Site icon Bangla Choti Kahini

কাকিমাদের ভালোবাসা পর্ব ~ ৩৮

হঠাৎ কলিংবেলের শব্দে ঘুম ভেঙ্গে গেল। যেহেতু বাড়িতে আমি একা তাই বিশেষ কিছু করেছিলাম না। শুধু একটা হাফপ্যান্ট আর একটা পাতলা গেঞ্জি। দরজা খুলতেই দেখি সুরভী আন্টি দাঁড়িয়ে।
আমি ~ আরে আন্টি তুমি!! এসো এসো (সুরভী আন্টি ভেতরে এসে বসলো)

সুরভী আন্টি – হ্যাঁ জয়ার সাথে কিছু দরকার ছিল,ওই ফোন করেছিল আসার জন্য
আমি ~ তুমি একটু অপেক্ষা করো মাসি বাইরে গেছে এক্ষুনি চলে আসবে।

এই বলে আমি কিচেনে গিয়ে সুরভী আন্টির জন্য মিষ্টি জল নিয়ে এলাম। একটা জিনিস লক্ষ্য করলাম সুরভী আন্টি বারবার আমার শরীরটার দিকে লক্ষ্য করছে। যেহেতু আমি একটা হাফপ্যান্ট আর একটা স্যান্ডো গেঞ্জি পড়েছিলাম তাই আমার পেটানো শরীরটার আকৃতিটা বেশ ভালো ভাবেই বোঝা যাচ্ছে। এবং সুরভী আন্টি ও যে সেটা ভালোভাবেই উপভোগ করছে সেটাও বেশ বুঝতে পারছি।

আমি প্রথমে সুরভী আন্টির মাই দুটো আড় চোখে দেখলেও এবার সোজাসুজি দেখতে শুরু করলাম। কিছুক্ষণ আন্টির শরীরটা ভালো করে নিরীক্ষণ করার পর বললাম ~”তুমি একটু বস আমি তোমার জন্য চা করে নিয়ে আসছি”।

কিচেনে এসে আমি চা বানাতে শুরু করলাম। কিন্তু জিনিসপত্র কোথায় তা খুঁজতে একটু অসুবিধে হল। হঠাৎ চা পাতা নেওয়ার জন্য পেছনে ঘুরেছি দেখি আন্টি সামনে দাঁড়িয়ে।
সুরভী আন্টি~ ছাড়ো আমি করে দিচ্ছি, তুমি জানোনা কিচেনে কোথায় কি আছে আমি তাড়াতাড়ি করে দিচ্ছি।
আমি ~ না না আমি করতে পারবো আপনি একটু বসুন আমি করে দিচ্ছি।
সুরভী আন্টি~ বাইরে একা একা বোর লাগছে, তুমি বরং এখানে বস আমি করে দিচ্ছি।

এই বলে সুরভী আন্টি এগিয়ে এসে আমার হাত থেকে সসপেন্ টা নিয়ে চা করতে শুরু করলো আর আমি পাসে বসে রইলাম। চা হয়ে যাওয়ার পর আন্টি ছ্যাকা র জন্যে ছেকনি টা খুজে পেল না। জিজ্ঞেস করতে দেখলাম সেটা ওনার সামনেই একটু দূরে রাখা। আমার মাথায় দুষ্টু বুদ্ধি খেলে গেল। আমি একদম ওনার পিছনে দাঁড়িয়ে ওনার শরীরের পেছনে র সাথে একদম লেপ্টে দিয়ে হাত বাড়িয়ে ছ্যাকনি টা আনতে চেষ্টা করলাম।

যদিও আমি চাইলে প্রথম চান্সে ই ছ্যাকনি টা হাতে পেয়ে যেতাম তবুও ইচ্ছে করে আমি হাতে লাগালাম না। এই ফাঁকে বাংলা আমার প্যান্টের উপর ফুলে ওঠা বাড়াটা সুরভী আন্টির পোদের উপর ঘসতে লাগলাম। মাথাটা আন্টির ডান কাঁধের উপর রেখে ঘষতে শুরু করলাম। এবার দুহাত বাড়িয়ে ছ্যাকনি টা নেবার প্রচেষ্টায় আন্টিকে আরো জোরে পিছন থেকে চাপ দিলাম। হলে আমার রাগে ফুঁসতে থাকা বাড়াটা রীতিমতো আন্টির পোদে খোঁচাতে শুরু করলো। সুরভী আন্টি ও বেস ভালো ভাবেই বিষয় টা বুঝতে পারলো কিন্তু কিছু বললো না।

