Site icon Bangla Choti Kahini

পারিবারিক চটি গল্প-তিতলির যৌনজীবন – ৯ (Paribarik Choti Golpo - Titlir Jounojibon - 9)

পূর্ববর্তী পর্বের লিঙ্কঃ

এদিকে আমি দাদুর কোলে বসাতে দাদুর খাড়া গরম বাঁড়াটা আমার পাছার খাঁজের মধ্যে ঢুকে গেছিলো। আর সেই বাঁড়ার খোঁচায় আমার গুদের মধ্যেও জল আসতে শুরু করলো। দাদুর বেশ কিছুক্ষণ আমার মাই আর ঠোঁট দুটো পালা করে চুষে কামড়ে টিপে এবার আমাকে সামনের টেবিলে তুলে বসিয়ে দিলো।

আর সামনে চেয়ারে বসে আমার বালহীন গুদে জিভ ঠেকাল আর বেশ সুন্দর ভাবে আমার গুদ চাটতে লাগলো। আমি সুখের আবেশে মুখ দিয়ে আআআআআহহহহহ উউউউহহহহহ উউউউম্মম্মম্ম আআউউউচচচচ করে মৃদু মৃদু শীৎকার দিতে দিতে আমার ৬২ বছরের ঠাকুরদার মাথাটা আমার ১৬ বছরের চকচকে বালহীন গুদে চেপে ধরলাম। আর আমার দাদুও আমার গুদের মধু চেটেপুটে খেতে শুরু করলো।

বেশ কিছুক্ষণ গুদ চোষার পর দাদু আমাকে ওইভাবে টেবিলের ওপরেই বসিয়ে রেখে আমার সামনে দাঁড়ালো, টেবিলটা তার কোমরের একটু নীচে ছিল তাই বাঁড়াটা আমার ঠিক গুদের সোজাসুজি এলো। এবার কোনও কিছু না ভেবে দাদু আমার গুদের মুখে বাঁড়াটা ঠেকিয়েই এক রাম থাপে পুরো বাঁড়াটা আমার গুদের মধ্যে সেঁধিয়ে দিলো।

তারপর আমাকে আস্তে আস্তে থাপ দিয়ে চুদতে শুরু করলো। আমার পা দুটো টেবিলের থেকে ঝুলে ছিল তাই আমার একটু অসুবিধা হচ্ছিলো দেখে দাদু আমার পা দুটো নিজের কাঁধে তুলে নিলো আর তারপর থাপের গতি বাড়িয়ে দিলো। আর তার সাথে পালা করে আমার মাইগুলো চুষে আর নিপলগুলো কামড়ে দিচ্ছিল।

এইভাবে বেশ কিছুক্ষণ চোদার পর দাদু থামল আর আমাকে টেবিল থেকে তুলে নিজে চেয়ারে বসে আমাকে তার নিজের খাড়া বাঁড়ার ওপর বসিয়ে দিলো। আমি দাদুর পুরো বাঁড়াটা নিজের মধ্যে ঢুকিয়ে নিলে দাদু আমার পাছাটা ধরে একটু ওপরে তুলে রেখে নিচে থেকে গদাগম থাপ দিতে শুরু করলো।

আর এইভাবে কোলচোদা করার সাথে সাথে তার মুখের সামনে ঝুলতে থাকা আমার মাই দুটোতে আদর করতে লাগলো। আমার ছোটো ডাবের সাইজের মাইগুলো দাদুর চোদার তালে তালে উদ্দাম নৃত্য শুরু করে দিলো। আমি আমার মাই দুটোর মাঝে দাদুর মাথাটা চেপে ধরলাম। দাদুও খুব স্পীডে থাপ দিচ্ছিল। এমন সময়ে আমি শরীর মুচড়ে নিজের গুদের জল খসিয়ে ফেললাম।

একবার জল খসার পর আমি একটু নেতিয়ে পরেছিলাম, আমার গুদের ভিতরটাও কেমন শুকিয়ে গেছিলো, দাদু আমাকে চোদা বন্ধ করল। দাদুর ঘরে একটা চৌকি ছিল, যাতে দাদু রাতে শুত। আমাকে দাদু চৌকির সামনে হাঁটুর ওপর বসিয়ে দিলো, চৌকিটা আমার কোমরের কাছে পড়ছিল। তারপর আমার শরীরের কোমরের ওপরের অংশটা চৌকিতে উপুড় করে দিলো আমার ঠাকুরদা।

এর ফলে আমার তানপুরার খোলের মতো বিরাট পাছাটা দাদুর একেবারে চোখের সামনে লদলদ করতে থাকলো। দাদু হঠাৎ আমার পাছায় দু হাতের থাবা দিয়ে বেশ কয়টা পেল্লাই চড় কসিয়ে দিলো। আমি ব্যাথায় ককিয়ে উঠলাম আর আমার পাছা দুটো লাল হয়ে গেলো। আমি রেগে গিয়ে বললাম, “মিনসে বুড়ো, ১৬ বছরের কচি পাছা পেয়ে জ্বালিয়ে দিলে যে, একটু আস্তে মারো, নাহলে আর করতে দেবো না।“

