Site icon Bangla Choti Kahini

অর্ধজায়া-৮

আগের পর্ব

ঈশান সুদিপার দিকে তাকিয়ে বললো…
হুম। তোমাকে খুব আদর করতে ইচ্ছা করছে সোনা দিদি।
ঈশান মুখ নামিয়ে আনলো সুদিপার বুকে। একটা স্তনের বোঁটা ঠোঁটের ভেতর ঢুকিয়ে নিলো। আরেকটা স্তন ধরে চটকাতে লাগলো। সুদীপা চোখ বন্ধ করে নিলো। ও একটা হাত দিয়ে ঈশানের লিঙ্গ টা ধরলো। ঈশানের শরীরটা কেপে উঠলো। ঈশান স্তন চটকানো ছেড়ে একটা হাত নামিয়ে আনলো সুদিপার যোনির ওপর। মাঝের আঙুল টা যোনির ফাটল বরাবর ঘষে দিতে লাগলো। সুদীপা শিৎকার দিয়ে উঠলো। উফফফফ….. ঈশান পাগলের মত চুষে চললো সুদিপার দুই সুডৌল স্তন। একটু পর সুদীপা ঈশানের পিঠ চাপড়ে কাঁপা কাঁপা গলায় বললো..
আহহহ উফফ…. ভাই ড্রয়ার থেকে কনডমের প্যাকেট টা নিয়ে আয়।
ঈশান সুদিপার স্তন দুটো ছেড়ে উঠলো। তারপর ড্রয়ার থেকে 4 টে কনডমের প্যাকেট নিয়ে এলো।
সুদীপা দেখে বললো..
বাপরে। ভাই। এত গুলো?
ঈশান একটা প্যাকেট ছিঁড়ে কনডম টা লিঙ্গে পরতে পরতে সুদিপার দিকে তাকিয়ে হাসলো। বলল..
তোমাকে মন ভরে আদর করবো। সোনা দিদি।
ঈশান বিছানায় উঠে সুদিপার পা দুটো দুদিকে ফাঁক করে দিয়ে কোমরের কাছে গুটিয়ে ধরলো। তারপর ওর পাছার কাছে বসে লিঙ্গটা যোনির মুখে লাগিয়ে ঠেলে দিল ভেতরে। এটা সুদিপার প্রথম বার নয়। তাছাড়া রসে ভিজে যোনিপথ পুরো পিচ্ছিল হয়ে ছিল। তাই কোনো বাধা ছাড়াই পুরো লিঙ্গ টা পুচ করে ঢুকে গেলো সুদিপার গভীরে। সুদীপা আহহহহ করে উঠলো। ও দুটো পা দিয়ে ঈশানের কোমর জড়িয়ে ধরলো।
ভাই আস্তে আস্তে কর। বেশিক্ষণ করতে পারবি। সুদীপা ধরা গলায় বললো।
ঈশান সুদিপার ঠোঁটে ঠোঁট গুঁজে দিয়ে তালে তালে কোমর নাচাতে লাগলো।

মিনিট পাঁচেক এভাবে চলার পর সুদীপা বললো…
উম্ম…. ভাই। একবার বের কর। পোজ টা বদলা। আমি উপুড় হয়ে শুচ্ছি, তুই পেছন থেকে ঢোকা।
ঈশান সুদিপার যোনি থেকে রসে মাখা লিঙ্গটা বের করে আনলো। সুদীপা উপুড় হয়ে শুলো। ঈশান আবার লিঙ্গটা ওর যোনিতে ঢুকিয়ে দিলো। সুদিপার পাছার দুপাশে হাঁটু রেখে আদিম উন্মাদনায় ঈশান কোমর ওপর নিচে করতে লাগলো। সুদিপার কোমল নিতম্ব দুলে দুলে উঠতে লাগলো সঙ্গমের তালে তালে। ঈশান সুদিপার ঘাড়ে মুখ ঘুজে ওর চুলের ঘ্রাণ নিয়ে লাগলো।

