Site icon Bangla Choti Kahini

অজাচার বাংলা চটি গল্প – পারিবারিক চোদাচুদির ক্লাব – পর্ব ৩ (Paribarik Chodachudir Club - 3)

অজাচার বাংলা চটি গল্প – আমি আর বাবা অবাক চোখে দেখলাম আমার রেন্ডি মা কি ভাবে সাকিবের পোষা কুত্তি হয়ে সাকিবের পায়ে পায়ে ঘুরছে। এরপর সাকিব মঈদুলকে ডেকে বললো দেখ বাড়ির মালকিনকে কেমন আমার পোষা কুত্তি বানিয়েছি।

মঈদুল বললো এটা তুই কি ভাবে করলি রে ? তো সাকিব বললো আরে এরা হচ্ছে বাঁড়ার গোলাম আমি আমার বাঁড়া দিয়ে ওকে বশ করে নিয়েছি , দেখবি কেমন করে ডাকবে আমার পোষা কুত্তি ? মঈদুল অবাক হয়ে বললো দেখা তাহলে। সাকিব তখন মায়ের গালে নিজের পা ঘষে বললো আঃ আঃ কুত্তি একবার ডেকে দেখা তো আমার বন্ধু মঈদুল কে ? আমার মা আবার ঘেউ ঘেউ করে ডেকে উঠলো।

এরপরে মঈদুল মায়ের মাথায় নিজের পা দিয়ে বুলিয়ে দিলো। আমার কুত্তি মা দেখলাম ঠিক পোষা কুত্তির মতন মাথাটা নিচু করে মঈদুলের অন্য পা টা চাটতে লাগলো। এবার মঈদুল সাকিব কে বললো তাহলে আমিও আরেকজনকে নিজের পোষা কুত্তি বানিয়ে নি কি বলিস ?

সাকিব বললো আরে সেটাই তো করবি তাইতো তোকে দেখালাম বলে দাঁত বের করে হাঁসতে লাগলো। এরপরে মঈদুল কাকিমার ঘরে গিয়ে দেখলো কাকিমা নিজের ভাসুর মানে আমার বাবাকে দিয়ে নিজের গুদ চোষাচ্ছে আর খিস্তি দিয়ে চলেছে শালা কুত্তার বাচ্চা তোর জিভে কি কোনো ধার ই নেই এইসময় মঈদুল থাকলে আমাকে কি সুখ যে দিতো।

এটা মঈদুল শুনে নিয়ে বললো হ্যাঁরে খানকি আমি এসে গেছি তোকে নিয়ে যাবো বলে , আয় ঢ্যামনাদের ছেড়ে আমার কাছে আয়। কাকিমা সঙ্গে সঙ্গে বিছানা থেকে লাফিয়ে নেমে পড়লো আর হাঁটু গেড়ে বসে মঈদুলের লুঙ্গি তুলে বাঁড়াটা মুখে পুড়ে নিলো।

মঈদুল কাকিমার চুলের মুঠি ধরে বললো কেমন লাগছে রে খানকি তোর এরকম বাঁড়া কোথাও পাবি না এটা হচ্ছে মুসলমানি বাঁড়া। কাকিমা বাঁড়াটা মুখে নিয়ে শুধু মাথা নেড়ে সে দিলো মঈদুলকে। আমি আমার বাবা কাকা আর দাদু সবাই দেখলাম কাকিমা কেমন করে মঈদুলের বাঁড়া চুষছে। এটা দেখে দাদু আর কাকা নিজেদের বাঁড়া ধরে খিচতে লাগলো। আর মঈদুল কাকাদের অবস্থা দেখে হাঁসতে লাগলো আর বললো যা তোরা এবার থেকে নিজের বাঁড়া খিঁচেই মাল ফেলিস এ এখন থেকে আমার পোষা কুত্তি হয়ে থাকবে আর আমাকে সুখ দেবে যেমন সাকিব বড় বৌকে নিজের পোষা কুত্তি বানিয়ে নিয়েছে।

এরপরে মঈদুল কাকিমার চুল ধরে টেনে নিয়ে চললো আমরা সেটা দেখতে থাকলাম। মঈদুল কাকিমাকে টেনে অন্য সাকিব আর আমার মায়ের কাছে কাকিমা দেখলো আমার মা ও সাকিবের পোষা কুত্তি হয়ে চার পায়ে দাঁড়িয়ে আছে আর মায়ের গলায় ডগ কলার পরানো আছে। এবার মঈদুল ও কাকিমার গলায় ডগ কলার পরিয়ে দিলো আর তার সঙ্গে চেন দিয়ে আটকে দিলো। সাকিব কাকিমার মুখে একটা লাথি কষিয়ে বললো এই শালী খানকি কুত্তির মতন হাঁ করে জীভ বার করে থাক। সেটা দেখে আমার মা হাঁ করে জীভ বের করে চার পায়ে দাঁড়িয়ে থাকলো।

