Site icon Bangla Choti Kahini

কাম কথা – কিশোর বয়সের থেকেই কামেচ্ছা – ২৯ (Kam Kotha - Kishor Boyoser Theke Kameccha - 29)

দিয়া আর জিয়া এতক্ষন চুপ করে শুনছিল এবার বলল দিদি ওকে মেয়ে পটাতে হয়না মেয়েরাই ওকে দেখে পোটে যায় আর ওর নিচের জিনিসটা দেখলে তুমিও পোটে যাবে। কেয়ার দিদি এবার দুজনের দিকে তাকিয়ে বলল কি এমন জিনিস আছে ওর নিচে যে যেকোনো মেয়েই ওর নিচে শুতে চাইবে। ছেলেদের সবারই তো এইটুকু একটা ডান্ডা থাকে আর মেয়ে দেখলেই সেটা খাড়া হয়ে যায়। এবার কেয়াও বলল দিদি একবার দেখো না ওরটা জামাইবাবুর থেকে অনেক বড় আর মোটা আর তুমি দেখলেই ঢোকাতে চাইবে।

এবার কেয়ার দিদি আমার কাছে এসে আমার হাত সরিয়ে দিলো আর তাতেই আমার টনটন করতে থাকা বাড়া বেরিয়ে ওর দিকে তাক কোরে তিরতির করে কাঁপতে লাগল।তাই দেখে ওর দিদির চোখ রসগোল্লার মতো হয়ে গেল যেন এখুনি চোখ দুটো বেরিয়ে আসবে কঠোর ছেড়ে। দু-এক মিনিট তাকিয়ে থেকে কাপ কাপ হাতে আমার বাড়া ছুতে চেষ্টা করতে লাগল কিন্তু ঠিক যেন সাহস পাচ্ছিলোনা তাই আমি ওর হাত নিয়ে আমার বাড়াতে চেপে ধরলাম।

কেয়ার দিদি এবার আমার মুখের দিকে তাকিয়ে আছে যেন বিশ্বাস করতে পারছেনা। আমি এবার বললাম ভালো করে হাত দিয়ে ধরে দেখো এটা আসল জিনিস। এবার সাহস করে আমার বাড়াতে হাত বোলাতে লাগল কেয়ার গুদের রস লেগে রয়েছে বাড়াতে তাতেও একটুও ঘেন্না নেই এবার একটু একটু করে খেচে দিতে লাগল। আমিও সাহস করে ওর একটা মাই ধরে ফেললাম আমার হাত ওর মাইতে পড়তেই আমার মুখের দিকে তাকিয়ে হেসে দিলো।

তাই আমিও সাহস করে মাইতে একটা টিপুনি দিয়ে কাছে টেনে ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেলাম বললাম কি গো দিদি শুধু হাত বোলাবে নাকি ভেতরেও ঢোকাবে। এবার একটু সহজ হয়ে বলল নারে ভাই ওরা ঠিক কথাই বলেছে এ জিনিস দেখলে না ঢুকিয়ে থাকা যায়না। দিয়া বলল বলেছিলাম না এ বাড়া যে দেখেছে তার গুদে চুলকুনি হবেই আর না চুদিয়ে থাকতে পারবে না। এবার দিদি মুখ খুলল – ওরে মাগি একবার গুদে নিয়েই এতো বড় বড় কথা এবার দেখবি আমিও ওর বাড়া আমার গুদে ঢুকিয়ে কেমন গুদ চোদাই। তোদের জামাইবাবুর বাড়া এর কাছে শিশু আর চার পাঁচ মিনিট ঠাপিয়েই মাল ছেড়ে দেয় এক দিনের জন্যেও আমার রস খসাতে পারেনি।

তারপর আমার দিকে তাকিয়ে বলল আমার রস খসাতে পারবে তো যদি পারো তো মাফ করে দেব আর না পারলে তোমার বাবাকে বলে দেব। আমি এবার ওর কামিজের চেন খুলে দিয়ে হাতটা নামিয়ে কোমরের নিচে টেনে নামালাম এবার লেগিংস ধরে সব শুদ্ধ খুলে কোমরের থেকে পায়ের কাছে নামিয়ে দিয়ে বললাম কি বলবে আমার বাবাকে।

শুনে একটু হেসে বলল এই আরকি এতো বড় বাড়া নিয়ে ঘুরে বেড়ায় আর মেয়েদের চুদে সুখ দিতে পারেনা। আমিও হেসে উঠে বললাম আগে চোদাও আমার বাড়া গুদে নাও দেখো আমি সুখ দিতে পারি কিনা। কথা বলতে বলতে ওর ব্রা খুলে মাই চটকাতে শুরু করেছি আর কে হাতে প্যান্টি টেনে নামিয়ে পায়ের কাছে।

দিদি এবার সম্বিৎ ফায়ার পেয়ে আমার দিকে তাকিয়ে বলল আমাকে একেবারে ল্যাংটো করেদিলি রে বোকাচোদা। বললাম অরে বাবা আমারা সবাইতো ল্যাংটো এতে লজ্জা পাবার কি আছে। এবার দিদি জিয়ার দিকে তাকিয়ে বলল অটো জামা কাপড় পরে আছে ওকেও ল্যাংটো কর। শুনে দিয়া ওর বোনকে ল্যাংটো করে দিলো। এবার দিদি জামা-কাপড়ের ভিতর থেকে পা বের করে বিছানাতে গিয়ে চিৎ হয়ে শুয়ে পড়ল আর হাত বাড়িয়ে আমাকে ওর বুকের উপর নিয়ে ঠোঠে ঠোঁট চেপে ধরল।

