সেক্সি গল্প – মিষ্টি বৌদির সাথে চোদাচুদি – ২

(Misti Boudir Sathe Chodachudi - 2)

সেক্সি গল্প দ্বিতীয় পর্ব

বৌদি ব্লাউজ থেকে দুদ বের করে আমার মুখে ধরলো আর আমি চুষে চুষে খেতে লাগলাম । একবার এইতা আরেকবার ওইটা । আমি তার তুই দুদ দু হাতে ধরে তিপি আর চুষি । বৌদি মনি আরামে চোখ বন্ধ রেখে উপভোগ করে । আমি তার চোখে চোখ রেখে দুদ চুষি আর যখন একটু হাল্কা কামর দি তখন তার চিকন ভুরুতে একটু ভাজ পরে আর আবার যখন মজা করে চুষতে লাগি তখন মুচকি হাশি লেগে থাকে তার ঠোট এ । এদিকে আমার বারা খারা হয়ে বৌদির কোমরের নীচে পিষ্ট হতে থাকে ।
আমিঃ উম্মম উম্ম ও বৌদি উম্মম একটু কোমর টা উথাবে ? বারা টা একটু আলগা করতাম ওটা তোমার কোমরের নীচে আছে ।
বৌদিঃ উম্ম নাও আআহহ উম্ম খাও বাবু আরও দুদ খাও আআহহ উম্মম উম্মম ।

আমার বারা এবার খারা হয়ে বৌদির খোলা ভোদায় ঠেকছে আর বৌদি লজ্জা পেয়ে একটু করে এগিয়ে আসছে আবার পিছিয়ে যাচ্ছে ।
বৌদিঃ এইযে দুষ্টু ছেলে এইজন্ন কি আমাকে আমার কোমর তুলতে বলেছিলে জাতে বারাটা বের করে আলগা থাকে । ওটা যে আমার কচি ভোদাকে চুমু খাচ্ছে কামর দিচ্ছে সেটা জানা আছে ?
আমিঃ হা গো বৌদি উম্ম উম্ম বারা টা খুব দুষ্টু হয়েছে ওকে একটু সাস্তি দাও তো জাতে এরকম দুষ্টুমি আর না করতে পারে ।
বৌদিঃ আজ ওকে আমি এমন সাস্তি দিবো যে এর পর সে আমার সব কথা সুনবে আমি যা বলবো তাই করবে ।

ততক্ষনে দুদ চুষতে চুষতে আমার বারা টা বৌদির ভোদার মুখে লেগে আটকে ছিলো । বৌদি কোমর টা সামনে এগিয়ে নিয়ে বাড়াটাকে খুলে নিলো তারপর নীচে যেয়ে বারা টা হাতে নিয়ে খেঁচে দিতে লাগলো ।
বৌদিঃ ( খেঁচতে খেঁচতে ) উফফফ ঠাকুরপো কি জিনিস বানিয়েছো তুমি ? উফফ উফফ উম্মম উম্মম ।
বৌদি আস্তে আস্তে বারা খেঁচে দিচ্ছে আর তার চুড়ির আওয়াজ এ সেটা সুন্তে খুব ভালো লাগছিলো ।
আমিঃ উফফফ বৌদি আআহহ আহহ উম্মম বৌদি তোমাকে ভেবে ভেবে ওটা বড়ো হয়ে গেছে অরকম বুঝলে ।

বৌদিঃ উম্মম সোনা এটার যা সাইজ এটা জার ভোদায় ঢুকবে সেতো তার বারার গোলাম হএ যাবে গোহ উম্মম উহহহ । কেমন লাগছে সোনা আমার খেঁচা ? ভালো লাগছে তো তোমার ? একটু তেল মালিশ করে দিবো ?
আমিঃ হুম বৌদি খুব ভালো লাগছে একটু তেল মালিস করে দাও ।
বৌদি চট করে তার ব্লাউজ গায়ে দিয়ে নিলো কিন্ত কোন হুক লাগালোনা । সায়া পরে আমার বারার কাছে বসে তেল লাগিয়ে মালিশ করে দিতে লাগলো । বৌদি একবার আমাকে দেখে আরেকবার বারাকে দেখে ।
আমিঃ আআহ আহহহ বৌদি অনেক হয়েছে ছাড়ো ছাড়ো নইলে ফেদা পরে যাবে আআহহহ আআহহ বৌদি ।
বৌদিঃ ইশহ কি ভেবেছো তুমি ? আমি তোমার বারার বীর্য এতো তারাতারি বেরোতে দেবো ? ও আজ আমার ভোদায় আমাকে না বলে চুমু খেয়েছে আর আমার ভোদায় নিজের মাথা টা ডুবিয়ে ওখানে মাদন রশ লাগিয়েছে এর সাস্তি আজ ওকে পেতেই হবে ?