অপরদিকে আমি তখন দুহাতে দিয়ে সাইড থেকে হাতের কনুইতে আন্টির মাই দুটো তে চাপ দিছি। কিছুক্ষন এভাবে চলার পর শেষে আমি ছ্যাকনি টা নিয়ে হাতে দিলাম। তারপর চা নিয়ে এসে হল রুমে বসে খেতে শুরু করলাম। চা খেতেখেতে লক্ষ করলাম আন্টি বারবার আমার উচু হয়ে থাকা প্যান্টের দিকে তাকাচ্ছে। দুজনে তখন কি কথা বলবো ভেবে পাচ্ছিলাম না। তাই তাই নিরবতা ভাঙতে
জিজ্ঞাসা করলাম -” আন্টি সীমা কেমন আছে?
সুরভী আন্টি – ভালো ! কেন?
আমি ~ সীমা বলেছিল ফাকা থাকলে ফোন করবে। আমিও এখন ফাঁকা আছি। তাই ভাবলাম ফ্রি থাকলে দুজনে বেশ আড্ডা দেওয়া যেত। একা একা বোর হচ্ছি।
সুরভী আন্টি – না ও তো মলির বাড়িতেই রয়ে গেছে। বাড়ি আসেনি কাল।

আমি ~ আচ্ছা আন্টি একটা কথা জিজ্ঞেস করবো ? রাগ করতে পারবে না কিন্তু।
সুরভী আন্টি ~ কি কথা বল
আমি ~ প্রমিস করো যে রাগ করবেনা
সুরভী আন্টি ~ আচ্ছা বাবা প্রমিশ রাগ করবো না। এবার বলো
আমি – কাল পার্টিতে দেখলাম রনজয় আঙ্কেল অনেক মহিলার………
সুরভী আন্টি – থাক বুঝতে পেরেছি কি বলতে চাচ্ছো। রাগ করে কি করবো বলো। তাছাড়া ওর ওরকম অনেক মেয়ে বন্ধু ই আছে
আমি ~ তাহলে তুমিও ছেলে বন্ধু বানাও। ওর যদি থাকতে পারে তোমার কেনো নই ?

সুরভী আন্টি ~ কি যে বল না। এই বয়সে আর কেই বা বন্ধু হবে।
আমি ~ আগে রাজি তো হও, তারপর দেখ বন্ধু কেউ হয় কি না
সুরভী আন্টি ~ আচ্ছা বেশ আমি না হয় রাজি হলাম এবার বলো কে হবে আমার বন্ধু?

তখন আমি উঠে গিয়ে সুরভী আন্টির পাসে সোফায় বসলাম। তারপর আন্টির একটা হাত আমার হাতে নিয়ে আপর হাত দিয়ে চেপে বললাম -” আমি কি তোমার বন্ধু হতে পারি ? সুরভী আন্টি আমার প্রশ্নে রীতিমত অবাক হয়ে গিয়েছিল। তারপর আমার দিকে কিছুক্ষন চেয়ে থাকার পর বলল- ” কি যে বল না , তুমি কেন আমার মতন বুড়ি কে তোমার বন্ধু বানাবে ?
তারপর আমি সুরভী আন্টির সামনে বসে ওনার মুখে একটা আঙ্গুল চাপা দিয়ে বলামাম -” আমি হতে চাই তোমার কি কোন আপত্তি আছে? কিছুক্ষণ থেমে সুরভী আন্টি বলল -” আমার কেন আপত্তি থাকবে ?

