Site icon Bangla Choti Kahini

বাংলা চটি – নিষিদ্ধ সুখের উতলা জোয়ার – ৯ (Bangla choti - Nishiddho Sukher Utola Jowar - 9)

অতৃপ্ত কামদেবী মাসিকে রতিসুখ প্রদানের বাংলা চটি গল্প পর্ব – ৯

বাথরুমে ঢুকেই রুনুমাসিকে জড়িয়ে ধরে ওকে আমার সাথে মিশিয়ে নিয়ে দাঁড়িয়ে পড়লাম শাওয়ারের ঠিক নিচে । তারপর শাওয়ারটা চালিয়ে দিলাম । ঝর্ণাধারার মত হয়ে ঠান্ডা জলের একটা ঘন ফোয়ার এসে পড়ল আমাদের মাথার উপর । চরম একটা রোমাঞ্চ অনুঙব করতে লাগলাম ।

জীবনে চুদেছি তো হাজারও বার কিন্তু শাওয়ারের নিচে এই প্রথম চুদতে চলেছি । তাও আবার গবদা, লদলদে, কামদেবী আমার নিজেরই মাসিকে । শরীরটা চরম একটা শিহরণ অনুভব করল । আমি রুনুমাসির চেহারাটা দু’হাতে জড়িয়ে ধরে ওর নিচের ঠোঁট টাকে মুখে নিলাম । চরম আবেগে রসিয়ে রসিয়ে দীর্ঘ চুম্বনে রুনুমাসির ঠোঁটটাকে চুষতে লাগলাম । আর সেই সাথে ডানহাতে ওর বাম দুদটা নিয়ে আয়েশ করে দলাই-মালাই করে পরম আবেশে শৈল্পিক তালে রমিয়ে রমিয়ে টিপতে লাগলাম ।

তারপর বাম হাতটা ওর পিঠে নিয়ে গিয়ে শাওয়ারের ঝর্ণাধারার সুড়সুড়ির মাঝে ওর উন্মুক্ত পিঠে আলতো ভাবে বুলাতে লাগলাম । কামনার এই ধীর লয়ে স্পর্শ পেয়ে রুনুমাসি মাথাটা পেছনে হেলিয়ে কেমন যেন বন্ধনহীন বিহঙ্গের মত কাম সাগরে ভাসতে লাগল । আমি আস্তে আস্তে চুমু খেতে খেতে রুনুমাসির গাল, থুতনি, চোয়াল বেয়ে ওর কানের কাছে গেলাম ।

শাওয়ারের অবিরাম শীতল ধারার নিচে দাঁড়িয়েও রুনুমাসির কানের লতিটা বেশ গরম হয়ে উঠেছিল । আমি প্রথমে আলতো একটা চুমু ওর কানের উপর খেয়ে আচমকা ওর কানের লতিটাকে মুখে পুরে নিয়ে তীব্রভাবে চুষতে লাগলাম । তাতে রুনুমাসি যেন যৌন উত্তেজনার শিখরে উঠতে লাগল । রুনুমাসির কানের লতিটা চুষতে চুষতেই ডানহাতে ওর বামদুদটায় থাবা বসিয়ে এবার বামহাতে আমি ওর ব্রা-য়ের হুঁকটা খুলে দিলাম ।

তারপর দাঁতে করে ওর ঘাড়ের উপরে থাকা ওর ব্রা-য়ের ফিতেটা কামড়ে ধরে টেনে ব্রা-টা খুলে নিলাম । তারপর সেটাকে বাথরুমের মেঝেতে ফেলে দিলাম । রুনুমাসির উন্মুক্ত পাহাড়-চূড়ার মত দুদ দুটো দেখে আমি চমকে উঠলাম । দেখি, তখনও পর্যন্ত ওর দুদে আমার গতরাতের নির্মম অত্যাচারের ছাপ, অর্থাত্ আমার দাঁতের কামড় আর আমার টিপুনির জন্য সৃষ্ট আঙুলের কালশিটে ছাপ এখনও ততটাই তাজা আছে ।

আমি সেদিকে স্থির দৃষ্টিতে তাকিয়ে আছি দেখে রুনুমাসি বলল…. “কি দেখছিস সোনা…! তোর কীর্তি…! ভয় পাস না । আমার ব্যথা করছে না । তবে এখন খুব জোরে কামড়াস না সোনা । না হলে ব্যথা সহ্য করতে পারব না । আর টিপার সময়েও খুব জোরে টিপিস না ! না হলে তোর রুনুমাসি মরেই যাবে…!”