রাত তখন একটা বাজে। সুদীপা আর ঈশান মুখোমুখি শুয়ে। ঈশানের একটা হাত সুদিপার কোমল নিতম্ব খামচে ধরে রেখেছে। সুদীপা এক হাত দিয়ে জড়িয়ে ধরে রেখেছে ঈশান কে। ওদের দুই ঠোঁট জোড়া একে অপরকে চুষে চলেছে অবিরাম। ঈশানের কোমর সুদিপার দুই পায়ের মাঝে ঢুকে আছে। লিঙ্গ অনবরত আসা যাওয়া করছে সুদিপার যোনিতে। সুদিপার যোনি বেয়ে কামরস ওর নিতম্ব বেয়ে গড়িয়ে বিছানা ভিজিয়ে দিয়েছে। পাশে বিছানার ওপর 3 টে বীর্য ভরা কনডম পাশাপাশি সাজানো।
ঈশান কয়েকটা জোরে জোরে ঠাপ দিয়ে লিঙ্গটা ঠেসে ধরলো সুদিপার যোনির ভেতরে। তারপর সুদিপার ঠোঁট ছেড়ে আহহ আহহ করে বীর্য স্খলন করে দিলো। সুদীপা ক্লান্ত গলায় বললো…
শান্তি হয়েছে আমার বীরপুরুষ?
ঈশান সুদিপার কপালে একটা চুমু খেয়ে বললো..
হুম….
তারপর ওইভাবেই একে অপরকে জড়িয়ে পড়ে রইলো দুটো ক্লান্ত ঘর্মাক্ত শরীর।

সকালে সুদীপা ঘুম ভেঙে উঠে দেখলো অনেক বেলা হয়ে গেছে। ঈশান কে ছেড়ে উঠলো। ওর যোনি থেকে ঈশানের নেতানো লিঙ্গটা বেরিয়ে এলো। সুদীপা ঘড়ি দেখল। 9 টা বেজে গেছে। ঈশানের কপালে একটা চুমু খেয়ে ওকে ডাকলো..
সোনা ওঠ। অনেক বেলা হয়ে গেছে।
ঈশান আড়মোড়া ভেঙে উঠলো। চোখের সামনে সুদিপার স্তন জোড়া দেখতে পেলো। দিনের আলোতে মাংসপিণ্ড দুটো আরো সুন্দর লাগছে। ঈশান একটা স্তনে চুমু খেয়ে বললো…
গুড মর্নিং দিদি।
থাক আর গুড মর্নিং করতে হবে না। ওঠ এবার। আর কাল রাতে কনডম টা না খুলেই ঘুমিয়ে গেছিলি। খোল ওটা।
ঈশান বললো…
তুমি খুলে দাও।
সুদীপা হেসে ফেললো। তারপর ঈশানের লিঙ্গ থেকে কনডম টা টেনে খুলে নিল।
ঈশান বললো..
আজ খুব টায়ার্ড। কলেজ যেতে ইচ্ছা করছে না। রিয়া কে কল করে জানিয়ে দিই। তুমি জানকি মাসীকে ফোন করে আজ আসতে মানা করে দাও না। দুজনে রান্না করে খেয়ে নেব কিছু।
সুদীপা বললো..
আচ্ছা বেশ। তাই হবে। তুই উঠে ফ্রেশ হয়ে নে এবার।