তখন দেখলাম আন্টির নজর বারবার আমার প্যান্টের ওপর ফুলে থাকা বাড়াটা র দিকে যাচ্ছে। পরিস্থিতি টা দেখে মনে মনে হাসি পাচ্ছিল। বুঝতে পারলাম সুরভী আন্টি দেখতেও চাইছে কিন্তু লজ্জা পাচ্ছে। আমি আন্টির হাত টা ধরে আমার বাড়ার উপর রাখলাম। প্রথমবার আন্টি সাথে সাথে হাতটা সরিয়ে নিলেও দ্বিতীয় বার ঠিক ধরে নিল।
ইতিমধ্যে আমার হাত পৌঁছে গেছে আন্টির মাইয়ে। প্রথম প্রথম আন্টি একটু ইতস্তত বোধ করলেও কয়েকবার মাই গুলো টিপে দেওয়ার পর আড়ষ্টতা কেটে গেল।
সুরভী – প্লিজ ঋষভ এখানে কিছু করো না, যেকোনো সময় জয়া এসে গেলে বেদম ফেঁসে যাবো।
আমি – কেউ আসবে না”। এই বলে আমি ধীরে ধীরে আন্টির ঠোটদুটো চোষা শুরু করলাম। তখন আন্টি ঠোঁট আমার ঠোঁটের মধ্যে এবং হাত দুটো আন্টির পুরুষ্ট দুদ দুটো মনের সুখে টিপে চলেছে। এভাবে প্রায় ৭-৮ মিনিট আন্টির ঠোঁটের রস নিংড়ে মাই গুলোকে ভর্তা বানিয়ে ছাড়লাম।

সুরভী আন্টির মধ্যে আডষ্ট ভাবটা তখনও ঠিকমত যায়নি। যদিও বনেদি পরিবারের মহিলাদের সেটা যেতে একটু সময় লাগে। তবুও আন্টিকে খেলানোর জন্য হঠাৎ মুখটা আন্টির ঠট থেকে বিচ্ছিন্ন করে নিলাম। এদিকে তখন হাতগুলো ও থেমে গেছে। আমার হঠাৎ থেমে যাওয়া টা সূর্ভি আন্টি ঠিক বুঝতে পারেনি। সারল্যের সাথে জিজ্ঞাসা করল- ” কি হলো? থেমে গেলে যে!!

আমি ~ সরি আন্টি
সূর্ভি আন্টি ~ সরি কেন ?
আমি ~ আমি বুঝতে পারিনি যে আপনাকে ফোর্স করছি। আসলে আপনাকে দেখে একটু উত্তেজিত হয়ে গেছিলাম। (যদিও আমি বুঝতে পারছি যে সুরভী আন্টি এখন ভীষণ হর্নি)
সূর্ভি আন্টি ~ শয়তান ছেলে!! এতক্ষণ মজা লুটে এখন সরি। আমাকে গরম করে দিয়ে এখন সরি বলছো। গরম করেছো যখন তখন তোমাকে ঠান্ডা করতে হবে।

এই বলে সুরভী আন্টি আমার ওপর রীতিমতো ঝাঁপিয়ে পড়লো। মনে হল যেন এতক্ষণ আমি যে খেলাটা খেললাম তার প্রতিশোধ নেবে। ঝাঁপিয়ে পড়ে ই মাই দুটো আমার বুকে চেপে ধরে আমার মুখের ভেতর জিভটা ঢুকিয়ে দিল। আনটি যেহেতু নিজের ঝাঁপিয়ে পড়লো তাই এবার আর কোন বাধা রইল না।

সুর্ভি আন্টির সাথে প্রণয় লীলার মাঝে একটু-আধটু কথা হচ্ছিল রাতে বুঝতে পারলাম যে সোনার স্বামী অর্থাৎ রনজয় আঙ্কেল সারাদিন অফিস আর বাইরের মেয়েছেলে নিয়ে ই কাটে। বেশ বড় একটা কোম্পানির মালিক উনি। সুতরাং অফিসের সুন্দরী কর্মচারীদের রসালো যৌবন গুলো ভোগ করতে ছাড়েন না।

