Site icon Bangla Choti Kahini

পোঁদ মারার গল্প – কাম কী জিনিস ?? নবম পর্ব (Kam Ki Jinish - 9)

মাঝে মাঝে আমি ভাবি এই পোঁদ মারার নেশাটা কোথা থেকে এলো. সেটাও স্মৃতি. প্রথম প্রথম শুনতাম যে পোঁদ ও মারা যাই. তারপর বাংলা চটি গল্প পরেও একটু একটু ইংট্রেস্ট হল. আমার এক বন্ধু ওর এক বৌদির সাথে বেস ফ্রী ছিল যদিও ওরা সেক্স করেনি তবে হয়না যে সব ডিস্কাশান করতে পারত সেরকম ছিল. ওর বৌদি ওকে বলেছিলো যে দাদা বৌদির পোঁদ মারে. শুনে আমরা খুব এগ্জ়াইটেড হলাম.

বিভিন্ন জনের বিভিন্ন মতামত ছিল. কেউ বলত ঈস ওসব কেও করে নাকি, কেও বলত যা হয় নাকি ওসব. কিন্তু আমি না জানি কেন ওটাতে একটু বেসি আসক্ত হয়ে পরলাম. এর পর একদিন একটা ব্লূ ফিল্ম দেখলাম যেটাতে ক্লিয়ার পোঁদ মারা দেখালো. দারুন একটা মেয়ে হোটেলের রিসেপ্ষনিস্ট, তাকে দুই গেস্ট ডেকে বিছানার চাদর নোংরা সেটা দেখাচ্ছিলো, আর মেয়েটা বলছিল যে কথাই নোংরা, এতে লোক গুলো চ্যালেংজ করে যে তোমাকে খালি গায়ে শুয়ে দেখতে হবে.

মেয়েটি স্মার্ট্লী নেকেড হয়ে বিছানায় শুয়ে পড়লো আর বলল কই কিছু হইনি তো আমার, বাস ওই চালু হলো, মেয়েটির শরীর নিয়ে খেলা, অবশেষ দেখলাম যে মেয়েটার পোঁদের ফুটো শুঁকে লোকগুলো জীব দিয়ে পোঁদটা চাটছে. এই দেখে আমার বন্ধুরা তো বমি করে করে আমিও ওদের সাথে তাল মেলালাম যেন ঘেন্না লেগেছে, কিন্তু সীনটা আমার মনে গেঁথে রইল. আজও আমার মনে পরে আর মেয়েটির মুখ আমার স্পস্ট মনে পরে যে পোঁদ চাটাতে কী সুখ পাচ্ছিলো.

তারপর তো প্র্যাক্টিকল করতে হই, রেন্ডি খানায় গেলাম ভাবলাম পয়সা দিয়ে পারবো কিন্তু পয়সার পয়সা গেল কেউই দিলো না ওই সুখ. তারপর পম্পাকে পেলাম. আমি তখন কুকুরের মতো, মাগী দেখলেই বুঝে যাই যে কে শোবে. পম্পা আমাদের নতুন রান্নার লোক. চক চকে চেহারা কাজের লোক বলে মনে হইনা, আর পরিস্কা পরিছন্ন থাকে. আমাদের বাড়িতে এসে নাইটি পরে রান্না করতো. চোখ মুখ একটু অন্য রকম ছিল. বুঝলাম লাইনের মাল. কিন্তু একটু ভয় তো থাকেই.

একদিন মা বাবা কেউ নেই আমি বাড়িতে আছি. ও রান্না করতে এলো মানে এই সময় ও আসে. কিন্তু আমি রোজ কোথাও না কোথাও যাই সেদিন বাড়িতে ছিলাম. আর আমার অলস সময় মানে সেক্স নিয়ে টাইম পাস. আমাকে বলল চা খাবে. আমি ঘার নার্লাম. কিছুখন পরে ও চা নিয়ে আমার ঘরে হাজির হল. আমি ভাবছী এই সুযোগ কিন্তু কতটা পারবো কী ভাবে, আগে দেখি রিয়াক্সান কী হই. আমি একটা চোদাচুদির ছবি ওয়ালা বই ওপেন খুলে রেখে বাতরূমে চলে আসি. যে ও চায়ের কাপ ফেরত আনতে এসে দেখে যদি হিট খাই.

