সেক্সি গল্প – মিষ্টি বৌদির সাথে চোদাচুদি – ৩

(Misti Boudir Sathe Chodachudi - 3)

সেক্সি গল্প তৃতীয় পর্ব

বৌদিঃ আআহহ আহহ ঠাকুরপো আআহহ আহহহ এখন আমি তোমার উপর উঠবো আআহহ ।
বৌদি আমার উপর উঠে পড়লো আর নিজে নিজেই উঠ-বোশ করতে লাগলো । নিজের নিজের দুদ টিপে আর আআহহ আহহ করে । আহহহ আহহহ করতে লাগে ।
বৌদিঃ আআহহ আহহহ ঠাকুরপো আআহহ আহহহ উম্মম আসো সোনা আমাকে তোমার নীচে সুইয়ে আমাকে চুদবে এসো ।
আমিঃ ( কথামতো নীচে সুইয়ে ঠাপাতে লাগলাম ) আআহহ আহহহ বৌদি কেমন মজা হচ্ছে বোলো আআহহ আহহ আহহহ উম্মম উম্মম
বৌদিঃ খুব খুব খুব ইসশ উশহ ইসশহহ আআহহ আহহহ । উম্মম আহহহ ইসশ

আমিঃ আআহহহ আহহহ বৌদি আআহ বৌদি আআহহ আহহহ বিদিশা আআহহ আহহ বিদিশা আআহহ আহহহ উম্মম আআহহহ
বৌদিঃ উফফ উফফ কি সোনা আআহহ তোমার কি বেথা লাগছে সোনা আআহ আহহহ উফফ সোনা আস্তে আস্তে বাবু মাথা ঠাণ্ডা করে করো আআহ আমি তো চলে জাচ্ছিনা আআহহ আহহ উফফ উফফফ ইশহহ কি দুষ্টু ইশহ আহহহ
আমিঃ উম্মম উম্মম বৌদি আআহহ আআহহহ আহ বৌদি তোমাকে ছাড়া থাকতে পারবোনা সোনা আআহহ আহহ উম্মম তোমাকে রেখে বিয়ে করবোনা সোনা আআহহ

বৌদিঃ তাকি হয় সোনা আহহ আহহহ বিয়ে তোমাকে করতেই হবে আর তখন দুই দুটো কে পাবে । আমাকে আর নিজের বৌকে । তবে প্রমিস করো আআহহ আহহহ আমাকেই বেসি চুদবে ।
আমিঃ হুম আআহহ আহহ হা বৌদি আহ আহহ আহহ তোমাকে বেসি আআহ বেসি আআহ করে চুদবো ।
বৌদিঃ উম্মমাআহহ আআমার সোনা দেওর আআহহ আহহহ উম্মম উম্মম্ফফ কি সুন্দর চোদা সিখেছে দুষ্টুটা । প্রথম বারেই আমাকে হার মানিয়ে দিলে তুমি ।
এমন সেক্স চলতে চলতে হটাত দেখি বৌদির ফোন দাদার ফোন ।
আমিঃ বৌদি বৌদি আআহহ আহহ দাদা ফোন করেছে আহহ আহহ ।

বৌদিঃ একদম চুপ চুপ । হা হ্যালো, কেমন আছো তুমি ?
আমিঃ আআহহ আহহ আহহহ আহহ আহহহ… উম্মম উম্মম…
বৌদিঃ উ উ আ আহ আমি ভালো আ আ আছি ? তুমি ক ক ক বে বে উক উক আসবেহ আ আ আ ?
আমিঃ আ আহা আহ আহহ আহহ
বৌদিঃ আরও এক মাশহহ উক্ক উক্ক উফফ ।
আমিঃ আআহহ আহহ উম্মম উম্মম উফফফ উফ উম্ম ( দুদ চুষতে লাগলাম )
বৌদিঃ হ্যাঁগো, তোমার কাজ কেমন চলছে ? ওখানে কোথায় উথেছ ?
আমিঃ উম্মম্ম করে কামর দিলাম , বৌদিঃ আআহ

বৌদিঃ ও কিছুনা কিজেনো কামর দিয়েছে , আচ্ছা তুমি ভালো থেকো অনেক ঘুম পেয়েছে রাখছি উক্ক উজ্জ উফফ উফফ আআ আআ আ । হুম বায় ।
বৌদিঃ এই দুষ্টু , কথা বলার মাঝে আমাকে চুদছিলে কেন ,ও যদি বুঝে যেতো যে ওর বৌ টার ভাই এর সাথে সুয়ে সুয়ে সেক্স করছে ।
আমিঃ আশলে বৌদি, তুমি নিজের বরের সাথে কথা বলতে বলতে আমার চোদা উপভোগ করছিলে আর সেটা খুব কামুক লাগছিলো তাই তোমাকে একটু জোরে জোরে চুদেছি , তোমার ভালো লাগেনি ?
বৌদিঃ দুষ্টু ছেলে , খুব ভালো লেগেছে কিন্ত এরকম আর করবেনা তোমার আমার গোপন সম্পর্ক টা কাউকে বুঝতে দেয়া জাবেনা । কেউ বুঝে গেলে তোমাকে আর আমার কাছে রাখবেনা । বুঝেছেন ? আআহ নাও সোনা আর পারছিনা । শেষ করো ।
আমিঃ আআআহ উম্মম আচ্ছা বৌদিমনি ঠিকাছে । আআহ আহহহ আহহহ উহহ

