Site icon Bangla Choti Kahini

মায়ের ছেলে, মায়ের দাস পর্ব ৪

আগের পর্ব

এরপরে বেশ কয়েকদিন কেটে গেছে । দোকানের চাপে, আমিও এসব থেকে বেশ কিছুদিন দূরেই ছিলাম । কিন্তু বাড়ি ফিরে যখনই মাকে দেখতাম তখনই আমার সেই দিনের মায়ের পিঠ মালিশের কথা মনে পড়ে যেত পার বাড়াটা টনটন করে উঠত ।

মনে মনে ভাবলাম যেভাবেই হোক মায়ের সামনে বীর্যপাত করে মাকে দেখাতে হবে । মহিলা মাত্রই সে পুরুষাঙ্গের প্রতি আকৃষ্ট তো হবেই, তারপর সেই তপ্ত কামদন্ড থেকে গলিত লার্ভার ন্যায় বীর্য উদগীরন যে বয়স নির্বিশেষে যে কোনো মহিলার বুকেই ঝড় তোলে সেটা আমি জানি । মনে মনে মা কে ভেবে ধীরে ধীরে হাত মারি, কিন্তু মাল ফেলি না, বিচী দুটোতে দীর্ঘ সাত আট দিনের মাল জমে আছে জানি, কিন্তু সত্যি বলতে কি সেদিন মায়ের পিঠে আমার বীর্য মালিশের পর থেকেই আমার মনে মায়ের শরীরের প্রতি এক অদ্ভুত কামনার জন্ম হয়েছে ।

কেন জানিনা আমার খালি মনে হয়, আমার এই যৌবন, আমার এই কাম রস শুধুমাত্র আমার কামদেবীকে উৎসর্গ করার জন্য । কিছুতেই যেন অন্যভাবে তা নষ্ট করতে আর ইচ্ছা হয় না । ইচ্ছা হয় আমার শরীরের সমস্ত যৌবন রস একত্রিত করে আমার কাম দেবী কে স্নান করিয়ে দিই ।

একদিন কাজ থেকে ফিরে পুকুরে চান করতে গেছি, সাতার কেটে উঠতে যাব, এমন সময় পুকুরের ধারে সিমেন্টের স্ল্যাবের একটা ভাঙা কোনায় পা টা লেগে যাওয়ায় পা টা একটূ টলে গেল, আর আমি জলে পড়ে গেলাম ।
একটা ভাঙা বাশের টুকরো জলে প্রায় ডুবে ছিল, সেটার একটা কোনা গামছার ওপর থেকে সজোড়ে আমার পুরুষাঙ্গে এসে ধাক্কা মারে, এতে কিছুক্ষণের জন্য খুব ব্যথা অনুভূত হলেও খানিক বাদে ব্যাথাটা চলে গেল । পরে গা মুছতে গিয়ে দেখি আঘাতে বাড়ার মুন্ডির ঠিক ওপরের চামড়াটাতে একটা লাল ক্ষতের দাগ হয়েছে । আঙ্গুল দিয়ে ক্ষতস্থান তার ওপর একটু বোলাতেই একটু ব্যথা করে উঠলো কিন্তু তেমন গুরুতর কিছুই নয় ৷

কিন্তু এতে আমার মাথায় একটা ফন্দির কথা এল ।

যাইহোক ঘরে এসে দুপুরের খাওয়া দাওয়া সারলাম, মা যথারীতি খাওয়ার পরে শোয়ার জন্য রেডি হচ্ছিল । তোমায় সুযোগ বুঝে মাকে বললাম, ” জানো মা, কয়েকদিন ধরেই তোমায় একটা কথা বলব ভাবছিলাম । কিন্তু কীভাবে বলব বুঝতে পারছি না ”

একথায় মায়ের মুখের সেই চির সৌম্য রূপ খানিক সরে গিয়ে উতকন্ঠা দেখা দিল । মা বলল, ” কী হয়েছে বীরূ বাবা? বলে ফেল । কী বিষয়ে সমস্যা সেটা তো বল সোনা বাবা ”

আমি লুঙ্গির দিকে ইশারা করে বললাম, ” সমস্যাটা এখানে, আসলে তোমার থেকে একটা পরামর্শ নেওয়ার ছিল । কারন তোমায় না জানিয়ে ডাক্তারের সাথে কথা বলা টা ঠিক হবে না ”

মা এবার চিরুনি রেখে বিছানায় আমার সামনে এসে বসল । একেবারে চোখে চোখ রেখে বলল, ” আমি বুঝলাম না বাবা, কী এমন সমস্যা হল যে ডাক্তার দেখানো লাগবে? আর সমস্যাটাই বা কোথায়? পায়ে? ব্যাথা পেয়েছ কোথাও? ”

আমি বললাম, ” না পায়ে না মা, আমার পুরুষাঙ্গে ”
এতে মা আমার চোখে চোখ রেখে এবার বেশ কড়া গলায় বলল, ” বাবু আমি এখনও কিছুই বুঝতে পারছি না, তুমি যদি এক্ষুনি আমাকে সবটা খুলে না বল আজকে বিকেলেই আমরা ডাক্তারখানায় যাব ”

