Site icon Bangla Choti Kahini

মিসেস রেহানাকে প্রথমবার – ৩ (Mrs Rehanake Prothombar - 3)

Bangla choti Incest – কিন্তু একথা বলে ভদ্রমহিলা ঠিকই তার মোটা দুই জাং মেলে হালকা বালে ঢাকা বাদামী গুদটা ফাক করে ধরলেন. খালামনির গুদ থেকে লালা ঝরতে দেখে জয় পাগল হয়ে গেল. খালার ভারি শরীরটা আরেকটু নচে নামিয়ে নিল. মিসেস রেহানা নিজে পাছা উঠিয়ে গুদ পজিশন মত নিয়ে এসে সোফায় গা এলালেন. জয় হাটু ভাজ করে ভদ্রমহিলার লালায় সিক্ত ধোনটা মিসেস রেহানার ভেজা ফোলা গুদের চেড়ায় ঘষতে লাগল. মিসেস রেহানার মনে হল তিনি যেন স্বর্গ দ্বার দেখতে পাচ্ছেন. কিন্তু তাও তিনি অভিনয় চালিয়ে গেলেন.

মিসেস রেহানা : জয় তুমি যেখানে ঢুকাতে যাচ্ছ সেখানে শুধু আমার স্বামীর অধিকার. আমাকে তুমি নস্ট করবে বাবা? থাক জয় আমি তোমার আপন খালা. আমাকে খারাপ কর না. সমাজ যদি জানতে পারে আত্মহত্যা ছাড়া পথ থাকবেনা.

জয় : তাহলে আজকে থেকে আমাকে স্বামী হিসাবে মেনে নাও. এই স্বামীর কাছে চোদা খাবে এখন থেকে. আর তুমি ভয় পেওনা. কেউই জানতে পারবেনা. সবার অজান্তে তোমাকে চুদব রেহানা.
এইটা বলতে বলতেই জয় মিসেস রেহানার ভারী কোমর ধরে ধোনটা গুদের মধ্যে ঠেলে দিল. ভেজা গুদের মোটা দুইটা ঠোট ফাক করে ধোনের মুন্ডিটা মিসেস রেহানার গুদে ঢুকে গেল. মিসেস রেহানা বেশ জোরেই আহ করে শব্দ করে উঠলেন. আসলে তিনি জীবনে ধোন গুদে নেয়ার জন্য এতক্ষন অপেক্ষা করেননি.

মিসেস রেহানা : কোন বেয়াদবি নয় জয়. খবরদার আমার নাম ধরে ডাকবানা. এমনিতেই অনেক বেয়াদবি করছ আমার সাথে. আহহহহ.
জয় যেন রাগ করে ধনের বাকি অংশটা এক ধাক্কায় ভদ্রমহিলার গুদে চালান করে দিল. বয়স্কা অভিজ্ঞ গুদও এই রাক্ষুসে ঠাপ নিতে হিমশিম খেয়ে গেল. মিসেস রেহানা প্রস্তুত ছিলেননা. ব্যাথায় ককিয়ে উঠলেন তিনি.

মিসেস রেহানা : আসতে জয়. আহহহহহহহ ব্যাথা পাচ্ছি তো. আস্তে আস্তে কর আমাকে.
জয় লম্বা লম্বা ঠাপে তার খালামনিকে ভোগ করতে থাকল. এদিকে ভদ্রমহিলা ব্যাথায় ককিয়েই যাচ্ছেন.
মিসেস রেহানা : সব তো জোর করে ছিনিয়েই নিলে আবার এমন করছ কেন! একটু মায়া দয়া কর. প্লিজ.
জয় : আমি যা শুনতে চাই বলতে হবে. আর চোদার সময় তোমার নাম ধরে ডাকব রেহানা সোনা.

মিসেস রেহানার এখন আর ব্যাথা লাগছেনা. লম্বা লম্বা ঠাপগুলো অবলীলায় গুদে নিচ্ছেন পরম সুখে. কিন্তু এতদিনের যৌন জীবনে প্রথমবার অনুভব করলেন তিনি ডমিনেটেড সেক্সে অসম্ভব পুলক অনুভব করেন. তিনি দেখতে চান জয় তাকে কোথায় নিয়ে যায়.

মিসেস রেহানা : আচ্ছা আব্বু. আচ্ছা তুমি যেমন চাও. কি করতে হবে আমাকে করব তুমি একটু শান্ত হও.

