Site icon Bangla Choti Kahini

মাকে পিসেমশাই বাবার সামনে চুদলো – শেষ পর্ব

আগের পর্ব

পিসেমশাই এবার মার মাই টানতে টানতেই মার বুকে উঠে বসলো।
কয়েক সেক্যেন্ড পরেই মা হটাত বোজা স্বরে “ঊঊঊঊঊঊ আহহহহ …আস্তেএএএএএএ” বলে কঁকিয়ে উঠলো।

বুঝলাম মায়ের গুদের ভেতর বাড়া ঢোকালো পিসেমশাই । এরপর পিসেমশাই মায়ের গুদে বাঁড়ার ডগাটা গুঁজে কিছুক্ষণ চুপচাপ পরে রইলো। তারপর হটাত কোমর দুলিয়ে দুলিয়ে চাপ দিয়ে দিয়ে একটু একটু করে মায়ের গুদ চিঁড়ে চিঁড়ে বাড়া ঢোকাতে আর বার করতে লাগলো।.

মা তীব্র সুখে মাথাটা একবার এদিক একবার ওদিক করতে লাগলো। মার মুখ দিয়ে কেমন একটা বোজা গোঙানি বার হতে লাগলো। অনিল পিসেমশাইও তীব্র আরাম পেয়ে মুখ দিয়ে “হুমমমমমমম…. হুমমমমমম….” করে একটা শব্দ করতে লাগলো। এর একটু পরেই শুরু হয়ে গেল পিসেমশাই এর প্রেমোগাদন। প্রত্যেক ঠাপনের সাথে সাথে দুজনের মুখ দিয়ে একসাথে “উমমমম……উমমমম” শব্দ বের হতে লাগলো। শুনে মনে হচ্ছিল দুটো বন্য জন্তু বোধহয় তীব্র ব্যাথায় একসাথে গোঙাচ্ছে। ওদের.গোঙানির মাঝে ভিজে গুদ আর বাড়ার থপ থপ থপ থপ শব্দ ভেসে আসছিল।

পিসেমশাই চোদার স্পীড একটু কম করে মাকে জিগ্যেস করলো ‘কি গো কেমন লাগছে?”

মা বোজা বোজা গলায় বললো উফফফফফ…এতো সুখ জীবনে কোনদিন পাইনি জানো। এসব করে যে এতো সুখ পাওয়া যায় তাতো আগে বুঝতে পারিনি। সত্যি বলছি আগে আমার স্বামীর সাথে কোনোদিন এত সুখ পাইনি।

পিসেমশাই একটু হেঁসে মা কে বললো “ধুর কি বোকা বোকা কথা বলছেন, পর-পুরুষ মিলনে যে সুখ পাওয়া যায় তা কি কখনো নিজের বরের সাথে করে পাওয়া যায়। জানো না অবৈধ মিলনের মজাই আলাদা”।

প্রায় ১৫মিনিটের মত ঠাপানোর পর পিসেমশাই মাকে চুলের মুঠি ধরে বসিয়ে দিয়ে তার খাঁড়া ধোনটা মার মুখের ভিতর ঢুকিয়ে দিয়ে মার মুখে ঠাপাতে লাগলো। ৪/৫মিনিট ঠাপানোর পর মাকে চুলের মুঠি ধরে উপুড় করে বিছানায় শোয়ালো। তারপর মার পাছার উপরে উঠে বসে ধোন দিয়ে মায়ের পাছায় গুতাতে লাগলো। মা ব্যথা পেয়ে চেচিয়ে উঠলো। পিসেমশাই পিছন থেকে মার চুলের খোঁপাতে মুখ গুজে দিল। এবার মার চুলের মুঠি শক্ত করে ধরে ঠাপাতে শুরু করলো। বেশ কিছুক্ষন ঠাপের পর মা জল ছাড়লো। দাবনা বেয়ে সেই রস মাটিতে পরে বিছানায় পরে চাদর ভিজে যাচ্ছে। এরপর দেখলাম মাকে ছেড়ে পিসেমশাই পাশে শুয়ে পড়ল আর ধোনটা তখনও যেন ল্যাম্প পোস্টের মতো খাড়া হয়ে আছে।

মা কোন কথা না বলে কোন রকমে চড়ে বসলো তারপর ধোনের ওপর নিজের গুদের মুখটা সেট করে আসতে আসতে বসতে লাগলো পিসেমশাই এর উল্টো দিকে জানলার দিকে মুখ করে। তারপর ওঠবোস শুরু করলো। তখনও ধোনটার সবটা ভেতরে যায়নি। তবে মনে হল পিসেমশাই খুব খুশি হয়েছে। মা এবার পিসেমশাই এর দিকে ঘুরে আবার হাত দিয়ে পিসেমশাই এর ধোন নিজের গুদের মুখে ফিট করে আসতে আসতে ঢুকিয়ে নিতে আরামে চোখ বুজে ছাদের সিলিং এর দিকে তাকালো। পিসেমশাইও দেখলাম আমার মত অবাক হয়ে দেখছে মা কিভাবে তার টাইট গোলাপি গুদ দিয়ে ওরকম বড় আখাম্বা কালো ধোন গিলে খাচ্ছে।

