Site icon Bangla Choti Kahini

কম বয়সে বেশি মজা পর্ব – ১ (Kom Boyose Besi Moja - 1)

আমার নাম শিশি, বয়স খুবই কম, নীচু ক্লাসে পড়ি আর নুনুর সাইজ পাঁচ ইঞ্চি। বাড়িতে আমি, আম্মু, আব্বু, কাজের ছেলে রফিক আর বড় বোন মাহি।

মাহি আপুর বয়স ২১, আম্মু আর আপু দুইজনই দেখতে অনেক সুন্দরী। আম্মুর দুদুর সাইজ ৪০, মানে বুঝতেই পারছেন বিশাল সাইজ এর দুদু আর আপুর দুদুর সাইজ ৩৬।

দুইজনেরই খুবই সুন্দর খয়েরী রং এর নিপিল। আম্মুর বুকে এখনও দুধ হয় আর আম্মু আমাকে এখনও তার বুকের দুধ খাওয়াই। যেহেতু আম্মুর দুদু অনেক বড় তাই আম্মুর বুকে প্রচুর দুধ হয় আর আমার সেটা খেয়েই পেট ভরে যাই।

আম্মুর নিপিলটা মুখে নিয়ে চুষতেই চো চো করে দুধ বের হয়, আম্মুর দুধ খেতে আমার প্রচুর ভালো লাগে। আমি যখন আম্মুর কোলে বসে আম্মুর একটা দুধ খাই তখন আমি আমার ছোট হাত দিয়ে আম্মুর অপর দুদুর সাথে খেলা করি।

বাড়িতে দুইটা বেডরুম, এক বেডরুমে আমি আর আম্মু ঘুমাই আর অন্য বেডরুমে থাকে আপু আর কাজের ছেলে রফিক। রফিক বাড়ির সব কাজ করে আর রাতের বেলা আপুর বিছানাই শুয়ে আপুকে চোদে। আর আব্বু ড্রইং রুমের সোফাতে ঘুমাই।

রফিকের বয়স ১৮ আর সে দেখতে কুচকুচে কালে তবুও আম্মু আর আপু রফিককে অনেক ভালোবাসে। দুপুরে আম্মু রফিককে নিয়ে একসাথে বার্থটাবে গোসল করে, গোসল করার সময় রফিক আম্মুকে চোদে। মাঝে মাঝে রফিক আম্মুর বুকের দুধও খেয়ে নেয়, তখন আমার খুব রাগ হয়। কারণ, আম্মুর বুকের দুধ শুধু আমার সম্পত্তি।

আমার বড় বোন মাহি আমাকে অনেক ভালোবাসে। আমি আর আপু একসাথে নেংটু হয়ে গোসল করি। আপু আমার সারা গায়ে সাবান মাখাই আর আমি শুধু আপুর দুদুতে আর পাছাতে সাবান মাথাই। গোসল করার সময় আপু আমার সামনে হাঁটু গেড়ে বসে আমার নুনু চুষে দেয়। আপু যখন আমার নুনু চুষে তখন আমার খুব ভালো লাগে। তবে আপুর চেয়ে ভালো নুনু চুষে আমার আম্মু।

এমন করে নুনু চুষে যেন মনে হয় নুনু পুরো খেয়ে নিবে। আম্মু প্রতি রাতে আমার নুনু চুষে চুষে আমাকে ঘুম পাড়াই। আপু আমার আম্মু বলে আমার নুনু নাকি খুবই টেস্টি, যে মেয়ে একবার আমার নুনু চুষবে সে নাকি আমার প্রেমে পড়ে যাবে। কিন্তুু আমি কখনও দেখি নি আম্মুকে বা আপুকে আব্বুর নুনু চুষতে।

একদিনের ঘটনা, আমি সোফাতে বসে টিভিতে ক্ল্যাটুন দেখছি আর চকলেট খাচ্ছি আর আমার সামনে হাটু গেড়ে বসে আপু আমার নুনুটা পাগোলের মতো চুষে যাচ্ছে। এমন সময় আব্বু রুমে আসলো আর আমার পাশে বসলো। আপু যখন আমার নুনু চুষছিলো

তখন আব্বু আপুর মাথাই হাত দিলে আদর করলো আর আমাকে বললো, আচ্চা শিশি, তোর মা আর তোর বড় বোন সব সময় তোর নুনু চুষে, তাই না ?

আমি বললাম, হ্যা, আপু আর আম্মু আমাকে বাড়িতে কখনও প্যান্ট পড়ে থাকতে দেয় না, আম্মু নুনু চুষা শেষ করলেই আপু এসে আমার নুনুটা তার মুখে নিয়ে নেয়, আচ্চা আব্বু জানো কালকে কি হয়েছে ??