আমি বললাম, ” কিছু দিন আগে, পুকুরে স্নান করার সময় কিছু একটা পোকা জাতীয় কিছু কামড়েছিল, প্রথমে তেমন একটা কিছু মনে হয়নি, কিন্তু ব্যাথাটা এখন একটু বেড়ে গেছে ৷ ”

মা বলল, ” দেখাও আমায় ”

আমি আমতা আমতা করে কিছু একটা বলতে গেলাম মা দাবরানি দিয়ে বলল, ” বীরূ লুঙ্গিটা খোলো আমায় দেখতে দাও ”

একথায় আমি লুঙ্গির গিটটা খুলে আলগা করে মায়ের দিকে তাকিয়ে রইলাম, মা খানিকটা বিরক্তির সাথে আমার দিকে চেয়ে এক টানে ওপর থেকে লুঙ্গিটা সরিয়ে দিতেই অন্ডকোষ সমেত আমার পুরো সুপ্ত গোপনাঙ্গটা মায়ের সামনে এল ।

মা বলল, ” কোথায়? ”
মাকে আঙুল দিয়ে সেই ক্ষত চিহ্নটা দেখালাম, যেটা তখনো বেশ লাল হয়ে আছে ”
মা তখন মথাটা আরো কাছে নিয়ে এসে লিঙ্গটাকে হাত দিয়ে ধরে ক্ষতস্থানটায় আঙুল দিয়ে আস্তে আস্তে ঘষে নিরীক্ষন করতে থাকল ।
মা রেগে বলল, ” কবে হয়েছে এটা? ”
” এই দিন দুয়েক আগে ”
” আর তুমি এখন আমায় বলছ !! বীরূ, এটা একটা খারাপ দিকেও যেতে পারে, তুমি এতটা দায়িত্বহীন কী করে হতে পার?

আর এমন তো নয়, যে আমি তোমায় বড় বয়েসে এভাবে দেখিনি, তুমি তো এমনিও আমার সামনে লজ্জা পাও না বলেই জানি, এই তো সেদিনও তো আমি তোমায় রীতিমতো তেল মাখিয়ে স্নান করিয়ে দিয়েছি…. তাহলে !! ”

এদিকে তখন মায়ের মুখটা আমার পুরুষাঙ্গের খুব কাছে থাকায় মায়ের প্রত্যেকটা গরম নিশ্বাস আমার পুরুষাঙ্গকে একটু একটু করে কঠিন করে তুলছিল ।

আমি চুপ করে থাকলাম, মা বলল, ” এখন ব্যাথা কেমন আছে? ”
আমি বললাম, ” একটু একটূ ”
মা আবারও ঝুকে পড়ে ভালোভাবে নিরীক্ষন করতে বলল, বীরু আমি ডাক্তার তো না, তবে আমার মনে হয় না, এটা খুব বিষাক্ত কিছু কামড়েছে….. আমার কাছে একটা anticeptic creme আছে, লাগিয়ে দিচ্ছি ”

এই বলে মা মলমটা আনতে ও ঘরে গেল, খানিক বাদে ফিরে এসে মলমটি আঙুলে করে নিয়ে পুরুষাঙ্গে আমার ক্ষতস্থান এর উপর বুলিয়ে দিতে লাগলো । মলমটি বেশ ঠান্ডা রকমের । এতক্ষণে আমার পুরুষাঙ্গটি সম্পূর্ণ ভাবে শক্ত ও দন্ডায়মান । মায়ের আঙুল নাড়ানোর সাথে সাথে পুরুষাঙ্গটি নাচতে থাকলে, মা বাম হাতে পুরুষাঙ্গের ডগার আলগা চামড়া টিকে টেনে ধরে সেটিকে স্থির করে, মলমটি মালিশ করতে থাকে ।

মুখে বললো, ” দিনে তিন চার বার করে এটা লাগাবে, আশা করি খুব তাড়াতাড়ি ঠিক হয়ে যাবে ”
এদিকে আমি তখনো চুপ করে আছি দেখে মা ঈঙ্গিত বলে উঠলো, ” এটা সব সময়ই এরম টং হয়ে যায় কেন? ”