বৌদিঃ উফফ উফফফ আআহ আহহহ বাবু আমার সোনা আআমার আআহহ আহহহ রে কি চোদা চুদছে রে আআহহহ ইশহ উম্ম সোনা আআহহ ফেদা ঢেলে দাও বাবু আমার । আআহ ফেদা ঢেলে দাও তোমার বৌদির ভোদায় ।
আমিঃ আআহ আহহহ বৌদি তুমি জেভাবে আমার বারা টাকে আজ ফেদা ঢালা থেকে বিরত রেখেছিলে আআহ আহহ আহহহ তাতে তো মনে হচ্ছে আআহাহ আহহহ উম্মম্ম বৌদি আআহ অনেক ফেদা বেরোবে ।

বৌদিঃ আআহহ আহহহ হা সোনা আমি অনেক ফেদা জড়ো করেছি তোমার আআহহহ উম্মমহ মাহহ আআহহ তোমার থলেতে । দেখবে তুমি আজ আমাকে অনেক ফেদা খাওয়াবে আআহহ আহহহ উম্মম হহহ ইসশহ উসশহ আআহ সোনা আআহ তোমার বারা কাপছে সোনা আহহ আহহহ মনেহয় বেরোবে এখন আআহহহ সোনা ঢালো সোনা ঢালো আআহ আহহহ সব ঢেলে দাও আআহহহ আমাকে জরিয়ে ধরে আআহ আহহ উম্মম আআহহ আহহহ আরও শক্ত করে আআহহ উফফ ইসস হা হা এইতো এইতো আআহহহ আমার দেওর টার বৌদির ভোদা চুদে সেখানে ফেদা ঢালতে যাচ্ছে আআহহ আহহহহ এইযে বেরোলো আআহহহ আআহহ সনাআআআআআ আআহহহহহহহহহহহ …

আমিঃ বৌদি বৌদি আআহহহহহহহহহহহ বিদিশা আহহহহহহহহহহহহ বিদিশাআআআআআআআআআআআ উম্মম্মম্মম আহাহহহহহহ

আমি বৌদির ভোদায় বারা টা ঠেশে ধরে ফেদা ঢালতে লাগলাম । প্রত্তেক ধাক্কায় একরাশ ফেদা ঢুকে যাচ্ছিলো বৌদির কচি ভোদায় । বৌদিও কেপে কেপে উঠছিলো আর আমার ফেদা নিজের ভোদা দিয়ে কাম্রে কাম্রে নিঙরে নিতে লাগলো । পুরো ৫ টা মিনিট ধরে বৌদির ভোদায় বীর্য উদ্গিরন করলো আমার বারা । আমি উঠতে গেলে বৌদি আমাকে বাধা দিলো আর আমিও ফেদা ঢালার সুখে বৌদির বুকে বুক লাগিয়ে সুয়ে পরলাম , লিপকিস করলাম । একে অপরকে আদর করলাম । দুদ চুষতে চুষতে সুয়ে পরলাম । ভোর ৫ টা নাগাত আমার ঘুম ভাঙলো , আমি তখন ো বৌদির বুকে । বৌদি ঘুমছে । টাকে খুব সুন্দর লাগছিলো দেখতে ।

দা খেয়ে ফেদা নেয়ার পর হয়তো মেয়েদের দেখতে আরও সুন্দর লাগে । আমি উঠে জেতেই একটা কাপ বৌদির গুদে লাগাই । গুদে একটু চাপ দিতেই সেখান থেকে আআমার বীর্য বেরিয়ে আশে । প্রায় ১ কাপ ফেদা জড়ো হয় । ভাবলাম, এটা বৌদিকে খাওয়াবো । যা কথা সেই কাজ । আমি কাপ টা নিয়ে বৌদির কাছে গেলাম । আমার বৌদি সম্পূর্ণ নেংটা । কাল চুদতে চুদতে আমরা দুজনেই নেঙটা হয়ে গেছিলাম । চামচ দিয়ে ফেদার কাপ টা ভালো করে মিসিয়ে দিলাম । ওটাকে আরো ঘন বানালাম । এক ফোটা ফেদা বৌদির ঠোটের উপর ফেললাম । আবার আরেক ফোটা । আরেক ফোটা । ফেদা চুয়ে বৌদির ভেতরে গেলো । আবার আরেক ফোটা ফেদা ঠোটে ফেলতেই বৌদি জিভ বের করে চেটে খেয়ে নিলো । আমি দেখলাম বৌদি ঢোঁক গিল্ল । বৌদি কে দেখে মনে হচ্ছিলো পুরো চোদার নেসায় মগ্ন ।

Comments

Scroll To Top