ঈশান উঠে ওর নিজের রুমে চলে এলো। এসে ফোন টা হতে নিয়ে দেখলো রিয়ার 3 টে মিসড কল। ঈশান তখনই কলব্যাক করলো। রিয়া ফোন ধরেই ঝাঁঝিয়ে উঠলো।
কি রে। থাকিস কোথায়? এতবার কল করতে হয় কেনো?
খুব ঘুমিয়ে গেছিলাম রে। শরীর টা ভালো নেই।
ও… কি হয়েছে?
একটু জ্বর জ্বর লাগছে। আজ আর কলেজ যাবো না। তুই যাবি?
হুম যেতে হবে। প্রাকটিক্যাল আছে। ওকে তুই রেস্ট নে। আমি বেরোব। ক্লাসের ফাঁকে কল করবো। লাভ ইউ।
রিয়া ফোনটা রেখে দিতে যাচ্ছিল। ঈশান বললো..
শোন না।
হুম বল।
সাগর আর ডিস্টার্ব করেনি তো?
না আর আসেনি কাল। চিন্তা করিস না। ও আর আমার কাছে ঘেঁষতে পারবে না।
আচ্ছা বেশ। তুই যা। তোর দেরি হয়ে যাচ্ছে। লাভ ইউ।
লাভ ইউ টু… বাই।
ঈশান ফোন টা রেখে রুম থেকে বেরিয়ে এলো। সুদিপার রুমে এসে দেখলো ও রুমে নেই। বাথরুম থেকে জলের শব্দ আসছে। ঈশান বাথরুমের সামনে এসে দরজায় ঠেলা দিলো। সেটা খুলে যেতেই দেখলো সুদীপা স্নান করছে। ঈশান ঢুকে পড়ল। সাওয়ার এর নিচে দাড়িয়ে সুদীপা স্নান করছিল। চুল গুলো পিঠ বেয়ে কোমর অব্দি লেপ্টে আছে। ঈশান ওর পেছনে দাড়িয়ে ওকে জড়িয়ে ধরলো। সুদিপার নিতম্বের খাঁজে ঈশানের শক্ত লিঙ্গ খোঁচা দিল। সুদীপা একটু চমকে উঠলো। রাগ দেখিয়ে বললো..
ভাই। আর একদম দুষ্টুমি নয়। রাতে চার বার করেছিস। এবার শরীর খারাপ করবে। স্নান করে ভালো ছেলের মত পড়তে বসবি যা। শুধু এসব করলেই হবে?
ঈশান সুদিপার স্তন দুটো টিপতে টিপতে বললো..
তুমি আমায় স্নান করিয়ে দাও।
সুদীপা হেসে বললো..
আচ্ছা বেশ।
সুদীপা ঈশান কে ভালো করে সাবান মাখিয়ে স্নান করিয়ে দিল। ঈশান ও সুদিপার সারা শরীরে ভালো করে সাবান মাখিয়ে দিল। স্নান হলে দুজনে বেরিয়ে এলো বাথরুম থেকে। সুদীপা বললো..
খুব খিদে পেয়েছে। কিছু খেয়ে নিই চল।
দুজনে কিচেনে এসে ব্রেকফাস্ট বানালো। দুটো করে সেদ্ধ ডিম আর বাটার দিয়ে পাউরুটি খেল ওরা। খাওয়া হলে সুদীপা বললো..
ভাই, আমরা কি এভাবে সারাদিন ল্যাংটো হয়েই থাকবো?
ঈশান হেসে বলল..
হুম। কি সমস্যা? আর কে আছে এখানে?
কেও নেই ঠিকই। তবে ল্যাংটো থাকলে তোর বারবার করতে ইচ্ছা করবে।
ঈশান হেসে উঠলো। বলল…
সেতো এবার থেকে তুমি কাপড় পরে থাকলেও ইচ্ছা করবে।
সুদীপা কপট রাগ দেখিয়ে ঈশানের দিকে তাকালো। ঈশান হাসলো শুধু। তারপর আবার বললো..
দিদি, তোমার কাছে অত কনডম কথা থেকে এলো?
মনোজ বাবু এনে দিয়েছিল হসপিটাল থেকে। এক পেটি।
ঈশান একটু কি ভেবে বললো..
মনোজ বাবু কিন্তু জোরে জোরে করত তোমাকে।
সুদীপা হাসলো ঈশানের কথা শুনে। বলল..
হ্যাঁ। উনি একটু জোরেই করতেন। আসলে শুধু শরীরের খিদে তো। তার ওপর পরকীয়া। তাই যতটুকু পেতেন লুটে পুটে নিতেন।
আর কাল তোমার কেমন লেগেছে? আমি কি তোমাকে লুটেছি? ঈশান প্রশ্ন করলো।
সুদীপা বললো…
ওর সাথে তুই তুলনা করিস না। তোর সাথে আমার মনের সম্পর্ক। তাছাড়া মনোজ বাবুর সাথে করার সময় আমি ড্রিংক করে থাকতাম। তোর সাথে কাল আমি যে সুখ পেয়েছি তার কোনো তুলনা নেই। আমি খুব খুব খুশি হয়েছি সোনা।
ঈশান খুশি হয়ে গেলো। চেয়ার ছেড়ে উঠে এলো সুদিপার কাছে। সুদীপা বসেই ছিল। ওর পেছনে দাড়িয়ে নিচু হয়ে ঈশান ওর গলা জড়িয়ে ধরলো। তারপর বললো..
দিদি আবার তোমাকে আদর করতে ইচ্ছা করছে।
সুদীপা হেসে ঈশানের চুলে বিলি কেটে দিয়ে বললো…
বেশ। তবে এটাই আজ শেষ বার। ওকে?
হুম। ঈশান উত্তর দিলো। তারপর ছুটে গিয়ে সুদিপার রুম থেকে একটা কনডমের প্যাকেট নিয়ে এলো।
সুদীপা উঠে হাত দুটো ডাইনিং টেবিলে রেখে পাছা টা উচু করে দাড়ালো। বলল..
আয় সোনা। ঢোকা।
ঈশান কনডম টা লাগিয়ে সুদিপার পেছনে দাড়ালো। লিঙ্গটা ওর যোনিতে লাগিয়ে চাপ দিয়ে ঢুকিয়ে দিলো। তারপর হাত দুটো দিয়ে সুদিপার দুটো স্তন টিপে ধরলো।