কাকিমাও একই রকম করে দাঁড়িয়ে থাকলো। এবার সাকিব আর মঈদুল আমাদের উদ্দেশ্য করে বললো শোন্ এবার থেকে আমরা আর বাড়ির কোনো কাজ করবো না তোরা আমাদের জায়গায় কাজ করবি আর যদি আমাদের কথা না মানুষ তাহলে উচিত শাস্তি দেব। আর তোদের যে মেয়ে আছে ওকে আমাদের কাছে রোজ রাতে পাঠাবি ওকে আমরা চুদে নিজেদের বেশ্যা বানিয়ে রাখবো। আমাদের কিছুই করার ছিলোনা কারণ বাড়ির সব চাবি আমার মা ওদের কে দিয়ে দিয়েছে আর সাকিব আর মঈদুল পুরো সম্পত্তির মালিকানা নিয়ে নিয়েছে।

দেখলাম আমার দাদু একটা নিঃশ্বাস ছেড়ে বললো আমাকেও কি কাজ করতে হবে হুজুর? সাকিব বললো তোকে বেশি খাটাবো না তুই আমাদের সেবা করবি। এবার সাকিব আমাদের সবার সামনে আমার কাকিমার মুখে নিজের বাঁড়া ঠুসে দিয়ে বললো চোষ শালী খানকি মাগি। আর মঈদুলকে বললো তুই আমার পোষা কুত্তিকে চোদ আমি তোর কুত্তিকে চুদছি।

এরপরে মঈদুল আমার মায়ের মুখে বাঁড়া ঢুকিয়ে দিলো আর গালি দিয়ে বললো চোষ খানকি মাগি। মা আর কাকিমা পুরোদমে দুজনের বাঁড়া চুষে চলেছে। আমাদের দিকে তাকিয়ে মঈদুল বললো ঢেমনারা তোরা দাঁড়িয়ে না থেকে যা বাড়ির কাজ কর আমি টাইম এ খাবার না পেলে সব কটাকে কেলাব।

এটা শুনে বাবা আর কাকা রান্না ঘরে চলে গেলো খাবার বানাতে। আমি আর দাদু মা আর কাকিমার চোদনলীলা দেখতে লাগলাম। এবার মঈদুল মায়ের কান ধরে উঠিয়ে বললো খানকি এবার তুই নিজের গুদের রস আমাকে খাওয়া বলে মায়ের বালে ভরা গুদে নিজের মুখ চেপে চুষতে লাগলো। মঈদুল মাকে বললো খানকি মাগি কাল সব বাল চেঁছে সাফ করবি আমরা মেয়েদের কোথাও বাল রাখা পছন্দ করি না। মা বললো আপনারা যেমন বলবেন আমরা তেমন ভাবেই আপনাদের আদেশ মানব। ওদিকে সাকিব ও কাকিমার গুদে মুখ লাগিয়ে চুষতে লাগলো।

কাকিমার গুদের মধ্যে বাল অনেক বেশি আর বগল ও লোমে ভর্তি। সাকিব বললো মঈদুলের আদেশ শুনলি তো মাগি ও যেটা বললো সেটা করবি কোনো বাল থাকবে না তোদের শরীরে কারণ তোদের মালিক এখন আমরা তাই আমাদের কথার অমান্য করলে উল্টো টাঙিয়ে বেতের বাড়ি পড়বে। কাকিমা সাকিবের পা ধরে বললো মালিক আমি আজ ই সব সাফ করে নেবো নাহলে যে শাস্তি দেবেন আমি মাথা পেতে নেবো। আপনারা আমাকে খালি চুদে চুদে নিজেদের বেশ্যা বানিয়ে রাখুন আমি সারা জীবন আপনাদের চোদা খেতে চাই। আর যদি কোনো সন্তান আসে তার বাবা আমার বর হবে।

সাকিব কাকিমার মুখটা হাত দিয়ে খুলে এক লবদা থুতু ফেলে দিলো কাকিমার মুখের মধ্যে আর বললো সবটা খেয়ে নে খানকি মাগি। কাকিমা সাকিবের থতু টা পুরো গিলে নিলো। একই কাজ মঈদুল মায়ের মুখটা খুলে করলো। আমি আর বাবা ভাবছি সাকিব আর মঈদুল আমার মা আর কাকিমাকে কি ভাবে বশ করে নিয়েছে যারা আমাদের কারুর কথাই শুনতো না আজ তারাই আমাদেরই চাকরের পোষা কুত্তি হয়ে সব শুনছে।