দাদু বলে উঠলো, “না না দিদিভাই, আসলে তোমার পাছাটা এতো সুন্দর আমি নিজেকে কন্ট্রোল করতে পারিনি, আর এরকম হবে না। এবার দেখো আমি তোমাকে কী রকম সুখ দি।“

এই বলেই আমার পাছার খাঁজে নিজের মুখটা গুঁজে দিলো আর আমার গুদে জিভটা ঢুকিয়ে দিলো। তারপর সে কী জিভ চোদাটাই না চুদেছিল সেদিন। নিজের ৬০ বছরের চোদনের অভিঞ্জতার পুরো নিংড়ে দিয়ে আমার গুদের সব মধু বোধহয় সেদিনেই চুষে শেষ করে নিতে চেয়েছিল। এর ফলে আমার শরীরে আবার সেক্স জেগে উঠলো, আর আমার গুদ আবার ভিজে গিয়ে দাদুর আখাম্বা ল্যাওড়াটা নিজের মধ্যে ঢুকিয়ে নেবার জন্যে তৈরি হয়ে উঠেছে।

দাদু এবার আমাকে ওই ভাবেই রেখে পিছন থেকে আমার গুদে নিজের বাঁড়াটা পুরোপুরি পুরে দিয়ে আমার বগলের তলা দিয়ে আমার মাই দুটো টিপতে টিপতে আর আমার ঘাড়ে পিঠে চুমু খেতে খেতে আমার গুদের ফেনা তুলে দেবার মতো রামচোদন শুরু করলো। সারা ঘরে থ্যাপ থ্যাপ ফচ ফচ আওয়াজে ভরে উঠলো। এভাবে প্রায় আরও ১৫ মিনিট এক নাগাড়ে চুদে আমি নিজের কামরস ছেড়ে দিলাম আর দাদু বাঁড়াটা গুদের বাইরে বের করে এনে আমার পিঠের ওপর নিজের চটচটে আঠালো বীর্য ঢেলে দিলো।

এরপর দাদু নিজের লুঙ্গিটা দিয়ে আমার পিঠ আর গুদ ভালো করে পরিষ্কার করে দিলো। তারপর আমাকে নিয়ে বিছানায় নিজের বুকের ওপর শুইয়ে নিলো। আমিও উলঙ্গ হয়ে নিজের ঠাকুরদার লোমশ বুকে শুয়ে শুয়ে গল্প করতে লাগলাম। দাদুই প্রথমে বলল, “তুমিও তোমার মায়ের মতো কামুকি হয়েছ দিদিভাই।“

আমি বিস্মিত হয়ে প্রশ্ন করলাম, “আমার মায়ের মতো মানে, তুমি কী করে জানলে যে আমার মা কামুকি?”

দাদু তারপর যা বলল তাতে আমার নিজের মায়ের সম্পর্কে পুরোপুরি এক নতুন ধারনা হল। আমার মাকে বাইরে থেকে দেখে যে কারও মনে একটাই কথা জাগে যে তার মতো সতী সাধ্বী মহিলা হয়না। আর সেই কিনা ঠাকুরমা মারা যাবার পর থেকে প্রতিদিন দুপুরে যখন বাড়ির সকলে ঘুমায় তখন নিজের শ্বশুরের সাথে কামলীলা করে। আর তার কারনেই দাদু এই তিন তলার ঘরে বাস করে।

আমি বললাম, “দাদু, আজ আমি যখন সব জানতে পেরেছি তখন আমি চাই তোমার আর মায়ের সাথে থ্রী-সাম সেক্স করতে।“

দাদু বলল, “আমিও তাই চাই দিদিভাই, কিন্তু তোমার মা কী রাজি হবে?”

আমি বললাম, “চেষ্টা করে দেখতে হবে, এমনিতে না রাজি হলে জোর করতে হবে। আমি যা যা বলব তাই তাই তোমাকে করতে হবে কিন্তু।“

দাদু বলল, “ঠিক আছে, কিন্তু কী করতে হবে?”

আমি কী কী করতে হবে সেইসব দাদুকে বুঝিয়ে দিয়ে নিজের জামাকাপড় গুলো পরে নিয়ে নিচে চলে গেলাম। দেখি মা দাঁড়িয়ে আছে সিঁড়ির কাছে, মা প্রশ্ন করল, “এতক্ষণ কী করছিলি রে, আমি তো তোদের দেখতে যাচ্ছিলাম।“

আমি বললাম, “দাদু একটা চিথি লিখে দিতে বলল, তাই লিখে দিচ্ছিলাম। ওই কারনেই লেট হয়ে গেলো।“

মা বলল, “আচ্ছা ঠিকাছে, বলে গম্ভীর মুখে চলে গেলো।“

তারপর দুপুরে মাকে সারপ্রাইজ দিতে গিয়ে আমি আর আমার ঠাকুরদা কিভাবে বোকা বনে গেছিলাম জানতে চোখ রাখুন আগামী পর্বে। আর গল্প আপনাদের ভালো লাগলে লাইক আর কমেন্টের মাধ্যমে প্লীজ জানাবেন।

Exit mobile version