জয় : তুমি জোরে জোরে শিতকার দিবে. আর সেক্স টক করবে এখন. বাসায় কেউ নেই কেউ শুনতে পাবে না. আমাকে স্বামী বলে ডেকে তোমাকে চুদতে বল সেক্সি করে.
মিসেস রেহানার শরীর ঝা ঝা করে উঠল. এমন সুখ আগে কখনো পাননি তিনি . একে তো গুদে ফুলস্পিডে ড্যাম চলছে আর সাথে নোংরা সেক্স টক.
মিসেস রেহানা : আমার হাজবেন্ড আমাকে চোদো ভাল করে. আমার কচি স্বামী. তোমার বউয়ের ভোদাটা একটু যত্ন করে মার সোনা. হইছে আব্বু? এইভাবে?

 

অসমবয়সী মানব মানবীর নিষিদ্ধ প্রেমের Bangla choti Incest

 

জয়ের মাথা ঘুরে গেল. এতটা আশাও করেনি খালার কাছে থেকে. ভীষন উত্তেজিত হয়ে গেল. এতদিন শুধু শুনে এসেছে স্বাস্থ্যবতী মহিলা চুদতে নাকি ভীষণ মজা. কিন্তু এত বেশী তা বুঝতে পারেনি.
জয় : আরো নোংরা কথা বল আমার ম্যাচিয়্যুর বউ. আমার মায়ের বোন রেহানা রানী তোমাকে আমার রক্ষিতা বানাবো. তোমার পেটে আমার সন্তান দিব খালামনি.
মিসেস রেহানা : হ্যা সোনা তোমার বীর্যে পোয়াতি হব আমি. আমার পেট বাধিয়ে দাও. তোমার রক্ষিতা খালা বউটাকে চুদে গুদ ফাটিয়ে দাও.

বয়েসের ব্যাবধানকে কাচকলা দেখিয়ে অসম বয়সী অসম সম্পর্কযুক্ত মানব মানবী জীবনের সব থেকে উত্তেজনাকর যৌন মিলনে বিভোর. জয় এখন ঠাপানোর সাথে সাথে মিসেস রেহানাকে লিপ কিস করছে. মিসেস রেহানাও পুরা সম্মতিতে জয়ের জিভটা নিজের মুখে নিয়ে চুষছেন. প্রতিটা থাপে মিসেস রেহানার পেটের মাংশগুলো থলথল করে দুলছে. বড় দুধ দুটা জয়ের হাতে নিস্পেষিত হয়ে চলেছে. পুরো ঘরে শুধু নিসেস রেহানার শিতকার আর তার পরিপক্ক ভেজা গুদে ভাগ্নের কচি ঠাটানো ধোনের যাতায়াতের পক পক পকাত পকাত শব্দ.

জয় অন্য পজিশনে তার খালাকে চুদতে চাইল. মিসেস রেহানা সোফাতে উপুর হয়ে শুলেন. ভদ্রমহিলার বিশাল উল্টানো কলসির মত পোদ দেখে জয় পাগল হয়ে গেল. অনেক মেয়েকে চুদলেও একজন পরিণত পূর্ণাঙ্গ নারীকে ভোগ করার স্বাদ তার বাকি ছিল. সে খালার ধুমসী পাছা দুই হাতে রগরাতে লাগল. চুমু খেল পাছায়. আস্তে আস্তে কামড়াতে থাকল মাংসল পাছার দাবনায়. মিসেস রেহানা কামে তন্ময় হয়ে অসহ্য সুখ অনুভব করতে থাকলেন. এদিকে জয় মিসেস রেহানার সুঢৌল ফর্সা পাছা চাটতে শুরু করে দিয়েছে.

মিসেস রেহানা খোলাখুলি সুখের ধনি উচ্চারণ করছেন. জয় এবার খালার স্বাস্থ্যবতী পাছার উপর শুয়ে পিছন থেকে গুদে ধোন প্রবেশ করালো. মিসেস রেহানার চওড়া মাংসল কাধ চেপে ঘাড় কামড়াতে কামড়াতে জয় তাকে ভোগ করতে লাগল. ভারি পাছার নরম মাংসে জয়ের তলপেট প্রতি থাপের সময় জোরে জোরে থাপ থাপ আওয়াজ করতে থাকল. এখন যদি পাশের ঘরে কেউ থাকত সে স্পষ্ট শুনতে পেত এই যৌনমিলনের শব্দ. মিসেস রেহানা একটানা আআআ শব্দ করছেন আর তরুন নাগরের ধোন নিজের বয়স্কা ভোদায় নিচ্ছেন. কিছুক্ষন এভাবে মিসেস রেহানাকে ভোগ করে জয় আবার আসন পরিবর্তন করতে চাইল. সে খালাকে বলল বেডে যেতে. এতক্ষনের মধ্যে এই প্রথম সে খালাকে একা ছাড়ল. খালা বেডরুমে চলে গেল. সে পানি খেয়ে খালার কাছে গেল. গিয়ে দেখল মিসেস রেহানা কাথা মূড়ে. সে একটানে কাথা ফ্লোরে ফেলে দিল.