যদিও রনজয় আঙ্কেলকে একেবারে দোষ দেওয়া যায় না। এটা সর্ববিদিত যে সর্বদা নিজের বউ এর চাইতে পরের বউ অধিক সুন্দরী ও যৌন আবেদনময়ী হয়। তাই কাজের মাঝে মাঝে মনে সেই সব পরস্ত্রী গুলোকে ভোগ করতে ছাড়েন না। বিশেষ করে ওনার অফিসের পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট মিসেস কুহেলি কে।

ব্যক্তিগত জীবনে সূর্ভি আন্টি ভিসন কামুকি মহিলা। তার উপর স্বামী সঙ্গ কেমন পান না। তাই খাই টা একটু বেশি। বান্ধবীদের সাথে আলোচনায় উনি সেক্সের প্রসঙ্গ টা একটু বেশি ই টেনে আনেন। কিন্তু সেরকম ভাবে আজ অব্দি কারো কাছে ই নিজের গুদের দ্বার উন্মোচিত করতে পারেননি। কিছুটা নিজের লজ্জায় আর বাকিটা স্বামী এবং পরিবারের সম্মানের কথা ভেবে। যাইহোক এবার গল্পে ফেরা যাক ……..

এমনিতে সুরভী আন্টির দেহপল্লবীতে কোনো খামতি নেই । গায়ের রঙে দুধে আলতার আভা। দেখেই বোঝা যায় শরীরের প্রতি বেশ যত্ন নেন। মাঝারি উচ্চতা, বড়ো বড়ো দুদ, শরীরের তুলনায় একটু বেশি ই ভারী পাছা,যাকে গদা বাংলায় বলে লদকা মাল। শরীরের প্রতিটা বাক যেন কামনায় ভরপুর। এমন একখানা গরম গতরের নারীকে কি করে যে ওর স্বামী অবহেলা করে মদের নেশায় আর বাইরের মাগিতে আচ্ছন্ন হয়ে থাকে সেটাই পৃথিবীর সবচাইতে দুর্বোধ্য প্রশ্ন ।

আর সেই অবহেলা আর বঞ্চনার কারণেই বোধহয় আজ একটা পুরুষ মানুষের স্পর্শ, তা সে যতই পর পুরুষ হোক না কেন, সুরভী আন্টি কে এমন আক্রময়ী করে তুলছে। সামাজিকতা, পতিব্রতা, সম্পর্কের প্রতি দায়বদ্ধতা সব কিছুই যেন নিমেষের মধ্যে উড়ে যেতে চাইছে । ওনার শরীরটা যে দীর্ঘদিন থেকেই উপোষী ! তাই অপরিচিত একটা ছেলের স্পর্শে রাগান্বিত না হয়ে সুরভী আন্টির দেহটা যেন আরও তৃষ্ণার্ত হয়ে উঠছিল । শরীরের প্রতিরোধ করার ক্ষমতা নেই । আছে তো মনে এক গভীর কামনা, যা আমার লালসাপূর্ণ স্পর্শে গা ভাসিয়ে কামসুখের সীমাহীন সাগরে পাড়ি দেবার অমোঘ ইচ্ছা । আজ উনি এমন সুখের হাতছানিকে কোনোমতেই ফিরিয়ে দিতে পারছেননা !

তাই আমার হাতটা যখন ওনার চিকন, মোলায়েম পেটের উপর নিজের উষ্ণ পরশ দিয়ে আন্টির যৌন তাড়নাকে তর তর করে বাড়িয়ে তুলছিল, সেটাকে চেপে ধরে উউউউমমমমম্ শব্দের একটা শীৎকার দেওয়া ছাড়া আর কিছুই করতে পারলেন না।

চলবে…….

এরপর কি হল টা জানতে আগামী পর্বে চোখ রাখুন। গল্পের প্রিয় ভাগটি এবং মূল্যবান মতামত কমেন্ট করে জানাতে ভুলবেন না।

গল্পের পরবর্তী আপডেট বা যে কোনো জরুরি সূচনার জন্য নিচে দেওয়া টেলিগ্রাম গ্রুপে যুক্ত হয়ে যান
@Rishav dey $tory update & discussion

https://t.me/rishavdey_storyupdate_discussion
https://t.me/rishavdey_storyupdate_discussion

Exit mobile version