Site icon Bangla Choti Kahini

কামুক বোনের কামকথা – ২

কামুক বোনের কামকথা – ১

কথামতো আগের পর্বের সমস্ত প্রশ্নের উত্তর ও আরো কিছু নতুন তথ্য নিয়ে দ্বিতীয় পর্বের শুরু করছি। চৈতালী এবার ওর আর বরুণের মধ্যে কি কি হয়েছিল সেটি বলতে শুরু করলো। বরুণের বাবার টাকার কথা বরুণের বন্ধুর মুখ থেকে শুনে চৈতালী মনে মনে ঠিক করে নিয়েছিল যে বরুণকে পটিয়ে নিজের গুদে বরুণকে মাল ফেলতে দেবে আর ১০০০ টাকার একটা নোট উপার্জন করবে। আর সেই ভাবনা সত্যি করবার ও একটা উপায় ও খুব তাড়াতাড়ি চলে এলো।

এমনিতেই বায়োলজির হরমোনের পাঠ শুনে চৈতালীর গুদে তখন কামের ৪৪০ ভোল্ট প্রবাহিত হচ্ছিল তাই বাথরুমে গিয়ে অর্গাজম করবে বলে তাড়াতাড়ি করে যখন চৈতালী বাথরুমের দিকে যাচ্ছিল ঠিক সেই সময় বরুণকে গিয়ে ধাক্কা মেরে চৈতালী চিৎপটাং হয়ে পরে গেল। পড়ে গিয়ে চৈতালীর পুরো গা থেকে কাপড়টা খুলে পরে গিয়ে ব্লাউজের ভিতর থেকে ছিটকে বেরিয়ে আসা বড়ো বড়ো দুধগুলো বরুণের সামনে বেরিয়ে পরলো।

বরুণ চৈতালীর বড়ো কুমড়ার মতো দুধগুলোকে দেখে কামে উত্তপ্ত হয়ে পরল। তাই চৈতালীকে ধরে তুলে দেবার বাহানায় চৈতালীকে তুলে দেবার সময় নরম নরম মাংসালৈ দুধগুলো দুহাত দিয়ে চটকে দিলে।‌চৈতালী সেটি বুঝতে পেরে নিজের ইচ্ছাকে পূরণ করার সুযোগ পেয়ে নিজের নরম দেহ টা দিয়ে বরুণের দেহটা জড়িয়ে ধরে বরুণের হাতদুটো নিজের দুটো কুমড়ার মতো বড়ো বড়ো দুধের ওপর রেখে টিপতে টিপতে বরুণের কানে কানে বললো – “পাশের ঘরটা ফাঁকা আছে। ১০০০ টাকা দিলে পুরো ল্যাংটো হয়ে চুদতে চুদতে গুদে মাল ফেলতে দেবে সঙ্গে আমার দুধগুলোকেও আদর করতে দেব।”

বরুণ যেন চৈতালীর কাম জড়ানো গলার আওয়াজ টা শুনে আরো উত্তপ্ত হয়ে চৈতালীকে চুদতে চুদতে লাল হয়ে যাওয়া গুদে মাল ফেলার জন্য উন্মত্ত হয়ে গেল আর চৈতালীর মুখের ভিতর মুখ ঢুকিয়ে লিপ কিস করে মাংসালো বড়ো বড়ো পাছাগুলো চটকাতে চটকাতে বললো চল খানকি তোর গুদে মাল ফেলতে দিলে আমি তোকে ১০০০ নয় ২০০০ টাকা দেব।

চৈতালী এটা শুনে বরুণকে আরো জোড়ে জড়িয়ে ধরে বরুণের ঠোঁট গুলো পুরো নিজের মুখের ভিতর ঢুকিয়ে নিয়ে আইসক্রীমের মতো চুষতে শুরু করলো। বরুণ চৈতালীর পাদুটো নিজের কোমরে জড়িয়ে চৈতালীকে কোলে তুলে নিয়ে ঐ ফাঁকা ঘরটিতে নিয়ে গিয়ে কামের জ্বালাতে দরজা টা কোনোমতে ভিজিয়ে দিয়েই একটা বেঞ্চিতে চৈতালীকি শুইয়ে দিয়ে নিজে হাঁটু গেড়ে বসে চৈতালীর কাপড়টা বুক থেকে সরিয়ে দিয়ে ব্লাউজের উপর দিয়েই চৈতালীর বড়ো মাংসালো দুধদুটো দুহাত দিয়ে জোড়ে জোড়ে চটকাতে শুরু করলো।

চৈতালী কামেতে পাগল হয়ে গিয়ে গুমড়াতে শুরু করলো। বরুণ সেই গুমড়ানির আওয়াজ যাতে বাইরে না যায় তাই চৈতালীর মুখটা পুরো নিজের মুখে ঢুকিয়ে নিয়ে চুষে খেতে খেতে হাত দিয়ে চৈতালীর ব্লাউজের হুক গুলো খুলে ব্রার উপর দিয়ে কচি বড়ো বড়ো দুধগুলো আবার চটকাতে শুরু করলো। তারপর ব্রা টাও খুলে দিল।