এবারে সাকিব মঈদুলকে বললো শোন্ তুই আমার কুত্তিটাকে চোদ আমি তোর কুত্তিটাকে চুদছি বলে কাকিমার চুলের মুঠি ধরে কাকিমার পেটিকোট আর ব্রা খুলে দিলো মঈদুল মায়ের সব খুলে দিলো এরপরে সবার সামনে ওরা আমার মা আর কাকিমাকে কুকুরের মতন দাঁড়াতে বললো তারপরে নিজেরা পুরো ল্যাংটো হয়ে গেলো। কি বিশাল বাঁড়া দুজনার ই দেখে মনে হচ্ছে দুটো লোহার রড।

এবারে ওরা মা আর কাকিমার পেছনে দাঁড়িয়ে সেট করতে লাগলো। এমনিতেই কাকিমার পোঁদে অনেক চুল আর পোঁদের খাঁজে খাঁজে বেশ ঘন চুল হওয়ার জন্যে সাকিবের অসুবিধে হচ্ছিলো তবুও অনেক চেষ্টাতে পেছন দিক দিয়ে গুদের মধ্যে বাঁড়াটা ঢুকিয়ে দিয়ে ঠাপাতে লাগলো। ওই বিশাল রোডের গুতোয় কাকিমার আর মায়ের অবস্থা খুব খারাপ হতে লাগলো। আমরা দেখছি দুজনের চোখেই জল এসে গেছে। মা আর কাকিমা দুজনেই চেঁচাতে লাগলো আমাদের ছেড়ে দিন খুব ব্যাথা করছে আর পারছি না।

সাকিব আর মঈদুল বলতে লাগলো চুপ শালী খানকি মাগি তোরা এখন আমাদের পোষা কুত্তি আমরা যা বলবো তাই করবি। বলে আরো জোরে জোরে ঠাপাতে লাগলো। একটু পরেই দেখলাম মা আর কাকিমার চেহারা চেঞ্জ হয়ে গেলো। এখন দেখে মনে হচ্ছে ওরা বেশ সুখ পাচ্ছে চোদা খেয়ে। তাই ওরা বলছে আঃ আঃআঃ কি সুখ দিচ্ছেন মালিক আমাকে বলে বোঝানো যাবে না আআহ আআহ আরো জোরে চুদে আমাকে সুখে ভরিয়ে দিন এমন সুখ কোনোদিন পাইনি এত দিনে মনে হচ্ছে আমাদের জীবন অপূর্ণ ছিল।

এটা শুনে সাকিব বললো অরে হারামজাদি খানকি এটা হচ্ছে মুসলমানি বাঁড়া তাই তো সব হিন্দু বৌরা আমাদের ই ডাকে ওদের খিদে মেটানোর জন্যে। এখন থেকে তোরা আমাদের পোষা কুত্তি আর বেশ্যা মাগি হয়ে থাকবি। আমরা তোদের গুদের আর পোঁদের পালিশ করে খুব সুখ দেব তার বদলে তোরা তোদের সব সম্পত্তি আমাদের নামে করে দিবি। দেখলাম মা আর কাকিমা ওদের প্রস্তাবে হ্যাঁ বলে সায় দিলো। এবার ওরা ওটা শুনে আরো আনন্দে মায়েদের কে চুদতে লাগলো দেখে মনে হচ্ছে আজকে ওরা মায়েদের গুদ ছিঁড়ে ফেলবে।

মা কাকিমা দুজনেই আনন্দে শীৎকার করতে লাগলো আর বলতে লাগলো কি সুখ দিচ্ছেন হুজুর আমাদের আমরা আপনাদের পোষা কুত্তি হয়ে জীবন সার্থক হয়ে গেলো আআহ আআহ মমমমম আরো চুদুন হুজুর আআহ আআহ বলে শীৎকার করতে লাগলো দুজনেই। ২০ মিনিট চোদার পরে দুজনেই মায়ের আর কাকিমার গুদে একগাদা ফেদা ঢেলে দিলো তারপর বাঁড়াটা বের করে মায়েদের মুখে ঢুকিয়ে বললো চুষে সাফ করে দে খাকি মাগি।মা আর কাকিমা দুজনেই পরম আনন্দে ওদের বাঁড়া চুষে পরিষ্কার করে দিলো।

পরের পর্বে আরো কিছু থাকবে তাই বাংলা চটি কাহিনীর সাথে থাকুন। ….

Exit mobile version