Site icon Bangla Choti Kahini

অচেনা জগতের হাতছানি – ৩৩তম পর্ব

বাপি চা আর স্ন্যাক্স নিয়ে একটা অপেক্ষাকৃত ফাঁকা জায়গাতে গিয়ে বসল সন্ধ্যে ঘনিয়ে এসেছে পুরো অন্ধকার হয়নি। বাপির চা খাওয়া শেষ হতে কাগজের কাপ প্লেট নিয়ে সামনে রাখা ডাস্টবিনে ফেলে সমুদ্রের দিকে হাটতে লাগল দূর থেকে জলের উপর তখন একটা সিঁদুরে আলোর আভা দেখা যাচ্ছে। সেই দিকে তাকিয়ে আনমনে বিচের উপর হাটতে হাটতে বেশ অনেক দূরে চলে এলো সেখানে বেশি মানুষের কোলাহল নেই মাঝে মধ্যে দু একজনকে দেখা যাচ্ছে।

প্রায় সবাই জোড়ায় তবে বাপির মতো দু একজন একই বিচে হেটে বেড়াচ্ছে। একটু এগিয়ে দেখে একটা বালির টিলা সেখানে গিয়ে সমুদ্রের গর্জন শুনতে লাগল বাপি একেবারেই ভুলে গেল যে লিপি আর বেলা দুজনে ওকে দিয়ে চোদাবে বলেছিলো। কিছু খবরের কাগজ এদিক ওদিক পরে ছিল সেগুলোকে কুড়িয়ে একটা জায়গাতে পেতে বসে পড়ল ততক্ষনে চারিদিক অন্ধকারে ঢেকে গেছে শুধু ছায়া মূর্তির মত কয়েক জন এদিক ওদিক করছে।

হঠাৎ বাপির কানে একটা মেয়ের কথা এলো – হ্যা মুরোদ নেই শুধু মেয়ে দেখলে হ্যংলাম আছে দিলেতো মাল বের করে এখন আমাকে উঙ্গলী করে জল খসাতে হবে — একটা পুরুষ মানুষের গলা মিঁউ মিঁউ করে কিছু একটা বলল সেটা বাপি শুনতে পেলোনা কিন্তু মেয়েটির গলা আগের থেকেও বেশ জোরে জোরে বলে উঠলো আমারি ভুল হয়েছে তোমাকে দিয়ে গুদের উদ্বোধন করতে যাওয়া তথাগতকে বাদ দিয়ে।

এই কথা শুনেই বাপির কৌতূহল হলে কে মেয়েটি বেলা নয়তো – সাথে কি লিপিও আছে। বাপি উঠে পরে যেদিক থেকে কথা গুলো ভেসে আসছিল সেদিকে গেল অন্ধকারে ঠিক বুঝতে পারলো না কিন্তু দুজোড়া মানুষকে দেখা যাচ্ছে। বাপি পকেট থেকে মোবাইল বের করে টর্চ জ্বালাতে ব্যাপারটা পরিষ্কার হয়ে গেল রিসোর্টে দেখা বেলা নিজের স্কার্ট ঠিক করছে আর তার পাশে লিপি সে চিৎ হয়ে শুয়ে কোনো একটি ছেলেকে দিয়ে নিজের গুদ মাড়াচ্ছে।

আলো জ্বলতেই চার জনেই একটু ভয় পেয়ে গেল দেখে বাপি বলল – ভয় পেওনা বলে মোবাইলের আলো নিজের দিকে ফেরাতেই বেলা বলল – আমাকে ক্ষমা করে দাও তথাগত তোমার সাথে না গিয়ে আমি খুব ভুল করেছি প্রথম দিন থেকে আমার পিছনে ঘুরছে সমুদ্র স্নানের সময় আমার গুদে আঙ্গুল ঢুকিয়েছে আমার মাই টিপেছে আর আজ আমরা রিসোর্টের থেকে বেরোতেই আমাদের পিছু নিলো আর সাথে ওর এক বন্ধু বলে লিপির পশে বসে থাকা ছেলেটিকে দেখালো।

বাপি ওদের দুজনকে ভালো করে দেখল বলল দেখো মেয়ে পটিয়ে চুদতে গেলে দম লাগে, লাগে বাড়ার জোর যেটা তোমাদের নেই এবার তোমরা চলে যাও। বাপির কথা শুনে ছেলে দুটো উঠে প্রায় ছুট্টে চলে গেল। ওরা চলে যেতেই বেলা উঠে এসে আমার গা ঘেসে দাঁড়িয়ে বলল – ওর বাড়া আমার গুদে ঢোকেনি মানে ঢোকাবার আগেই মাল ফেলে দিয়েছে আর আমার সেক্স উঠিয়ে দিয়েছে এসোনা একবার আমাকে চুদে দাও — বলেই বাপির মোবাইল নিয়ে আলোটা নিভিয়ে দিলো আর বাপির হাত ধরে লিপির কাছে একটা কাপড় বিছানো জায়গাতে নিয়ে বসালো।