সুদীপা ওটাই শেষ বার বলেছিল ঠিকই। তবে অনেকবার বোঝানোর পর ও ঈশান সেটা শোনেনি। দুপুরে খাবার পর একবার রান্না ঘরের মেঝেতে দুজনে মিলিত হলো। সন্ধ্যা বেলায় ঈশানের রুমে একবার মিলিত হলো। রাতে খাবার খাওয়ার পর সুদিপার বিছানায় একবার মিলিত হলো। রাতে সঙ্গম শেষ হলে পর সুদীপা বললো…
আর কতবার করবি সোনা? এত স্ট্যামিনা আসছে কথা থেকে তোর?
ঈশান হাসলো। বললো…
আর না। এবার সত্যি ঘুম পাচ্ছে।
দুজনে বাথরুমে গিয়ে পরিষ্কার হয়ে এলো। এসে বিছানায় লুটিয়ে পড়লো। তারপর একে অপরকে জড়িয়ে ধরে ঘুমের দেশে তলিয়ে গেলো।

পরের দিন থেকে রুটিন টা এরকম হলো। যেদিন ঈশানের কলেজ থাকে সেদিন কলেজ যাওয়ার আগে একবার সুদিপার মিলিত হয় যেখানে ইচ্ছা। কলেজ থেকে ফিরে একবার লিলিত হয়। তারপর রাতে ঘুমানোর আগে একবার সুদিপার বিছানায় মিলিত হয়। আর কলেজ না গেলে বা ছুটি থাকলে যখন ইচ্ছা তখন মিলিত হয়। এখন প্রায় সবসময় ঈশান সুদিপার রুমেই থাকে। যতক্ষণ জানকি কাজ করে শুধু ততক্ষণ ওরা কাপড় পরে সাভাবিক ভাবে থাকে। বাকি সময় নগ্ন হয়ে। রিয়া এর মাঝে ঈশানের বাড়ি আসতে চেয়েছিল। কিন্তু ঈশান নানা বাহানা দেখিয়ে রিয়া কে আটকেছে। এর মাঝে নন্দিতা ঈশানের সাথে অনেকবার কথা বলার চেষ্টা করেছে। কিন্তু ঈশান এড়িয়ে চলেছে।