এই বলে বৌদি বাড়াটাকে মুখে ভরে নিলো আর খুব চোষা চুষতে লাগলো । বৌদির চোষায় আমার মাথা খারাপ হয়ে গেলো । এতো মজা করে চুষছিলো যে আমার বীর্য বের হওয়ার মতো অবস্থা হয়ে আসছিলো ।
আমিঃ আআআহহ আহহহ ও বৌদি আআহহ আহহ বৌদি প্লিয আমাকে আর আমার বারাকে ক্ষমা করো আর কখনো আআহহ আহহহ তোমাকে বার তোমার ভোদাকে না বলে সে কিছু করবেনা প্লিয বৌদি আর করোনা এরকম আমাকে ফেদা ঢালতে দাওনা প্লিযয আআহহহ উফফফ
বৌদিঃ ( চুষতে চুষতে মুখ থেকে বারা বার করে খেঁচে দিতে দিতে ) ইশ সখ কতো এই বারা টা আজ যা করেছে এর সাস্তি অনেক বড়ো । আমি এটাকে আরও ১ ঘণ্টা ধরে চুষবো কিন্ত বীর্য বের করতে দেবোনা ? অবশ্য এরপর তোমাকে একটা সারপ্রাইয দেবো ? তুমি এখন কোনটা চাও বোলো ? ১ ঘন্তার চোষণ নাকি সারপ্রাইয ?

আমিঃ উউফফফফ উফফফ উফফাআআ আআহহ বৌদি সারপ্রাইয চাই কিন্ত এখন কার মতো প্লিয একটু বুঝো …
বৌদিঃ উহু , আআআম আআম্মম ( আবার মুখে পুরে নিলো )
বৌদি কায়দা করে পুরো একটা ঘণ্টা আমার বারা তাকে চুষলো , ফেদা বেরোনোর আগের মুহুরতে বৌদি বারার একটা সিরা চেপে ধরে আর তাতে আমার ফেদা আবার আমার ফেদা থলে তে চোলে যায় ।
আমিঃ বৌদি আআহ আহহহ বৌদি তোমার এক ঘণ্টা হয়েছে এখন আমাকে কি দেবে দাও ।
বৌদিঃ উম্ম উম্মাআহহ ( বারা মুখ থেকে বের করে ) উম্ম তোমার সারপ্রাইজ টা হোল তুমি এখন তোমার এই বাড়াটাকে আমার ভোদায় ঢুকিয়ে দেবে , কি খুসি তো ঠাকুরপো ?
আমিঃ সত্যি বলছো বৌদি ? তুমি আমাকে তোমায় চুদতে বলছো ?

বৌদিঃ এই দুষ্টু আমার ভোদায় বারা ঢুকাও আগে খুব গরম হয়ে আছি আমাকে ঠাণ্ডা কর, খাঙ্কির ছেলে ।
আমিঃ ওরে আমার বেশ্যা বৌদি রে আজ আমি তোকে চুদে মেরে ফেলবো আআমাকে আর আমার বারাকে যা সাস্তি দিয়েছিস আর যা তরপিয়েছিস সেটার উসুল করবো ।
বৌদিঃ দেখা যাবে রে মাগির ছেলে তোর বারার দম কতো ?
আমিঃ দেখবি দেখবি আজ আমি তোকে দুই ঘণ্টা ঠাপাবো , তুই তো আমাকে এক ঘণ্টা দিসিস আমি তোকে দুই ঘণ্টা লাগাবো , খাঙ্কি বৌদি
বৌদিঃ দেরি করছিস কেন , আয় না আমার বুকে আয় , আমাকে চুদ দেখি কতক্ষন আমার ভোদার কামর তোর বারা সজ্জ করতে পারে । আজ যদি আমাকে তুই দুই ঘণ্টার আগে ছাড়ছিস তাহলে তোর বারা কেটে ফেলব আমি ? বুঝচ্ছিস নে এখন চোদ আমাকে ,

Comments

Scroll To Top