাপ মারতে মারতে আমি প্রচন্ড গোঙ্গানী দিয়ে উঠছিলাম, “আহহ আহহহ অহহ ইয়েস…উহহহ উম্মম্ম”।
নাহ!! আমার মাল বেরুবে। তবে তার আগে ওকে আমি মিশনারীতে শুইয়ে গাদন দেবো..…

ইতিকে হাত ধরে টেনে তুলে আমরা দুজনে শাওয়ারের নিচে দাঁড়িয়ে পড়লাম। তারপর একে অন্যকে জড়িয়ে ধরে পাগলের মতোন একে অন্যের ঠোঁট চুষতে লাগলাম। এরপর ঠিক শাওয়ারের নিচে ওকে চিত করে এমন ভাবে শুইয়ে দিলাম যাতে শাওয়ারের ঝিরিঝিরি জলধারা ওর দুদ আর নাভিতে এসে পড়ে। তারপর আমি ওর পা দুটোকে ফাঁক করে দুই পা’য়ের মাঝে গিয়ে হাঁটু গেঁড়ে বসে পড়লাম। ওর গুদের মুখে আমার গুদফাড়ু বাঁড়ার মুন্ডিটা দিয়ে ঘসা দিতে দিতে আচমকা পেল্লাই এক ঠাপে আমার বাঁড়াটা ওর গুদে একেবারে গেঁথে দিলাম। আর সেই সঙ্গে এক্সপ্রেস গতিতে চুদতে শুরু করলাম।

উপর থেকে শাওয়ারের পানি পড়ছে আর তার নিচে ভিজতে ভিজতে চোদাচুদির উন্মত্ততায় মেতেছে আমাদের দুজনের নগ্ন শরীর। এ বাড়িতে মাসখানেক আগেই জলের মোটর আর শাওয়ার লাগিয়েছেন অতীন কাকু। তখনও কি ইতি কাকিমা ভেবেছিলো যে এভাবে শাওয়ারের নিচে কখনও ও চোদা খাবে ও! তাও আবার নিজের বরের নয়। অন্য কোনো পরপুরুষের। নাহ! অতীন কাকুর সতী স্ত্রী ইতি কাকিমা কল্পনাতেও সেকথা কখনও ভাবেন নি। কিন্তু, ভাগ্যদেবীর আদেশে আজ এক উদাত্ত প্রেমের নিষিদ্ধ চোদনলীলায় মেতেছে তার শরীর।

এদিকে ইতির দিকে ঝুঁকে পড়ে ওকে সমানে ঠাপিয়ে যাচ্ছি আমি। আর দাঁতে দাঁত চেপে সমস্ত ঠাপ গুদ দিয়ে গিলে খাচ্ছে আমার ইতি কাকিমা। শাওয়ারের ঝিরিঝিরি শব্দের সাথে ইতির শীৎকার আর চোদাচুদির ঠাপা ঠাপ শব্দ যেন এক অদ্ভুত রকমের সিম্ফোনি তৈরি করেছে। দুজনার উত্তেজনার পারদও এখন চরমে পৌঁছেছে। আর কাহাতক নিজেদেরকে ধরে রাখা যায়! আমার হোৎকা বাঁড়ার গোবদা ঠাপ ইতিকে যেন পাগলপ্রায় করে তুলেছে। মুমূর্ষু করে তুলেছে।

ভয়াবহ চোদনের শিকার ইতি কাকিমা দিক্ বিদিক্ জ্ঞানশূণ্য হয়ে বেহুঁশের মত গোঁঙাতে লাগলো। শিৎকার করে বলতে লাগলো… “মাঃ মাঃ মাঁআঁআঁআঁআঁআঁ…. ওরে হারামি খানকিচোদা…! মরে গেলাম….! মরে গেলাম রে মাঙের ব্যাটা…! আঁঃ আঁঃ আঁঃ আঁঃ ইইইশশশ…. গেলাম… গেলাম… চোদ্… চোদ্ হারামজাদা… চোদ্ না রে মাঙ খেকো….!”