আমি রুনুমাসির চকচকে, রসালো আঙুরের মত বোঁটাটা মুখে নিয়ে আলত করে চুষতে চুষতে বললাম… “তুমি একদম চিন্তা কোরো না মাসি । আজ তুমি নতুন পলাশ কে দেখবে !”—বলেই আমি রুনুমাসিকে বামহাতে জড়িয়ে ধরে ডানহাতে ওর নরম, তরমুজের মত তুলতলে রসকদম্ব বামদুদটাকে সোহাগী জোরে টিপতে লাগলাম । আর ওর ডানদুদের চারিপাকে আমার জিভ বোলাতে লাগলাম ।

রুনুমাসি উষ্ঞ শিত্কার করে আমাকে জানিয়ে দিল যে আমার এই আলতো সোহাগ ওর খুব ভালো লাগছে । আমি ওর বাম দুদটার চারিপাকে আমার জিভটা আলতো করে ফেরাতে ফেরাতে ক্রমে ওর দুদের মাঝারি সাইজে়র চক্রাকার এ্যারোলাতে এলাম । তারপর সেখানেও এমন করে জিভটা পাকে পাকে ফেরাতে লাগলাম যেন দুদের বোঁটায় জিভটা স্পর্শ না করে । আর অন্যদিকে ওর বামদুদ টায় আমার স্বঘন আবেশের পরম সুখমিশ্রিত টিপুনি তো চলছেই ।

রুনুমাসি শাওয়ারের নিচে ভিজতে ভিজতেই অজানা এক কামাগুনে জ্বলতে লাগল আর কখন আমি ওর বোঁটাটাকে মুখে নিয়ে পরম সুখে ধীর তালে চুষে ওর দুদের শিরশিরানিকে প্রশমিত করতে লাগব সেই অপেক্ষায় চোখ দুটো বন্ধ করে নিল । আমি এমন সময় হঠাত্ ওর দুদের বোঁটাটা ছোঁ মেরে মুখে পুরে নিয়ে মাতাল হয়ে চুষতে লাগলাম ।

আর সঙ্গে সঙ্গে রুনুমাসি মমমম….. করে শিত্কার করে শরীরটা পেছনের দিকে ধনুকের মতো বাঁকিয়ে সীমাহীন সুখের জানান দিল । আমি তৃষ্ঞার্ত চাতকের মত ওর দুদের বোঁটাটাকে চুষতে লাগলাম । শাওয়ারের জল ওর দুদে ঝির ঝির করে পড়ছিল আর সেটা রুনুমাসির উত্তেজনার পারদ আরও তরতর করে বাড়িয়ে তুলছিল । ওর দুদ দুটোকে পরম আয়েশে ক্ষুধাতুর শিশুর মত চুষার সময়, ওর দুদে এসে পড়া শাওয়ারের শীতল জল ওর দুদ গড়িয়ে আমার মুখে ঢুকে যাচ্ছিল আর আমি পরম আয়েশে সেই জল পান করছিলাম ।

রুনুমাসি তীব্র আবেগে আমার মাথাটা ওর দুদের উপর জোরে চেপে ধরে যেন আমাকে আরও জোরে জোরে ওর দুদটা চোষার আমন্ত্রণ জানাল । আমি সেই আমন্ত্রণে পূর্ণ সাড়া দিয়ে এবার একটু তীব্রভাবে ওর বোঁটাটা চুষতে লাগলাম । দুই ঠোঁটের চাপে বোঁটাটা আলতো চেপে ধরলাম । কিন্তু বোঁটায় কামড় মারলাম না । রুনুমাসি তাতে আমার শৈল্পিক চোষনে বিভোর হয়ে আমার টগবগে বাড়াটা হাতে নিয়ে টিপতে লাগল ।

আমি দুদ পাল্টে বামদুদটা টিপতে আর ডান দুদটা চুষতে লাগলাম । সেইসাথে আমার ডানহাতটা আস্তে আস্তে ওর পেট বরাবর নিচের দিকে নামতে নামতে ওর নাভিতে গিয়ে থামল । নাভির উপর আমার হাতের স্পর্শ পেয়ে শিহরিত হয়ে রুনুমাসি শিত্কার করে বলে উঠল… “মমমমম….. মাআআআআ…..!!! শশশশশ….. শশশমমম….. আআহহ্….. হহহমম…… কি সুখ রে সোনা…..! তুই কি সুখ দিচ্ছিস রে সোনা তোর মাসিকে…….!!! আআআহহহ্…. তোর দুদ চোষায় কি নিপুন সুখ পাচ্ছি রে বাবু….! দে, দে আমাকে, আরও আরও আরও সুখ দে সোনা…! আমাকে মাতাল করে দে…! আমাকে পাগল করে দে…!”