আমি বাতরূমে গিয়ে উকি মেরে দেখতে লাগলাম দেখি ও আমার ঘরের দিকে গেল, আমার হার্ট বিট যেন আমি শুনতে পাচ্ছি, এমন অবস্থা, কী হয় কী হই, দেখি নরমাল এর থেকে একটু বেসিই সময় নিচ্ছে ও কাপ নিয়ে ফিরতে. আমিও চুপ করে বাতরূম থেকে ফলো করতে লাগলাম. কিন্তু বুঝলাম আর দেরি করা যাবেনা আমিও বের হলাম উনি দেখি কাপ নিয়ে ফিরছে, আমার দিকে কেমন করে যেন তাকালো, একটু ঘাবরে গেলেও মুখে নরমাল ভাব করে রাখলাম.

ঘরে এসে দেখি যে পাতাটা খোলা রেখে গেছিলাম সেই পাতা খোলা আর নেই অন্য পাতা উল্টানো. বুঝলাম ও পাতা উল্টে দেখেছে. আর আমার হার্ট বীট দেখে কে. আমি উত্তেজনই প্রায় হার্ট ফেল করি আরকি. কিন্তু কী ভাবে এগুবো তাও সাহস পাচ্চিনা. মা বাবা সেই বিকেলে আসবে. আর ও মাত্র ঘন্টা খানেক আছে এর মধ্যে করতে হবে নাকি আরও খেলবো, না নিজেকেই এগুতে হবে এই সব সাত পাচ ভাবচ্ছি, হঠাৎ ও ঘরে এসে হাজির, আমিও খুব চমকে উঠলাম.

অসহাই এর মতো লাগলো, ভাবছি কী বলবে, ও জিজ্ঞেস করল রান্না কী হবে, বলে আর চোখে বইটার দিকে তাকলো, বইটা তখনো ওখানেই পরে আছে, আর আমার তো ডান্ডা খাড়া হাফ প্যান্টেরর তলাই, আমি কোনরকমে সেটা আড়াল করার ব্যর্থ চেস্টা করে বললাম যা আছে ফ্রীজ়ে তাই করো. ও শুনে চলে গেল. আমিও হতাস হলাম ভাবলাম আমার দ্বারা হবেনা. কী করি কী করি, বলে আবার বাতরূমে গেলাম ও কে দেখিয়ে গেলাম. আর লক্ষ্য করলাম.

দেখি ও শুরুত করে আমার ঘরে চলে গেল. বুঝলাম মালটা বইটা দেখছে. অনেক সময় নিলাম, এমন ভাবে বেড়লাম যেন ও টের পাই আর গুছিয়ে নিতে পারে. আবার কিছুখন পরে ও ঘরে এলো, জিজ্ঞেস করল আর চা খাবো কিনা, আমি দিতে বললাম. ও চা বানাতে চলে গেল কিন্তু আমাকে কেমন ভাবে যেন দেখছিল. আমি ঠিক বুঝতে পারছিলাম. এ বার আমি ভাবলাম যা হবে হবে, দরকার হলে পয়সা দিয়ে মুখ বন্ধ করব সাহস করে বলেই ফেলি.

ও চা নিয়ে ঘরে ঢুকে বইটার দিকে তাকলো, আমি ওর চোখের দিকে তাকিয়ে বুঝতে পেরে বললাম, বইটা তুমি দেখেছ. ও খুব ঘাবরে গেল, হ্যাঁ না বলতে পারল না. আমি আবার বললাম ইচ্ছে হলে তুমি দেখতে পার আমার অন্যও কাজ আছে আমি দেখব না. ও বলল না দেখবে না আমার ভেতরের বেলূনটা ফেটে গেল. আমি চুপ করে রইলাম. এবার ও বলল বাবা ওই ভাবে করে আবার ছবি তোলে. আমি চমকে উঠলাম.