লিপি একটাও কথা বলেনি শুধু চুপ করে বসে বসে আমাদের দেখছে। বেলা বাপির বারমুডা খুলে নিয়ে বাড়া ধরে নাড়াতে লাগল ক্রমশ সেটা ভয়ংকর আকার ধারণ করল – বেলা বলে উঠলো তোমার বাড়া এত বড় আমারতো বেশ ভয় করছে ইটা আমার গুদে ঢুকবে কিনা। বাপি বলল – যদি ভয় করে তাহলে গুদে ঢোকাতে হবেনা আমি চললাম রিসোর্টে।

বেলা তাড়াতাড়ি বলে উঠলো না না তেমন কিছু নয় তবে আমারতো এটাই প্রথম আর তোমার জিনিসটাও বেশ দশাসই তাই আরকি। বাপি বলল – তুমি যদি আমার বাড়া গুদে নিতে চাও তো আমি শুয়ে পড়ছি তুমি উপর থেকে তোমার গুদে নেবার চেষ্টা করো বাপি শুয়ে পড়ল আর ওর বাড়া আকাশের দিকে মাথা উঁচিয়ে রইল।

এবার বেলা বাপির বাড়া ধরে মুখে মুন্ডিটা ঢুকিয়ে চুষতে লাগল একটু চোষার পরে নিজের মুখ থেকে একটু থুতু নিয়ে গুদে লাগিয়ে বাপির বাড়ার উপর নিজের গুদ নিয়ে চাপ দিয়ে ঢোকাবার চেষ্টা করতে লাগল বাপি বুঝলো ওর ভয় এখনো কাটেনি তাই দেরি না করে বেলাকে চিৎ করে শুইয়ে দিয়ে নিজেই ওর গুদে একটা চাপ দিয়ে মুন্ডিটা ঢুকিয়ে দিলো বেলা কেঁদে ফেলে বলতে লাগল আমার গুদ চিরে গেল ওহ কি যন্ত্রনা করছে অবশ্য বাপির তাতে কোনো ভুক্ষেপ নেই বেলার কান্না আর চিতকারে কান না দিয়ে তিনটে ঠাপে পুরো বাড়া গুদে গেথে দিলো।

এবার বেলার বুকে শুয়ে পরে ওর মাই দুটো টপের উপর দিয়েই চটকাতে লাগল বেশ খানিকটা সময় পার হতে বাপি বুঝল এবার ঠাপানো যেতে পারে। গুদে থেকে বাড়া টেনে বের করে আবার পুর দিলো ওতো বেশ কয়েকটা গুদ চুদেছে কিন্তু কারো গুদে ঠাপাতে এতো বেগ পেতে হয়নি। গোটা কুড়ি ঠাপ দেবার পরে বেলার রসের ছোয়াতে একটু সহজ ভাবে ঠাপাতে লাগল।

টানা কুড়ি মিনিট ঠাপানোর পর একটু বিশ্রাম নেবার জন্ন্যে থামতেই বেলা বলে উঠলো তোমার হয়ে গেছে এবার বের কারো তোমার মুসল আমার গুদে ভিতর জলে যাচ্ছে। বাপি বলল – এখনি কি হয়েছে আমার এখনো কিছুই হয়নি একটু বিশ্রাম নিচ্ছি আবার দেখিনি ঠাপান শুরু করব। শুনেই বেলা প্রায় কাঁদো কাঁদো গলাতে বলল – আমি আর তোমার এই বাড়ার গুতো খেতে পারবোনা আমাকে তুমি রেহাই দাও — কি আর করা বাড়া বের করে প্যান্ট উঠিয়ে পড়তে যেতেই বাপির হাত ধরে ফেলল লিপি আর চিৎ হয়ে শুয়ে গুদ ফাক করে দিল বাপিও আর কোনো কথা না বলে লিপির গুদে ঢুকিয়ে ঠাপাতে ঠাপাতে ওর মাই দুটো ভীষণ নির্দয় ভাবে চটকাতে লাগল লিপি তবুও মুখে কিছুই বলল না।