ইতি কাকিমার বিচি মাথায় তোলা এইসব কথা শুনে আমার মাল মাথায় চেপে গেলো। আমি রকেটের গতিতে ইতির গুদে একের পর এক রাক্ষুসে ঠাপ মারতে লাগলাম। ওর রসে টইটুম্বুর গুদে আমার পাইথন সাপের মত বাড়াটা প্রচন্ড গতিতে আসা যাওয়া করছে। আর ফচ্….. ফচ্….. ফচাত…. করে চোদনের ছন্দ তুলছে।

আমরা দুজনে উত্তেজনার চরম শিখরে পৌঁছে গিয়ে একে অপরকে গালিতে গালিতে ভরিয়ে দিলাম।
আমি- আহহ!!! আমার খানকিমাগী.. আমার বেশ্যাচুদি… আহহহহ…
ইতি- উইইইইমা…. আহহহহহ…. খানকিচোদা… আহহহহ….
প্রচন্ড ঠাপ আর শিৎকারে আমরা দুজনে চরম সময়ে পৌঁছে গেলাম। উত্তেজনায় দুজনের শরীরই যেন বেঁকে যেতে লাগলো।

এই শাওয়ারের ঠান্ডা পানিতেও আমরা দুজনে ভীষণভাবে ঘামছি। আমার প্রতিটা ঠাপের সাথে ইতি গুদ দিয়ে আমার বাঁড়াটা চিবোতে লাগলো। আমি চোখে মুখে অন্ধকার দেখতে লাগলাম। হঠাৎ করেই ইতি ওর গুদের পাঁপড়ি দিয়ে আমার বাঁড়াটাকে যেন সজোরে কামড়ে ধরলো! আহহহ!!!! ফাক!!!!!
ওর সেই গুদের কামড়ে আমার বাঁড়ার গোড়াতেও যেন ঝিলিক মেরে উঠলো!
তারপর আচমকা ও নিজের সর্বশক্তি দিয়ে আমার পিঠে আঁচড় বসিয়ে দিয়ে আমাকে আঁকড়ে ধরে শিৎকার করে উঠলো তীব্রস্বরে-
– আআআআআ………… আমার আসছে… আবার আসছে… আবার আমার মাঙ্ জল ঢালবে সোনা..….. মমমমমাআআআআ গোওওওওও…. মরে গেলামমম্… মাআআআআ…….” এই বলতে বলতেই ইতি ওর সমস্ত শরীর ঝাঁকিয়ে রাগমোচন করে ফেললো। আমি দেখলাম ওর গুদুরাণী থেকে কামরস চুইয়ে চুইয়ে পড়ছে। আমি ওই অবস্থাতেই আমার বাঁড়াটাকে ওর গুদ থেকে বের করে নিয়ে আমার ডান হাতের তালু দিয়ে ওর গুদ ঘসে দিলাম।

তারপর আবার আমার হোৎকা বাঁড়াটা ঢুকিয়ে পশুর মতোর মারলাম এক ঠাপ। সাথে সাথে তীব্র শিৎকারে ইতির চোখ বেড়িয়ে এলো। ওর কাতর শিৎকার যেন অনুরণিত হয়ে বাথরুমের ভেতরের পরিবেশটাকে একদম নেশাতুর করে তুলছিলো। আর সেই সাথে একটানা চারবার রাগমোচন করে ইতিও ক্লান্ত শরীরে ওর গাঁ এলিয়ে দিয়েছিলো। কিন্তু আমি ওকে নিস্তার দিলাম না। আমার চোদন গিলতে গিলতে ইতির ঠোঁট বারবার শুকিয়ে উঠছিলো, ওর নাকের পাঁটা ফুলে ফুলে উঠছিলো। ইতি বারবার জিভ দিয়ে ঠোঁট ভেজাচ্ছিলো আর ভারী নি:শ্বাস নিতে নিতে মোন করে যাচ্ছিলো। এভাবে মিনিট দু’য়েক ধরে গোটা শরীরটা ওর উপরে আছড়ে আছড়ে, আমার টগবগে বাঁড়াটা পুরো ওর গুদে ঠুঁসে ঠুঁসে গুদভাঙা কতকগুলো ঠাপ মারতেই বুঝলাম যে এবার আমারও মাল আউট হবে।

আহহহহ!!!!! পাঠক….. আমার মাল আউট হবে। ইতির গুদে মাল ফেলে ওকে পোয়াতি করে দেবো? নাকি ওকে আমার মালের আইসক্রিম খাওয়াবো…?
আহহহহহ…. আপনারা হলে কি করতেন বলুন তো?
কাল আসছে এই গল্পের অন্তিম পর্ব।
সে পর্যন্ত ভালো থাকুন, সুস্থ থাকুন আর ইতিসোনার গুদুরাণীকে চুদতে থাকুন।

আমাকে টেলিগ্রামে পাবেন @aphroditeslover

Exit mobile version