সুদিপার সাথে প্রথম মিলনের দিন দশেক পর একদিন ঈশান কলেজ ছুটির পর বাড়ি ফিরে দেখলো একটা গ্রে রঙের গাড়ি ওদের বাড়ির সামনে দাড়িয়ে। গাড়িটা দেখেই ঈশান চিনতে পারলো। এন ডি ম্যাম এর গাড়ি। বুক টা কেপে উঠলো ঈশানের। ম্যাম ওর বাড়ি চলে এসেছে? আজ ম্যাম কলেজ যায়নি। কতক্ষন এসেছে কে জানে? এখন কি একবার বাইরে কোথাও ঘুরে আসবে? ও ফিরছে না দেখে হয়তো এন ডি ম্যাম ফিরে যাবে। এসব নানা কথা ভাবতে লাগলো ঈশান বাড়ির মেন গেটের সামনে দাড়িয়ে। তারপর হঠাৎ মনে হলো বাড়িতে দিদি একা আছে। তাড়াতাড়ি ঈশান বাড়িতে ঢুকলো। সদর দরজা চাবি দিয়ে খুলে ভেতরে ঢুকলো। ভেতরে এসে দেখলো ম্যাম এর জুতোর পাশে মনোজ বাবুর জুতোও আছে। ঈশান অবাক হলো। আজ দুজনে এসেছে একসাথে। মনে নানা প্রশ্ন নিয়ে ও সিড়ি দিয়ে ওপরে উঠে এলো। ওপরে এসে দেখলো গেস্ট রুম থেকে কথা বার্তার আওয়াজ আসছে। ঈশান গেস্ট রুমে এসে ঢুকলো। দেখলো, নন্দিতা আর মনোজ বিছানায় বসে। আর সুদীপা বিছানার সামনে একটা চেয়ারে একটা হাউজকোট পরে বসে কথা বলছে। ঈশান কে দেখে সুদীপা বললো…
আয়।
ঈশান ধীর পায়ে সুদিপার পাশে এসে দাড়ালো। সুদীপা বললো..
ওনারা ঘণ্টা খানেক হলো এসেছেন। তোর সাথে কিছু কথা বলতে চান। কথা গুলো আমি শুনেছি। তুই ওদের থেকেই আবার শুনে নে।

মনোজ এবার বললো..
দেখ ঈশান। আমি জানি তোমার আর নন্দিতার মধ্যে কি হয়েছিল।
ঈশান ঘাবড়ে গেল। বলল..
দেখুন মনোজ বাবু, ওটা মুহূর্তের ভুল হয়ে গেছিলো। তাছাড়া আমি নিজে থেকে কিছু করিনি। আর আমি ম্যাম কে তার পর থেকে এড়িয়েই চলি।
মনোজ বাবু ঈশান কে থামিয়ে বললো…
তুমি ভুল বুঝছো ঈশান। আমি অভিযোগ করতে আসিনি। আমি বলতে চাইছি তুমি কি প্লিজ আবার একই কাজ করতে পারবে?
ঈশান আকাশ থেকে পড়লো। কি বলবে বুঝতে না পেরে হা করে মনোজের মুখের দিকে তাকিয়ে থাকলো। নন্দিতা এতক্ষন চুপ করে বসেছিল। এবার বললো…
তোর সাথে সেদিন সম্পর্কের পর আমার আর মনোজ মধ্যে আবার ভালোবাসা ফিরে এসেছে। মিলনে আনন্দ এসেছে। ঈশান তোর সাথে অনেক বার কথা বলার চেষ্টা করেছি তারপর থেকে। তুই এড়িয়ে গেছিস। ফোন করলেও ধরিস না। তাই কোনো উপায় না দেখে তোর বাড়িতে চলে এসেছি।
ঈশান তাও কিছু বললো না। চুপ করে দাঁড়িয়ে থাকলো। মনোজ বললো…
ঈশান প্লিজ। তুমি যদি মাসে দুদিন করেও ওর সাথে মিলিত হতে পারো তাহলেও চলবে।

সুদীপা এবার বললো..
দেখুন ওর বয়স এখন অনেক কম। নন্দিতা ম্যাম ওর থেকে বয়সে কতো বড়। তাছাড়া আপনারা যা বলছেন সেটা অদ্ভুত। ওকে এসবের মধ্যে জড়ানোর কি খুব দরকার? আমি ওর মায়ের মত। আমিই বা কি করে এসব মেনে নিই?
নন্দিতা বললো…
সুদীপা আমি জানি আমরা যা বলছি সেটা অদ্ভুত এবং বিকৃত। আসলে আমি মানুষ তাই এরকম। সমস্যা টা আমার। আমাকে খারাপ ভাবলে ভাবতে পারো। তোমাকে আমি ভুল বলব না। তোমরা যদি সম্মত না হও তাহলে আমরা চলে যাবো। শুধু একটা অনুরোধ। কাওকে এসবের ব্যাপারে কোনোদিন বলনা প্লিজ।
সুদীপা চুপ করে থাকলো একটু। ভাবলো, কোন জিনিসটা সাভাবিক এখানে। ঈশানের সাথে ওর সম্পর্ক কি সাভাবিক? বলল…
না, আপনারা নিশ্চিন্তে থাকুন। এসব কথা কেও জানবেও না। কিন্তু মা হয়ে কিকরে ওকে এসব করার কথা বলি?