আমি বললাম, ” জানি না, তুমি আমায় দেখলে বা ধরলেই এটা এরম হয়ে যায় ”
মায়ের অবাক হয়ে বলল, ” কী !! আমি তোমায় এভাবে দেখলেই এটা এরম হয়ে যায়? ”
আমি, ” হ্যা ”
মা, ” তা এরকম হয় কেন শুনি? ”
আমি বললাম, ” তা তো জানিনা মা, কিন্তু শুধু তোমার সামনে এইরমটা হয় ”
মা, ” তা, আমায় ছাড়া এটা আর কে কে দেখেছে? ”
আমি বললাম, ” কী যে বল না তুমি মা !! ”
মা, ” কেন কী হয়েছে? তুমিই তো তো বললে শুধু আমার সামনেই হয়, তা আর কার সামনে করে দেখেছিলে? ”
আমি, ” তুমি ছাড়া কারো সামনে এমন থাকা যায় নাকী? ”
এবার মায়ের মুখে বেশ কৌতুকপূর্ণ হাসি, মা তখন ক্ষতস্থান ছেড়ে খুব ধীরে ধীরে বাড়ার গোড়াটাকে বার কয়েক ম্যাসাজ করে দিয়ে ছেড়ে দিয়ে বলল,

” তার মানে এই জন্যেই তুমি কথায় কথায় আমার সামনে ন্যাংটা হয়ে যাও কারণ মায়ের সামনে তোমার ল্যাংটা থাকতে ভাল লাগে … ”
আমি চুপ করে আছি দেখে মা বলল, ” কিন্তু আমি দেখলে, তোমার ভাল লাগার কারন কী? ”
আমি বললাম, ” জানি না, বেশ ভালই লাগে, কিন্তু কেন ভাল লাগে, জানি না… তোমার হয়তো খারাপ লাগতে পারে, কিন্তু বিশ্বাস করো তোমার সামনে উলঙ্গ থাকতে আমার একটুও লজ্জা করে না মা ”

আমি তখন পুরোপুরি প্রাপ্ত বয়স্ক এক যুবক কিন্তু আমার মুখে এই কথাগুলো মা বেশ সহজ ভাবেই নিল, বলল, ” তুমি আমার ছেলে বীরূ, আর তুমি যেভাবেই থাকনা কেন, তুমি আমার ছেলেই থাকবে বাবা ”

” আর আমি তোমার মা বীরূ, আমার সামনে তুমি কেনই বা লজ্জা পাবে? তোমাকে আমি ছোটো থেকে বড় করেছি বাবা, বয়সের সাথে সাথে তুমিও বড় হয়েছ স্বাভাবিক ভাবে তোমার সব কিছুই আরো পরিণত হয়েছে । ”

আমি মায়ের দিকে তাকিয়ে ছিলাম, বললাম, ” মানে? কিন্তু মা, সবাই যে বলে কোন নারীর সামনে সম্পূর্ণ বিবস্ত্র অবস্থায় যাওয়া ঠিক নয…. আর ছেলেবেলায় স্কুলেও তো আমাকে তাই শিখিয়েছিল ”

মা বলল, ” দেখ, প্রথমত, ছোটোবেলায় শেখানো সব জিনিস আমাদের জীবনে এক থাকে না
দ্বিতীয়ত, আমি তোমার মা, তোমার নগ্নতা আমার কাছে অস্বস্তিকর নয়…. সব নারীদের থেকে তোমার জীবনে আমার ভূমিকাটা আলাদা
তৃতীয়ত, তোমার এটা আমার জীবনে দেখা প্রথম পুরুষাঙ্গ নয় বাবু … আর একজন বিবাহিত মহিলা হিসেবে এটা আমার কাছে নতুন কিছু না…. তাই বলছি এসব বিষয় নিয়ে তোমার অন্তত আমার সামনে বিব্রত হওয়ার কিছুই নেই

আমি বললাম, ” কিন্তু, তুমি ধরলে সারা শরীরে কেমন জানি শিরশির করে গো মা ”

একথায় মা ঠোট বেকিয়ে, উত্থিত লিঙ্গে হাল্কা এক চাপড় মেরে বলল, ” ধ্যাত !! ওসব কিছুই না, এটা হওয়াটাই স্বাভাবিক… মরদ মানুষের ধনে মেয়ে মানুষের হাত পড়লে, এরম একটু হয়… ”

আমি সরল মুখ করে বললাম, ” কিন্তু, তুমি তো আমার মা, অন্য মেয়ে তো নয় ”

মা হেসে বলল, ” ঠিক আছে, কিন্তু এই ঘটনাটা তোমার আমাকে সেদিন স্নান থেকে ফিরেই জানানো উচিত ছিল বাবা ”

আমি বললাম, ” সরি মা, আর হবে না ”

এতে মা আবার বলে উঠল, ” ঠিক আছে আমি এবার একটু শোবো বাবু, আর আমি দেখলেই যখন তোমার টা টং হয়ে যায় তাহলে তুমি এখন কিছু দিন ল্যাংটাই থাকো, কারন চামড়াটা যত টান টান থাকবে তত তাড়াতাড়ি সাড়বে ।

আমি একথায় হেসে ফেললাম, মা ও হেসে ফেলল তারপর আমার মাথাটা বুকে জড়িয়ে ধরে কপালে একটা চুমু দিল । আমার মা প্রকৃত অর্থে একজন ব্যক্তিত্বময়ী নারী, কিন্তু আমার ব্যাপারে চিরকালই বেশ আবেগ প্রবণ ।

Exit mobile version