আমি বললাম এরকম বলছ কেনো জানো এটার কতো দাম. ও বলল আমি কী জানি, আমি বললাম ২৫০ টাকা. ও শুনে তো চোখ কপালে তুলে দিল. বাবা আমার দরকার নেই বলে চলে গেল. আমি আবার হতাস হয়ে গেলাম, বুঝতে পারছিনা কী করব. ডাইরেক্ট বলেই ফেলি এই ভাবে অনেকখন কেটে গেল. তারপর চা এর কাপটা সাহস করে নিয়ে ওকে রান্না ঘরে দিতে গেলাম, ও ঘার ঘুরিয়ে আমাকে দেখে একটু চমকে গেল. আমি বললাম পম্পাদি একটা কথা বলবো, ও একটু আন্দাজ় করতে পেরে বলল কী বলো, আমি বললাম না ঠিক সাহস হচ্ছেনা, যদি তুমি রাগ করো.

ও বলল রাগ করার মতো কিছু বলো না তাহলেই হলো. বললাম ঠিক আছে থাক তুমি রেগে যাবে, থাক বলে চলে আসছিলাম ঘরে সেই সময় ও বলল আরে বলো না, আমি ভেন্টারা করে বললাম যে তুমি রেগে যাবে বাবা, কী দরকার, ও একটু বিরক্তও হয়েই বলল আরে বলই না তার পরত বুঝবো তুমি রাগের কথা বললে কিনা, আমি অনেক আমটা আমটা করলাম না মানে এ এসব করে বললাম দেখো তুমি যদি রাজী না হও তাহলে আমি কিছু মনে করব না কিন্তু মা বাবাকে বোলো না প্লীজ়.

ও আরও বিরক্ত হয়ে বলল আরে বাবা এতখন ধরে বলছ রেগে যাবো রেগে যাবো বলই না আমার তো রান্না প্রায় শেষ হয়ে এল আর কিছুখন পরে তো অন্য বাড়িতে চলে যাবো. আমি কথার সূত্র ধরে বললাম যদি তুমি আজকে অন্যও বাড়ি না যাও আমার সাথে থাকো খুব অসুবিধে হবে. আমার সাথে কথাটা ওর কানে ঠেকলো, ও বলল তোমার সাথে মিনে, আমি বললাম না ধরো আমার বাড়িতে একা ভালো লাগছেনা, তুমি যদি থাকতে, তাহলে ভালো হতো. এবার ও শুরু করলো কেন গো রান্না তো করে দিয়ে যাচ্ছি চিন্তা কী. আমি বললাম না রান্নার জন্যও না আসলে তুমি থাকলে একটু গল্প টল্প হত আরকি. এবার ও বলল কেনো তোমার তো গল্পের বই আছে. ওটা দেখেই তো তোমার সময় কেটে যেত.

আমি বুঝলাম ও লাইনে আসছে আমি বললাম ওটা দুজন মিলে দেখলে আরও বেসি মজা লাগে তাই বলছিলাম. এবার সে ডাইরেক্ট লাইনে এসে গেল, বাবা তুমি আমাকে ছাড়বে নাকি, আমি বললাম, তুমি যদি রাজী থাকো তাহলে দেখব নাহলে এমনি গল্প করব. বাবা তুমি খুব পাকা গো তুমি সব জানো, বাচ্চা হয়ে গেলে, যেন নিংরাজী. আরেকবার বললেই হয় আরকি. এই বুঝে আমি বললাম ঠিক আছে তাহলে আরকি. তুমি কাজ শেষ হলে অন্যও বাড়ি হলে যেও. বলে আমি ঘরের দিকে আসতে যাচ্ছি আর ও হাত ধরে টান দিয়ে বলল বাবা ছেলের তো খুব দেমাক. বলে ডাইরেক্ট আমার বাঁড়াতে হাত দিয়ে জোরে টিপে দিল, বলল আমার কী চোখ নেই, অনেকখন ধরে তো এটা খাড়া.

আমি উত্তেজনই ওকে জড়িয়ে ধরলাম. ও বলল দাড়াও রান্না শেষ করে নি আর কেউ তোমাদের বাড়িতে ফোন করলে বলবে আমি আজ আসিনি. কিন্তু মাইনের টাকা তোমাকে দিতে হবে আমি তখন সবেতেই রাজী, আমি দৌড়ে ঘরে চলে এলাম. উত্তেজনাই হাপচ্ছি. আর তোর সইলো না, আবার রান্না ঘরের সামনে গিয়ে দাড়ালাম ও পেচ্ছন ঘুরে খুন্তি নারছিলো নাইটি পরে আমি আর কংট্রোল করতে পারলাম না, ওর নাইটিটা তুলে দিলাম নধর পাছা, নট এস পার এক্সপেক্টেশন কিন্তু পাছা তো, আমার মনে মনে তো ওই ব্লূ ফিল্ম এর মেয়েটার পাছা.