আব্বু আগ্রহ নিয়ে বললো, কি হয়েছে, সোনা।

আমি বললাম, কাল রাতে যখন আম্মু আমার নুনু চুষছিলো তখন আমার প্রথমবার মাল আউট হয়েছে।

আব্বু বললো, ও মাই গড, আমার ছেলেটা কতো বড় হয়েগেছে। আমার ছেলে প্রথম মাল আউট করলো তাও আবার নিজের মায়ের মুখে।

হ্যা, আম্মু বলেছে আমার বীর্য্য নাকি অনেক টেস্টি আর এখন আপু আমার নুনু চুষছে আমার বীর্য্য খাওয়ার জন্য।

এমন সময় আম্মু চা-নাস্তা নিয়ে রুমে ঢুকলো আর বললো, বাপ-বেটার মধ্যে কি গল্প হচ্ছে। আব্বু বললো, আমার ছেলে নাকি আমার বউ কে তার বীর্য্য খাওয়েছে।

আম্মু বললো, হ্যা, আমি খুব সৌভাগ্যবান যে আমার ছেলের প্রথম বীর্য্য আমি খেতে পেয়েছি। আপু তখনও আমার নুনু চুষে যাচ্ছে, আমি তখনই হর হর করে আমার জীবনের ২য় বীর্য্য আপুর মুখে ঢেলে দিলাম। আপু পুরো বীর্য্য এক ঢোকে গিলে নিলো।

আমি এ পর্যন্ত আমার বীর্য্য একবারও দেখতে পেলাম না। আমার প্রথম বীর্য্য পড়েছে মায়ের মুখে আর ২য় বীর্য্য পড়লো আমার আপন বড় বোনের মুখে।

আপু আমার বীর্য্য খাওয়ার পর আমার কপালে কিস করলো আর বললো, আমার সোনা ভাই, এতো বছর থেকে তোর নুনু চুষছি আর তুই আমাকে এখন তোর বীর্য্য খাওয়ালি।

এরপর আমি, আব্বু, আম্মু আর আপু আমরা চারজন মিলে একসাথে বসে গল্প করছিলাম।
আব্বু বললো, আচ্ছা, তোর মা আর তোর বোন যখন তোর নুনু চুষে তখন তোর কেমন লাগে ??

অনেক মজা লাগে আব্বু, যখন ওরা আমার নুনু চুষে তখন কখনও ওদের মুখ থেকে নুনু বের করতেই ইচ্ছাই করে না।

ইস্, তোর জীবনে কতো মজা।

কেন আব্বু, আম্মু আর আপু কি কখনও তোমার নুনু চুষে নি ?

না, আমার নুনু খুবই ছোট আর কখনও খাড়াই না।

আম্মুু তখন বললো, হ্যা, তোমার বাবা একটা গান্ডু, ওর নুনু এতোই ছোট যে আমরা কখনও সেটা মুখে নিতে চুষতেই পারি না।

আমি বললাম, আব্বু, তোমার নুনু কতো ছোট ??

আব্বু বললো, অনেক ছোট, কেবল এক ইঙ্চ। আমি অবাক হয়ে বললাম, এতো ছোট!

আপু তখন বললো, হ্যা, আব্বু তার নুনু দিয়ে শুধু সারা জীবন প্রসাবই করেছে, আর কিছু করতে পারে নি।

সবাই এক সাথে হাসতে লাগলো।

আপু বললো, আচ্ছা, আজ রাত বারোটার পর তো আমার ছোট ভাই এর জন্মদিন, ওকে কি গিফট দেয়া যাই ??

মা বললো, হ্যা, আমরা এতো দিন তো শুধু শিশি এর নুনু চুষেছি আর ওকে দিয়ে আমাদের দুদু চুষিয়েছি কিন্তুু সে এখনও ভার্জিন, সে এখনও কারও গুদে নুনু ঢুকাই নি, কাল তার জন্মদিনে সে তার ভার্জিনিটি হারাবে তার নিজের মা কে চুদে।

আপু বললো, ওয়াও, গুড আইডিয়া, কি বলো বাবা ??

আব্বু বললো, আচ্ছা ঠিক আছে, আমি ভিডিও করবো, আমার ছেলের প্রথম সেক্স।

আম্মু বললো, হ্যা, তুমি তো সারা জীবন ভিডিও ই করেগেছো, তোমার বন্ধুুরা যখন আমাকে চুদতো তখনও তুমি ভিডিও করতে। সবাই এক সাথে হাসতে লাগলো।

যাই হোক, আজ আমি অনেক খুশী, এতোদিন আমি শুধু আম্মুর দুধ খেয়েছি আর আম্মু শুধু আমার নুনু চুষেছে কিন্তুু আজ রাত বারোটার পর আমি আমার নুনুটা আম্মুর পিংক কালারের গুদের মধ্যে প্রবেশ করাবো, ভাবতেই আমার নুনুটা আবার দাড়িয়ে গেল।

Exit mobile version