নিচে হাত গলিয়ে আমার বাড়া ধরে নিজের গুদের ফুটোতে লাগিয়ে বলল না এবার ঢোকা আমার গুদে আর চোদ আচ্ছা মতো। আমিও একটা ঠাপে অর্ধেক বাড়া গেথে দিলাম তাতেই একটু আহঃ করে উঠলো শুনে আমি বললাম দিদি লাগছে নাকি – একটু হেসে বলল অরে এই লাগাটা তো সব মেয়েরাই চায় তবে পে কজন অমিত পাইনি এর আগে তোর কাছ থেকে পেলাম না অনেক কথা হয়েছে এবার ঠাপ। আমিও আর কোনো কথা না বলে ঠাপাতে লাগলাম মিনিট দশেক একনাগাড়ে ঠাপিয়ে প্রথম ওর গুদের জল খসালাম আর দিদি জল খসাবার সুখে আমার পিঠে ওর নোখ বসিয়ে দিলো।

আমি একটু বিশ্রাম নিয়ে আবার পুরো উদ্দমে আমার কোমর আগু পিছু করতে লাগলাম আর দিদি শুধু জল খসিয়ে যেতে লাগল আমার মনে হতে লাগল যে আমার মাল এবার বেরোবে তাই জিজ্ঞেস করলাম – দিদি তোমার সুখ হয়েছে তো এবার আমি আমার মাল ঢালী ? শুনে বলল ওরে আমার সোনা মানিক রে ঢাল ঢাল তোর গাঢ় মাল ঢেলে দে তোর দিদির গুদে। বললাম যদি পেট হয়ে যায়।

বলল হলে হবে আমি কি কুমারী নাকি আমার একটা বড় আছে তোর বাচ্ছা তোর জামাইবাবুর হবে কিন্তু আসল বাপ্ তুই রে বুঝলি। আমি ওর কথা শুনতে শুনতে ঠাপিয়ে চলেছি বাকি তিনজন ল্যাংটো হয়ে আমাদের দুজনকে ঘিরে আছে।আমার মাল বেশ বেগের সাথে ওর গুদে পড়তে লাগল আর তাতে আর একবার জল ছেড়ে দিলো দিদি আর আমাকে আষ্টে পৃষ্টে জড়িয়ে ধরল তাতে আমার বেশ কষ্ট হতে লাগল।

বুঝলাম সেক্সের সময় মেয়েদের শরীরে ছেলেদের থেকেও বেশ শক্তি আসে। অতি কষ্টে নিজেকে ছাড়িয়ে নিলাম গুদ থেকে আমার বাড়া বের করতেই সাদা ঘন মাল গড়িয়ে বিছানাতে পড়তে লাগল। কেয়া আমার বাড়া ধরে ওর মুখে ঢুকিয়ে চুষতে লাগল সব রস চেটে চুষে সাফ করে দিল। তাই দেখে ওর দিদি বলল খা ওর বাড়া খা প্রথমে গুদ দিয়ে খেছিস এখন মুখ দিয়ে খা।

কেয়া হেসে বলল খাবোইতো গুদ দিয়ে আর মুখ দিয়েও। দিদি তোমাকে একটা জিনিস গোপন করেছি জামাইবাবু কাল রাতে আমাকে চুদে দিয়েছে যদিও সুবলের বাড়া নেবার পরে ওর বাড়া ঢুকতে কিছুই বুঝতে পারিনি আর দুমিনিটেই মাল খালাস করে তোমার কাছে গিয়ে শুয়ে পড়েছে। শুনে ওর দিদি বলল দ্বারা ওই মিনসের বাড়া আমি কেটে দেব চোদার মুরোদ নেই শুধু ছোঁক ছোঁক করা দেখাচ্ছি। আমি বললাম ছেড়ে দাও দিদি অরে বাবা শোনোনি কুজোরও চিৎ হয়ে শুতে ইচ্ছে করে তা কচি শালীকে একটু চেখে দেখলে দোষ কোথায়। দিদি বলল তা ঠিক যাক যে আমি তো তো বাড়া পেয়েছি যতদিন না বাবা-মা ফিরছে রোজ আমাকে এসে একবার চুদে জাবি চাইলে ওদের চুদতে প্যারিস তবে আমার আড়ালে নয় আমার সামনে।

এরপর আমার যে যার বাড়ি ফিরলাম যে কদিন বাড়ি ছিলাম কেয়া আর কেয়ার দিদি কে রোজ চুদে গেছি মাঝে একবার কেয়ার দিদির ননদ কে নিয়ে এসেছিলো সবে বিয়ে হয়েছে তবে ওর বরের ও একই অবস্থা তাই তাকেও চুদে দিতে হলো দুদিন।

এবার আমার কলকাতা যাবার সময় হয়ে এলো। কলকাতা গিয়ে কাকিমার গুদ ধামসান সাথে কাকিমার বান্ধবী আর তার দুই মেয়েকে চুদে দিন ভালোই কাটতে লাগল।

সাথে থাকুন আর মতামত জানান।

Exit mobile version