ও কেঁপে উঠলো এই কী হচ্ছে, কাজ বাকি এখনো. আমি বললাম তুমি তোমার কাজ করনা আমি আমার কাজ করছি, এই বলে ওকে বাঁধা দেওয়ার সুযোগ না দিয়েই ওর নাইটির তলা দিয়ে মাথাটা গলিয়ে দিলাম, ও ধনুকের মতো বেঁকে গেল. আমি বললাম তুমি কাজ করো. ও গ্যাসটা নিবিয়ে দিল বলল এই প্লীজ় একটু বাকি, আমি বললাম আমি আর পারছিনা. আমি জোরে জোরে ওর পাছাটা চটকাতে শুরু করলাম, আর লোভ সামলাতে পারলাম না.

পাছাটা ছড়িয়ে ধরে নাকটাকে পোঁদের ফুটোতে চেপে ধরে গন্ধ নিলাম ও ছট্ফট্ করছে আর বারণ করছে কারণ এই অভিজ্ঞতা ওর কখনো হইনি. আমি নাক গুজে পোঁদের গন্ধ শুঁকছি ড্যাম্প গন্ধটা আমার অমৃত মনে হচ্ছিলো. আআআহ ও কিচন স্ল্যাবের ওপর হুমরী খেয়ে পড়লো, আমি উত্তেজনাই আগে পরে ভুলে গেলাম, আর পোঁদের ফুটোটা চাটতে চালু করে দিলাম ও বলছিল ওহ নহ সোনা ওখানে না এ মা ইসস্স ঈশ উহ, এই ওখানে না গো ও বাবা গো ইশ্স চ্ছিই উ, এই জীব ঢুকিও না এই সোনা ঈজ় নোংরা, এ মাগও ঘেংননা নেই গো উ আআআ.

কে শোনে কার কথা, আধঘন্টা ওই অবস্থাই পোঁদ চাটলাম আর আমার মাল বেড়িয়ে গেল. উঠে ওকে জড়িয়ে ধরতেই ও আলতো করে মিঠা চর মারল গালে, মুখে তৃপ্তি আর সুখ. চোখে চোখ পড়তে বলল ঈজ় ঘেন্না নেই আর আমার পায়েই ফেলে দিলা. আমি বললাম কেমন লাগলো তোমার পম্পা. ও আবার ও কতকও করে বলল পিচাস চ্ছি. যাও নেকড়া দাও মেঝে থেকে ওগুলো মুছতে হবে. সেদিন সারা দিন প্রায় চোদাচুদি চলল উনি নতুন মজাই ভেসে গেল.

আমি দুতিন বার আধ ঘন্টা করে ওর পোঁদ চেটে দিলাম, কিন্তু ও সেদিন আমাকে পোঁদ মারতে দেই নি. সেটা পরে হয়েছিলো. আজকের ডেটে আমি অনেক এক্সপীরিযেন্স্ড আন্ড পম্পার মতো মেয়ের ধারে কাছেও ঘেষিনা. যৌনতা এমন জিনিস যে মানুসের কুরুচি বলে কিছু থাকেনা. তো পম্পা ওভারঅল ভালো হলেও আজকের দিনে আমি হয়ত ওকে চয়েস করতাম না. স্বাভাবিক আজ আমার সাথে অনেক উন্নত মহিলা বা মেয়েদের এনকাউংটর হয়েছে, যাদের আমি রিম্মিংগ করেছি আর ওরা দারুন স্পোরটিংগ্লী নিয়েছিলো. কিন্তু পম্পা ও আমার সেক্স লাইফের একটি অবিচ্ছেদ্দ অংশ. ওই এক্সপীরিযেন্স কী করে ভুলি সুযোগ পেলেই নাইটি তুলে পেচ্ছনে বসে যাওয়া আর পোঁদ চাটা.

পোঁদ মারার গল্পের পরবর্তি পর্ব শীঘ্রয় পোস্ট করব …..

Exit mobile version