আরো টানা কুড়ি মিনিট ঠাপিয়ে লিপির গুদের ভিতর ওর পুরো মাল ঢেলেদিয়ে এক ঝট্কাতে বাড়া বের করে প্যান্ট উঠিয়ে পরে নিয়ে পিছন ফায়ার রিসোর্টের উদ্দেশ্যে হাত দিলো। কিছুটা যাবার পর বুঝতে পারল যে বেলা আর লিপিও ওর পিছনে আসছে।

রিসোর্টে পৌঁছে রিসেপশনে গিয়ে ওদের রুমের চাবি চাইল মেয়েটি ওর দিকে তাকিয়ে একটু হেসে চাবি দিল আর নিজের হাতটা একটু বেশি সময় বাপির হাতে চেপে রইলো। বাপি এবার ভালো করে মেয়েটিকে দেখল সাদা জামার উপর কালো ব্লেজার সাথে টাই ব্লেজারের উপর দিয়েও বেশ বোঝা যাচ্ছে ওর বেশ বড় বড় দুটো মাই।

নিচে কি পরে আছে স্কার্ট না ট্রাউজার দেখা যাচ্ছেনা – মুখটাও বেশ মিষ্টি তবে গায়ের রঙটা বেশ চাপা। বাপি ও ভাবে তাকিয়ে থাকায় মেয়েটি বেশ খানিকটা সামনে ঝুঁকে ফিস ফিস করে বলল — আমি কি একবারও সুযোগ পাবোনা ? বাপির জবাবের অপেক্ষায় ওর দিকে চেয়ে রইল — বাপি কিছু না বলে মেয়েটি আবারও বলল আমাকে সব বলেছে পাপিয়া ম্যাডাম।

বাপি এবার বুঝতে পারল যে পাপিয়া কে দুপুরে চুদেছে সেটা এই মেয়েটা জানে। বাপি আগের মতো নেই তাই এবার ওর মুখের উপরেই বলে দিলো – ঠিক আছে আমি ভিতরে আসছি তুমি সব খুলে ল্যাংটো হয়ে যাও এখুনি তোমাকে চুদে দিচ্ছি। বাপির কথায় মেয়েটির চোখ বড় বড় হয়ে গেল বলল না না এখানে নয় বলেই কাউন্টারের বাইরে এসে বাপির হাত ধরে বলল চলো আমি তোমাকে একটা ঘর দেখিয়ে দিচ্ছি আর ওর চাবিও তোমাকে দিয়ে দেব ডিনারের পর চলে আসবে – একটা ঘরের সামনে গিয়ে দাঁড়াল বলল — এটা স্টাফ রুম আজ আমি এখানেই থাকব – বলে বাপির বুকের সাথে নিজেকে মিশিয়ে দিয়ে একটা হাত নিয়ে বারমুডার ভিতরে বাপির বাড়া চেপে ধরল ; বাপির হাতও থিম নেই মেয়েটির পরনের মিনি স্কার্ট উঠিয়ে প্যান্টি ঢাকা গুদ মুঠোতে চেপে ধরল আর আর এক হাতে একটা মাই চেপে ধরে ওর ঠোঁটে চুমু খেতে লাগল।

একটু আগে মাল ঢালতে বাপির বাড়া একটু নেতিয়ে ছিল কিন্তু মেয়েটির হাতের ছোঁয়াতে সেটা বার নিজ মূর্তি ধারনা করল। মেয়েটা এবার ছেড়ে দিয়ে বলল – তোমার যা বাড়ার সাইজ আর যতটা সময় তুমি নাও চোদাতে তাতে শুধু আমাকে একা চুদে তোমার মাল বেরোবে না একটু থেমে বলল সে আমি সব ব্যবস্থা করে ফেলব তুমি ঠিক ৯:৩০ নাগাদ এই ঘরে চলে এস বলে ওর হাতে একটা চাবি দিলো।

বাপি সেটা বারমুডার পকেটে রেখে আর একবার ওর দুটো মাই টিপে দিলো মেয়েটি এবার হেসে বলল তোমার একটু বড় মাই পছন্দ মনে হয়। বাপি ঘাড় নেড়ে ওর কথায় সায় দিল মুখে বলল – তোমার নামটাই তো জানা হলোনা —— মেয়েটি হেসে বলল সেটা রাতে এখানে এলেই বলব কেমন একটা চুমু দিয়ে বলল চলো যাওয়া যাক।

আরো বাকি আছে সাথে থাকুন কমেন্ট করুন ভালো বা মন্দ যাই লাগুক – gopalkarmakar192@gmail.com

Exit mobile version