রুনুমাসির এই তৃপ্তি দেখে আমি আরও উত্তেজিত হতে লাগলাম । আমি আরও কিছুক্ষণ ওর দুদ দুটো নিয়ে সোহাগী খেলা খেলে আস্তে আস্তে ওর পেটের দিকে নেমে এলাম । শরীরটা ক্রমে ছোটো করে আমি দুই হাতে ওর গোলাকার পাকা পেঁপের মতো টলটলে দুদ দুটোকে টিপতে টিপতে মুখটা ওর বগল বেয়ে ক্রমে ওর কোমর পর্যন্ত আলতো করে ঘঁষতে লাগলাম । রুনুমাসি তাতে কেঁপে কেঁপে শিহরিত হতে লাগল । তারপর আমি পুরো হাঁটু গেড়ে মেঝেতে বসে পড়ে ওর নাভিতে একটা লম্বা চুমু দিলাম । সঙ্গে সঙ্গে রুনুমাসি অঅঅমমমম…… করে একটা তীব্র কামুক শিত্কার করে সাপের মত এঁকে বেঁকে উঠল ।

আমি ওর দুটো দুদকেই দু’হাতে টিপতে টিপতে ওর নাভিতে আমার জিভটা ডগা করে ঢুকিয়ে দিলাম । শাওয়ারের জল ওর দুই দুদের মাঝের গভীর উপত্যকা বেয়ে ওর পেটের মধ্যরেখা বরাবর এসে ঠিক ওর নাভির উপর এসে পড়ছিল । আর সেই জল আমার জিভ বরাবর আমার মুখে ঢুকছিল । আমি সেই জল পরমানন্দে পান করছিলাম । রুনুমাসি এমন একটা সেনস্যুয়াল চোষণ লীলা নিজের শরীরের পরতে পরতে অনুভব করে রতিক্রিয়ার পূর্বরাগে বিভোর হয়ে উঠছিল । তার প্রতিফলন ওর আবেগঘন কামাতুর শিত্কারে ক্রমশ ঝংকৃত হয়ে উঠছিল ।

আমি ওর এই তাড়না আরও বাড়াতে এবার আমার হাত দুটো ওর দুদ থেকে নামিয়ে ওর শরীরের দুইপাশ দিয়ে বুলাতে বুলাতে ওর কোমরের দুইপাশে, ঠিক ওর প্যান্টির স্ট্রীপের উপরে নিয়ে এলাম । নাভিতে তখনও তীব্র কামরসে স্নাত চোষন আর চুম্বন চালিয়ে যাচ্ছি । রুনুমাসি সীমাহীন কামোত্তেজনায় আত্মহারা হয়ে আমার মাথায়, চুলের ফাঁকে আঙুল ভরে বিলি কাটতে লাগল । আর আমি ক্রমে দুই পাশে ওর প্যান্টির স্ট্রীপের ভেতর দু’হাতের আঙুল গুলি ভরে দিয়ে ওর প্যান্টিটা আস্তে আস্তে নিচের দিকে টানতে লাগলাম ।

সেই সাথে ওর তলপেটে চুমু খেতে খেতে ওর নাভি থেকে নিচে ওর রসালো লদলদে গুদটার দিকে অগ্রসর হতে লাগলাম । প্যান্টিটা যখন রুনুমাসির গুদের নিচে চলে এসেছে, আমার মুখটাও ততক্ষণে ওর গুদের উপরে চলে এসেছে । আর সঙ্গে সঙ্গে রুনুমাসি পা’দুটো একটু ফাঁক করে আমার মাথাটা ওর দুই পা’য়ের মাঝে ঢোকানোর মত জায়গা করে দিয়ে নিজেই আমার মাথাটা চেপে আমার মুখটাকে ওর গুদের উপর গেদে ধরল । শাওয়ারের ঠান্ডা জলের তলায় দাঁড়িয়ে থাকা সত্ত্বেও ওর গুদটা যেন দাউদাউ করে জ্বলছিল ।

আমি ওর প্যান্টিটা পুরোটা নিচে টেনে নামিয়ে দিয়ে খুলেই দিলাম শেষ পর্যন্ত । তারপর ওর গরম আলুর চপের মত জ্বলন্ত গুদটাকে মুখে পুরোটা ভরে নিয়ে ওর গুদের চওড়া পটলচেরা ঠোঁট দুটো চুষে চুষে গিলতে লাগলাম । ঝিরঝিরে জলধারার নিচে রুনুমাসি নিজের গুদে আমার মুখের স্পর্শ পেয়ে স্ফুলিঙ্গের মত ঝলকে উঠল । দাঁড়িয়ে থেকে আমার কাঁধে নিজের ডান পা’টা তুলে দিয়ে আমার মাথাটাকে নিজের ধিক ধিক করে জ্বলতে থাকা গুদের উপরে এমন করে চেপে ধরল যে আমি নিঃশ্বাসটুকুও নিতে পারছিলাম না ।

তারপর কি হল এই বাংলা চটি গল্পের পরের পর্বে বলছি…..

Exit mobile version