নন্দিতা বললো…
দেখ সুদীপা ভুল বুঝ না। তবে আমি তোমাদের পরিবারের ব্যাপারে জানি। তুমি যে ওর সৎ মা এটাও আমি জানি। তাছাড়া তোমাকে আর মনোজ কে মিলিত হতে ঈশান অনেকবার দেখেছে। এটা মনোজ আমাকে বলেছে। তাই এই পরিবারে যে আর সেই সভাবিককতা টা নেই এটা না বললেও বুঝে নেওয়া যায়।
সুদীপা নন্দিতার কথা শুনে একটু লজ্জা পেলো। সত্যি বলতে কি, যেদিন ঈশান এসে ওকে বলেছিল নন্দিতার সাথে ওর অসম যৌনতার কথা, সুদীপা ভেতরে উত্তেজনা অনুভব করেছিলেন। ইচ্ছা হয়েছিল ওই মিলন নিজের চোখে দেখার। সুদীপা একটু চুপ করে থেকে বলল…
বেশ। আমার কোনো আপত্তি নেই। বাকিটা ঈশানের ওপর।
তারপর ঈশানের দিকে তাকিয়ে বললো..
কি রে করতে চাস?

ঈশান বললো..
আমি তোমার সাথে একটু ওই ঘরে আলাদা করে কথা বলতে চাই।
সুদীপা উঠে ঈশানের সাথে ওর নিজের রুমে এলো। দরজা লাগিয়ে ঈশান বললো..
তুমি রাজি হয়ে গেলে?

সুদীপা বললো…
দেখ কোনো কিছুই যখন সাভাবিক নেই আর, তখন এটাতেই বা সমস্যা কোথায়। তোর ম্যাম এর বয়স প্রায় 48/49। আর হয়তো বছর আটেক যৌণ খিদে থাকবে। তাই হয়তো শেষ সময় টা উপভোগ করতে চাইছে। তাছাড়া মাসে দুবার তো। এতে যদি ওদের সম্পর্ক ভালো থাকে তাহলে তো ওদের উপকারও করা হলো। আর ওদের সম্পর্ক ভালো না থাকলে হয়তো মনোজ বাবু আবার আমার কাছে ফিরে আসবে।
ঈশান তাড়াতাড়ি সুদীপা কে জড়িয়ে ধরে বললো…
না না। আমি আর তোমাকে মনোজ বাবুর সাথে ভাগ করে নিতে পারবো না। তুমি শুধু আমার। কিন্তু রিয়া?

সুদীপা বললো…
রিয়া কে তো তুই অনেক আগেই ধোঁকা দিয়ে ফেলেছিস বাবু। আমার সাথে সেক্স করার সময় রিয়ার কথা মনে পড়েনা?
এই বলে সুদীপা হাসলো। ঈশান একটু লজ্জা পেলো ওর কথা শুনে। তারপর বললো…
কিন্তু তুমি ছাড়া আমার যে আর কারো সাথে এসব করতে ইচ্ছা করেনা। আমি একটু ভাবার সময় চাই।
সুদীপা ঈশানের কপালে একটা চুমু খেয়ে বললো..
বেশ। কেও তোকে জোর করছে না। তোর যদি ইচ্ছা না হয়, আমরা ওদের না বলে দেব।
সুদীপা আর ঈশান গেস্ট রুমে এসে ওদের থেকে ভাবার জন্যে সময় চাইলো। নন্দিতা রা তাই মেনে নিয়ে সেদিনের মত চলে গেলো। অনুরোধ করে গেলো যাতে ওরা তাড়াতাড়ি ওদের মতামত জানায়।

Exit mobile version