মিসেস রেহানা লেংটা হয়ে চেগায়ে শুয়ে. এর আগে জয় বেডে লেংটা পরিণত মহিলা দেখেনি. অসম্ভব সেক্সি এই দৃশ্য. জয় মিসেস রেহানার নরম শরীরের উপর উঠে আসল.
মিসেস রেহানা : জয় বাবা অন্তত এখানে আমাকে চুদিসনা. এখানে আমি আমার স্বামীর সাথে শুই. এরপর থেকে এখানে যতবার স্বামীর সাথে শুব ততবার এই কথা মনে হবে.
এইকথা তিনি বলেছেন জয়কে উত্তেজিত করতে আসলে. হলও তাই. অসম্ভব উত্তেজিত হল জয় অন্যের বিছানায় অন্যের স্ত্রীকে চুদতে পারছে বলে.

জয় মিসেস রেহানাকে উঠিয়ে ডগি স্টাইলে করে দিল. এরপর পিছনে থেকে ভদ্রমহিলার যৌনদ্বার শুকতে লাগল. একটু পরই কুকুরের মত তার কুকুরী খালার গুদ চুষতে লাগল. একই সাথে মিসেস রেহানার কুঁচকানো পুটকিতে একটা আংগুল নাড়াতে লাগল. মিসেস রেহানা কয়েকগুন উত্তেজিত হয়ে জোরেই শীতকার দিতে লাগলেন. সেই সাথে ভারী ধামার মত পাছাটা যতটা পারা যায় শুন্যে তুলে ধরে রাখলেন. এবার জয় খালাকে বলল তার ধোন চুষে দিতে. বিনাবাক্য ব্যয়ে মিসেস রেহানা জয়কে যত্নের সাথে ব্লোজব দিতে লাগলেন. একটু পর জয় খালাকে আগের পজিশনে ফিরিয়ে নিল. বেডের উপর হাটু গেড়ে কুকুরীর মত ভংগিমায় থাকা মিসেস রেহানাকে কুত্তাচোদা করতে লাগল. ফর্সা পাছায় জোরে কয়েকটা থাপ্পর দিল জয়. মিসেস রেহানার ফর্সা পাছা লাল হয়ে গেল. অসম্ভব উত্তেজিত হলেন তিনি.

মিসেস রেহানা : slap me like that you bastard. নিজের মাকেও এভাবে একবার চুদিস. মায়ের স্বামী হয়ে চুদিস তাকে. এখন আমাকে আমার স্বামীর বিছানায় ফেলে যেমন কুত্তাচোদা করছিস তোর মাকেও এভাবে তোর বাবার বিছানায় কুত্তাচোদা করিস কুত্তার বাচ্চা.

জয় এসব কথা আশা করেনি. তার ধোনে যেন আরো রক্ত পাম্প হল. অসম্ভব জোরে সে চুদছে তার হোতকা খালাকে. মিসেস রেহানা কুকুরীর মত কাইকুই করছেন. শক্ত করে বেডশীটটা চেপে ধরলেন. নিচের ঠোট দিয়ে উপরের ঠোট শক্ত করে চেপে আছেন. ঘাড় ফিরিয়ে দেখছেন সুদর্শন যুবকটি তার ভারী পাছার নিচে গুদের চেড়ায় অবিরাম চুদে চলেছে. তার মনে এখন অনেক কিছু. একটা জিনিস এখন বেশি ঘুরছে এর পরিনাম কি হতে চলেছে. মিসেস রেহানা হঠাত ভাবলেন সামনে যা থাকুক এখন আগে চুদিয়ে সুখ নিই. প্রায় ৮ মিনিট ডগি মেরে জয় বুঝল তার মাল বেড়োনের সময় নিকটে. সে চোদা থামিয়ে খালাকে শুয়ে পড়তে বলল.