বরুণ চৈতালীর বুকে পাহাড়ের মতো অবস্থিত দুধগুলো দেখে অবাক হয়ে গেল। দুধের বোঁটাগুলো জামের মতো কালো কুচকুচে আর দুধগুলো সাদা দুধের মতো ফর্সা, তাই অতিরিক্ত চটকানোর জন্য আর অতিরিক্ত কামোদ্দীপ্ত হয়ে থাকার জন্য দুধগুলো লাল টসটসে হয়েছিল। বরুণ দুধগুলো আবার দুহাত দিয়ে ভালো করে মেসেজ করতে করতে চটকে একটি দুধ পুরোপুরি মুখে নিয়ে চুষে খেতে শুরু করলো। চৈতালী আনন্দে আর থাকতে না পেরে ওমাহহফফফ গো আঁহহহহ্ উঁফফফফ্ বলে আনন্দে চিৎকার করে উঠলো।

হঠাৎ দেখি চৈতালী থেমে গেল। চৈতালীর মুখ কামে লাল হয়ে গিয়েছে পুরো নিজের চোদন কাহিনী শোনাতে শোনাতে, আমারো বাঁড়াটা খাঁড়া হয়ে গিয়ে মদনজলে পুরো প্যান্ট টা ভিজে গেছে। আমার খুব কষ্ট লাগলো এমন একটি সুন্দর চোদাচুদির গল্পের এই ধামাকাদার পরিস্থিতিতে এনে ছেড়ে দেবার জন্য। তাই আমি আর থাকতে না পেরে চৈতালীর কাছে প্রার্থনা করে বাকিটা বলার জন্য বললাম। চৈতালী বললো এইটুকুই তো হয়েছিল। এটাই নাকি ওর স্যার দেখেছে তাই ওকে স্কুল থেকে তাড়িয়ে দিয়েছে।

আমার বিশ্বাস হলো না। ওর পেট থেকে বাকি চোদন কাহিনী টা শোনার জন্য আমি ওকে আগের ১০০ টাকাটা দিয়ে বললাম বাকি ঘটনা যদি ও বলে তাহলে ওকে আবার ১০০ টাকা দেবে। চৈতালী এটা শুনে আনন্দে আত্মহারা হয়ে বললো- “সত্যি!! এরপর এখনো অনেক কিছু হয়েছে। দাঁড়া আমি একটু হিসু করে এসে তোকে বাকিটা বলছি। তুই ১০০ টাকা রেডি করে রাখ।”

আমার মনে খটকা লাগলো, তাই আমি ওর পিছনে গেলাম ও কি করছে সেটা দেখার জন্য। ও মা ওর পিছনে গিয়ে আমি যা দেখলাম সেটা দেখে আমিও আনন্দে যেন কোথায় হারিয়ে গেলাম। দেখি ও বাথরুমের দরজা টা খুলেই কোমর পর্যন্ত নাইটি টা তুলে পাদুটো পুরো চিরে দিয়ে গুদের ভিতর ৩ টা আঙ্গুল ঢুকিয়ে দিয়ে আহহহ্ আহ্ ইয়াহহহ্ ইয়াফফফফ্ করে চিৎকার করে পচাৎৎৎৎৎ পচাকককক্ করে গুদ থেকে মাল খসাচ্ছে।

আমি এই অপূর্ব কাম দৃশ্য দেখে আর থাকতে না পেরে আমিও প্যান্ট থেকে আমার ৬.৫ ইঞ্চির খাঁড়া লম্বা বাড়াটা বের করে ভালো করে খেঁচতে লাগলাম। আহ্হ্হ উফফ্ফ্ফ্ফ্ফ্ আউউউউউউউ কি অপূর্ব অনুভব। যেন স্বর্গসুখ আহ্হ্হ্হ। কিছুক্ষণ পর আমার মাল আউট হয়ে যেতেই আমি তাড়াতাড়ি প্যান্টে বাঁড়াটা ঢুকিয়ে নিয়ে কোনো মতে ওখান থেকে চৈতালী আমাকে দেখার আগে এসে আমার ঘরে বসে পরলাম।

আমি ঘরে এসে টাকাটা হাতে নিয়ে বসলাম, যাতে ঘরে এসে চৈতালীর নজর প্রথম টাকাটার উপর পড়ে। আর সেই টাকার লোভে পুরো ঘটনাটা যেন সব খুলে বলে। মাগিটা গুদে আঙ্গুল দিয়ে মাল ফেলে নিজেকে শান্ত করবে বলে বাথরুমে গিয়েছিল সেটা আমি বুঝতে পারলাম। কিছুক্ষণ পর চৈতালী ও খুঁড়িয়ে খুঁড়িয়ে ঘরে এসে বসলো। ওর মুখটা তখনো আঙ্গুল দিয়ে মাল ফেলার আরামে লাল হয়ে আছে। তাও ও নিজেকে সামলে নিয়ে পরের ঘটনাটা বলতে শুরু করল।

(কি সেই ঘটনা সেটি জানার জন্য পরের পর্বটি অবশ্যই পড়বেন…..)

Exit mobile version