পুরোটা ঢুকতেই পিসেমশাই মার যোনী থেকে নাভী ওবধি মেপে বললো “তোমার নাভী অবধি গেছে আমার ধোন। তোমার ক্ষমতা আছে। কম চোদনখোর বেশ্যা মাগী নও তুমি।“মা আর কোন কথা বলার অবস্থায় ছিল না। ধোনের ওপর ওঠবোস শুরু করে দিল। মা যখন হাঁফিয়ে যাচ্ছিল পিসেমশাই তারপরও তলঠাপ চালাতে লাগলো। মা মাথা নীচু করে নিজের গুদের দিকে তাকিয়ে পিসেমশাই এর কালো ল্যাওড়াটার যাতায়াত দেখতে লাগলো। ঠাপের চোটে মার কুমড়োর মত বিশাল বড় দুধ গুলো দুলছিল। মাঝে মাঝে পিসেমশাই মার মাই দুটো চেপে ধরে আরও জোরে জোরে তলঠাপ মারছিল।

মা আবার জল ছাড়ল সেই জল ধোন বেয়ে আবার বাবার বসের কোমরে গড়িয়ে পরতে লাগলো। সেখান থেকে বিচি বেয়ে বিছানায়। পিসেমশাই এর যেন কোন ক্লান্তি নেই। চুদে চুদে মার গুদে রসের ট্রাঙ্ক খালি করতেই এসেছে। আর মাও কম না। আর কত নিজের গুদ চোদাবে মা। এবার মা কোন রকমে উঠে পরলো। এবার পিসেমশাইও দাঁড়ালো। মাকে কোলে তুলে নিয়ে ড্রেসিং এর সামনে নিয়ে একটা চেয়ারে বসালো। এবার ড্রয়ার হতে চিরুনি নিয়ে মার চুল গুলো আচঁড়াতে লাগলো। প্রায় ১০মিনিট ধরে চুল আচঁড়ানোর পর মার চুল গুলো তার খাঁড়া ধোনে পেঁচিয়ে নিয়ে আবার হস্তমেথুন করতে থাকলো। এই ভাবে ৫মিনিটের মত মায়ের চুলে হস্তমেথুন করে মাল আউট করলো।

এবার মাকে কোলে তুলে নিজের ধোনটা মার গুদের মুখে ঠেকালো। মা দেখলাম বা হাত দিয়ে বস এর ধোনটা নিজের গুদে ঢুকিয়ে নিলো। এবার মার গুদে পিসেমশাই ধোন ঢোকাতে বেশি কষ্ট করতে হলো না। অনেকক্ষণ ধরে চোদার ফলে মার গুদের গর্তটা বড় আর রসে ছফছফ হয়েই ছিল। পিসেমশাই ঠাপাতে লাগলো। মনে হচ্ছিল মার গুদটা বস যেন ড্রিল মেশিন চালিয়ে খোদাই করছে।

এরপর পিসেমশাই মাকে মাটিতে নামিয়ে শুইয়ে দিল। মা দু হাত দিয়ে নিজের যোনীর কোয়া দুটো ফাঁক করলো। পিসেমশাই মার গুদের মুখে নিজের আখাম্বা ধোনটা দিয়ে কতগুলো বাড়ি মারল। বাড়ির চোটে মা ঊঊঊঊঊঊ মমমমমমমম করে উঠলো। পিসেমশাই গুদের পাপরি দুটোর ফাঁকে নিজের ল্যাওড়ার মুন্ডিটা ঘষতেই দেখলাম মা গুদের পাপড়ি গুলো কেঁপে উঠলো। পিসেমশাই রাম ঠাপ দিয়ে মার গুদে পুরো ধোনটা ঢুকিয়ে দিল। মা ওরে বাবারে বলে চিৎকার করে উঠলো।

পিসেমশাই ঠাপাতে ঠাপাতে মাকে বললো উফফফ কি টাইট ফুটো মনেই হচ্ছে না আমি দুবাচ্ছার মাকে চুদছি।
মা বললো আসলে দুটো বাচ্চাই সিজারে হয়েছে আর তাছাড়া আপনারটা খুব মোটা তাই আপনার টাইট লাগছে।

১০ মিনিটের পর পিসেমশাই ঠাপাতে ঠাপাতে ফিসফিস করে বললো আমার হয়ে এসেছে মাল ভেতরে ফেলবো না বাইরে ??????
মা কাঁপা কাঁপা গলাতে বললো ভেতরেই ফেলে দাও। আমার ভালো লাগছে।

এরপর আরো কিছুক্ষণ মাকে এক মনে চোদার পর পিসেমশাই নিঃশ্বাস ভীষণ ঘন হয়ে উঠলো। তারপর হটাত মাও “উফফফফফ……… কি গরম আহহহহহ…” বলে চিৎকার করে উঠলো আর থর থর করে কাঁপতে লাগলো।
বুঝলাম পিসেমশাই এর গরম গরম থকথকে মাল পরছে মার বাচ্ছাদানিতে।