মিসেস রেহানা দুই হাত প্রসারিত করে শুয়েছেন. তার আসলে বগলে আদর চাই. জয় খালার মোটা দুইটা হাতে কামড়াতে লাগল. এরপর বাহুমুল শুক্তে লাগল. পরিণত মহিলাদের শরীরের গন্ধ মেয়েদের থেকে অনেক বেশি উত্তেজক. মিসেস রেহানার চাষা গুদে আবারো জয়ের শক্ত বাড়াটা প্রবেশ করতে থাকল. মিসেস রেহানা ঠিক করলেন তিনি আজ চেচিয়ে চেচিয়ে চোদা খাবেন নিজের স্বামীর বিছানায় পরপুরুষের কাছে. চরিত্রবতী

ধার্মিক একমহিলা ২ ঘণ্টার ব্যাবধানে চরিত্রহীন পতিতার মত ব্যাবহার করছে. কাম সত্যি অদ্ভুত জিনিস. জয় অবাক হয়ে ভাবল. আবার জয় মিসেস রেহানার যোনিপথে প্রবেশ করল. এবার উদ্দেশ্য ভিন্ন. এবার তার জঠরে বীর্যপাত করে সমাপ্ত করবে তাদের প্রথম যৌনাচার. খালার নধর দেহটার উপর শুয়ে ভোগ করতে লাগল তিন সন্তানের জননী এই মধ্যবয়সী নারীকে. জাম্বুরা সাইজের স্তন দুইটা কামড়ে কামড়ে চুষছে. ভদ্রমহিলা সবভুলে জোরে জোরে শিতকার দিচ্ছেন. তিনি বুঝলেন জয় ঝরবে এখন.

মিসেস রেহানা : আমাকে বিয়ে করা বউয়ের মত চোদ আব্বু. আমি তোমার রক্ষিতা. তোমার সিমেন আমার ভিতরে দিয়ে দাও. আমার বাচ্চাদানীতে ভরে দাও. আমি গর্ভবতী হতে চাই আমার প্রেমিকের বীর্যে. চোদ তোমার খালাকে চোদ তোমার আম্মুকে চোদ তোমার রক্ষিতাকে.
এই কথাগুলো মিসেস রেহানা বললেন চেচিয়ে চেচিয়ে. জয় উত্তেজনার সীমায়.

জয় : নে মাগি. খালামনি ও আমার বউ. এখন থেকে প্রতিদিন চুদব তোমাকে যতদিন পোয়াতি হও নি. পা দুটা মেলে গুদ ফাক করে ধর আরো.
পুরোপুরি নগ্ন নরম তুলতুলে মিসেস রেহানার দেহের উপর শুয়ে তার বেল সাইজের স্তন চাপতে চাপতে আর তার জিভ থেকে লালা চুষতে চুষতে জয় তার আপন খালার গুদে বীর্যপাত করতে থাকল. মিসেস রেহানা তার অভিজ্ঞ গুদে জয়ের ফ্যাদার প্রথম নিক্ষেপ অনুভব করতে পারলেন. এত অধৈর্য হয়ে তিনি কখনো কোন পুরুষের বীর্যের জন্য অপেক্ষা করেননি.

জয় জোরে জোরে কয়েকটা ঠাপ দিয়ে বল্কে বল্কে তার খালা আম্মার গুদে তার ফ্যাদা ছড়াতে থাকল. মিসেস রেহানা প্রায় ৪০ সেকেন্ড ধরে নিশ্বাস বন্ধ করে তার নিষদ্ধ কামলীলার ফসল সেই বীর্য নিজ জঠরে গ্রহন করল. এত ভয়ংকর সুখ তিনি কখনো পান নি. তার চোখে পানি এসে গেছে.

আপন বোনের ছেলেকে তিনি দুইহাতে জড়িয়ে রাখলেন তার শরীরের উপর. জয়ের লিংগটা ছোট হয়ে আস্তে আস্তে মিসেস রেহানার যোনী থেকে বেড়িয়ে এল. তিনি তবু তাকে জড়ায়ে রাখলেন বুকের উপরে. আরো অনেক ক্ষন জড়ায়ে থাকবে অসমবয়সী এই মানব মানবী. তাদের নিষিদ্ধ প্রেমের সাক্ষী হয়ে থাকল তাদের মাঝের আর্দ্রতা.

Exit mobile version