পিসেমশাই মুখ থেকেও উফফফফফ উমম আহহহহহহহ এরকম জান্তব শব্দ বেরিয়ে এলো।হয়তো মায়ের গুদের একবারে ভেতরে নিজের বীর্য ফেলার আনন্দ থেকে ওই জান্তব চিৎকারটা এলো।

এর পর পিসেমশাই মাকে চিৎ করে শুইয়ে দিলো মা’র দুপা ফাঁক করে দিয়ে তার বিশাল বড়ো কালো বাড়াটা পাছার ফুটোতে ঘসতে শুরু করল. মা আর চুপ থাকতে না পেরে কামের জ্বালায় নিজেই বলে উঠল – এবারে ঢুকিয়ে দাও.

পিসেমশাই থাকতে না পেরে কষে একটা ঠাপ মেরে তার লম্বা মোটা বাড়াটা মায়ের পাছায় ঢুকিয়ে দিলো.. পিসেমশাই মা’র দুধ দুটোকে বুকের ওপরে জড়ো করে করে ধরছে আর কামরাছে, চুসছে.. যা খুসি তাই করছে… আর ঠাপিয়ে যাচ্ছে.
মাকে জিগেসস করল কী মাগী কেমন লাগছে?

মা এইবার মুখ খুলল বলল শালা সুয়ার জোরে জোরে চোদ, কুত্তা শালা. আমার ভাতার বানচোদ. তোর জন্য আজ প্রথমবার পরপুরুষের বাড়া আমার নিতে হলো

শালা চোদ চোদ জোরে জোরে গুদে ঠাপ মা’র.. মা’র শালা. উরি কী বাড়া রে তোর শালা আমার পাছাটা ফাটিয়ে দে উফফফফ. উরিই শালা।
আমার বর শালা কুত্তার বাচ্চাটা দেখুক যে তার বৌ এখন রেন্ডী হয়ে গেছে.

উরিই মা’র মা’র ঠাপ মা’র আঃ কী সুখ দিচ্ছিস শালা আঃ আমার রস বের হবে রে উড়ীই আমার রস বের হচ্ছে রে গেলো গেলো আঃ আঃ.

দেখলাম মা তার পা দুটো সোজা করে উপরে তুলে দিলো.. মা’র ফর্সা পা দুটো কিছুক্ষণ ওই ভাবেই রাখলো পরে শান্ত হয়ে নামিয়ে দিলো.এইবার পিসেমশাই আরও জোরসে মাকে চোদা শুরু করল. ইশ কী জোরে জোরে ঠাপ মারছিলো মনে হচ্ছিল মা’র কোমরটা ভেঙ্গে দেবে আর গুদটা ফাটিয়ে দেবে.

তার পুরো বাড়াটা বের করে আবার গোড়া প্রযন্তও ঢুকিয়ে দিছিল। মা যেনো কেপে কেপে উঠছে আর বলছে আমার পোদ ফেটে গেছে আরও ১৫ মিনিট এই ভাবে পিসেমশাই তার বাড়াটা পোদে আরও গভীরে ঢুকিয়ে ফ্যাদা ঢেলে দিলো.

মাও তার কোমরটা তুলে তুলে দিচ্ছিল. মনে হলো আবার রস খাসিয়ে দিচ্ছে. এর পর সব কিছু শান্ত হয়ে গেল. আমি দেখলাম যে আমার বাড়া দিয়ে ফ্যাদা বের হয়ে গেছে আর আমার প্যান্টটাও ভিজে গেছে.

তারপর আমি আমার ঘরে এসে ঘুমনোর চেষ্টা করলাম. বাঁড়াটা দাড়িয়েই ছিল ঘুম আসছিল না বারে বারে তাদের চোদার
দৃশ্যটা চোখের সামনে ভাসছিলো.

ভোর ৪টের সময় দেখলাম মা কোনমতে টলতে টলতে ঘরে ঢুকল, সায়াটা বুক ওব্দি
তুলে গীট বাঁধা, ব্লাউস আর ওরণা ওখানেই ফেলে এসেছে. দরজা বন্ধ করে আস্তে
আস্তে মাটিতে করা বিছানায় শুয়ে পরল. তার কথা বলার মতন অবস্থা ছিলো না. মার
ছোট্ট গুদটা এখন হা হয়ে ছিলো. মোটা লম্বা বাঁড়া ঢুকে গুদটা কে ফুলিয়ে
দিয়েছিল. এখনো ফ্যেদা ভর্তি গুদে. আহা অনিল পিসেমশাই এর বাঁড়াটা মার গুদটাকে খাল
বানিয়ে দিল গো .

মা বললো উফফফ সত্যিই কি সুখ পেলাম।
আজ বুঝলাম মোটা ধোনের চোদোন খেলে এতো সুখ পাওয়া যায়।

সুযোগ পেলেই কাকু আর মা চোদাচুদি করে আর আমি লুকিয়ে লুকিয়ে দেখি।

সমাপ্ত।।।।।

Exit mobile version